সধ্য বিবাহিত নারী


সালমার সাথে আমার দেখা মাস কয়েক হবেপ্রথম দেখাতেই আমার মনে তার ছবি গেথে গেলসালমা বিবাহিত, একটি মেয়ের মাএমন এক সন্তানের জননীরা নাকি বেশী সেক্সি হয়ে থাকেসালমাকে দেখে আমার সেরকমই মনে হলোশরীরের প্রতিটা ভাজে ভাজেই যেন যৌবন তার উপচে পড়ছেপ্রথম দেখা আমাদের একটি দাওয়াতের মাধ্যমেকিন্তু কে জানত, এই দেখাই আমাদের কে কতটা কাছে নিয়ে আসবেপ্রথম দেখাতেই সে আমার দিকে আড় চোখে তাকিয়ে দেখা শুরু করলআমিও কি জানি কি ভেবে তারা সাথে চোখের খেলা শুরু করে দিলামযাই হোক আমি ভাবলাম এমনি হয়তো, এমন হচ্ছেনতুন একজন কে দেখলে এমন করাটাই স্বাভাবিকআমি তাই ছেড়ে দিলামএর বেশ কিছুদিন পরে আমারা একটা প্ল্যান করলাম, আমরা বেশ কয়েকজন বন্ধু মিলে ঘুরতে যাবপরিকল্পনা মতে আমরা একটি বড় মাইক্রোবাস ভাড়া করলামএর মধ্যে সালমার হাজব্যান্ড নিজে ড্রাইভ করবেন বলে ঠিক হলসাথে আমার এক বন্ধুকে আমি বল্লাম সেও যেন ড্রাইভ করেএই পরিকল্পনা অনুযায়ী আমরা যাত্রা শুরু করলামসবাই সেদিন ভোর বেলাতেই একসাথে হলামআমি সকালবেলাতে বড়াবরই লেটএবারও তার ব্যতিক্রম হলো নাআমি এসে দেখি সবাই আমার জন্য অপেক্ষা করছেআমি সবাই কে সরি বলে গাড়িতে উঠে পড়লামগাড়িতে আমি যেখানে বসলাম, তার পাশেই সালমা বসে আছেআমি তো মনে মনে মহা খুশিসালমার সাথে গা ঘেসে ঘেসে পুরোটা পথ যেতে পারবআমরা সিলেট এর দিকে যাত্রা শুরু করে দিলামআমি বসে আছি, সালমার পাশেআমার আর সালমার গা প্রায় লেগে আছেআমি খুব রসিয়ে রসিয়ে তার শরীর এর উষ্ঞতা উপভোগ করছিআমি মনে মনে ভাবছি, নগদ যা পাওয়া যায় সেটাই লাভএকটা কথা আছে, নগদ যা পাও হাত পেতে নাও, বাকির খাতা শুন্য পড়ে থাকআমিও সেই বিশ্বাসে বিশ্বাসীগাড়ি চলতে চলতে দেখি একে একে সবাই ঘুমে ঢলে পড়ছেআমি সালমার দিকে
তাকালামাদেখি সে শুন্য চোখে জানালার বাইরে তাকিয়ে আছেআমি একটু তার দিকে চেপে বসলামসালমা ঠিক তখুনি আমার দিকে তাকালো, চোখে একটি কপট দৃষ্টি, কেন এতটা কাছে আসাতবে মুখে কিছু বললেন নাআমরা এভাবেই বাকি টা পথ পার করে, মোটেল এ উঠে পড়িমোটেল এ যেতে যেতে বিকেলসবাই ফ্রেস হয়ে প্ল্যান করছিল ঘুরতে বের হবে, এমন সময় দেখি সালমা বলছে সে যেতে পাড়বে না, তার শরীর ভাল লাগছে নাআমি চিন্তা করলাম আমিও যাব নাদেখি না একটা সুযোগ আসে কি না, সালমার একটু কাছাকাছি আসারআমিও সবাই কে বললাম যে, আমি যাচ্ছি নারেস্ট নিবতোরা সবাই ঘুরে আয়সবাই চলে যাবার পর, আমি সালমা ভাবীর রুমে নক, করলামভাবী আমার গলা সুনেই বললেন , আসুনআমি বললাম মোটেল এর পিছনটাতে হাটতে যাবেন কি নাহয়তো ভাল লাগবেসালমা বলল, চলুনমেয়েটা দেখি ঘুমিয়ে পড়েছেতাই আমরা হাটতে শুরু করলামআমি ইচ্ছা করেই সালমার হাতে হাত ছুইয়ে দিচ্ছিমাঝে মাঝে আমার হাতটা সালমার তানপুরার মত পাছাটাতে বাড়ি খাচ্ছেসালমা কিছু বলছে নাআমি একটু প্রস্রয় পেলাম যেনমনে মনে ভাবছি, আজকেই এই রসাল জিনিসটা পান করতে হবেআমি আস্তে আস্তে সালমার আরো কাছে ঘেসে হাটছিসালমার শরীর এর একটু মাদকতাময় ঘ্রান আমার নাকে এসে লাগছেআমি যেন আরো পাগল হয়ে উঠছিমোটেল এর পিছনে একটি লেক ছিল, আমরা লেক এর পাস দিয়ে হাটছিএমন সময় আমি বললাম চলুন লেক এর পাসে বসিআমরা বসে পড়লাম, একটি নারকেল গাছের নিচে, লেক এর পাসেএর মধ্যে আমার ছোট মিয়া কেমন যেন অস্থির হয়ে উঠছেআমি তাকে বললাম একটু সবুর কর, সবুরে মেওয়া ফলেবসার পর আমি ইচ্ছে করেই সালমার পিছনের দিকে হাত টা রেখে একটু হেলান দেবার মত করে বসে পড়লামআমি সালমার গা এর ঘ্রান পাচ্ছিলামহঠাত হঠাত বাতাসে তার শাড়ীর আচল টা পড়ে যাচ্ছেআরি আমি তার বুকের গোলাপী আভা দেখতে পারছিসালমাকে কেমন যেন একটু মন মরা লাগছিল, চুপ করে এক মনে লেক এর দিকে তাকিয়ে আছেআমি আস্তে আস্তে করে আমার পিছনের হাতটা তার পাছার সাথে আলতো করে ছুইয়ে বসে থাকলাম সালমা এখন একটু আমার দিকে মনযোগ দিলোকিন্তু কিছু বলল নাআমি তার মুখে যেন একটা রহস্যময় হাসি দেখতে পেলামআমার সাহস আর একটু বেড়ে গেল, আমি আস্তে করে আমার হাতটা তার পিঠে রাখলামসালমা মাথা নিচু করে ফেললআমি আস্তে আস্তে তার পিঠে হাত বুলাতে থাকলামতার ব্লাউজ এর উপর দিয়ে অনেকটা বড় করে কাটাপিঠের অর্ধেকটাই নগ্ন লাগছেআমি তার নগ্ন পিঠে আমার আঙ্গুল দিয়ে খেলা করছিসালমা তখনো কিছু বলছে নাআমি বুঝতে পারছি, তার নিস্বাসটা কেমন ভারী হয়ে আসছেতারপরো চুপ করে একটা আবেশ খেয়ে যাচ্ছেআমি আমার হাত টা আস্তে করে তার ঘারের পাসে নিয়ে আলতো করে ম্যাসাজ এর মত করে টিপতে থাকলামসালমা কেমন যেন চোখ বন্ধ করে, উপভোগ করছেআমি তখন দুরন্ত হয়ে উঠার নেষায় আছিআমার অন্য হাতটা আমি তার উরুতে রাখলাম, তখনই তার শরীরটা সামান্য কেপে উঠলআমি তার উরুতে হাত বোলাচ্ছিশাড়ীর আড়ালে আমি আমার বা হাতটি নিয়ে তার নাভীর উপরে রাখলাম, সালমা তখন রিতিমত কাপছেআর তার শরীরের ভাড় টা আমার উপর ছেলে দিয়েছেইতিমধ্যে সন্ধ্যা হয়ে আসছেআমি সালমার কান, ঘার এ আমার মুখ ঘসছি, আর দুই হাত দিয়ে তাকে দলাই মলই করছিআমি এবার ভাবলাম সালমাকে আর একটু সুখ দেইসালমা দেখি তার দুই পা দিয়ে তার গিরিখাতটাকে চেপে ধরে আছেআমি তখন আমার বা হাত দিয়ে তার পা এর শারীর ভিতর দিয়ে হাতটা গলিয়ে দিলামএখন আস্তে আস্তে আমার হাতটা তার উরু বেয়ে চলে আসছে তার রসালো ভোদার কাছেআমি বুঝতে পারছিলাম তার ভোদার বাল গুলো যত্ন করে কাটা আমার খুব ইচ্ছে করছিল এমন ভোদাটার রস খেতেকিন্তু এতটা করা ঠিক হবে কিনা চিন্তা করছিলামএমন সময় দেখি সালমা আমার মাথাটা খেমছে ধরে তার উপর নিয়ে আসলআমি হারিয়ে গেলাম তার শাড়ীর ভিতরেমাথাটা ঢুকাতেই আমি তার ভোদার রসালো গন্ধ পেলামআমি আমার জিভটা ছোয়াতেই দেখলাম, সালমার শরীরটা কেমন মোচর দিয়ে উঠলআমি তখন দুই হাত দিয়ে ভোদাটাকে টেনে ধরে তার ক্লিট টাকে চুষতে শুরু করে দিলামসালমার সারা শরীরটা কেমন যেন, সাপের মত মোচরাতে শুরু করলআমা জীভটাকে আমি আস্তে আস্তে তার ভোদার ফুটোর ভিতর ঢুকাচ্ছি আর বের করছিসে তখন পুরোই মাতালের মত করছেআমাদের দুজনের মুখে কোন কথা নেইকথা কম কাজ বেশী, এমন করে আমরা উপভোগ করছিআমি ক্রমাগত তার রসালো গুদ টা চুষেই যাচ্ছিএখন একটি আঙ্গুল তার গুদের মধ্যে ঢূকিয়ে দিলাম, আর একটি আঙ্গুল দিয়ে তার পুটকির চারপাশটা নাড়ছিআর মুখ দিয়ে তার ক্লিট টা চুষেই যাচ্ছিএমন সময় আমি একটি আঙ্গুল তার টাইট পুটকিতে ঢুকিয়ে দিলাম্সালমা দেখি কাটা মুরগীর মত তড়পাচ্ছেআমি আরো জোড়ে আমার আঙ্গুল এবং ভোদা চোষা চালাতে লাগলামএমন সময় দেখি সালমার শরীর সাপের মত প্যাচ খাচ্চেআমি বুঝলাম মাগী এথন আমার মুখে জল খসাবে,আমি তো পুরো রেডী, রেন্ডি মাগির জল মুখে নিবোর জন্যএর একটু পরই আমার মুখ ভরে মাগীর গরম জল ঢেলে দিলএখন আমি ভাবলাম, শালীকে দিয়ে আমার আখাম্ব বাড়া টা না চুষালে কেমন হয়, আর আমার বাড়াতো অনেক কষ্ট করে বসে ছিলআমি চেইন খুলে বাড়াটা সালমার মুখে ধরতেই, সে বাচ্চা মেয়ের মত করে ললিপপ চুষতে শুরু করলপ্রায় ৫ মিনিট ধোন চোষার পর আমি মাগীর ভোদাটা আবা চুষতে শুরু করলাম, ৬৯ স্টাইলেকিছুক্ষন চোষার পর দেখি, মাগী আবার রেডিআমি এবার আমি তার শাড়ীটা কোমড় পর্যন্ত উঠিয়ে, ভোদাটা টেনে ধরে ফাক করলাম, আমার মুন্ডিটা চেপে ধরে সালমার তুলতুলে শরীর এর উপর শুয়ে পড়লামলেকে এর পাড়ে, আমি তালে তালে ঠাপ মেরে যেতে লাগলামআর সালমা তার ভোদা দিয়ে আমা ধোনটা চেপে চেপে ধরছেযেটা আমি সবচেয়ে বিশী উপভোগ করি, এটা বিবাহিত মেয়ে ছাড়া পাওয়া যায় নাঅনেক বিবাহিত মেয়ে চুদেছি, কিন্ত সালমার মত ভোদার কাজ কোন মেয়েই দেখাতে পারে নাইআমি কোমড় দুলিয়ে দুলিয়ে চুদছি সালমা কে, সালমা এখন যেন একটু মুখ খুলল, তার মুখ যে এতটা ছুটবে আশা করি নাইসে আমাকে মাদার চোত বলে , আরো জোড়ে চুদতে বলল, এই ভোদাচোষা, বোকাচোদা, আরো জোড়ে চুদতে পারিস নাতোর ধোনে জোড় নাইআমার তো মজাই লাগছিলআমি মেয়েদের মুখের এই খিস্তি অনেক লাইক করিএটা উত্তেজনাকে আরো বাড়িয়ে দেয়আমার ধোন যেন আরো শক্ত হয়ে যায়আমি মাগীর পিঠের পিছনে দুই হাত নিযে চেপে ধরে এমন জোরে ঠাপ দিলাম, মাগী উহ করে উঠল, ব্যাথায় না, আরামেআমি বুঝতে পারছিলাম, আমার ধোনটা তার জরায়ুর মুখেউ যেযে লাগছেএভাবে চেপে ঠাপাতে লাগলাম, সালমা কে, সালমা আমার পিঠে খুব জোরে ধরে আছেএমন সময় আমি বুঝতে পারছিলাম যে, তার ভোদাটা আরো জোরে আমার বাড়া কে চেপে চেপে ধরছে, বুঝে গেলাম মাগী আবারো জল খসাবেআমি প্রান পনে ঠাপ মারতে থাকলামআমি তখণ আমার ধোনের সকল মাল দিয়ে সালমার ভোদাকে আরো পরিপুর্ন করে দিলামএর পর আমি আর সালমা উঠে দাড়িয়ে অনেক ক্ষন কিস করলাম ঠোটে…..

No comments:

Post a Comment