রুমি আমার খালতো বোন

রুমি আমার বড় খালার মেয়েবয়স ১৯ হবেদুর্দান্ত একটা মাল, এই বয়সে যেই দুধ আর পাছা! আমি খালি দেখতাম আর ভাবতাম এই রকম ফিগার গ্রামের মাইয়াটা কেমনে পাইলো? যা কইতেছিলাম, রুমি একবার আমাদের বাসায় বেড়াতে আসছিল আমার মার আমন্ত্রনেওর পরীক্ষা শেষ করে আসছিলঅগো বাড়ী সাতক্ষীরায়আমি ভাবছিলাম মাইয়াটা গাঁইয়া টাইপের হইবপরে যখন দেখছি আমার তো মাথা নস্টমাইয়া ঢাকাইয়া আধুনিক কোন মাইয়া থাইকা কম না কোন দিকেইযেই রকম ফিগার সেই রকম ড্রেস আপযাই হোক আমি খালি চান্স খুঁজতে থাকলাম কেমনে মালটা হাতান যায়রুমি এমনে খুব মিশুক, সবকিছুতেই ওর আধুনিকতাপ্রথম প্রথম তেমন কথা বার্তা না হইলেও পরে আমাদের মধ্যে ভাল একটা বন্ধুত্ব হয়আমিও এই বন্ধুত্বের পথ দিয়া হাঁটতে হাঁটতে আরো কাছে যাইতে থাকলামবন্ধুত্ব আরো জমে যখন ওয় জানতে পারে আমি হিপ হপ লাইক করিওয় ও লাইক করেওরে কইলাম তুমি ঢাকায় থাকলে আমি তোমারে আমার গ্রুপে নিমুদুজনে একসাথে হিপ হপ করমুওর লগে অনেক বিষয়ে কথা হইলেও সেক্স নিয়া কখনো কথা হয় নাইএকদিন দুপুরে আম্মা বাসায় নাইআমি কলেজ থাইকা অইদিন কোনখানে যাই নাই, সরাসরি বাসায়আমি জানতাম না আম্মা বাসায় নাইকলিংবেল দিতেই ওয় দরজা খুললহাতাকাটা পাতলা গেঞ্জি পরাদুধ ২টা যেন ঠেইলা বাইর হইয়া যাইতে চাইতাছেআমি হাঁ কইরা দুধ দেখতেছিওয় আমারে কয় এই অসভ্য কই তাকাইয়া আছো? আমি কইলাম তাকানোর মত জিনিসের দিকেই তাকাইয়া আছি, চোখ ফিরাইতে পারি নাওয় আমারে বদমাস কইয়া গাইল দিয়া গেল গাআমি পিছে পিছে দোড় দিয়া যাইতেছিলামকিন্তু রুমের ভিতরে ঢুইকা দারাম কইরা দরজা লাগাইয়া দিলআমি বাইরে খাড়াইয়া কইতেছি, দরজা লাগাইছো কেন? খুলো খুলোএই রকম টাইমে আবার কলিংবেল বাইজা উঠলমেজাজটা এত গরম হইল যে ভাষায় বুঝাইতে পারমু নাকোন বেজন্মা আইছে দেখার লাইগা দরজা খুলতেই দেখি আম্মা খাইরা আছেকইল কিরে তুই আজকা এত সকাল সকাল ঘরে? আমিঃ হু... খিদা লাগছে তাই আইসা পড়লামমাঃ খাইছোস কিছু? আমিঃ না, মাত্র ঢুকলামআম্মা ঢুকতে ঢুকতে কইল যা খাইয়া নেমেজাজটা আর গরম হইয়া গেলআম্মারে তো আর গাইল দিতে পারি নাআর ওই রুমি চোদানী এই রকম করব তাও ভাবি নাইযাই হোক বাথরুমে গেলাম গোসল করতেগোসলের আগে মাগীরে কল্পনা কইরা রাম খেঁচা দিলামআমি বাইর হইতেই দেখি মাগী আমার লাইগা ভাত বাইড়া বইসা আছেআমি কোন কথা না কইয়া পার্ট মাইরা খাইতে বইলামওয় খালি আমার দিকে চাইয়া থাকলখাওয়া শেষ কইরা উঠতেছি এমন সময় ওয় কইল কি হল কথা বল না কেন? আমিঃ মুড অফরুমি কেন? আমিঃ জানি নাএইটা কইয়া ঊইঠা গেলাম চেয়ার থাইকা, হাত ধুইয়া গেলাম গা সরাসরি শুইতেকয়েকদিন ধইরা খেঁচা বাড়াইয়া দিছিলাম তাই