লজিং মাস্টার

আমি তখন মাত্র এস এস সি পাশ করে কলেজে ভর্তি হয়েছি। আমার বাসা থেকে কলেজ অনেক দূরে হওয়ায় ঠিক করলাম কোন বাসায় লজিং থাকবো। সে সময় মেস বা বাসা ভাড়া নিয়ে থাকার ব্যাপারটা তেমন চালু ছিলনা। তো আমার এক দুরসম্পর্কের মামারসহযোগিতায় এক বাসায় উঠলাম।ক্লাশ ফাইভেরএক বাচ্চাকে পড়াতে হবে।আমার জন্য কোন ব্যাপার না। আমি তখন এসএসসি পাশ। জীবনের প্রথম অন্যের বাসায় থাকা। আসার সময় মা অনেককিছু বুঝিয়ে দিয়েছেন। কিভাবে চলব, কিভাবে থাকব। আমরা গরীব ছিলাম।কলেজের জন্য প্যান্ট কিনেছিলাম, কিন্তু সেটা শুধু কলেজের জন্যই। বাসায় ছোটোবেলা বাবার পুরোনো লুঙ্গি পড়তাম। আর লজিং বাড়িতে আসার সময় দুইটা নতুন লুঙ্গি বাবা কিনে দিয়েছিলেন। ভালোই চলছিল দিনকাল। ছোট পরিবার ছিল।কারন স্টুডেন্টের দুই চাচা ঢাকা থেকে পড়তেন। আর এক বোনের বিয়ে হয়ে গেছে। দাদাদাদি নেই।আমি জীবনেপ্রথম বাইরেথাকতে এসেছি।তাই একটুহাবাগোবা টাইপের। সব সময়ইভয় এই বুঝি কোনভুল করেফেললাম। সব সময় বিনয়ীহয়ে থাকতাম। স্টুডেন্টের বাবা-মা কোনকথা বললেমাথা নিচুকরে শুনতাম। যা বলতকরতাম। স্টুডেন্টরা বড়লোক ছিল।তাদের বাসায়ভিসিপি ছিল।তারা সেখানেহিন্দি ছবিদেখতো। মাঝেমাঝে আমিওদেখতাম। স্টুডেন্ট আমাকে পড়ারফাঁকে ফাঁকেছবির কাহিনীবলতো। ছবিতেযখন রোমান্টিক কোন দৃশ্যআসতো, আমি লজ্জা পেতাম।একদিন শুক্রবার, আমি সকালেপড়াশোনা করেএকটু শুয়েছি। ঘুম লেগেগেছে, হঠাখালা মানেস্টুডেন্টের মায়েরডাকে ঘুমভেঙে গেছে।আমার ঘরেরদরজা চাপানোছিল। "নামাজ পড়বানা?" বলে উনিদরজা ঠেলেঘরে ঢুকলেন। আমিও ওনারডাকে হঠাজেগে উঠেইদেখি উনিঘরে ঢুকছেন। এরপর যা ঘটল আমিলজ্জা পেয়েগেলাম। আমারচেহারাটা লালহয়ে গেল।আমি তাকিয়েদেখি আমারসোনাটা সোজাটং হয়েআছে। আমিলুকানোর সময়পেলাম না।সরাসরি খালারচোখে পড়েগেলাম। তিনিদ্রুত বেরিয়েগেলেন। যাবারসময় বললেন, গোসল করেতাড়াতাড়ি নামাজপইড়া আসো।আমি শুয়েইরইলাম। এতোক্ষন কি ঘটলোবুঝে ওঠারচেষ্টা করলাম।আমার শরীরজমে গেছে।আমার মনেপ্রানে মনে হলোএতোক্ষন যা ঘটেছে তা মিথ্যা, আমার কল্পনা। বাস্তবে সব আগেরমতই আছে।নামাজ পড়েএকা একাখেয়ে নিলাম।