পরী

শীত কাল। খুবই ঠাণ্ডা পরছে, কম্বল দুইটা গায়ে দেয়ার পর্ও ঠাণ্ডা লাগতেছে, অনেক কষ্ট করে কোন ভাবে ঘুম চলে আসলো, সকালে ঘুম থেকে উঠে তাড়াতাড়ী আঙ্গিনায় গিয়ে রুদ্রের মধ্যে বসলাম, শীত মাসের সকাল। মিষ্টি রুদ্রের মধ্যে বসতে মজাই আলাদা। আমি আঙ্গিনায় বসে আছি খুবই মজা করে, বাসার কাজের মেয়ে পরী সকালে নাস্তা দিয়ে গেলো, আমি খুবই কষ্ট করে বসা থেকে উঠে বাথ্রুমে গেলাম, মুখ হাত ধোয়ে আবার আঙ্গিনায় গিয়ে বসে নাস্তা করে নিলাম, নাস্তা করে কিছুটা শান্তি পেলাম, এবার পরী বলল, ভাইয়া, চা এখন নিয়ে আসবো? আমি বললাম, হ্যা, এখনই নিয়ে আসো, তার পর পরী চা দিয়ে গেলো, আমি চা পান করে নিলাম, তার পর প্যাকেট থেকে একটা সিগেরেট বের করে আগুন ধরিয়ে টানতে লাগলামআর পরী খুবই ব্যাস্ত সবাইকে নাস্তা খাওয়ানোর জন্য, এদিকে যাচ্ছে ওদিকে যাচ্ছেওর মনে হয় ঠাণ্ডা লাগে না, এই দেখেন না! কেবল মাত্র একটা মেক্সি পড়ে ঘর থেকে ওঘর চলতেছেহাওয়ার মতনওর গায়ে কোন শীত লাগে না।

যাক- পরী হচ্ছে আমাদের বাসার কাজের মেয়ে, দৃর্ঘ দিন ধরে আমাদের বাসাতে কাজ করতেছে, পরী কখনও মনে করে নাই যে সে আমাদের বাসায় কাজের মেয়ে, কারন আমরা ওকে আমাদের পরিবারের একজন মেম্বার হিসাবে মেনে নিয়েছি, ওরা খুবই গরিব লোক, বাপ মা মারা যাওয়ার পর থেকেই আমাদের বাড়িতে থাকতেছে, কারন ওকে দেখা শুনার জন্য তেমন কেউ ছিল না, যখন আমাদের বাসাতে আসে তখন ওর বয়স ছিল প্রায় ১৪/১৫ বছর, কিন্তু এখন পুরা ১৯/২০ হয়ে গেছে, আর ওর শরীরে পুরা যৌবনের জোয়ার এসেছে, বুকের দুধের সাইজ ৩৮ হবে, পাছা দেখলে যে কেউ বাথ্ররুমে গিয়ে হাত মারবে, যেমনটি আমি মেরেছিলাম, যত সময় যাচ্ছে ওর যৌবন আরো বাড়তেছেপরী এমন ধরনের মেয়ে যাকে দেখলে যেকোন সামর্থবান পুরুষের ধোন লাফালাফি করবে, এমন একটা সেক্সি মেয়ে লাখে একটাও পাওয়া যাবে না। শরীরের গঠন বেশ চমৎকার। গায়ের রঙ খুবই ফর্সা, চেয়ারা গোলগাল, উচ্চতা ৫ফুট ইঞ্ছি হবে। তো যত দিন যাচ্ছে আরো রুপবতি হতে যাচ্ছে, এক-কথায় ওকে দেখলে কেউ কাজের মেয়ে ভাববে না।



তো আমার আম্মার মাথা একটাই চিন্তা ওকে একটা ভাল ঘরে বিয়ে দিয়ে দিলেই চিন্তা শেষ, কারন তো আপনারা ভাল বুঝতেছেন? ওকে দেখলেই যে কেউ সহ্য করতে পারবে না

