আমাদের মধ্যে কোনো লুকোচুরি নেই

আমরা ৪ বন্ধু ছোটবেলা থেকে খুব ক্লোস| সবকিছু খোলাখুলি ভাবে শেয়ার করি নিজেদের মধ্যে| একসাথে বসে চটি পড়েছি আর ব্লু ফিল্ম দেখেছি| রুলার দিয়ে নুনু মেপেছি একসাথে বসে| আরিফের বড় বোন পলি আপু কঠিন মাল – আরিফের সামনেই তা নিয়ে ফাজলামো করতাম| আরিফকে একবার সবাই মিলে ধরেছিলাম ওর বোনের ব্যাবহার করা একটা প্যান্টি নিয়ে আসতে| ভীষন খেপে গিয়েছিলো – ‘মাদারচোত, কুত্তার বাচ্চা, তোদের চৌদ্দ গুষ্ঠী চুদি’ এসব আবোল তাবোল বললো| আমরা মাফ চেয়ে নিলাম – তারপর সব ঠিক| আমাদের ঘনিষ্টতা অনেক দিনের| আমি আর আরিফ এখন কানাডায় আর অন্য দুজন আমেরিকাতে| আমি ছাড়া বাকিদের বিয়ে হয়ে গেছে| সাইরাস সবে বিয়ে করেছে| ও আর নাসিম গত একবছরের মধ্যে ঢাকা থেকে বিয়ে করে এসেছে| আরিফের বউ বৃষ্টি কানাডাতে বড় হয়েছে| ওদের arranged marriage – যদিও বিয়ের আগে দেখা সাক্ষাৎ হয়েছে| ওরা সবাই মিলে প্ল্যান করলো ইন্ডিপেন্ডেন্স ডে’র লম্বা ছুটিতে টরন্টোর কাছের একটা পাহাড়ী রিসোর্টে যাবে| ৩ রুমের একটা কটেজ ভাড়া নিলো| আমাকে সঙ্গে যেতে বললো| আমি সাথে সাথে রাজী| বন্ধুর বৌদের সুনজরে না থাকলে বন্ধুত্ব টিকে না – তাই এই সুযোগ হাতছাড়া করতে চাইলাম না| শুধু বৃষ্টির সাথে আমার কিছুটা পরিচয় – কাছাকাছি থাকি বলে| 
আমরা বিকাল ৪ টার দিকে পৌঁছালাম কটেজে| দোতলা বাসা – উপরে ৩ টা বেডরুম আর নীচে বসার, খাবার, আর কিচেন| উপরে প্রত্যেক রুমের সংলগ্ন বাথরুম| নীচে একটা হাল্ফ বাথ| আমার জিনিস পত্র রাখলাম লিভিং রুমে| অন্যরা উপরে চলে গেলো| একটু ফ্রেশ হয়ে সবাই বেরুলো লেকের উপর সূর্যাস্ত দেখতে| আমার এইসব সস্তা রোমান্টিসিস্ম ভালো লাগে না| আমি বের হয়ে গেলাম হাইকিং করতে| ৭ টার দিকে ফিরে দেখি সবাই মিলে লিভিং রুমে গল্প করছে|
আমি উপরের একটা ঘর থেকে গোছল করে নীচে যোগ দিলাম|
দেখলাম ছেলেরা সবাই বিয়ার খাচ্ছে আর মেয়েরা সফট ড্রিঙ্কস| আমি বিয়ার আনতে কিচেনে যাবার সময় জিগ্গেস করলাম ‘কারু কিছু লাগবে? মেয়েদের জন্য ওয়াইন কুলার আছে’| বৃষ্টি একটা কুলার চাইলো| আমি ঘুরে হাটতে লাগলাম আর কিছু বোঝার আগেই সাইরাস আর নাসিম মিলে এক টানে আমার শর্টস নামিয়ে দিয়েছে পায়ের কাছে| ভিতরে আন্ডারওয়ের পরিনি| ওদের এই immature