চোদার জ্বালা মেটানো


সেদিন আমি খুবই কামুত্তেজক ছিলাম . সেদিন শনিবার ছিলো আর অন্যদিনের মতো সেদিনও আমার সপ্তাহিক ছুটি ছিলো কিন্তু এবার আমার সোমবার পর্যন্ত ছুটি ছিলো আমি এক জন কম্পিউটার ইঞ্জিনিয়ার একটি আই টি কোম্পানিতে চাকরি করি টিম লিডার হিসেবে আমি আমার কাজের প্রতি খুবই গম্ভীর আর আমি আগে থাকতে যা ঠিক করি সেটা পুরো করেই শান্ত হয় তাই আমি বিয়ের কথা ভাবতেই পারি না বিশেষ করে এখন কিন্তু শারীরিক খিদে মেটানোর জন্য কখনো কখনো সুযোগ পেলে চুদিয়েনি আমার অফিসের বন্ধুদের সঙ্গে ফ্লার্ট করেনি কখনো বা কোনো একদিনের বন্ধুকে দিয়ে নিজের শরীরের চাহিদা মিটিয়েনি কিন্তু আজকের দিনটা খুবই আলাদা ছিলো সকাল থেক আমি চোদার স্বপ্ন দেখেছি তাই খুবই উত্তেজিত I আর আমার খুবই ইচ্ছা হচ্ছে চোদানোর, এই সময় আমি বাঁড়ার জন্য যেকোনো মুল্য দিতে প্রস্তুত I আমি আমার নায়টিতে ছিলাম, আমার নাইটির এপার অপার দেখা যায় আর ভেতরেও আমি কিছু পরে ছিলাম না নিজেকে আইনাই দেখে দারুন অনুভব হচ্ছিলো, মনে হচ্ছিলো যেনো আমি একটা হট বোম I আর যেকোনো ছেলে আমাকে দেখে আমার প্রেমে পড়তে পারে কিন্তু আমি এই ব্যপারে খুবই সাবধান কোনো ছেলের সঙ্গেই কোনো রকম গম্ভীর বা সিরিয়াস সম্পর্কে আসিনি এখন পর্যন্ত I যায় হোক আমি আমার আইনার সামনে দাড়িয়ে নিজেকে দেখছিলাম এমন সময় দরজার ঘন্টি বাজলো, গিয়ে দরজার দুরবিন দিয়ে দেখি একজন সেলস ম্যান দাড়িয়ে ছিলো I বেশ সুন্দর দেখতে, সাস্থবান, আমার আর আমার কাপড়ের দিকে খেয়াল ছিলো না I আমি দরজা খুলে জিজ্ঞাসা করলাম, সে নিজের কার্ড দিয়ে আমাকে বললো তার কাছে কিছু ভালো বস্তু আছে যেটা আমি কিনলে আমার কাজে লাগতে পারে I আমি আগে থাকতেই জানতাম আমার কিছুই ভালো লাগবে না একমাত্র ওর বাঁড়া ছাড়া I তাই আমি দরজা পুরোটা খুলে ফেললাম আর তাকে ভেতরে আসতে বললাম I সে ভেতরে আসতেই আমার দিকে তাকিয়ে অবাক হয়ে গেলো, আমি খুব সাধারণ ভাবেই ওর সামনে দিয়ে হেটে ওকে বসার ঘরে নিয়ে গেলাম I ওকে সেখানে বসিয়ে আমি তার সামনে বসে পরলাম I ও আমার দিকে তাকিয়ে অবাক, নিশব্দ, কান্ডজ্ঞান হারা, হতবাক সব একসঙ্গে হয়ে গিয়ে ছিলো I সে