খেয়ে ঘর লাগিয়ে আবারশুয়ে পড়লাম। ভাবছিলাম বারবার, এটা কি ঘটল, লজ্জায় আমি মরেযাচ্ছিলাম। রাতেস্টুডেন্টকে পড়াচ্ছিলাম। হঠাখালাবললেন, রাজু, সারকে নিয়েখেতে আসো।তিনি স্বাভাবিক ভাবেই সব করলেন। মনেইহলোনা, দুপুরে কিছু ঘটেছে।আমি ভয়েভয়ে রইলাম।এর পর এক সপ্তাহকেটে গেলএমনিই। আমিখালার সাথেআর কথাবললাম না, চুপচাপ রইলাম।এরপরের শনিবার। আমার মনেসেই ঘটনাররেশ কমেগেছে। এরপরথেকে আমিঘুমালে দরজাবন্ধ করেঘুমাতাম। দুপুরেশুয়ে আছি, হঠাখালাবাইরে থেকেডাকলেন। বললেন, একটু দোকানেযাও। আমিবের হলাম।খালার ঘরেরসামনে এসেদাঁড়ালাম। তিনিআমাকে একটাসেভেনআপ কিনতেপাঠালেন। সেভেনআপ কিনে দিয়েচলে যাচ্ছি, এমন সময়তিনি আবারডাকলেন। শোন, আমি তারসামনে গিয়েদাঁড়ালাম। হঠাএকটু ভয় পেলাম। তিনিআমার দিকেতাকিয়ে বললেন, আমি তোমারকি হই? খালা। খালারসাথে কিরমব্যবহার করতেহয় তা তোমার মায়শিখায় নাই? আমি চুপ।কি, কতা কওনা কেন? খালা, আমি আপনাকে মায়েরমতই সন্মানকরি। মায়েরমতো সন্মানকরলে এইটাখাড়া কইরাশুইয়া থাকোকেন? বলেই খালা আমারসোনায় হাতদিলেন। আমার পুরোশরীরে ইলেকট্রিক শক খেলাম।উনি মুঠোকরে ধরেআছেন। আমিকাঁপা গলায়বললাম, খা...খালা, বিশ্বাস করেন, আমি ইচ্ছে করেকিছু করিনি।আমার শরীরথরথর করেকেঁপে উঠল।গলা শুকিয়েগেল। তিনিআমার লুঙ্গিধরে টানদিলেন। আমিন্যাংটো হয়েগেলাম। খালাআমার সোনায়সরাসরি হাতদিয়ে বললেন, আইজকা আবারঘুমায়া রইছেক্যা। আর এগুলা এত বড় ক্যা, বাল টানদিয়ে তিনিবললেন। আমিনিজের সোনারদিকে তাকালাম। দেখি ঘন বালের ভিতরসোনাটা চুপসেআছে। তিনিসোনা ধরেনাড়ানো শুরুকরলেন। আমারশরীরে একটাশিহরণ বয়েগেল। হঠাতিনি উঠেগিয়ে দরজালাগিয়ে দিলেন।আমি ভয় পেয়ে গেলাম।চিন্তা করলাম, খালু বা রাজুই বা কই? খালা দরজা লাগিয়েএসে বিছানায় বসে বললেন, এদিকে আসো।আমি সেভাবেই দাঁড়িয়ে আছি।বুঝতে পারছিনা কি করব।এদিকে মা বারবার বলেদিয়েছেন, খালার কথার অবাধ্যযাতে কোনদিন না হই। তিনিআমাকে টেনেনিলেন কাছে।মুখে বললেন, বান্দর পোলাকতা শোনেনা ক্যা।এবার তিনিআমার সোনাহাত দিয়েধরে নাড়তেলাগলেন। আমারকেমন যেনলাগল। দেখিসোনা দাঁড়াতে শুরু করেছে।হঠাতিনিআমাকে হ্যাঁচকা টানে বিছানায় ফেললেন, আমাকে চিকরেশোয়ালেন, আমার পা দুটোফাঁক করেআমার সোনানাড়তে লাগলেন। আমার নার্ভভোঁতা হয়েগেছে, কিছুই বুঝতেছি না।