stunt দেখে আমার মেজাজ ভীষন বিগ্রে গেলো| ওরা হয়তো ভেবেছিলো যে আমি লজ্জা পেয়ে পালাবো| চুদির পুত্গুলো তো জানে না যে আমি গ্রীসের নুড় বীচে মেয়ে বন্ধু নিয়ে ঘুরে এসেছি| আমি বেশ বোহেমিয়ান – sexuality নিয়ে আমার কোনো মধ্যবিত্ত hangup নেই| পায়ের কাছের প্যান্ট সরিয়ে দিয়ে ঘুরে দাড়ালাম| বেশ বড় আর মোটা নুনু ঝুলছে পায়ের মাঝে| আমার মনে হলো মেয়েরা চোখ ফেরানোর আগে একঝলক দেখে নিলো| বন্ধুরা ভীষন অপ্রস্তুত| ওদের দিকে একবার তাকিয়ে প্যান্ট ছাড়াই চলে আসলাম কিচেনে|
পিছন পিছন আরিফ এসেছে আমার শর্টস নিয়ে| ‘আনিস প্লীস| এসব কি হচ্ছে? নতুন মেয়েরা খুব লজ্জা পেয়েছে| এটা পরে নে|’ কিছু বললাম না| ঠান্ডা বিয়ার আর কুলার নিয়ে ফেরত আসলাম| বৃষ্টিকে ওর কুলারটা দিয়ে একটা সিঙ্গল চেয়ারে বসলাম| নুনু কাত হয়ে পরে আছে উরুর ওপর| গুমোট একটা পরিবেশ| হালকা করার জন্য কথা শুরু করলাম – কালকের কি প্রোগ্রাম ইত্যাদি| জোক করার চেষ্টা করলাম – ‘আমি ভেবেছিলাম এটা নুডিষ্ট রিসর্ট| এটাই ড্রেস কোড’| কেউ হাসলো না|
আর একটা বিয়ার নিতে কিচেনে এসেছি| ফ্রিজ বন্ধ করে বিয়ার হাতে ঘুরে দেখি বৃষ্টি দাড়িয়ে| অনুনয় করে বললো ‘আনিস ভাই, প্লীজ ওই ইডিয়েট দের কথা বাদ দেন| মেয়েগুলো খুব আনইজি ফীল করছে|’ আমি কাউন্টারে পরে থাকা প্যান্ট নিয়ে পরলাম| দুজন ফিরে আসলাম বসবার ঘরে| আস্তে আস্তে পরিবেশ সহজ হয়ে আসলো| ডিনার সেরে অনেক রাত পর্যন্ত আড্ডা হলো| একে একে কাপলরা চলে গেলো ঘুমুতে| আরিফ ও উঠলো| বৃষ্টির হাতে তখন আধা শেষ করা বোতল| ‘শেষ করে আসছি’ ও বললো|
আমি: ‘কী| তুমি গেলে না|’
বৃষ্টি: ‘আপনার সাথে আড্ডা মারতে ভালো লাগছে| বাকিরা সব বোরিং|’
আমি: ‘আরিফও?’
বৃষ্টি: ‘ও খুব প্রপার| কোনো এক্সপেরিমেন্ট করতে চায় না| ভালো মানুষ কিন্তু খুব ডাল|’
আমি: ‘কতদিনের বিয়ে তোমাদের?’
বৃষ্টি: ‘২ বছর হয়ে গেলো| জানুয়ারীতে ৩ হবে| আমাদের কথা থাক| আপনি বিয়ে করছেন না কেন?’
আমি: ‘কোনো দীর্ঘ দিনের obligation এ যেতে চাই না| ভালই আছি – স্বাধীন জীবন|’
বৃষ্টি: ‘গার্লফ্রেন্ড আছে?’
আমি: ‘ইন্ডিয়ান একটা মেয়েকে date করছি|’
বৃষ্টি: ‘আপনাকে দেখে মনে হচ্ছে যে অনেক মেয়ের সাথে সম্পর্ক ছিলো আপনার|’
আমি: ‘ঠিক ধরেছ| তুমি বুঝলে কী ভাবে?’
বৃষ্টি: ‘নুড় অবস্থায় যেভাবে সামলালেন তাতে বুঝেছি যে আপনি sex এর ব্যাপারে মোটেই inhibited না| তা ছাড়া আরিফ আপনার ব্যাপারে অনেক বলেছে|’
আমি: ‘আর তুমি?’
বৃষ্টি: ‘আরিফের আগে আমার আমেরিকান বয়ফ্রেন্ড ছিলো| আরিফকে বিয়ে করলাম জীবনে ব্যালান্স আর স্টেবিলিটি আনতে|’
আমি: ‘আরিফের মতো সিম্পল ছেলে নিয়ে তুমি সন্তুষ্ঠ?’
বৃষ্টি: ‘আরিফ inferiority complexএ ভোগে| ও বিছানায় আমাকে সন্তুষ্ট করতে পারে না| বাসর রাতে ও আমাকে করতেই পারেনাই| কয়েক মিনিটের মধ্যে ওর বের হয়ে গেলো| ভেবেছিলাম প্রথম রাতের উত্তেজনাতে এমন হয়েছে| কিন্তু পরবর্তিতেও তাই চলতে থাকলো|’
আমি: ‘বিয়ের আগে তোমরা ট্রাই করনি – মানে didn’t you guys fuck?’
বৃষ্টি: ‘ও চেষ্টা করেনি| And I didn’t want to act like a slut.|’
আমি: ‘তাহলে কিভাবে মেটাচ্ছ তোমার শরীরের চাহিদা? আর কেউ আছে?’
বৃষ্টি: ‘না আরিফকে আমি ভালবাসি| ও আমাকে অন্য সব সুখ দে| শুধু চুদতে গেলে খুব তাড়াতাড়ি মাল বের হয়ে যায়|’
বেশ অবাক হলাম ওর খোলামেলা আর ফ্র্যান্ক কথাবার্তায়| আমার বিয়ার শেষ তাই আরেকটা আনতে গেলাম – ও আর চায় না| ও গেলো টয়লেটে| কিচেনের পাশেই টয়লেট| শুনতে পেলাম কমোডের পানিতে ওর মুতের আওয়াজ| দরজার আরো কাছে গিয়ে কান পাতলাম| অনেক্ষণ চললো – মুত চেপে ছিলো গল্পে গল্পে| আওয়াজ থামলো – টয়লেট পেপার দিয়ে এখন ভোদা মুছছে, প্যান্টি টেনে পরছে| ফ্লাশের আওয়াজ পেলাম| সরে আসলাম দরজা থেকে| ও বেরুনোর পর আমি ঢুকলাম – এখনো ওর মুত আর গায়ের গন্ধ পাচ্ছি| নুনু চিনচিন করে উঠলো| বাইরে খুব সুন্দর জোছ্না – দুজন বাইরে প্যাটিও তে বসলাম|
আমি: ‘আরিফ অপেক্ষা করছে না?’
বৃষ্টি: ‘ও এতক্ষণে নাক ডেকে ঘুমাচ্ছে|’
আমি: ‘শরীরের ক্ষুধা কিভাবে মেটাও?’
বৃষ্টি ওর হাত উঠিয়ে আমাকে দেখালো আর আঙ্গুলগুলো নাড়তে লাগলো – মুখে দুষ্ট হাসি|
আমি: ‘শুধু এতেই হয়?’
বৃষ্টি: ‘বেশ কয়েকটা vibrator আছে| প্রেমিক বদলের মতো ওগুলোকে পাল্টাই| তারপরও সেটা দুধের সাধ ঘোলে মেটানো|’
আমি: ‘তুমি কী তোমার প্রেমিকদের সাথে এনেছো?’