আমি বেশ কিছু দিন কুমিল্লাতে ছিলাম। সে জন্য পরীর সাথে তেমন ভাব হয় নাই, নইলে এতদিনে আমার কাজ হয়ে যেত, আমি বাসায় আসলে সপ্তাহ খানিক থেকে আবার কুমিল্লাতে চলে যাইতাম, এই বার পুরা একমাসের জন্য গ্রামের বাড়ি আসছি, তাই কিছু একটা করেই কুমিল্লাতে ফিরবো! আমি এইসব ভাবতেছি আর পরীকে দেখতেছি, এর মধ্যে পরী এসেছে আমার সামনেনাস্তার প্লেট চা কাপ নিতে, আমি ওকে বললাম, পরী, আমার জন্য একটু সুপারী নিয়ে আয় তো, সে আমার জন্য সুপারী নিয়ে আসলো, আমি ওকে জিজ্ঞ্যেস করলাম, কিরে তোর ঠাণ্ডা লাগে না? সে বলল, না ভাইয়া আমার একটুও ঠাণ্ডা লাগে না।
আমি বললাম, মা! বলছ কি? তোমার ঠাণ্ডা লাগে না? আরে লাগবেই বা কেমনে! তুমি তো একটা জলন্ত আঙ্গার, তোমার শরীর থেকে বিজলি চমকাচ্ছেআর ঠাণ্ডা কি জিনিস! পরী একটা মুস্কি হাঁসি দিয়ে বলল, ভাইয়া, আপনি কি যে বলেন না!! তার পর পরী বাসার ভিতরে চলে গেল। আমিও বসে বসে সকালে মিষ্টি রুদ্রের মজা নিতে লাগলাম, আর বার বার প্যাকেট থেকে সিগেরেট বের করে টানতে থাকলাম, তার পর সকালে খানা খেয়ে বাইরে চলে গেলাম, ফিরতে ফিরতে রাত প্রায় ১১টা হয়ে গেল, সবাই রাতের খাবার খেয়ে ঘুমিয়ে গেছে, আমি কাপড় বদলী করে খানা খেতে খাবারঘরে ঢুকলাম কিন্তু গিয়ে দেখি সবকিছু ঠাণ্ডা হয়ে আছে, আমি আম্মাকে ডাকলাম খানা দিতে, আম্মা পরীকে জাগিয়ে বললেন, পাকঘরে গিয়ে ওর জন্য খানা গরম করে দিতে। পরী খানা গরম করে আমাকে ডাক দিল, আমি খাবারঘরে গিয়ে দেখি পরী আমার জন্য খানা গরম করে রেখেছেআমি খানা খেতে বসলাম, আমার পিছনে একটি চেয়ারে বসে আছে।
আমি ওকে বললাম, কি? তুমি খানা খেয়েছো?
পরী বলল, জ্বি। আমরা একসাথে অনেক আগেই খেয়ে নিছি!
আমি বললাম, আমার সামনে এসে বসো, পরী লজ্জিত ভাব নিয়ে আমার সামনের চিয়ারে এসে বসলো,
আমি ওকে বললাম, নাও আরেকটু খেয়ে নেও! পরী খেতে চাইলো না, আমি ওকে বললাম, দেখ যদি না খাও, আমি কিন্তু খুবই রাগ করবো, তার পর পরী আমাকে খুশি করতে গিয়ে ইচ্ছা না থাকা সর্তেও খেতে বসলো, পরী খেতে খেতে আমাকে জিজ্ঞ্যেস করলো, আপনি এইবার কত দিন থাকবেন?
আমি বললাম, কেন?