নিজের শুকনো থট চেটে ভেজানোর চেষ্টা করছিলো.... আমি ওকে জিজ্ঞাসা করলাম জল কহবে কি না, সে হাঁ বললো I আমি ওর সামনে দিয়ে হেটে গেলাম ফ্রীজের দিকে যাতে সে আমার পোঁদ দেখতে পারে I আর ফ্রীজের কাছে গিয়ে ঝুকলাম জলের বোতল নেওয়ার জন্য যাতে তার দেখতে সুবিধে হয় আমার বড়ো পোঁদ আর এক গ্লাস জল এনে দিলাম তাকে এরই মধ্যে আমার মাই আর গুদ তার সামনে প্রকট হয়ে গেলো I সে আমার দিকে অবাক হয়ে তাকাচ্ছিলো, আমি যখন একদম ওর কাছে গিয়ে দাড়ালাম তখন ওর জ্ঞান ফিরলো I সে কোনো রকম ভাবে আমার হাথ থেকে গ্লাস নিলো, কিন্তু কিছু বুঝে উঠতে পারছিলো না কি করবে I আর এবার তো ও ধরাও পরে গিয়ে ছিলো আমার দিকে তাকাতে তাকাতে I তাই আরও লজ্জিত বোধ করছিলো I আমি ঠিক তার পাসে গিয়ে বসে গেলাম তার গায়ের সঙ্গে স্পর্শ করে, সে জল কথাতে শুরু করলো I সে নিজে কি জল খাবে গোটা শরীরের এদিকে ওদিকে জল ফেলতে লাগলো শুধু মুখ বাদ দিয়ে I আমি মনে মনে হাসতে লাগলাম, ওর ওকে বললাম চিন্তা করনা I একদন নিশ্চিন্তে বসে জল খাও, আমি কোনরকম ভাবে ওর কলে একটু জল ফেলে দিলাম I আর লক্ষ্য করলাম ওর ঘুমন্ত বাঁড়ার পরিবর্তন, আমি মনে মনে বুঝতে পারলাম, শিঘ্রয় আমার চোদন পর্ব শুরু হলো বলে Iএবার আমি ওর হাথ থেকে গ্লাস নিলাম, নিয়ে নিচের দিকে ঝুকে রাখলাম I সে দেখতে পেল আমার সমস্ত মাই দুটো, সে দেখে প্রচুর উত্তেজিত হয়ে পড়লো তাই হ্যান্ড বিল নিজের কলে নিয়ে নিলো যাতে আমি ওর বাড়ন্ত বাঁড়া না দেখতে পায় I কিন্তু আমার আগ্রহ ছিলো ওর প্রডাক্টের প্রতি তাই আমি ওর কল থেকে হ্যান্ড বিল নিয়ে নিলাম I ওর বাঁড়া আমার নরম হাথের স্পর্শ পেয়ে আরও দ্বিগুন আকৃতি নিয়ে নিলো I এবার আর ওর কাছে কোনো উপায় ছিলো না, সে হতবাক হয়ে আমার দিকে তাকালো আর পরমুহুর্তেই আমার ঠোঁটের ভেতরে তার ঠোট ভরে দিলো I আমি কিছু বোঝার আগেই ওর জীভ আমার মুখের ভেতরে ছিলো আর আমার দুজনেই গভীর চুম্বন অনুভব করছিলাম I আমরা একে অপরকে জড়িয়ে ধরে গভীর চুম্বনে জড়িয়ে গেলাম I সে জোরে জোরে আমার মাই চটকাতে লাগলো I আর আমার মাইও আমার মতই উত্তেজিত ছিলো, মনে হচ্ছিলো যেনো নাইটি চিরে বাইরে বেরিয়ে চলে আসবে I সে নাইটির ওপর দিয়ে ক্রমাগত আমার মাই টিপ ছিলো, পরে নাইটির ভেতরে হাথ ঢুকিয়ে মাই-এর আনন্দ উপভোগ করছিলো I আমি বুঝতে পারলাম ওর অসুবিধে হচ্ছে I আমি আমার নাইটি খুলে দুরে ছুড়ে ফেলে দিলাম আর ওর সামনে উলঙ্গ হয়ে দাড়িয়ে পরলাম I যখন আমি ওর সামনে দাড়িয়ে ছিলাম আর ও বসে ছিলো আমার উলঙ্গ গুদ ওর মুখের কাছে ছিলো I আমি আমার গুদ এগিয়ে দিলাম আর সেও বুঝতে পারলো আমি কি চাইছি I সে তার ঠোঁট বাড়িয়ে দিলো আমার গুদের দিকে, আর আমার ভেজা গুদ চাটতে শুরু করলো I সে আমার আমার গুদের চুল ওর ঠোঁট দুটো দিয়ে চেপে ধরে ছিলো আর তারই সঙ্গে আমার গুদের অপরের পাতলা চামড়া ধীরে ধীরে চুষতে লাগলো I ওহ...