বৃষ্টি: ‘আনলেই পারতাম| ভীষন horny লাগছে|’
বলে ও যা করলো তার জন্য মোটেই প্রস্তুত ছিলাম না| ও দু পা একটু ফাঁক করলো আর হাত নামিয়ে ওর উরুর মাঝখানে রাখলো| মাথাটা পিছনে হেলিয়ে দিয়ে দু চোখ বন্ধ করলো| এক হাত দিয়ে ঘষতে লাগলো ওর ভোদা| অন্য হাত দিয়ে দুধ দুটো টিপতে লাগলো| এবার হাত জামার ভিতর দিয়ে বুকে দিলো| উরু আরো ফাঁক হয়ে গেলো আর ভোদায় হাত চলতে লাগলো আরো জোরে| ওর নিশ্বাস জোরে হতে লাগলো আর দাঁত দিয়ে কামড়ে ধরলো নিচের ঠোঁট| প্যান্টের বোতাম আর জীপার খুলে হাত ঢুকিয়ে দিলো ভিতরে| এক পর্যায়ে প্যান্ট আর প্যান্টি ঠেলে নীচে ফেল্লো আর উরু আরো ফাঁক করলো| দেখলাম আঙ্গুল দিয়ে ভগাঙ্কুর ঘষছে| মুখ দিয়ে আদিম উল্লাসের অবোধ্য শৃঙ্গার| ব্রা সরিয়ে দিয়ে নিটোল দুটা পর্বতকে যাচ্ছেতাই মতো কচলাচ্ছে| আমি আস্তে আস্তে আমার নুনু ডলতে থাকলাম প্যান্টের উপর দিয়ে| এভাবে চললো অনেক্ষণ|
আর থাকতে পারলাম না| হাটু গেড়ে বসলাম ওর সামনে| টেনে ছুড়ে ফেলে দিলাম ওর প্যান্ট| ওর দু উরুতে হাত রাখলাম| যেনো আগুন ধরেছি| ও হাত দিয়ে আমার মাথা টেনে চেপে ধরলো ওর পায়ের ফাঁকে| ভিজে পেঁতপেঁত করছে ওর জঙ্ঘা| আমার নাকে, মুখে, ঠোঁটে ওর বালের খোচা লাগছে| খুব ছোট করে ট্রিম করা| আমি নাক দিয়ে ওর গুদ ঘষতে লাগলাম আর ওর যৌনতা শুঁকতে লাগলাম কুকুরের মতো| নাক ঢুকিয়ে দিলাম ওর যোনিতে| আর জিহ্বা দিয়ে চাটতে লাগলাম ওর গুদ|
‘আনিস ভাই, আমাকে মেরে ফেলেন| আপনার বিরাট চনু দিয়ে আমার হেডা ফাটিয়ে দেন| আমার সমস্ত ছিদ্র দিয়ে আমাকে চুদেন|’ আমি এবার ওর উরু চাটতে লাগলাম আর আঙ্গুল দিয়ে ওর ভোদা ডলতে লাগলাম| ‘আপনার জিহ্বা দিয়ে আমাকে চোদেন| চুদে চুদে আমাকে শেষ করে দেন|’ আমি আমার জিহ্বা দিয়ে ওর ভগাঙ্কুর চাটতে লাগলাম আর দুটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম ওর যোনিতে| আমার লম্বা আঙ্গুল যতদুর ভিতরে পারি ঠেসে ধরলাম আর ভিতরের দেয়ালে মালিশ করতে লাগলাম| ও দুই উরু আমার কাঁধে উঠিয়ে দিলো আর আমার গলা চেপে ধরলো| ‘আর পারছি না| আপনার ডান্ডা ঢোকান আর আমাকে মেরে ফেলেন|’
আমি আমার আর ওর গায়ের সব কাপড় খুলে ফেল্লাম| তারপর ওকে টেনে উঠালাম| আমি চেয়ারে বসে ওকে আমার সামনে হাটু গেড়ে বসালাম| ও আমার নিপল চাটতে লাগলো আর কামর খেতে লাগলো| দুধ দিয়ে ঘষতে থাকলো আমার নুনু আর উরু| ওর মাথা ধরে আমার নুনুর ওপর চেপে ধরলাম| ও জিহ্বা বের করে চাটতে লাগলো আমার উরু আর অন্ডকোষ| দুই হাতে নিলো আমার উত্থিত লিঙ্গ| এরপর চাটতে লাগলো সারা