অসাধারণ ১টি সপ্তাহ

আমি তখন ক্লাস সেভেন পড়ি। নতুন চটি পড়া শিখসি। তখন কম্পিউটার ছিল না আমার।(অবশ্য আর দুই বছর পর বাবা কিনে দিয়েছিল) থ্রী-এক্স দেখতে প্রবলেম হত না। বাসায় হোম-থিয়েটার ছিল। স্কুল-টিফিনের টাকা বাচিয়ে থ্রী-এক্স ভাড়ায় আনতাম। মাঝে-মাঝে ফ্রেন্ডদের থেকেও নিতাম। এমনি চোদনামি করে দিন চলে যাচ্ছিল। দেখতে দেখতে আমার ফাইনাল পরীক্ষা চলে আসলো। আমার অবশ্য টেনশন ছিল না। কারণ সারা বছর ফাতরামি করলেও পরীক্ষার আগে ঠিকই আদা-জল খেয়ে পড়তাম এবং আমার রেজাল্ট নেহায়েত খারাপ হত না। এই জন্য যত বিটলামি করতাম, বাপ-মা কিছু বলত না। ভাবত রেজাল্ট তো ভালো করছেই। পরীক্ষার মধ্যে থ্রী-এক্স দেখা বা চটি পড়ার টাইম পাইতাম না। কিন্তু দিনে একবার অন্তত রাম খেচা না দিলে মনে শান্তি আসত না।

দেখতে দেখতে আমার ফাইনাল পরীক্ষা শেষ হয়ে গেল। পরীক্ষার পরে আমার অফুরন্ত অবসর। থ্রী-এক্স দেখি, খেচি, চটি পড়ি, আবার খেচি, রাতে ঘুমাতে যাবার আগে মাধুরী দীক্ষিত আমাকে ব্লো-জব দিচ্ছে মনে করে খেচে ঘুমাতে যাই। এমন অসাধারণ(!) রুটিন মাফিক চলছিল আমার জীবন। এর ছন্দপতন হল এক দিন। জানুয়ারী , ২০০০। কোন এক অদ্ভুত কারণে আমার তারিখটা মনে ছিল। আমি প্রতিদিনে সকাল ১০.৩০-১১.০০ টার দিকে উঠি।

বাবা সকালে অফিসে চলে যায় আর আম্মা আমাকে জুতা-পেটা, ঝাড়ু-পেটা, আমার গায়ে পানি ঢালা দিয়ে আমাকে ঘুম থেকে উঠান। সেদিন আমার অভ্যাস অনুযায়ী আমার ঘুম ১০.৩০ টার দিকে ভেঙ্গে যায়। আমি অবাক হয়ে দেখি যে আশে-পাশে আম্মা তো দুরের কথা, আম্মার ছায়াটাও নাই। আমি প্রথমে তো খুব খুশি। পরে খেয়াল হল, আম্মা তো প্রেশারের রুগী। অসুস্থ না তো আবার। সাথে সাথে আম্মাকে ডাক দিলাম। কোন সাড়া-শব্দ নাই। আবার ডাক দিলাম। আগের মতই অবস্থা। এবার ভয় পেয়ে বিছানা থেকে লাফ দিয়ে উঠে আম্মার ঘরে গেলাম। দেখলাম কেউ নেই। আম্মার ঘর থেকে বের হয়ে ডাইনিং রুমের দিকে এগুতেই আম্মার গলা শুনতে পেলাম। মনটা থেকে চিন্তার মেঘ দূর হয়ে গেল কিন্তু আম্মার সাথে আরো একটা গলার আওয়াজ পাওয়া যাচ্ছে এবং একটি মেয়ে গলা। আমি ড্রইং রুমের দিকে এগুতে থাকলাম। ড্রইং রুমে যেয়ে দেখলাম আম্মা কার সাথে যেন কথা বলছেন। আম্মা আমাকে দেখতে পেলেন। বললেন, “সারা সকাল মোষের মত পড়ে পড়ে ঘুমাস কেন? দেখ কে এসেছে। বাসায় কে আসলো, কে গেল সেদিকে তো কোন খেয়াল নেই। সারাদিন খালি ঘুম আর ঘুম।আমি কিছু বলার আগেই একটা রিন-রিনে আওয়াজ আমার কানে আসলো।থাক মামী। এখন তো ওর পরীক্ষা শেষ। একটু-আধটু তো ঘুমাবেই।আমি খুশি হলাম। যেই হোক, আমার সাপোর্ট নিয়েছে। থ্যাঙ্কস দেবার জন্য ভিতরে ঢুকলাম।
সকাল সকাল এমন টাশ্jকি খাবো বুঝি নাই। ভিতরে আমার খালাতো বোন সুমাইয়া আপু বসা। আমার বছরের বড়। তখন উনি বুয়েটে পড়তেন। মামারা, কি আর কমু!!!!

পুরাই সেক্স-বম্ব। ফিগার সামিরা রেড্ডীর মত। ঠোট দুইটা দেখলে মনে হয় কমলার দুইটা কোয়া বসাই দিসে কেউ। চুল এমনিতে নরমাল, কিন্তু মনে হয় ভালো যত্ন নিত। বেশ সিল্কি সিল্কি ভাব ছিল। চেহারার মধ্যে কামুক ভাব ছিল না। কিন্তু আপুর হাসি দেইখা আমি কাম-কাতুর হইয়া যাইতাম। আর আপুর দুধ!!!!!!!!!!!! মাশাল্লাহ!!! আপুর দুধ ছিল এখনকার আমিশা পাটেলের মত। আপুকে আমি নানা প্রোগ্রামে দেখতাম দুধের সাইজ নিয়া বিপদে পড়তে। একটু পরপর ব্লাউজ নাইলে ওড়না ঠিক করতে থাকতো। আপুর পাছা নিয়ে আর কি বলব!!! দুধের মত অত ভয়ানক না হলেও পাছার সাইজ ভালো ছিল। অনেকটা কারিনা কাপুরের মত। মোদ্দা কথা হচ্ছে আপু ছিল একজন চরম সেক্সি মেয়ে, যাকে দেখে যেকোন সুস্থ পুরুষ মানুষের ধোন খাম্বা হইতে বাধ্য।
আপু আমাকে দেখে কাছে আসল। তখন আপু আমার চেয়ে লম্বা ছিল। কাছে এসে আপু আমার কপালে একটা কিস করে বললবাহ!! তুই তো বেশ বড় হয়ে গিয়েছিস। এই সেদিন তোকে নেংটু করে গোসল করালাম আর এখন পুরো তালগাছের মত লম্বা হচ্ছিস দিনে দিনে।আপুর কথা শুনে তো আমার লজ্জায় কানটান লাল হয়ে গেল। আমি কোনমতে বললামকেমন আছ আপু??” আপু তার সেই ভুবনভোলানো হাসি দিয়ে বললেনআমি ভালো আছি। টার্ম ফাইনাল শেষ দেখে তোদের বাসায় বেড়াতে এলাম। তোর পরীক্ষা কেমন হল?” আমি বললামভালোই আম্মা তখন পাশ থেকে ফোড়ন কাটলেন, “লাট-সাহেব এমএ পাশ করে ফেলেছেন। তাই এখন পড়াশোনা শিকেয় তুলে ঘুম নিয়ে গবেষণা শুরু করেছেন তখন আপু বাঁচিয়ে দিলেন, “মামী, পরীক্ষা শেষ হলে সবাই ঘুম নিয়ে গবেষণা করে। আমিও তো করি এই বলে আবার সেই বাড়া খাড়া করা হাসি দিলেন।