পরী বলল, না, মানে! আপনি তো বেশি দিন থাকেন না, তাই বলতেছিলাম

আমি বললাম, এই শীতের রাত্রে খানা গরম করে দিতে বুঝি খুবই কষ্ট হচ্ছে, তাই জিজ্ঞ্যেস করতেছো আর কয় দিন থাকবো? তাই না?
পরী বলল, না! না!! এমন কথা আমার মাথায়ও আসে নাই, আপনি যে এত দূর পৌছে যাবেন আমি একটুও ভাবি নাই আর আপনার সাথে কথা বলে কেউ বাঁচতেও পারবে না,
আমি বললাম, কেন? আমি আবার কি করলাম? কই, গতকাল সকালে আমার কথাতে রাগ করো নাই তো?
পরী বলল, না, এতে রাগ করার কি আছে, আপনার মুখ থেকে এমনটা শুনতে ভাল লাগে!
আমি বললাম, তার মানে?
পরী বলল, না! মানে আপনি তো মাসে চান্দে একবার বাড়িতে আসেন, আপনার সাথে ঠিক মনের মতন কথা বলাই হয় না, শুনেছি আপনি অনেক রসিক মানুষ, আপনার সাথে থাকতে নাকি সবাই চায়, কিন্তু আপনি সবাইকে দৌঁড়ের উপর রাখেন।
আমি বললাম, আমি মানুষটি এমনই
যাকতার পর পরীর সাথে কথা বলতে বলতে খানা শেষ করে নিলাম, তার পর পরীকে সুপারী খাব বলে আমি আমার রুমের চলে গেলাম, প্রায় ১৫মিনিট পরে পরী আমার জন্য সুপারী নিয়ে আসলো, আমি পরীকে বললাম, একটু বসো না আমার পাশে।
পরী আমাকে বলল, না এখন ঘুম যাব, এত রাত্রে আপনার ঘরে কেউ দেখলে অন্যকিছু মনে করবে, তারছে আপনি চললাম খালাম্মার রুমে।
আমি পরীর হাতে ধরে আমার খাঁটের পাশে জোর করে বসিয়ে দিলাম, সে উঠতে চাইলো, কিন্তু আমি বললাম, প্লিজএকটু বসোকিছুক্ষন পরে চলে যাবে।।
তার পর টিভি অন করে দিলাম, যাতে আমাদের কথা রুমের বাইরে না যায়, আমি প্রতিদিন এমনেই সাউন্ড বড় করে টিভি দেখি, তাই কেউ কিছু বলার বা ঘুমের ক্ষতি হবার লক্ষন নাই।
যাক- পরীর ততক্ষনে আমার হাত থেকে ওর হাতকে মুক্ত করে একটু দূরে গিয়ে বসে পড়লো,
আমি বললাম, কি হলো, এত ভয় পাচ্ছ কেন?
পরী বলল, ভয় পাচ্ছি না, এমনিতেই কেমন জানি লাগতেছে, আগে তো কোন দিন আপনার পাশে এমন করে বসি নাই, একটু লজ্জা লাগেআর কি!!!!
আমি আবার পরীর হাতটি ধরে বললাম, দূর-পাগলী! এতে লজ্জা পাওয়ার কি আছে, আমি কি তোমাকে খেয়ে ফেলবো নাকি
আমার কথা শুনে পরী খুবই সুন্দর করে হাঁসতে লাগলো। তার পর আমাকে বলল, আপনার কথা শুনে না হেঁসে থাকা যায় না!
তার পর আমি পরীকে বললাম, আচ্ছা পরী তোমার কি কোন বয়-ফ্রেন্ড আছে?
পরী বলল, আমার বয়-ফ্রেন্ড? হাঁসতে হাঁসতে বলল, আহারেপুরা দিন যায় কাম কাজ করতে করতেএকটু শ্বাস ফেলার সময় থাকে না আবার বয়-ফ্রেন্ডের কথা জিগায়হাহাহাহাআর খালাম্মা শুনলে তো জিন্দা কবর দিয়ে দিবে। উনি আমার জন্য যা করেছেন, আমি কখনও উনাকে কষ্ট দিব না। আর আমি এমন কোন কাজ করবো না যাতে খালাম্মার মুখ ছোট হয়ে যায়!!




তার পর আমি বললাম, খুবই ভাল। তবে প্রত্ত্যেক মানুষের শরীরের কিছু চাওয়া পাওয়া থাকে, তোমার কি এমন কোন চাওয়া পাওয়া নাই?