নুনু| জিহ্বার ডগা দিয়ে নুনুর ছিদ্রে ঢুকালো| চরম তৃপ্তিতে আমি তখন বিলীন| জিহ্বা ঘুরাতে থাকলো মুন্ডুর চার পাশে আর হাত দিয়ে খেচতে লাগলো জোরে জোরে| আমি ওর পিছন দিয়ে দু হাত দিয়ে ওর পাছা খামচে ধরেছি| ডান হাতের আঙ্গুল লালা দিয়ে মাখলাম আর ওর পাছার ছিদ্রে ঢুকালাম| উত্তেজনায় ও কামর বসিয়ে দিলো আমার নুনুর মাথায়| অন্য হাত দিয়ে আমি পিছন থেকে ওর ভোদা ঘষতে লাগলাম| পাছার ছিদ্রে আমার আঙ্গুল ঢুকছে আর বের হচ্ছে| টের পেলাম ও ওর পাছার রিংটা টাইট করে ধরে রাখছে আমার আঙ্গুল| আমি এবার অন্য হাত ঢুকিয়ে দিলাম ওর গুদের ভিতর| ও আমর নুনু ঢুকিয়ে দিয়েছে মুখের ভিতর আর উপর নীচ করতে থাকলো জোরে| ওর সব ছিদ্র দিয়ে ওকে চুদছি তখন| আমি খুব জোরে ওর ভোদা আর পাছার ভিতর আঙ্গুল মারতে লাগলাম| ওর অবস্তা খারাপ – আমার নুনু মনে হচ্ছে ছিরে খেয়ে ফেলবে|
এবার ওকে আমার কোলে বসালাম| ও আমার গলা জরিয়ে ধরে ঠোঁটে চুমা খেলো| চুষতে লাগলো আমার জিহ্বা আর ঠোঁট| আমার হাত ওর দুধে| হাত দিয়ে চেপে ধরলাম ওর নরম দুধ আর আঙ্গুল দিয়ে কচলাতে লাগলাম ওর দুধের বোটা| ও আরো জোরে আমার ঠোঁট চুষতে লাগলো আর ভোদা দিয়ে আমার উরু ঘষতে লাগলো| আমি চুমু দিলাম ওর গালে আর গলায় – আরো নীচে ওর দুধের বোটা মুখে নিয়ে বেদম চুষতে লাগলাম| ও পাছা উঠিয়ে আমার নুনু নিয়ে ওর ভোদায় ঢোকালো আর উঠ বস করতে লাগলো| আমি দুহাতে ওর পাছা ফাঁক করে ধরলাম| ‘টেনে ছিরে ফেলেন| আর পাছার ছিদ্রে আঙ্গুল দিয়ে চোদেন|’ আমি তখন বন্য জানোয়ারের মতো ওকে চুদতে লাগলাম আর পাছার ফুটায় আঙ্গুল ঢুকিয়ে দিলাম| আমি জোরে জোরে ঠাপ মারছি আর ও ওর যোনি দিয়ে চেপে ধরেছে আমার নুনু| এক আঙ্গুল পাছার ফুটায় অন্য হাত দিয়ে ওর পাছা আর ভোদা টিপছি| জোরে জোরে ঠাপ দিচ্ছি| ও আমাকে জরিয়ে ধরলো, ওর দুধ লেপ্টে গেলো আমার বুকে আর ওর সমস্ত শক্তি দিয়ে আমার নুনু চেপে ধরলো| ওর সারা শরীর কাঁপতে লাগলো আর আমি আমার সমস্ত মাল ওর ভিতর ঢেলে দিলাম| ও আস্তে আস্তে নিথর হয়ে আমার গায়ে এলিয়ে পরলো|
আমি: ‘আরিফ যদি কখনো জানতে পারে?’
বৃষ্টি: ‘আমাদের মধ্যে কোনো লুকোচুরি নেই| আমার vibrator গুলো ওরই কেনা| ও আমাকে ভীষন ভালোবাসে| আমাকে সুখী করার জন্য ও সব করতে পারে|’
বৃষ্টি আমার ঠোঁটে আলতো চুমা খেয়ে হাসলো|

1 comment:

  1. Nice Story. Best of luck admin.
    If you want to download latest or hardcore sex video or incest sex video. then visit my blog.

    Visit http://sexzone18.blogspot.com/

    ReplyDelete