আমি মুখ ধোয়ার কথা বলে ভাগলাম। বাথরুমে ঢুকে প্রথমেই সাবানটা হাতে লাগিয়ে শুরু করলাম রাম খেচা। অদ্ভুত ভাবে মাল বের হল তারাতারি এবং অন্যান্য দিনের চেয়ে প্রায় দুই-গুণ। খেচা শেষ করে মুখ ধুলাম। দাঁত ব্রাশ করলাম। বের হবার আগে মনস্থির করে নিলাম যে যেভাবেই হোক সুমাইয়া কে আমার চুদতেই হবে। ওকে না চুদলে, ওকে দিয়ে ব্লো-জব না দেয়ালে আমার জীবন বৃথা। কিভাবে কি করব ভাবতে ভাবতে বাথরুম থেকে বের হলাম।
প্রতিদিন নাস্তা খাওয়ার পর বাইরে খেলতে যাই বা চটি পড়ি। আজকে সবকিছু বাদ। কারণ জীবন্ত চটি/থ্রী-এক্স নায়িকা আমার ঘরে এবং এখন থেকে যাবতীয় খেলা-ধুলা ওর সাথে হবে। যাহোক, আমি বাইরে যাচ্ছি না দেখে আম্মাও খুশী। আমি কিভাবে সুমাইয়াকে চুদবো এই চিন্তা করতেসি এমন সময় সুমাইয়া আপু আমাকে ডাকল। আমি তো মহা খুশী। গেলাম আমার সেক্স-বম্ব আপুর কাছে। গিয়ে দেখি আপু তখনো ড্রইং রুমে বসে আছে। আপুর সাথে একটা ছোট্ট লাগেজ ছিল। আমি দেখে বললামকি ব্যপার আপু? তুমি ড্রেস চেঞ্জ করনি কেন?” তখন আপু বললড্রেস চেঞ্জ তো নাহয় করব, কিন্তু রাতে আমি ঘুমাবো কোথায়?” আমি তো মনে মনে বলতেসিসুন্দরী!!! আমার সাথে ঘুমাও, তোমার সাথে অনেক খেলা-ধুলা করব রাতে মুখে বললামতাই তো আপু। আসলেও চিন্তার বিষয় এর পর আম্মাকে ডাকলামআম্মা, এই আম্মা, আপু রাতে কোথায় ঘুমাবে??” আম্মার সাথে সাথে উত্তরকেন, তোর রুমে আমি তো খুশীতে বাক-বাকুম। কিন্ত মুখে বললামতাহলে আমি কোথায় ঘুমাবো??” আম্মার আবারো ফটাশ করে উত্তরকেন, ড্রইং রুমে এই রকম হোগামারা উত্তর শুনে আমার মুখটা পুরা চুপসে যাওয়া বেলুনের মত হয়ে গেল। আসলে আমাদের বাসাটা ছিল একটু ছোট। আমি, বাবা মা এই তিনজন মাত্র। তাই বাবা বেশি বড় বাসা নেই নাই। আপু আমার কষ্ট বুঝতে পারলো মনে হয়। আপু মাকে বলল, “মামী, ওর রুমেই ঘুমাক। আমি ড্রইং রুমে ঘুমাবো আম্মা এই শুনে বলল, “না। তা কেমনে হয়। তুই এতদিন পরে বেড়াতে এসেছিস, আর তুই ড্রইং রুমে ঘুমাবি। কক্ষনো না!!”

আমি তখন বললাম, “আম্মা, আমি নাহয় আমার রুমের নিচে ঘুমাবো আর আপু নাহয় খাটে ঘুমাবে আম্মা একটু চিন্তা করল। তারপর বলল, “হুমম। ঠিক আছে। সুমাইয়া কি বলিস???” সুমাইয়া আপু বলল, “ঠিক আছে মামী। কোন প্রবলেম নাই। আমি নাহয় ঘুম না আসলে নাহয় রাকিবের সাথে গল্প করব ওহ মামারা, বলতে ভুলে গিয়েছিলাম যে আমার নাম রাকিব। যাহোক, সুমাইয়ার কথা শুনে আমি তো আনন্দের ঠেলায় পারলে চাঁদে চলে যাই। কিন্তু মুখে ভাব দেখালাম যে আমি নিরুপায় হয়ে ওদের কথা মেনে নিচ্ছি। মনে মনে ভাবছিলামকখন রাত হবে আর কখন আমার বাড়া সুমাইয়ার ভোদায় বিচরণ করবে আমার মনে তখন বাজছিল একটা কবিতা,
যখন মারব ঠাপ তোমার ভোদার ফুটোতে
তখন নামবে বুদ্ধি তোমার হাটুতে
দুপুরে গোসল করতে ঢুকসি বাথরুমে। দরজাটা আটকিয়ে ঢুকেই দেখলাম সুমাইয়ার কামিজ সালোয়ার। আমি একটু ওগুলো সরিয়ে দেখলাম যে ব্রা-প্যান্টি পাওয়া যায় নাকি। হতাশ হলাম। তাও কামিজ সালোয়ার দেখে খারাপ লাগছিল না। ওগুলো দেখেই খেচা শুরু করে দিলাম। চোখ বন্ধ করে খেচতেসিলাম। যখন মাল আউট হবে তখন কই ফেলব চিন্তা করতেসিলাম। তখনি একটা ঝামেলা হয়ে যায়। খেচতেসিলাম সাবান হাতে লাগিয়ে। কি এক অদ্ভুত কারণে আমার হাত ফস্কে গেল এবং সব মাল বের হয়ে সুমাইয়ার কামিজে গিয়ে পড়ল। আমি তারাতারি নিজের হাত বাড়া ধুলাম। এর পর সুমাইয়ার কামিজ ধুয়ে দিলাম। পরে যদি কেউ জিজ্ঞেস করে তাহলে বলে দেব যে কামিজ নিচে পড়ে গিয়েছিল।