পরী বলল, গরীব মানুষের চাওয়া পাওয়ার মর্যাদা কে দিবে?
আমি বললাম, তুমি তোমাকে কেন গরীব বলে বলতেছো, শুনলাম তোমার জন্য আম্মা নাকি ভাল পাত্র দেখতেছে, পাইলেই বিয়ে দিয়ে দিবে।
পরী বলল, হইলেও হইতে পারে বিষয়ে আমার কিছুই জানা নাই, তবে কথা সত্যি যে খালাম্মা না হলে আমার যে কি হইতো।
তার পর আমি পরীর হাতটি ধরে বললাম, আরেকটু কাছে এসে বসো না, আমার খুবই ঠাণ্ডা লাগতেছে, আর আমার মাথায় খুবই ব্যাথা করতেছে, পারলে একটু মাথা টিপে দাও। পরী আরেকটু কাছে এগিয়ে বসলো এবং আমার মাথা ধরে টিপতে লাগলো। ওর হাত ছোয়া পরতেই আমার সারা শরীরের একটা বিজলী চমকে উঠলো, আমি টের পেলাম নিচে লঙ্গির ভিতর কে যেন ঘুম থেকে উঠে লাফালাফি করতেছে।
পরী আমার মাথা ধরে টিপতেছে আর আমি হঠাৎ করে পরীর হাত ধরে আমার বুকের উপর রেখে বললাম, পরী তোমার কাছে যদি আমি কোন কিছু চাই তুমি কি আমাকে দিবে?
পরী আমাকে বলল, কি চাই আপনার? বলে মুস্কি একটা হাঁসি দিল।
আমি পরীর হাতটি ছেঁপে ধরে বললাম, আমি বেশি কিছুই চাই না, আমি শুধু তোমার সাথে একটু শুইতে চাই! যদি তোমার কোন আপত্তি না থাকে! বলে পরীর অন্য হাত ধরে একটা চুমু খেলাম, চুমু খেয়ে পরী খুবই লজ্জা পেয়ে মুখ লাল করে অন্য দিকে চেয়ে থাকল, আমি ওর মুখ ধরে আমার দিকে ফিরিয়ে বললাম, কি হলো? এতে লজ্জা পাবার কি আছে? আমার কথার উত্তর দিলে না যে?
পরী বলল, কি আবার উত্তর দিব! আমার অনেক ভয় করতেছে, আমি চলে যাচ্ছি! বলে পরী বিছানা থেকে উঠতে চেষ্টা করলো, আমি ওর হাতটি ধরে আমার পাশে টেনে ধরে জড়িয়ে ধরলাম, এবং বললাম, প্লিজ আমার পাশে শুয়ে পড়, কিছুক্ষন পরে চলে যাবে, পরী কোন ভাবে নিজেকে মুক্ত করে বলল, কালকে খালাম্মা আপনাদের নানার বাড়ি চলে যাবে এবং দুই/তিন দিন থাকবে, কালকে চেষ্টা করবো আপনার সাথে ঘুমানোর।
আমি বললাম, আমাকে শুধু আপনি আপনি বলতেছ কেন? তুমি বললে কি সমস্যা? আর আমি তোমাকে একটা জিনিস দিলাম, তুমি সেথা আমাকে ফেরতও দিলে না?
পরী আমাকে বলল, আমাকে তুমি কি আবার দিলে যে তোমাকে তা ফিরত দিতে হবে,
আমি বিছানা থেকে নিচে নেমে পরীকে জড়িয়ে ধরে ওর গালে একটা চুমু দিলাম, আর বললাম, এই চুমুর কথা বলতেছি, আমার চুম্বন কোথায়?
পরী আমার গালে একটা ছিমটি খেয়ে বলল, দুষ্ট ছেলে! তুমি একটা পাগল!! তার পর পরী আম্মার রুমে চলে গেল।
আর আমি পরীর কথা পরী করতে করতে কখন জানি ঘুমিয়ে গেছি একটুও টের পেলাম না।




তার পরের দিন সকালে ঊঠে দেখি আম্মা প্রস্তুতি নিতেছে নানার বাড়ি যাবার জন্য। আমি আম্মাকে বললাম, এত সকাল সকাল কোথায় যাওয়ার প্রস্তুতি চলতেছে?

আম্মা বললেন, তোর নানার বাড়ি যাব, তোর মামা লন্ডন থেকে এসেছেন, গিয়ে একটু দেখা দিয়ে আসি।
আমি বললাম, আচ্ছা! মামা আসছে? তো কে কে যাচ্ছে মামাকে দেখতে?
আম্মা বললেন, আমরা সবাই যাচ্ছি। শুধু পরী বাড়িতে থাকবে।
আমি বললাম, আচ্ছা ঠিক আছে আম্মা, তবে আমি এখন যাইতে পারবো না, কারন আমার কিছু কাজ আছে আমাকে বাইরে যাইতে হবে। তার পর আমি সকালের নাস্তা করে আঙ্গিনায় রুদ্রের মধ্যে বসে বসে দৈনিক পত্রিকা পড়তেছি, তার পর খাওয়ার সময় হল আমি খানা খেয়ে নিলাম, খানা খাওয়ার পর আমার আম্মা বললেন, ডাইভার তো ছুটিতে চলে গেছে, তুই যদি আমাদেরকে তোর নানার বাড়িতে পৌছাইয়া দিতে?
আমি বললাম, আচ্ছা ঠিক আছে, আপনারা রেডি হয়ে লন। আমি গাড়ি বের করতেছি। তার পর আমি গাড়ি বের করে আম্মা সহ সবাইকে গাড়িতে বসিয়ে মামাদের বাসাতে পৌছে দিয়ে মামার সাথে দেখা করে আবার বাড়িতে ফেরত আসলাম।
বাসায় এসে দেখি পরী গোসল করে নতুন ড্রেস পড়ে মনের মতন মেইকাপ করতেছেআমাকে দেখে পরী খুবই লজ্জা পেয়ে মুখ লুঁকিয়ে নিলো, আমি কিছু না বলে, কার গ্যারেজের মধ্যে রেখে মটরসাইকেল বের করে পরীকে বললাম, পরী আমি এখন বাজারে যাচ্ছি, দরজা বন্ধ করে নিও।
পরী বলল, আচ্ছা ঠিক আছে ভাইয়া
আমি বাইরে চলে গেলাম, কিন্তু মন থাকলো বাসাতে। বাইরে কাজও এমন ছিল যে না গেলেও হয়, তাই আমাকে যেতে হইলো।
বাইরে থেকে ফিরতে ফিরতে রাত প্রায় ৮টার মতন হয়ে গেছে। এসে দেখি পরী টিভিতে নাটক দেখতেছে, আমাকে দেখে টিভি অফ করে বলল, আপনি এখন খানা খাবেন?
আমি বললাম, এখন বাজে মাত্র রাত ৮টা, এখন খাব না, ১০টার পরে খানা খেয়ে নেব। তার পর পরী আবার টিভি দেখতে লাগলো। আমি আমার রুমের গিয়ে কাপড় বদলী করে পরীকে ডাঁকলাম, পরী আমার রুমে এসে বলল, জ্বি, বলেন? আমি বললাম, আমার জন্য এক কাপ চা করতে পারবে?
পরী আমার জন্য চা করে নিয়ে আসলো, আমি চা পান করতে করতে পরীকে বললাম, টিভিতে কি দেখাচ্ছে?
পরী বলল, না তেমন ভালো কোন প্রগ্রাম নাই।
আমি বললাম, ইংলিশ ছবি দেখবে নাকি?



পরী বলল, ঠিক মতন বাংলা বুঝি না আবার ইংলিশ ছবি???