কি অনুভূতি, এর আগে কেউ আমার সঙ্গে এরকম করে নি I এর আগে কোনো দিন আমি এরকম চোদার স্বাদ পায় নি I আমি সত্যি স্বর্গে ছিলাম, আমি ওর চুলের মুঠিটা চেপে ধরলাম যেহেতু খুবই উত্তেজনায় ছিলাম I মনে হচ্ছিলো যেনো ওর মাথাটাই গুদের ভেতরে ভরেদি...... সেও বুঝতে পারলো আমার উত্তেজনা আর সে তার গোটা জীভ আমার গুদের ভেতরে ঢুকিয়ে নাড়াতে লাগলো I সে আমাকে বেশ শক্ত ভাবে জড়িয়ে ধরে ছিলো I আমার গুদের পেশী উত্তেজনায় কাঁপ ছিলো, আমি আমার কান্ড জ্ঞান হারিয়ে ফেলেছিলাম I আমি আমার একটা পা তার কলে রেখে দিয়ে ছিলাম, সুতরাং আমার গুদ তার মুখের আরও কাছে চলে এলো আর সে আরও ভালো ভাবে তার জীভ আমার গুদের ভেতরে ঢোকাতে পারবে আর তার জীভ দিয়ে আমাকে চুদতে পারবে I সে যেমন যেমন তার জীভ আমার গুদের গভীরতায় ঢোকাচ্ছিল তেমন তেমনি আমার পোঁদ জড়িয়ে ধরে রাখছিলো I সে বেশ জোরে জোরে আমার পোঁদ টিপতে লাগলো I আমার পোঁদ জড়িয়ে ধরে থাকতে থাকতে সে এত উত্তেজিত হয়ে পড়লো যে তার একটা আঙ্গুল আমার পোঁদের ভেতরে ঢুকিয়ে ফেললো I আমার খুব ভালই অনুভব হচ্ছিলো কিন্তু আমি বুঝে উঠতে পারছিলাম না কি করবো আর কি করবো না I এই রকম চোদন অভিজ্ঞতা আমি প্রথমবার অনুভব করছিলাম তাই I আমি অনুভব করছিলাম আমার চরম যৌন রস এবার এলো বলে, আমি আরও জোরে জোরে আমার গুদ ওর মুখের ভেতরে ভরতে লাগলাম I আমার মনে হচ্ছিলো সে জন জীভ দিয়েই আমার গুদ মারছে I সেও তার জীভ আমার গুদের ভেতরে ঢোকাতে বেরকরতে লাগলো I আমি আর নিজেকে সামলাতে না পেরে ওর কালের মুঠি ধরে আমার গুদের ভেতরে জোরে জোরে ঠুকতে লাগলাম I এরই মধ্যে আমার গুদের ভেতর দিয়ে বেরিয়ে এলো আমার যৌন অমৃত I আমি ছড়িয়ে দিলাম গোটাটা ওর মুখের ওপরেই, আর সেও চেটে চেটে উপভোগ করতে লাগলো আমার যৌন রস I আমি প্রথম বার উপভোগ করলাম এরকম যৌন অনুভূতি I....