হঠাদেখিখালা আমারসোনায় মুখদিলেন। ভয়েআমি পেছনেসরে যেতেচাইলাম। খালাবলে, এই বান্দর পোলা, চুপ কইরাশুইয়া থাক।আমি চুপহয়ে গেলাম।কিন্তু আমারশরীর কথাবলা শুরুকরল। আমিকিছু বুঝেওঠার আগেইআমার মালআউট হয়েগেল। আমারশরীরে কেমনযেন লাগল।আমি কেঁদেদিলাম। তাকিয়েদেখি খালারজিহ্বা, গাল, নাকের উপরআমার সাদামাল। খালাবলল, কিরে বান্দর, এটা কি করলি? আমি ভয়েহেঁচকি পাড়ছি।এটাই আমারজীবনের প্রথমমাল আউট।এর আগেস্বপ্নদোষ হলেওসেটা ঘুমেরঘোরে। সম্পর্কে আমারআগে কোনঅভিজ্ঞতা ছিলনা।আর আমিএকটু হাবাআর গরীববলে আমারসাথে কেউতেমন মিশতোওনা। যারফলে যৌনতারব্যাপারে আমিপুরোই অন্ধকারে ছিলাম। আমারশরীর অবশহয়ে এলো।আমি আরওভয় পেয়েগেলাম। খালাএকটা ন্যাকড়ায় চেহারা মুছলেন। মুখে বললেন, এতো তারাতারি ফালাইলি কেনোবান্দর? আমি চুপ। আমিলক্ষ্য করলাম, আমার সোনাটাতখনও দাঁড়িয়ে আছে হঠাখালা এবারআমার উপরেএসে শুলেন।তার পুরোশরীরের ভর রাখলেন আমারশরীরে। আমাকেশক্ত করেজড়িয়ে ধরেকিছুক্ষন আমারদিকে তাকিয়েরইলেন। এরপরআমাকে আবারোচমকে দিয়েআমার ঠোঁটেঠোঁট রাখলেন। আবারো আমারশরীরে কেমনযেন লাগাশুরু হলো।আমার ঠোঁটচোষা শুরুকরলেন। উনিএমন করছিলেন যেন আমারমুখ কামড়েখেয়ে ফেলবেন। আমার শরীরকেমন করতেলাগল। উনিএমনভাবে শরীরদিয়ে আমাকেজড়িয়ে ধরেমোচড়া মুচড়িকরছেন, আমার যে কেমনলাগা শুরুহলো, মনে হল আমিশূন্যে ভাসছি।হঠালক্ষ্যকরলাম, খালার শরীরটা তুলারমতো নরম।উনি এমনকরতে লাগলেনযেন উনারশরীরের ভিতরআমাকে ঢুকিয়েফেলবেন। প্রায়মিনিট দশেকএমন করারপর যখনআমার সোনায়আবার হাতরাখলেন, আমার আবারো মালআউট হল।এবার আর কাঁদলাম না।বরং শরীরটাআমার এমনভাবে হাল্কা হয়েগেলো, আমি চোখ বন্ধকরলাম। হঠাখালা আমারসোনায় টানদিয়ে বললেন, কিরে বান্দর, আবার ফালাইলি ক্যান? আমি কিছু বুঝলামনা। হঠাখালা ঘড়িরদিকে চেয়েএকটা ঝাংটামেরে আমাকেবললেন, বান্দর পোলারে দিয়াকিছু অইবোনা। যা ভাগ, আবার রাজুরা আইয়াপড়ব। বলেখালা উঠেপড়লেন। ফ্লোরথেকে আমাকেলুঙ্গি তুলেদিয়ে বললেন, খবরদার, কেউ যেনো না জানে। আমিলুঙ্গি পড়েচলে এলাম। এই হলো আমারজীবনের প্রথমযৌন অভিজ্ঞতা

No comments:

Post a Comment