শরীর দুর্বল লাগতেছিলআমি শুইছি, একটু ঘুম ঘুম লাগছে... হঠাত কইরা দেখি আমার উপরে একটা ওরনা, আসে আর যায়চাইয়া দেখি রুমিয় বীটলামি করতাছেআমি কইলাম দেখ বিরক্ত কইরো না... ঘুম পাইছেচোদানী আরো বেশি কইরা বিটলামী শুরু করলআমি ত্যক্ত হইয়া কইলাম আর একবার করলে একদম ধইরা... রুমি কি করবা? আমিঃ কিছু নারুমি না বল কি করবাআমিঃ বললাম কিছু নারুমি না তোমাকে বলতেই হবে কি বলতে চাইছিলা... আমিঃ বলতে চাইছিলাম তোমাকে ফাক করে দিব ধরেকইয়া দেখতাছি ওয় কি এক্সপ্রেসন দেয়রুমি ছিঃ ছিঃ এত নোংরা তুমি... আমি ভাবসিলাম তুমি ভালএইটা কইয়া মাগী গেল গাআমি ভাবতেছিলাম হায় হায় এইটা কি করলামআমও গেল ছালাও গেলঅইদিনের পরতে ওয় আমার সাথে তেমন কথা কইত নাকাজ ছাড়া আমার রুমে আসত নাআমার কম্পিউটারেও বসত নাআমি একদিন ডাইকা সরি কইলাম... লাভ হইল নাকি আর করমু খিছ খাইলামকয়েকদিন পরে আম্মার মুখতে শুনলাম রুমি যাইবো গাশুইনা খুব খারাপ লাগলএকদিন সন্ধায় কইলাম একলা পাইয়া ওরে, দেখ রুমি মানুষ ভুল করেআমি তোমার সাথে একটা ভুল করেছিপারলে আমাকে মাফ করে দিওমার কাছে শুনলাম তুমি আগামী সপ্তাহে চলে যাচ্ছতাই মাফ চাইতে আসলাম তোমার কাছেকিছু দিনের জন্য হলেও আমাদের মাঝে সুন্দর একটা বন্ধুত্ব ছিল, আমি চাইনা সেটা নস্ট হকআর তুমি আধুনিক মেয়ে, তোমার এটলিস্ট এটা বুঝার কথা আমি ফ্র্যাংক্লি তোমাকে জাস্ট বলছি, কিছু করি নাই বা করতে বলিও নাইপারলে আমাকে মাফ করে দিওরুমি কিছু না বইলা গেল গাআমি চেইতা গেলাম নিজে নিজে... হালার মাগীগো এত দেমাক কেনযাই হোক পরদিন থেকে হঠাত সব স্বাভাবিক হইয়া গেলরুমি আমার রুমে আইসা কম্পিউটারে গান শুনতো, আমার সাথে আড্ডা দেয়া শুরু করল আগের মতনএকদিনেই সব আগের মত হইয়া গেলপরের ২দিন এইভাবেই কাটলআর মাত্র ৩ দিন পর রুমি যাইবো গাএই রকম একটা মাল ১৫ দিনেও কিছু করতে পারলাম না ভাইবা নিজেরে ভোদাই ভোদাই লাগতেছিলআমি তখন সমানে দুধের দিকে তাকানো সুরু করলাম আগের মতকারন ওয় গেলে গা এই দুধ কইতেকে দেখমুওয় দেখত আমি ওর দুধ দেখতাছি... কিচু কইত না, ইগনোর করতপরের দিন বিকালে আমি ঘুমাইতেছিহঠাত ঘুম ভাইঙ্গা গেলদেখি আমার গায়ের উপরে ওরনা একটাআমি কিছু না কইয়া শুইয়া আবার ঘুমাইতে লাগলামএবার গায়ে আইসা পরল একটা পাজামাপাজামা দেখে মনে হইল আরে এইটা তো দুপুরেও রুমির পরনে দেখছিলামএইটা এখানে কেন? উইঠা গেলাম ঘুম থাইকারুমের বাইরে দরজার সামনে পইরা আছে রুমির কামিজআমি হাত দিয়া তুলে নিলামআর একটু সামনে একটা ব্রাওর রুমের দরজায় দেখি ওর পেন্টি পড়াআমি সম্মোহিতের মত ওর রুমে ঢুকলামদেখি একটা চাদর দিয়ে আছে শরীরেআমার দিকে তাকাইয়া কইল কি ব্যাপার কি দেখ? শুধু দেখেই যাবা? আমি