হুজুরের মেয়ে

বুরকা পরা ১টা মেয়ের বাবার সাথে আমার পরিচয় ছিল,মেয়েটার নাম লিমা।লিমার বাবার মসজিদে ঈমাম। আমি উনার মসজিদে নামাজ পরতে যেতাম সেই জন্য চিনে। আমি কখন লিমাকে বুরকা ছাড়া অন্ন কোন কাপড়ে দেখিনি। একদিন হুজুর আমাকে ওনার বাড়িতে যেতে বললেন।যাওয়ার কারন হুজুর নতুন কম্পিউটার কিনেছেন কিন্তু কেমনে কি করতে হয় জানেন না। আমি গেলাম হুজুরের বাড়িতে(হুজুরের মেয়ে হয়ত বলেছে আমি কম্পিউটার সম্পরকে জানি) হুজুর এর বাড়িতে সবাই পর্দা রক্ষা করে চলে তাই আমার সামনে কোন মেয়ে আসতে পারবে না। আমি হুজুরের কম্পিউটার কাজ করা শুরু করলাম দেখাতে লাগ্লাম কেমনে কি করে। উনি বললেন আমি ইংলিশ তেমন বুঝি না আমার মেয়ে কে ডাকি সে বুঝবে। উনি উনার মেয়ে লিমা কে ডাকলেন।উনি লিমাকে আমার সামনে আসার অনুমতি দিছেন কারন আমি লিমারclass mate লিমা কে দেখে আমি আক্কেলগুড়ুম হয়ে তো! বনে গেছি।তাকে আমি ১ম বার বুরকা ছাড়া দেখলাম।ভাবতে লাগলাম এতদিন বুরকার নিছে কি মাল লুকিয়ে রেখেছেন হুজুর সাহেব।লিমার মাই এর দিকে আমার চোখ পড়তেই আমার চোখ ছানাবাড়া হয়ে গেল। কি ফিগার!!

Download Korte Ekhane Click Korun
Password: sex(if required)

1 comment: