খালাতো বোনের সাথে


স্বার্ণালী আমার খালাতো বোন আর আমি আকাশ, আজ আপনাদের যে ঘটনাটা জানাবো এটা কোন কল্পনা জগতের গল্প কিংবা আপনাদের আনন্দ দেওয়ার জন্য নয় এটা আমার জীবনের একটি চিরন্তন সত্য ঘটনা যা আমি আর কারো সাথে কখনো শেয়ার করিনি কিন্তু আজ চটির বন্ধুদের সাথে তা শেয়ার করলাম কারণ আমি আপনাদের অনেক গল্প পড়ে ভালো লেগেছে তাই আমার ঘটনা আপনাদের সাথে শেয়ার করলামএবার আসি আসল কথায়, আমি ঢাকার ছেলে ২০০৩ সালে ডিগ্রীর পরীক্ষার্থী, আমার পরিবারের সদস্য ছয় জন বাবা চাকুরীর সুবাধে শহরের বাহিরে থাকে, মা, বড় ভাই ও ভাবী, আমি আর আমার খালাতো বোন স্বার্ণালী, পাঁচ বছরের ছোট আমার খালাতো বোন স্বর্ণালী এবার এসএসসি দেবে আমরা ঢাকাতে থাকিআর আমার এই খালাতো বোনের মা, মানে আমার মেঝ খালার মেয়ে স্বার্ণালী, আমার মেঝ খালা গ্রামের বাড়ীতে থাকে আরখালাদের অবস্থা সচ্ছল নয় বিদায়ে, খালা স্বার্ণালীকে আমাদের বাড়ীতে নিয়েআসে এবং বলে যে তোদের কাছে ও থাকবে আর এখান থেকে ওকে পড়াশুনা করতে হবে, আর আমার মা স্বার্ণালীকে আমাদের কাছে রেখে দেয়, আমি কোন প্রেম ভালোবাসা করি নাই বা জীবনে প্রেম ভালোবাসা আসে নাই কিন্তু সময়ের প্রেক্ষিতে আমার শরীরে উত্তেজনা অনুভব করি যখন আমি সিক্সে পড়ি, তখন থেকে হস্তমৈথুন করতাম আর মনে মনে ভাবতাম কবে কখন কোন মেয়ের কাছ থেকে সান্ন্যিদ লাভ করতে পারবোঘরেতে ভাবী, ক্লাসের সুন্দর সুন্দর মেয়েদের ভেবে ভেবে সপ্তাহে চার পাঁচ বার রাতে মাল ফেলতাম আর কলেজে উঠার পর থেকে বন্ধুদের সাথে নিয়োমিত থ্রি-এক্স ছবি দেখতাম একদিন রাতে আমি আর আমার খালাতো বোন একই টেবেলে পড়ছিলামপড়তে পড়তে আমার চোখ হঠা খালাতো বোন স্বর্ণালীর দিকে পড়তে তার মুখ থেকে আমার চোখ তার বুকে চলে গেল, তার বুকের ওড়না এক পাশে পড়ে ছিলপড়াতে মনোযোগ থাকায় যে বুঝতে পারেনি 
Golpo Ti Porte Ekhane Click Korun
Password: sex(if required)

No comments:

Post a Comment