আমি বললাম, আরে ইংলিশ বলতে তুমি কি বুঝছ সেথা জানি না, তবে যে ছবির কথা বলতেছি, সেই ছবি একবার দেখলে বার বার দেখতে ইচ্ছা করবে!
পরী বলল, তাই নাকি? তাইলে তো দেখতে হয়! কি এমন ছবি।
তার পর আমি আলমারী খুলে ভিতর থেকে আমেরীকান ব্লু মোভির একটা সিডি বের করে ডিভিডিতে ভরে প্লে করলাম। প্লে করতেই টিভির স্ক্রেনে একটু সুন্দর দৃশ্য চলে আসলো, একটি ছেলে এবং একটি মেয়ে উলঙ্গ অবস্থায় আছে, মেয়েটি ছেলেটার ধোনটা মুখে নিয়ে ললিপাপের মতন চুষতেছে,
পরী এই দৃশ্য দেখে বলল, ছি! এই সব মানুষে দেখে নাকি? না বাবা, আমি এই সব দেখব না।
আমি বললাম, আরে এতে ঘৃনা করার কি আছে? এই মুভি দেখার জন্য মানুষ কত পাগল, তার পর পরীকে ধরে আমার বিছানাতে নিয়ে আসলাম আর বললাম একটু দেখো, দেখবে খুবই ভাল লাগবে!!
তার পর পরী দেখতে লাগলো। টিভির স্ক্রিনে দুজনের চূষার পালা শেষ হতেই ছেলেটি মেয়েটিকে পালঙ্কে মধ্যে শুইয়ে ভোদার মধ্যে ধোনটা রেখে জোরে একটা ঠাপ দিলো, ঠাপ দিতেই ১০০০কিলোমিটার স্পিডে ধোনটা ভিতরে গিয়ে অবস্থান করলো, আর মেয়েটি খুবই জোরে চিৎকার করে উঠলো। আর এদিকে পরী ভয় পেয়ে আমাকে জড়িয়ে ধরে বলল, বাপরে বাপ! এত বড় জিনিস কেমনে মেয়েটি সহ্য করতেছে!
তার পর আমি পরীকে জড়িয়ে ধরে বিছানাকে শুয়ে পরলাম,
পরী আমাকে বলল, কি করতেছে?
আমি টিভি বন্ধ করে বললাম, কেন? কালকে তো বলছিলে আমার সাথে ঘুম যাবে।
পরী আমাকে কিছু বলল না, আমি বুঝতে পারলাম, ওর কোন আপত্তি নাই।
আমি পরীকে ধরে মুখে ঠোটে চুমা দিতে লাগলাম, পরী আমাক বলতে লাগলো, প্লিজ আমাকে ছেড়ে দেন, আমার বিষম ভয় হচ্ছে, যদি কোন সমস্যা হয়ে যায়। আমি কিন্তু ছাড়বার পাত্র নয়, ওকে আরো জোরে ধরে বুকের মাঝে টেনে নিলাম। তার পর পরী আর সহ্য করতে না পেরে আমাকেও জড়িয়ে ধরে বলল, প্লিজ আমাকে একটু ঠাণ্ডা করো, আমার খুবই গরম লাগতেছে।
পরী একটা মেক্সি পড়ে ছিলো, ভিতরে লাল রঙের ব্রা পড়া, বাইরে থেকে পরিস্কার ভাবে দেখা যাচ্ছে, আমি আস্তে আস্তে পরীর মেক্সি খুলে নিলাম, তার পর পরী আমাকে বলল, প্লিজ রুমের লাইট অপ করে দাও! আমার খুবই লজ্জা করতেছে, আমি সাথে সাথে রুমের আলো নিবিয়ে ড্রিমলাইট জ্বালিয়ে নিলাম, তার পর পরীর ঠোটে একটা কামর দিয়ে বললাম, এবার ঠিক আছে তো ডারলিং। পরী কোন উত্তর দিল না, আমি ওর ব্রা খুলে নিলাম, ব্রা খুলার পর দেখি দুধ দুটি আমার দিকে উন্মুক্ত হয়ে চেয়ে আছে, মনে হচ্ছে যেনো আগুনের দুটি লেলিহা, এক্ষনি আমাকে তার আগুন দিয়ে জ্বালিয়ে পুড়িয়ে দিবে, ওর দুধ দেখে নিজেকে আর সহ্য করতে পারলাম না, জাঁপিয়ে পরলাম পরীর আগুনে, নিজেকে জ্বালিয়ে পূড়িয়ে শেষ করে দিতে ইচ্ছা করতেছে। ওর দুধে হাত দিতেই চমকে উঠলো, ওর দুধের বোঁটা একটু শক্ত আর বাকি সব ফমের মতন নরম, আমি দুধের বোঁটা ধরে একটা শক্ত করে কামর দিলাম, পরী উপপপপপপ বলে আওয়াজ দিয়ে উঠলো। আমি ওর দুধের বোঁটা চুষতে লাগলাম, তার পর দুধের বোঁটা চুষতে চুষতে আমার হাত চলে গেলো পরীর পেন্টির কাছে, আমি আস্তে আস্তে পেন্টি ধরে নিচের দিকে নামাতে চেষ্টা করলাম, পরী আস্তে করে আমার হাতটি ধরে বলল, প্লিজ ওখানে যেও না, আমার কোন কিছু হলে মুখ দেখাতে পারবো না, আমি পরীর হাত ধরে বললাম, প্লিজ আমাকে থামবার চেষ্টা করবে না, আমি থামবার পাত্র নয়। আমি আজকে আমার মনে ইচ্ছা পূরণ করার আগ পর্যন্ত তোমাকে ছাড়বো না। তার পর পরী আমাকে আর কোন বাধাঁ দিল না। এবার আমি বুঝলাম পরী যৌন ক্ষুধায় জ্বলছে, তাই আমি বিনা দ্বিধায় পরীর প্যান্টি খেলে উদাম উলঙ্গ করে ফেললাম। ড্রিমলাইটের আলোতে পরীকে উলঙ্গ অবস্থায় খুবই সুন্দর দেখাচ্ছে, ওকে দেখে মনে হয় না আমাদের ঘরের একজন কাজের মেয়ে, মনে হচ্ছে কোন রাজার মেয়ে রূপকন্যা, রূপসী। ওর রুপের আলোতে সমস্থ ঘর আলোক্ষিত হয়ে গেছে, ভোদা দেখে মনে হচ্ছে আজকেই সেইভিং করেছে, ভোদার উপর ড্রিমলাইটের আলো পড়তেই ভোদা কেমন জানি চমকাচ্ছে, আমি পরীকে বললাম, তুমি কি আজকে সাইভ করেছ? পরী কোন উত্তর না দিয়ে ইশারা করে বুঝাতে চাইলো যে আজকেই সেইভ করেছি।



যাক- আমার ঘোন বাবাজি তিড়িং বিড়িং করে লাফাতে শুরু করে দিয়েছে, আমি পরীর সুঠাম সুন্দর স্তনযুগল মর্দন করতে করতে গভীরভাবে ওকে চুমু খাচ্ছিলাম,

চুমু খেতে খেতে আমার মুখ পরীর ভোদায় মধ্যে গিয়ে পরলো, পরী আমাকে বাধা দিয়ে বলল, তুমি এই সব কি করছো? আমার কিন্তু সুরসুরি করতেছে, আমি ভোদার মধ্যে আমার জিব্বাটা ঢুকিয়ে দিতেই পরী উঠে বসে পড়লো। আর বলল, প্লিজ এমন করো না, আমার খুবই সুরসুরি লাগে, তার পর আমি ওকে আবার বিছানায় শুইয়ে আবার ওর দুধে বোঁটা ধরে টিপতে লাগলাম, খুবই ভাল লাগতেছে পরীর দুধ টিপতে, গালে চুমু খাচ্ছি, ঠোটে আস্তে করে কামড় দিলাম, নিপল মুখে নিয়ে আবার চুষতে লাগলাম, তার পর পরীর হাতের মধ্যে আমার লুহার মতন শক্ত ধোনটা ধড়িয়ে বললাম, প্লিজ আমার ধোনটি একটু চুষে দাও! পরী বলল, ছি! ছি!! ওটা মুখের মধ্যে নেয় কেমনে? আমার খুবই ঘৃনা করে, আমি কিছুতেই নিতে পারবো না, অন্য যা করার তাড়াতাড়ি করে নেয়, আমি আর সহ্য করতে পারতেছি না,
আমি বললাম, ঠিক আছে ডারলিং তোমাকে মুখে নিতে হবে না, তার পর আমি যৌনসঙ্গমের জন্য প্রস্তুতি হতে লাগলাম, পরীকে বিছানার উপরে শুইয়ে পা দুটি উপরে উঠিয়ে আমার ধোনের মাথা ওর ভোদার মাঝে রেখে দিলাম একটা ঠাপ, কিন্তু ভিতরে যাইতে চাচ্ছে না, আরেকটু চেষ্টা করলাম, না! হলো না। তার পর আমার ধোনের মাথায় একটু থুথু লাগিয়ে একটু জোরে ঠাপ দিলাম, একঠাপেতে ভিতরে গিয়ে পৌছে গেলো, কিন্তু পরী অহহহহহহহ আহহহহহহ করে মাগোবলে চিৎকার করে উঠলো, মনে হয় ভোদার পর্দা ফেটে রক্ত ঝরছে, বন্ধুদের কাছে জেনেছিলাম যে মেয়েদের প্রথম বার চোদার সময় এই রখমই হয়, তাই পাত্তা না দিয়ে ওকে জোরে জোরে ঠাপাতে লাগলাম, আর দু হাতে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম, পরীও আমাকে জড়িয়ে ধরে আমার ঠোটে চুমু খেতে লাগলো,



আর নিচে থেকে জোরে জোরে ঠাপ দিচ্ছে, আমি দেখলাম পরীর মুখে তৃপ্তির চরমানন্দ ফুটে ঊঠেছে এবং পরী আমার কমরে দুহাত দিয়ে জড়িয়ে বলতে লাগলো, আরেকটু জোরে জোরে ঠাপ দাও, আমি আর সহ্য করতে পারতেছি না, আমাকে শেষ করে দাও, আমিও ঠাপের স্পিড আরেকটু বাড়িয়ে নিলাম, আর পরী চরম আনন্দে আহহহ উহহহ অহহহ করতে লাগলো। এভাবে প্রায় ২৫মিনিট ধোন ভোদার মধ্যে উঠা নামা করতে করতে হঠাৎ আমার ধোন ব্রেকফেল করে জানিয়ে দিলো যে এক্ষনই মাল আউট হবে, তবে এই ২৫মিনিটের মধ্যে পরীর দুই বার মাল আউট হয়েগেছে, তো আমার শরীরের প্রত্তেকটি অঙ্গের রগ ছিড়ে যাচ্ছে, মাথায় রক্ত উঠে গেছে, মনে হচ্ছে আমার শরীরের সব শক্তি হাড়িয়ে ফেলছি, তখন আরেকবার চেষ্টা করলাম আরেকটা ঠাপ দিতে, ভোদার ভিতর থেকে ধোনটি একটু বের করে আবার ঢুকাতে লাগলাম, তখন মনে হলো শরীরের রগ ছিড়ে যাচ্ছে, আর আমার ধোনের রস পরীর ভোদা খসে খসে খেয়ে ফেলতেছে আর আমি কিছুই করতে পারতেছি নাআমি আর নিজেকে সহ্য করতে পারলাম না, পরীর ভোদার মধ্যে আমার ধোনটি রেখে পরীকে জড়িয়ে ধরে ওর ঠোটে কামর দিয়ে উঠলাম, আর জোরে জোরে আহহহহ অহহহহ করে ওকে বুকের মধ্যে ছেপে ধরলাম আর তখনই আমার মালগুলি পরীর ভোদার মধ্যে গিয়ে পড়লো, আমার ধোনের গরম মাল্ পরীকে খুবই মজা দিচ্ছে এবং খুবই স্বাদ্ করে ভোদা দিয়ে চেপে ধরতে চেষ্টা করতে লাগলো, এভাবে অনেক্ষন থাকার পর পরীর উপর থেকে উঠলাম, এই ঠাণ্ডা মধ্যে দুজনের শরীর ভিজে বিছানা ভিজে গেছে, তার পর পরী শুয়া থেকে উঠলো, দেখলাম বিছাতে রক্তে লাল হয়ে গেছে, ওর ভোদা দিয়ে অল্প অল্প রক্ত এখনও বের হচ্ছে, আমি কাপড় দিয়ে ওর ভোদা মুছে দিলাম, তার পর পরীর মুখে একটু আনন্দ দেখতে পেলাম, পরী বলল, শেষ পর্যন্ত আমার রক্ত বের করে দিলেআমি কিছু বলবো, তার আগে পরী হাঁসতে হাঁসতে বাথরুমে চলে গেলো।।