গোসল শেষ করে বের হয়ে আম্মুকে ডাকলাম। তখন সুমাইয়া আপু এসে বলল যে আম্মু আর আব্বু কি কাজে বের হইসে। আমি জিজ্ঞেস করলাম যে আব্বু কখন আসছিল। সুমাইয়া আপু বলল আমি বাথরুমে যখন ছিলাম তখন আসছিল। তাদের নাকি ফিরতে দেরী হবে এবং আমাদের খেয়ে নিতে বলসে। আমি বললাম, “ঠিক আছে আপু। তুমি ডাইনিং রুমে বস। আমি আসতেসি আপু বলল, “ঠিক আসে। তুই আয় আমি গেঞ্জি পড়ে, প্যা্ন্ট পড়ে চুল আঁচরাচ্ছি এমন সময় আপু আসলো। বলল, “কিরে, খাবি না???” আমি আপুর দিকে ঘুরে বললাম, “এই তো, চুল আঁচড়ে আসছি খেয়াল করলাম আপু মিটি মিটি হাসতেসে। আমি বুঝলাম না কি হইসে। আমি আপুকে জিজ্ঞেস করলাম, “আপু, কি হইসে?? হাসতেস কেন??” আপু কিছু না বলে আমার দুই রানের চিপার মাঝখানে দেখিয়ে দিলেন। আমি নিচে তাকিয়ে দেখি আমার পোস্ট-অফিস খোলা এবং আমার মুণ্ডির একটু অংশ বের হয়ে আসে। আমি তো দেখে কি করব না করব ভেবে টানাটানি শুরু করে দিলাম চেন ধরে। তাড়াহুড়োয় আমার মুণ্ডি সহ বাড়া আরো বেরিয়ে যায় এবং টানাটানিতে আমার বাড়ার কিছুটা চামড়া ছিলে যায়। বলতে লজ্জা নেই, মোটামুটি ব্যথা পেয়েছিলাম। কি করব না করব বুঝতেসিলাম না। চেনটা চামড়ার সাথে আটকে গিয়েছিল। এদিকে দেখি সুমাইয়া আপু আমার দিকে এগিয়ে আসছে। আমার চিকণ ঘাম ছোটা শুরু হয়ে গিয়েছিল। সুমাইয়া আপু বললেন, “খুব বেশী ব্যথা করছে?” আমি কোনমতে মাথাটা নাড়ালাম। আপু দেখলাম আমার রুম থেকে বের হয়ে গেলেন। ১০ সেকেণ্ডের মধ্যে ফেরত আসলেন হাতে কিছু বরফের টুকরা নিয়ে। এরপর উনি যা করলেন তা এতদিন আমার জন্য পরী ছিল যা সেদিন বাস্তবায়িত হয়েছিল।

সুমাইয়া আপু আমার খুব কাছে আসলেন। এরপর আমার সামনে হাঁটু গেড়ে বসলেন। এরপর আমার বাড়ার আটকে থাকা অংশটা ভালো করে দেখলেন। বুঝলেন কেন আমি ছাড়াতে পারছিলাম না। তিনি আস্তে করে মুণ্ডিটা ধরলেন। তারপর চেনটা আস্তে করে সামনে নিয়ে পিছনে নিলেন। ব্যস। আমার বাড়া চেন মুক্ত হয়ে গেল। কিন্তু ছিলে-টিলে বাড়ার চামড়ার অবস্থা পুরাই কেরোসিন। আপু আমাকে আমার রুমের খাটে বসালেন। তারপর বাড়াটা পুরোটা বের করে সাথে আনা বরফ ডলতে লাগলেন। আমার আরাম লাগছিল। উনি একদিকে বরফ দিচ্ছিলেন, অন্যদিকে হাল্কা ফুঁ দিচ্ছিলেন। তারপর উনি ওনার ওড়না দিয়ে আমার বাড়ায় লেগে থাকা পানি গুলো মুছে ফেললেন। এর মধ্যে আপুর নরম হাতের ছোঁয়া পেয়ে আমার ল্যাওড়া মহারাজ ফুলে-ফেঁপে তালগাছ হয়ে গেলেন। এই অবস্থা দেখে আমি তো লজ্জায় মারা যাচ্ছিলাম। কিন্ত সুমাইয়া আপু এই অবস্থা দেখে আমার ল্যাওড়াটি ধরলেন। মুচকি হেসে বললেন, “কিরে তুই তো দেখি অনেক বড় হয়ে গিয়েছিস!!! তোর এইটার অবস্থা তো খুব খারাপ। এটা কি এরকমই থাকবে??” আমি কিছু না বলে চুপচাপ বসে আছি। আপু আবার বললকিরে কিছু বলছিস না যে??” আমি বললামএটা নরমাল হয় যদি কেউ এটা ধরে নাড়ানাড়ি করে এই বলে আমি আবার চুপ করলাম। আপু বলে উঠলেন, “আর যদি কেউ এটা করে?????” এই বলে উনি যা করলেন তার জন্য আমি প্রস্তুত ছিলাম না।
আপু আমার বাড়ার মাথায় একটা কিস করলেন। আমি তো পুরা হাঁ। তো দেখি মেঘ না চাইতেই হারিকেন। এরপর আপু আগা থেকে গোড়া, সবজায়গায় কিস করলেন। আমি একটু কাঁপছিলাম। জীবনের প্রথম কোন মেয়ে আমার পুরুষাঙ্গে মুখ দিল, ধরল।

কিস করা শেষ করে আপু জিজ্ঞেস করলেন, “ভালো লেগেছে??” আমি কোনমতে বললাম, “হুমম আপু বললেন, “আরো চাস?” আমি বললাম, “প্লীজ আপু তার বিখ্যাত বাড়া খাড়া করা হাসি দিয়ে আমার বাড়া চাটা শুরু করলেন। পুরোটা বাড়া। কোন অংশ বাদ পড়ছে না। কিছুক্ষ্ণণ বাড়া চাটার আমার বিচির দিকে মনোনিবেশ করলেন। একটা বিচি চটকান, আরেকটা চাটেন। পারমুটেশন কম্বিনেশন করে কয়েকবার চাটাচাটি আর চটকাচটকির পর আবার বাড়া চাটা শুরু করলেন। দুই তিন বার চাটার পর বাড়াটা নিজের দুই গালে ঘসলেন। তারপর আমার পুরো বাড়ার মাথাটা ক্লকওয়াইজ নিজের মুখের চারদিকে ঘুরালেন, কিছুক্ষণ বাড়ার গন্ধ শুঁকলেন। এরপর উনি যে কাজটা করলেন ওইটার জন্য আমি আজীবন সুমাইয়া আপুর প্রতি কৃতজ্ঞ থাকব। উনি আমার ল্যাওড়াটা ওনার মুখে পুড়ে নিলেন তারপর শুরু করলেন চোষা। ভাই রে ভাই!!!! কিযে চোষা শুরু করলেন তা উনি জানেন। আর মুখের ভিতরটা ছিল যথেষ্ট আরামদায়ক। আমি আরামে জান্নাতে পৌছে গিয়েছিলাম। কিন্তু যেহেতু আমার প্রথম টাইম ছিল, তাই আমি বেশীক্ষন রাখতে পারলাম না। আমার মাথার মধ্যে চিনচিনে একটা অনুভুতি হল আমার চোখ অন্ধকার হয়ে গেল। আমি হড়হড় করে মাল ঢেলে দিলাম আপুর মুখে। দিয়ে নেতিয়ে পরে গেলাম বিছানাতে। আপু আমার একফোঁটা মাল নষ্ট হতে দিল না। চেটে পুটে খেয়ে নিল সবটুকু। তারপর আমার বাড়ার চারদিকে যেটুকু মাল ছিল, সেগুলাও খেয়ে নিল। দেখতে দেখতে আমার বাড়াটি নেতিয়ে গিয়ে ছোট ইঁদুরের মত হয়ে গেল। আপু বলল, “এইভাবেও বড় জিনিসটা ছোট হয় বুঝলি। মনে করেছিস আমি কিছুই জানি না!!!!” আমি থ্যাঙ্কস দেবার অবস্থায় ছিলাম না। আপু খাটে এসে আমার পাশে বসল। তারপর জিজ্ঞেস করল, “কিরে তোর জিনিসটাকে আবার বড় করতে পারবিনা???” আমি বললাম, “আপু ক্লান্ত লাগছে আপু বললেন, “এই তোর পৌরুষ!!!!! আমি ভাবছিলাম তুই সবকিছু করতে পারিস কিনা দেখব। আর এখন বলছিস ক্লান্ত লাগছে। বুঝেছি। তোকে দিয়ে হবে না। তুই কোন কাজের না। যা। বাথরুমে গিয়ে হাত মেরে আয়। তোর দৌড় ওই টুকুই আপুর কথা শুনে মাথার মধ্যে আগুন ধরে গেল। লাফ দিয়ে উঠে আপুকে চেপে ধরে বললাম, “চল, তোমাকে আমার দম দেখাই

 

আমি আপুকে কিস করতে লাগলাম। কপালে,গালে,কানের লতিতে,নাকে,চোখে। এরপর ঠোটে কিস করা শুরু করলাম। আমি আপুকে নরমালি কিস করছিলাম। আপু একসময়ে আমাকে ফ্রেঞ্চ কিস করা শুরু করলেন। আমি একটু থতমত খেয়ে যাই। কিন্তু তারপর নিজেকে সামলে নিয়ে আমিও আপুর সাথে তাল মিলিয়ে ফ্রেঞ্চ কিস করি। অনেক্ষন ফ্রেঞ্চ কিস করার পর আপুর গলায় কিস করতে থাকলাম। দেখলাম আপু একটু কঁকিয়ে উঠলো। তখন তো আর এত কিছু বুঝতাম না, খালি মনে হচ্ছিল আপুর ভালো লাগছে। তাই আরো ভয়ানক ভাবে আপুর গলায় কিস করতে থাকলাম। এরপর মনযোগ দিলাম আমার পছন্দের জায়গাটায়। কামিজের উপর দিয়েই হাতানো শুরু করলাম আপুর বিশাল দুধ দুটো। আনাড়ী হাতে দলাই-মলাই করছিলাম। আমি ব্যাপক মজা পাচ্ছিলাম। আপুকে বললাম, “আপু, জামা-কাপড় খুলে ফেল। সুবিধা হবে আপু আমাকে উঠতে বললেন। আমি উঠে গেলে আপু প্রথমে তার কামিজ খুললেন। কালো ব্রা পরিহিতা আপুকে জোস লাগছিল। এরপর পায়জামা খুলে ফেললেন। ম্যাচ করা কালো প্যান্টি। অসাধারণ লাগছিল আপুকে। পুরা আফ্রোদিতির মত লাগছিল। আপু আমাকে বললেন, “আমার ব্রা খুলে দে আমি এই কথা শুনে দৌড়ে আপুর কাছে গিয়ে আপুর ঘাড়ে কিস করতে করতে আপুর ব্রা এর হুক খুলে দিলাম। এরপর আপু বলার আগেই আপুর প্যান্টি ধরে নিচে নামিয়ে দিলাম। আপু এখন পুরো নগ্ন। পুরোই মাইকেল এঞ্জেলোর কিংবা বত্তিচেল্লির কোন মাস্টারপিসের মত লাগছিল আপুকে। আমি আপুকে পিছন থেকে জড়িয়ে ধরে আপুর দুধ টিপতে থাকলাম। ওদিকে এত সাইড-ইফেক্টের কারণে আমার বাড়া তাড়াং করে স্যালুট মেরে দাঁড়িয়ে নিজের দণ্ডায়মান উপস্থিতি জানান দিচ্ছিল। খাড়ানো বাড়াটা আপুর সেক্সি পাছায় গুঁতো দিচ্ছিল। আমি আপুকে ঘুরিয়ে আমার সামনে নিয়ে আসলাম। আপুর দুধ সামনা সামনি দেখে মাথাটা পুরোই খারাপ হয়ে গেল। দুইটা ডাঁসা বড় সাইজের পেয়ারা যেন এবং একটুও ঝুলে পড়ে নাই। ভোদাটা পুরো কামানো। আমি দিগবিদিক জ্ঞান হারিয়ে আপুর দুধ চুষতে শুরু করলাম। একটা চুষি তো আরেকটা টিপি। বোঁটা গুলোতে হাল্কা করে কামড় দিচ্ছিলাম। আপুর ভালো লাগছিলো। আমি আপুকে নিচে শুইয়ে দিয়ে আপুর উপরে উঠলাম। কিস করতে করতে আপুর ভোদার কাছে আসলাম। ভোদাটা অনেক সুন্দর। কেমন সুন্দর করে ভাঁজ করা। আমি ভোদাতে একটা কিস করলাম। তারপর চাটা শুরু করলাম। এলোপাতাড়ি ভাবে চাটছিলাম। পরে হাল্কা চোষা দেয়া শুরু করলাম। পাশাপাশি আঙ্গুলও চালাচ্ছিলাম। আপু দুই পা দিয়ে আমার মাথা চেপে ধরছিলেন। আমার দম বন্ধ হয়ে আসছিলো। তাও চালিয়ে গেলাম। একটা টাইমে আপু ধনুকের মত বাঁকা হয়ে গেলেন আর হড়হড় করে আমার মুখে তার রস ঢেলে দিলেন। সত্যি কথা বলতে কি, আমার অত ভালো লাগে নাই। কিন্তু আপু আমারটা খেয়েছিলেন তাই আমিও ওনারটা খেয়ে ফেলি। এরপর আপু আমাকে নিচে ফেলে আমার উপরে উঠে আসলেন। আমার বাড়াটা নেতিয়ে পড়েছিল। উনি একটু চাটার সাথে সাথেই বাড়া মহারাজ পুরা স্যালুট দিয়ে দাঁড়িয়ে গেল। এরপর আপু সাবধানে বাড়াটাকে হাতে নিয়ে নিজের ভোদার মধ্যে চালান করে দিতে থাকলেন। পুরো বাড়া যখন ভোদার মধ্যে হারিয়ে গেল, তখন আমার মনে হল একটা তন্দুরের মধ্যে আমার বাড়াটা ঢূকলো। উনি আমার বুকের উপর ভর দিয়ে উপর নিচ করতে লাগলেন। আমার আরাম লাগছিল। কিছুক্ষন এভাবে করার পর উনি শুধু কোমড় নাচাতে লাগলেন। এবার আরো ভালো লাগছিলো। আমি ওনার ঝুলন্ত বিশাল মাই দুটো চটকাচ্ছিলাম। এক টাইমে উনি আমার উপর শুয়ে পড়ে জাস্ট আমাকে ছেলেদের স্টাইলে ঠাপ মা্রা শুরু করলেন। এই প্রথম উনি আহ-উহ জাতীয় শব্দ করছিলেন। এই স্টাইলে কিছুক্ষন চলার পর উনি আবার আমার উপর বসলেন। এবার উনি আর নড়াচড়া করলেন না। কিন্ত তারপরও কি যেন আমার ধোন কামড়াচ্ছিল।


 

পরে বুঝি কেন কেমনে মেয়েরা এটা করে। আমি আর ধরে রাখতে পারি নাই। যাবতীয় মাল আপুর ভোদায় ঢেলে দিয়েছিলাম। আনন্দে আমার মুখ থেকেও আহ বের হয়ে আসে। আপু আমার উপর থেকে উঠে যান। আমরা পাশাপাশি অনেক্ষন শুয়ে থাকি। এর মধ্যেও আপু আমার ধোন নিয়ে খেলেছেন, আমি আপুর দুধ নিয়ে খেলেছি। পরে আমাদের খেয়াল হয় যে বাবা-মা যেকোন সময় চলে আসতে পারেন। তাই আমরা তাড়াতাড়ি করে জামাকাপড় পড়ে নিয়ে খেয়ে নেই। এর কিছুক্ষণ পর বাবা-মা চলে আসেন। আপু সপ্তাহ ছিলেন আমাদের বাসায়। প্রতিদিন রাত তো বটেই, সুযোগ পেলে আমরা দিনেও মহানন্দে চোদাচুদি করেছি। আমার জীবনের অসাধারণ ১টি সপ্তাহ!!

3 comments:

  1. Nice Story. Best of luck admin.
    If you want to download latest or hardcore sex video or incest sex video. then visit my blog.

    Visit http://sexzone18.blogspot.com/

    ReplyDelete