এবার আমি থেমে গেলাম আর সেও আমার গুদের ভেতর থেকে তার জীভ বের করে নিলো I আমি তার ঠোঁটে খুব জোরে কিস করলাম আর আমার যৌন রসের স্বাদ নিলাম I এবার আমি আরও উত্তেজিত হয়ে ওর জামা পেন্ট খুলে ফেললাম, সে তার জাঙ্গিয়া খুলল আর আমার সামনে একদম উলঙ্গ অবস্থায় দাড়িয়ে গেলো, ঠিক যেমন আমি ছিলাম I তার বাঁড়া একদম দাড়িয়ে ছিলো ঠিক আমার সামনে, আমি প্রথমে মন দিয়ে দেখলাম পরে হাথ দিয়ে ধরলাম আর অনুভব করলাম বাঁড়ার রক্ত চলাচল I আমার দারুন অনুভব হচ্ছিলো ওর বাঁড়া হাথে নিতে, কিছুক্ষণ আমার হাথ ওর পরে ঘোঁশলাম আর ওর বানরর সামনের অংশ চাটলাম I ওরও যৌন রস বেরিয়ে ছিলো বাঁড়ার ঠিক অপরের অংশে খুব সুন্দর গন্ধ আর নোনতা স্বাদ ছিলো I তারপর আমার মুখ খুলে ওর গোটা বাঁড়াটা আমার মুখের ভেতরে ভরে নিলাম I আমি জোরে জোরে চুষতে লাগলাম ওর বাঁড়া আর ওর বলের সঙ্গে খেলতে লাগলাম I আমি এতই উত্তেজিত হয়ে পড়েছিলাম যে ওর গোটা বাঁড়াটা আমার মুখের ভেতরে ভরে নিয়ে ছিলাম একদম গলা পর্যন্ত I তার বাঁড়া এত বড়ো ছিলো যে আমার গলা পর্যন্ত পৌছে গিয়ে ছিলো, আমি আমার জীভ আর মুখ দিয়ে ওর বাঁড়া মুখের ভেতরে ঢোকাচ্ছিলাম আর বের করছিলাম I সে খুব বেশি উত্তপ্ত হয়ে গিয়েছিলো আর আমার চুলের মুঠি ধরে আমার মুখে ওর বাঁড়া জোর করে ঢোকাচ্ছিল I এক কথায় বলতে গেলে সে আমার মুখে চুদ ছিলো I কিছুক্ষণ পর যখন সে খুবই উত্তেজিত হয়ে গেলো তখন আমি বুঝতে পারলাম ওর যৌন রস এবার বেরোবে বলে কিন্তু আমি এত তারাতারি আমারদের এই চোদন পর্ব শেষ করতে চায়নি I তাই আমি একটু থেমে গেলাম আর ওর চরম মুহূর্ত নিয়ন্ত্রণ করে ফেললাম I আর ধীরে ধীরে ওর বাঁড়া আমার মুখ দিয়ে বের করে নিলাম I আমি আর চুষতে চাইছিলাম না কারণ আমার গুদ বেশ উত্তপ্ত হয়ে পড়েছিলো বাঁড়া নেওয়ার জন্য I এতক্ষণ ধরে আমরা মুখ দিয়েই শুধু উপভোগ করছিলাম, আমার মুখ থেকে ওর বাঁড়া বের করে আমি আমার পা ছড়িয়ে দিলাম ওর বাঁড়া আমার পায়ের মাঝে নেওয়ার জন্য I সেও বুঝতে পারলো তার বাঁড়া আমার গুদে স্পর্শ করলো, আমরা দুজনেই ভিজে গিয়ে ছিলাম ভেতর থেকে মানে গুদের ভেতরের যৌন রস দিয়ে I সে তার বাঁড়া আমার গুদে ঠেকাতেই ওর বাঁড়া আমার গুদের ভেতরে মাখনের মতো ঢুকে গেলো আর সে তার ঠাপন শুরু করলো I .