কাছে আসলামনিজেরে নিজে বিশ্বাস করতে পারতেছিলাম নাআমি ওর পাশে বসলামআমার ঘোর তখনও কাটে নাইওয় বুকে হাত দিয়া উঠে আমার ঠোঁট কামড় দিয়া ধরলততক্ষনে আমার ঘোর ছুইটা গেছেআমি পাগলের মত ওর ঠোঁট ২টা খাইতে থাকলামখাইতে খাইতে ওর গায়ের উপর থেকে চাদরটা সরাইয়া দুধ দুইটা টিপতে থাকলামঠোঁট থেকে মুখ নামাইয়া এবার দুধ দেখতে লাগলামওফ কি দুধফোলা ফোলা বড় আর খাড়াদুধের বোঁটাগুলা একদম খাড়া হয়ে আছেআমি নরম নরম কামড় দিয়ে দুধ খেতে লাগলামএক হাত দিয়ে যেটা খাচ্ছিলাম সেটা টিপতেছি আরেক হাত দিয়ে ওন্যটাটিপে টিপে লাল কইরা এইবার গেলাম ভোদায়ক্লিন শেভ বোদাভোদার ঠোট ২টা ফাঁক কইরা ভিতরে জিহবা ঢুকাইয়া চাটা দিতে থাকলামমাগী আহহহ! আহ!! করে সুখের কান্দন শুরু করলআমি আমার দুই হাত দিয়া মাগীর দুই ফর্সা রান ডলতাছিমাগীরে এবার ঘুরাইয়া দিলামওফফ মামারা কি যে পাছা ছিল একখানপাছার দুই তাল মাংসে থাপড়া দিয়া পা ২টা ফাঁক কইরা আবার পিছন থাইকা ভোদা চাটা দিতে থাকলামএবার এক সাথে চাটা আর একটা আঙ্গুল ভইরা দিলাম ভোদার ফুটায়আঙ্গুল ঘসি আর ভোদা চাটিমাগী শরীর মোচড়াইতে মোচড়াইতে কইল আর পারতেছে নাআমি কইলাম আমার ধোনটা খাইয়া দিতেমাগী উইঠা খাওয়া শুরু করলস্টাইলে বুঝলাম মাগী পাকা মালএমন চোসা দিতে থাকল মাঝে মাঝে মনে হইতেছিল আমার মাল বাইর হইয়া যাইবআমি এবার তাড়াতাড়ি ধোন বাইর কইরা ওর ভোদায় ফুটার মুখে কতক্ষন ঘষে ঢুকাইয়া দিলামভোদাটা মোটামুটি টাইটরসে ভরা আর গরমপ্রথমে আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করলামএরপর জোরে, আমার ঠাপের তালে মাগীর পুরা শরীর কাঁপতে থাকেআমি ভোদা মারার সাথে সাথে দুধ ২টার উপর আমার মুখ আর হাত চালানী শুরু করিমাগী আহহহ! উহ!! ফাক মি মোর হার্ডার! উম্মম্মম্ম!! উমাআআআ!!! বলতেছে, আমি দ্বিগুন বেগে ঠাপাইতে থাকিএক সময় মাগী কয় ওয় উপরে উইঠা ঠাপাইবোআমি দিলামআমার উপরে উইঠা যখন ঠাপাইতেছে তখন ওর দুধ ২টা আমার মুখের সামনে ঝুলতাছেআমি কামড় দিতে থাকলামআর পাছার উপরে ঠাস ঠাস করে থাপড়াইতে থাকলামকিছুক্ষন পরে ওর গতি কইমা আসেআমি এইবার ওরে নামাইয়া আবার ঠাপান শুরু করি১৫/২০ টা ঠাপ দিতেই আমার মাল বাইর হইয়া যায় বুলেটের বেগেমাল পরার সাথে সাথে মাগীর ভোদার পানি ছাড়েভোদার পানিতে আর মালে একাকার হয়ে ভোদার কিনারা দিয়া পড়তে থাকেপরে বিশ্রাম নিয়া আরো করছিআমি জুরাজুরি কইরা ওরে আরও ১ সপ্তাহ বেশি ঢাকা রাখছিলাম


1 comment:

  1. Nice Story. Best of luck admin.
    If you want to download latest or hardcore sex video or incest sex video. then visit my blog.

    Visit http://sexzone18.blogspot.com/

    ReplyDelete