তার কিছুক্ষন পর বাথরুম থেকে বের হয়ে আসলো, আমি বললাম, কি? কেমন লাগলো?

পরী কিছু বলতে চায় না, শুধু হাঁসতেছে
আমি ফ্রিজ থেকে ঠাণ্ডা পানি বের করে ওকে দিয়ে বললাম, পানি পান করে নাও, আচ্ছা বলো তো, আমার ধোন মুখে নিলে না কেন? বলল, আমার খুবই ঘৃনা করে, তাই মুখে নেই নাই,
আমি বললাম, বিদেশী সবাই তো চুদার আগে ধোন মুখে নেও, তুমি ইংলিশ মুভিতে দেখ নাই?
পরী বলল, ঠিক আছে, ওরা হচ্ছে বিদেশী, কিন্তু আমি তো বিদেশী নয়! আমি কেমনে বিদেশীদের মতন কাজ করবো?
যাক আমি আর কিছু জিজ্ঞ্যেস করলুম না, তার পর রাত্রে আর দুই বার চুদলাম, কিন্তু অনেক চেষ্টা করার পরও পারলাম না পরীর মুখে আমার ধোনটি দিতে বা ওর ভোদায় আমার মুখ নিতে
যাক- তার পর একসাথে দুইজন ঘুম গেলাম, এভাবে চলতে থাকলো আমাদের চুদনখেলা, যখনই সময় সুযোগ পেতাম তখনই শুরু করে দিতাম যৌনখেলা। তার পর আমি কুমিল্লা থেকে গ্রামের বাড়িতে চলে আসি, আর কুমিল্লাতে ফেরত যাই নাই, যাইবোই বা কি করে! ঘরে যে এত সুন্দর একটি রূপ-কি রানীরে রাইখাআমি আগে ঘরের বাইরে থাকতাম বেশি, আর এখন ঘরেতে থাকি বেশি, যাক- প্রায় দের বছর এর মতন চলতে থাকলো আমার গোপন যৌন লীলা। দের বছর পর পরীর বিয়ে হয়ে যায়, এখন ওর দুইটি ছেলে সন্তান আছে, মাঝে মাঝে আমাদের বাড়িতে বেড়াতে আসেএকদিন আমাকে বলল, আমার বড় ছেলের বাপ হলে তুমি। আমি হাঁসতে হাঁসতে কথা এড়িয়ে গেলাম
যাক- এখন পরী অনেক সুখে আছে তার স্বামিকে নিয়েতবে আমি যেই সুখ ওকে দিয়েছি, সেই সুখ নাকি ওর স্বামি দিতে পারে নাইআমার দেয়া সুখ চিরদিন মনে রাখবে

1 comment:

  1. Nice Story. Best of luck admin.
    If you want to download latest or hardcore sex video or incest sex video. then visit my blog.

    Visit http://sexzone18.blogspot.com/

    ReplyDelete