আমি ওর ওপরে উঠে গিয়ে ছিলাম আর ওকে চুদ ছিলাম I আমাদের দুজনারই উত্তেজনা চরম পর্যায়ে ছিলো তাই আমি জোরে জোরে ওর বাঁড়ার ওপরে লাফাচ্ছিলাম ওর বাঁড়া আমার গুদের ভেতরে পৌছে গিয়ে ছিলো, এর আগে আমি এত বড়ো বাঁড়া কোনো দিন নেওয়ার সুযোগ পায়নি I সে চোদার মাধ্যমে আমার মাই জোরে জোরে টিপ ছিলো আর আমার মাই-এর বোটা নিয়ে খেল ছিলো, তার হাতের স্পর্শ পেয়ে আমার মাইও যেনো মনে হচ্ছিলো বুক থেক ফেটে বেরিয়ে যাবে I সে জোরে জোরে আমার মাই টিপতে লাগলো আর চুষতে লাগলো, আমি চরম যৌনতা উপভোগ করছিলাম আর মনে মনে ভগবানকে ধন্যবাদ জানাচ্ছিলাম তাকে আমার কাছে পাঠানোর জন্য I সে না এলে আমি জানি না কি ভাবে আমার গুদের আগুন নিভত I ঠাপন দেওয়ার সময় তার বাঁড়ার বাল আমার গুদের ওপরে এসে ঠেক ছিলো, যখনি ওর পুরো বাঁড়া আমার গুদের ভেতরে ঢুকে যেত তখনি ওর বাঁড়ার বাল আমার গুদের অপরের অংশে এসে ঠেকত আর আমার চোদার স্বাদ আরও দ্বিগুন করে ফেলতো I ওর বাঁড়ার বাল আমার চোদনের স্বাদ ডবল করে দিচ্ছিলো I যখন আমার গুদের পেশী উত্তেজনা অনুভব করছিলো আমিও উত্তেজিত হয়ে পরছিলাম আর আমি উত্তেজনায় আমার নখ দিয়ে ওকে চেপে ধর ছিলাম আর গা ছড়ে যাচ্ছিলো কিন্তু তবুও সে এটা উপভোগ করছিলো I ওর ঠাপনের আওয়াজ জোরে জোরে শোনা যাচ্ছিলো গোটা ঘরের মধ্যে এত জোরে ঠাপাচ্ছিল আর আমিও সেই চোদার স্বদে জোরে জোরে শীত্কার করছিলাম I আমাদের ঠাপনের আওয়াজ আর শীত্কারে গোটা ঘর যেনো চোদার পরিবেশে পরিবর্তিত হয়ে গিয়ে ছিলো, গোটা ঘর দিয়ে চোদন সুগন্ধ বেরোচ্ছিল Iআমরা দুজনে একে অপরের মধ্যে এতটাই প্রবেশ করে ফেলে ছিলাম যে আমাদের মনে হচ্ছিলনা আমরা দুজনেই আলাদা আলাদা I মনে হচ্ছিলো দুজনেই এক হয়ে গেছি, আমাদের একে অপরের প্রতি কোনো অস্সস্থী বোধ, লজ্জা কিচ্ছু ছিলো না I আমরা দুজনেই এই চোদন অভিজ্ঞতা উপভোগ করছিলাম I আমি অজস্রবার চুদিয়েছি, অজস্র ছেলেকে দিয়ে, কিন্তু এই ছেলেটি আমাকে যে আনন্দ দিয়েছে যার নাম পর্যন্ত আমি এখনো জানি না, এর মতো চোদার স্বর্গীয় সুখ আজ পর্যন্ত কেউ দিতে পারেনি I এর আগে কোনদিন আমি এরকম চোদন আনন্দ উপভোগ করার সুযোগ পায়নি I আমি বুঝতে পেরে ছিলাম এই ছেলেটিকে হাথ ছাড়া করা যাবে না আর তাই আমি ঠিক করে ফেলে ছিলাম আমি একে দিয়েই এবার চোদাবো I এবার আমার গুদের পেশী ওর বাঁড়া কে চেপে ধরছিলো আর আবার একবার আমার আমার গুদের পেশী সেই স্বর্গীয় সুখ অনুভব করতে শুরু করেছিলো I আমার চোখের সামনে দিয়ে সবকিছু হারিয়ে যাচ্ছিলো, সবকিছু যেনো অপছা হয়ে পড়ছিলো I আর আমি শুধু যেটা অনুভব করছিলাম সেটা হলো এই স্বর্গীয় সুখ আমার গোটা শরীরের মধ্যে I আমি তাকে জড়িয়ে ধরলাম আমার বুকের ভেতরে আর জোরে জোরে ওর ওপরে লাফাতে লাগলাম যেহেতু আমার চরম মুহূর্ত আসার প্রস্তুতি ছিলো I সে জোরে জোরে আমার মাই চুষ ছিলো আর আমি শীত্কার করছিলাম আহাআআআ....... ওহ...