ভদায় জ্বলন


ক্লাস নাইনে পড়ি তখনআপনারাতো জানেনই আমি হোস্টেলে থাকতামবয়েস কম হলেও পেকে গিয়েছিলাম তখনিক্লাস সেভেন থেকে দুই ব্যাচ সিনিয়রভাইদের সাথে চলাফেরা করতামআমাকেও উনারা আদর করতেনতাই উনাদের দেখে সব শিখেছিলাম বয়েস হওয়ার একটু আগেই, হয়তোতাদের অনুপ্রেরনায় নাইনে উঠার পরেই সম্পর্ক হলো আরশির সাথেতখন মাত্র এই লাইনে নব্য খেলোয়াড় আমি তাই, তাই এতোটা মাপ ঝোক নেওয়া হয়নিতবেমহাবাড়ার উপর আপনারা ভরসা রাখতে পারেনএখন অনুমান করতে পারি ওর দুধের সাইজ ছিলো ৩৪হাতের মাপ মামারা হাতের মাপক্লাস নাইনের বাংলা মিডিয়ামের একটা মেয়ের জন্যে আমাদের সময় এটাই অনেক কিছু ছিলোসে যাকআমি প্রেমে পড়েছিলাম ওর পাতলা ঠোট দুটো দেখেআহা কি সুন্দর ঠোট ছিলোআর পাছাটা…… সেও মোটামুটি বেশ ভারী ছিলোইচড়ে পাকা হওয়ায় আর ভাইয়াদের উৎসাহে শুরু করলাম উদ্দাম প্রেমতখন অবশ্য উদ্দাম প্রেম বলতে চুমাচুমি আর চান্সে হাতের কাজ করাকেই বুঝাতো
বেশ চলছিলো প্রেমএকদিন ক্লাস শেষে প্রাইভেট পড়ে ফেরার সময় আরশির সাথে আমার সামান্য বিষয় নিয়ে ব্যাপক ঝগড়া হলোআমার আবার মনটা বড় নরমযাকে ভালোবাসি তাকে কষ্ট দিতে পারি নাতাই মনটা খারাপ হয়ে গেলো হোস্টেলে ফিরেমন খারাপ দেখে দাদা আমাকে ডাকলোদাদা হচ্ছে আমার গুরুখুব ক্লোজ বড় ভাই ছিলেনঅসম্ভব আদর করতেনযা শিক্ষা সব দাদা আর দাদার দোস্ত মেন্টালই আমাকে দিয়েছেদাদা ডেকে জিজ্ঞেস করলো, ” কিরে নাতি , কি হইছে তোর?” দাদাকে সব খুলে বললামদাদা সব শুনল মনযোগ দিয়েমেন্টাল আর দাদা কি যেনো ফিসফাস করলোএরপরে আমাকে বলল সকালে বলতেছি কি করবিতোর রুটিনটা দিয়ে যা
সকালে দাদা বলল তোদের তো দেখি কম্পিউটার ক্লাসের সময় আজকে বায়োলজি নাইআমি বললাম নাহবলে ভালো ওই সময়টায় তুই পিছনের পাহাড়ের আড়ালে চলে যাসবাকিটা আমি আর মেন্টাল দেখতেছিআমি উনাদের কথা কখনো ফেলতাম নাকথা মত চলে গেলাম পিছনে পাহাড়ের আড়ালেআমাদের স্কুলের আশে পাশ অনেক নীরব এলাকালোকজনের আনাগোনা নেই একদমই
তো আমি পাহাড়ের পিছনে বসে আছি কিছুক্ষন পর দেখি দুই চোখে ৮৮ বন্যার মত পানি নিয়ে আরশি এসে হাজিরআল্লাহতালা ছাড়া কেউ জানে না দাদা কি বলেছে ওকেআমি তো নার্ভাসও এসেই আমাকে জড়িয়ে ধরলকোন কথা নাই …… চোখের পানি পড়ছেইসেই অবস্থাতেই আমাকে জিজ্ঞেস করল কি হয়েছে তোমার?” আমি বললাম কিছুই নাআরশি আমাকে হঠাৎ করে চুমু দিলোআমিও ওর চুম্বনে সাড়া দিলামওর বুক দুটো ঘসা খাচ্ছিল আমার শরীরেকি যেনো হলো হঠাৎ করেআমি পুরো শক্তি দিয়ে ওকে জড়িয়ে ধরে চুমু খেতে থাকলামমুখ তুলে ওর দিকে তাকিয়ে বললাম আরশি আমি তোমাকে চাইও আমার ঘাড়ে মুখ ঘসতে ঘসতে বলল আমি তো তোমারই
উহু আরশিI want you right here, right now.” বলেই আমি ওকে পাগলের মত চুমু খাওয়া শুরু করলামআরশিও আসতে আসতে গরম হয়ে উঠলোআমার মাথায় তখন শয়তান নিজে ভর করেছেদাদা আর মেন্টালের বদৌলতে আমার ততদিনে চটিতে হাফেজি পাস হয়ে গেছে মুখস্থ রসময় গুপ্ত সমগ্র বলতে পারি আর নীলছবিতে হাফ সেঞ্চুরী করে ফেলেছিতাই মোটামুটি জানতাম কি করে তাওয়া গরম করা লাগে রুটি ভাজতেকোমর থেকে স্কুল ড্রেসের বেল্টটা খুলে ফেললাম আরশিরকামিজের ভিতর আমার হাত
ঢুকিয়ে দিলামচুমো দিতে দিতে হাত চালাচ্ছিলামব্রায়ের উপর দিয়েই টিপে চলছিলাম
আরশির নরম দুটি মাংস পিন্ডবেশ কিছুক্ষন এইভাবে চলার পরে আমি হাত ঢুকিয়ে দিলাম
আরশির পায়জামার ভিতরদেখি পুরা ভিজা ভিজাপ্রথমে ভাবলাম খাইছে মুইত্যা দিলো
নাকিপরমুহুর্তে রসময়দার লেখা মনে পড়ল এটা কামরস২৮ পাটি দাত বের হয়ে গেলো
আসতে আসতে ঘসতে থাকলাম কই ঘসতে হবে কিছুই জানতাম নাশুধু মাত্র নীলছবিতে যা
দেখেছি তাই প্র্যাকটিস করছিলামআরশি আমার চুল টেনে ধরলো
আমি ওর কামিজ তুলে দিলাম বুক পর্যন্তব্রার হুক খুলে দিলো ও পিছনে হাত দিয়েসেই
প্রথম কোন মেয়ের বুকে মুখ দিলামকেমন জানি ঝিম মারলো মাথায় একটা একটা টিপতে
থাকলাম একটা চুষতেকিছুক্ষন পর পায়জামার ফিতা খুলে হাটু পর্যন্ত নামিয়ে দিলাম
দেখি ও ভিতরে প্যান্টি পরেনিজীবনে প্রথম লাইভ কোন গুদ দেখলামপ্যান্ট মনে হল
ফেটে যাবে এতো শক্ত হয়ে উঠেছেআমি চুমু খেতে শুরু করলাম ওর পেটে, নাভীতে, দুধে
চাটছিলাম পাগলের মতআর আসতে আসতে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম ওর ভোদায়আমার
কোন অঙ্গ কোন মেয়ের ভিতর প্রথম বারের মত ঢুকলোকেমন যে লাগছিলো!!!! সে বলে
বুঝাতে পারবো নাও তখন আমাকে বললো তুমি খুলবে না?
আমি বললাম অবশ্যইবলে শেষ করার আগেই টের পেলাম আরশি আমার বেল্টে হাত দিচ্ছে
প্যান্টের হুক খুলে দিচ্ছেচোখ বন্ধ করে ফেললাম আমিকেনো জানি নিজেকে হঠাৎ অনেক
ম্যাচিউর এবং গর্বিত লাগলোআমার আন্ডারওয়্যারের ইলাস্টিকের ভিতর ওর হাতের স্পর্শ
পেলামও আমার আন্ডিটা টেনে নামিয়ে দিলোএমন সময় আমার ল্যাওড়ায় হাতের স্পর্শ
পেলামপ্রথম কোন রমনির স্পর্শশিউরে উঠলামচটি পড়ে এই স্পর্শের কথা চিন্তা করে
কতবার যে আমার সদ্য বড় হতে শুরু করা নুনুটা খেচে কচি মাল ফেলেছি হোস্টেলের টয়লেটে
তা দিয়ে একটা মনে হয় এতিমখানা হয়ে যেতো
যাক সে কথাচটি পড়ে আর ব্ল দেখে ব্লোজব কি জিনিস বেশ ভালোই জানিআরশিকে
বললাম "এই একটু চুষে দিবে? " ও আমার দিকে অবাক হয়ে তাকিয়ে বলল" এইটাও কেউ চুষে
নাকি?" আমি বললাম দেয়সে কোন ভাবেই বিশ্বাস করে নামেজাজ চড়ে যাচ্ছিলো
ইচ্ছা করছিলো জোর করেই ধোনটা ভরে দেই মুখেকিন্তু ধোনতো একটাই তাই রিস্কে গেলাম
না যদি কামড় দেয় তখন? মাথায় বুদ্ধি এলো আরে আমি ওকে সাক করে দিলেই তো ও
বিশ্বাস করবেআমি ওর দিকে তাকিয়ে হেসে বললাম " আমি তোমাকে চেটে দেই দেখ
বিশ্বাস হয় কিনা।" সত্য কথাই বললবো মামারামুখ দেওয়ার আগ পর্যন্ত প্রচন্ড ঘেন্না
লাগছিলোমুখ কাছে নিতেই কেমন জানি একটা বোটকা গন্ধ লাগছিলোকিন্তু নো পেইন নো
গেইন ভেবে দিয়ে দিলামদেওয়ার পরে দেখি ভালইতো লাগেবেশ গরম গরম একটা ভাব
আছে। (মামারা ও মামীরা বিশ্বাস করেন প্রথম বার করে ফেলতে পারলে পরে ভালোই
লাগেতবে ৬৯ এর উপর কিছু নাইচেষ্টা করে দেখতে পারেনআর মামীরা চাইলে আমি
সাহায্য করতে রাজী আছি।) ২/৩ মিনিট পরে মুখ তুলে বললাম "কি এখন বিশ্বাস হল
তোমার? এখন আমাকে দাও।" বাল কোন ভাবেই রাজী হয় নাতার নাকি ঘেন্না করে
মেজাজ ৪২০ভাবলাম বাল না দিলে নাই এই জন্যে জোরাজুরি করে পরে বলতে চাই না "
what's wrong? what's this?
খাঙ্কির পোলা চোদন মিস" ওর বললাম শুয়ে পড়ো তাহলে
বলে "এই ময়লায়?" ইচ্ছা হল একটা চটকানা লাগাই বালটাকেএই পাহাড়ে শালী তোর
জন্যে কে বিছানা করে দিবে? বললাম " হ্যা, বাসায় গিয়ে ধুয়ে দিও।" ও শুয়ে পড়লো

1 comment:

  1. Nice Story. Best of luck admin.
    If you want to download latest or hardcore sex video or incest sex video. then visit my blog.

    Visit http://sexzone18.blogspot.com/

    ReplyDelete