ওহ....ওহ.......আহ...আহ..আহ... আর পারছিনা I আর কিছুক্ষণের মধ্যেই আমার গুদের যৌন রস বেরিয়ে গেলো ওর বাঁড়ার ওপরে I আমার শরীর সাস্থ অনেক দিন পর শান্ত মনে হচ্ছিলো, আমার পোঁদ আমার সারা শরীর যেনো এক আলাদা অনুভূতি অনুভব করছিলো I আমি ধীরে ধীরে শান্ত হয়ে গেলাম আর তার দিকে তাকালাম I সেও ঠিক আমার চোখের দিকে তাকাচ্ছিলো, আর আমার দিকে তাকিয়ে মুচকে হাসলো I আমার জীবনে প্রথমবার আমি কোনো ছেলেকে দেখে লজ্জা পেলাম I আমার অফিসে সবাই আমাকে ভয় করে, আমি সামনে এলেই সবাই চুপ হয়ে যায় I আর আমার পেছনে সবে আমাকে রাক্কশি বলে, আর সেটা আমিও জানি I আমার সহকর্মীর কাছে আমি একটা আতঙ্ক, কিন্তু এই ছেলটি আমি জানিও না কথা থেকে এসেছে I একটা চোদনে আমার ব্যাক্তিত্তই পাল্টে দিলো, আমি কোনদিন স্বপ্নেও ভাবিনি আমার সঙ্গে কোনদিন এরকম হতে পারে I আমার নিজের প্রতি খুবই আন্ত বিশ্বাস ছিলো, আর মাই জানতাম আমাকে কোনকিছু আটকাতে পারেনা I আমি আমার লক্ষ্য নির্ধারিত করে ফেলে ছিলাম, আমি আমার কোম্পানিতে প্রেসিডেন্ট হতে চেয়ে ছিলাম I আর তাই আমি নিজেকে সে ভাবেই প্রস্তুত করছিলাম, আমার সমস্ত দৃষ্টি শুধু আর শুদু আমার কাজের প্রতি ছিলো I আর সেক্স আমার কাছে একটা সময় কাটানো আর গুদের তেষ্টা মেটানোর উপায় ছিলো আর কিছুই নয় I আমি কোনো দিন প্রেম বা শারীরিক সম্পর্ককে গাম্ভীর্যের সঙ্গে নেওয়ার চেষ্টা করি নি I কিন্তু এখন আমার সঙ্গে যা ঘটল আমার মনের কোনো একটা কনে যেনো ভয় লুকচ্ছিল I আর ওর সঙ্গে যতটুকু সময় কাটালাম দারুন আনন্দের আর পুরো সময়ই উপভোগ করে ছিলাম, প্রত্যেকটা মুহুর্তে যেনো ওর সঙ্গে আমার সম্পর্ক আরও মজবুত হয়ে যাচ্ছিলো I আমি ওর বাঁড়ার ওপর দিয়ে উঠলাম আর বুঝতে পারলাম ওর চরম মুহূর্ত এখনো আসতে বাকি তাই তার বাঁড়া পুরোটাই দাড়িয়ে ছিলো I কিন্তু তবুও সে আমাকে দুবার চোদার স্বর্গীয় সুখ অনুভব করিয়েছে I আমি তার প্রতি আকর্ষিত হয়ে পরছিলাম, আমি তার চোখের দিকে তাকালাম I এই বার আমরা দুজনেই একে অপরের দিকে গভীর ভাবে তাকিয়ে ছিলাম আর আমিও অনুভব করতে পারছিলাম সেও আমার দিকে আকর্ষিত হচ্ছে I আমি মনে মনে প্রার্থনা করছিলাম আমি যেনো সত্যি হয় I

1 comment: