মাসতুত বোনকে প্রানভরে চোদা



আমি ,আমার মা বাবাএই তিনজনেরপরিবার।কলকাতার একটি ছোট্ট গ্রামে বাস।বাবামারএকমাত্র সন্তান,সবেমাত্র উচ্চমাধ্যমিক পাশকরলাম,বিশ্ববিদ্যালয়েভর্তি হওয়ারপ্রস্তুতি নিচ্ছি,বাবামা দুজনেই চাকরীজিবীসকাল নয়টায়বেরয় পাচটায়ফেরে।আমার ভর্তি হতে এখনো অনেকবাকি তাইবাসায় একাএকা থাকি,সময় কিছুতেইকাটেনা,এরিমধ্যে আমারমাসতুত বোনআমাদের বাসায়বেড়াতে আসল,পাচ ছয়দিনথাকবে আশায়। সেকলকাতায় শহরেথাকে গ্রামেতেমন আসেনা।সেআসাতে আমারএকাকীত্ব কাটল,মাবাবা অফিসেচলে গেলেআমর দুজনেবসে বসেআলাপ করতাম,মাসতুত বোনেরবর্ননা আপনাদেরবলা দরকার।পঁাচফুট চারইঞ্চি লম্বা,ফর্সা, গোলাকারমুখমন্ডল,দুধেরমাপ বত্রিশ,দৃস্টিনন্দন পাছা,সুরেলা কন্ঠেরঅধিকারিনী,কন্ঠে যেন তার সেক্সআছে।আলাপের সময় আমি তার দুধেরদিকে মাঝেমাঝে তাকাতাম, মনে মনেভাবতাম আহএকটু ধরতেপারতাম,টিপেদেখতে পারতাম!কিনতু সাহসকরতে পারতামনা, কোনদিনএর পুর্বেকোন নারিশরীর স্পর্শকরিনাই।সে যখন আলাপের মাঝে সোফারউপর তারহাটু মোড়েবসত পেন্টেরনীচে ঢাকাতার ভোদারদিকে আমিতাকিয়ে দেখতাম।প্রথমদিন থেকেআমার আড় দেখাসে লক্ষ্যকরলে কিছু বলতনা।তার আসারতৃতীয় দিনদুপুরে আমিঘুমাচ্ছিলাম,গভীর ঘুম, আমি ঘুমেলক্ষ্য করলামকে যেনআমার বাড়ানিয়ে খেলছে,আমার বাড়াফুলে টাইটহয়ে গেছে,আমার শরীরেউষ্নতা অনুভবকরছি,তবুওনা জানারভাব ধরেআমি ঘুমিয়েআছি,আমরবাড়া নিয়েঅনেক্ষন হাতেখেলা করারপর মুখেচোষতে লাগল,এক পর্যায়েআমার মালবেরিয়ে গেলতার মুখেরমধ্যে আমিলাফিয়ে উঠলাম,সেও উঠেদাড়াল লজ্জায় সেক্সেরকারনে তারমুখ লালহয়ে গেল।আমিজড়িয়ে ধরেবললাম আজমা বাবাআসার সময়হয়ে গেছেকাল আমিতোমার লজ্জাভেঙ্গে দেব।পরেরদিন মাবাবা চলেযাওয়ার পরআমাদের চঞ্চলতাবেড়ে গেলকিন্তু সেআমার কাছেআসতে চাইলনা,কোথায়যেন লুকিয়েগেল, আমিখুজতে লাগলাম,অনেক খোজাখুজিরপরে তাকেপেলাম আমদেরগেস্ট রুমেভিতর থেকেদরজা বন্ধনা করেঘুমের ভানেশুয়ে আছে।আমিতার পাশেবসলাম তারকুন সাড়ানাই , সত্যিকি ঘুম? আমি জাগাতেচাইলাম না।আস্তেকরে তারদুধে হাতরাখলাম,টিপতেলাগলাম,কাপরেরউপর দিয়েআরাম পাচ্ছিলামনা,ধীরেতার কামিচখুলতে শুরুকরলাম সেনির্বিকারযেন কিছু জানতে পারছেনা,শরীরেরউপরের অংশনগ্ন,একটামাই মুখেপুরে চোষতেলাগলাম, তারসুড়সুড়ির কারনেশরীরকে বাকাকরে ফেলল,আমি বুঝলামসে জাগ্রত,আলাদা একটাঅনুভুতি আলাদাএকটা আরামনেওয়ার জন্যসে অভিনয়করছে।অনেক্ষন ধরে একটা মাই চোষাএকটা টেপারপর সেচোখ খুললএবং জড়িয়েধরে বললঅরুপদা তুমিআমাকে কিরুপদেখাচ্ছ,আমিযে আরসইতে পারছিনাএবার ঢুকিয়েঠাপ দাওনা।আমিতার পেন্টিখুললাম।আহ কি সুন্দর ভোদা! জিবদিয়ে চাটতেলাগলাম আমারমাগী বোনটিযেন মাইরেরআঘাতের মতআর্ত চিকার শুরুকরল, আহদাদা, কিকরছরে,আমিমরে যাবরে,ইহরে,আমারসোনা ফাটিয়েদাওনারে, দেরীকরছ কেনরে,পাশে বাড়ীথাকলে হয়ততার চিকারে লোকজনএসেই পরত।সেউঠে গেলআমার বাড়াধরে চোষাআরম্ভ করল,এমন চোষাচোষল মনেহল শরীরেরসাথে লাগানোনাথাকলে সেখেয়েই ফেলত।আমি আরপারছিলাম নাআমার ছয়ইঞ্চি লাম্বাবাড়াটা তারভোদার ভিতরএক ঠেলায়ঢুকিয়ে দিলাম।ভিতরে গরমঅনুভব করলাম,মাগী বোনটাআহ করেউঠল,আমিঠাপাতে লাগলাম,সেও নীচেরদিক থেকেঠেলতে লাগল, অনেক্ষন ঠপানোরপর তারআহ আহকরার মাঝেআমার মালতার গুদভরিয়ে দিল।আমারচোদন সেিনেরমত শেষহল। তারপরপ্রায় আটদিনমাবাবা চলেযাওয়ার পরআমরা চোদাচোদিকরতাম আমাদেরএই চোদাচোদিতার বিয়েরপর চলছিল, বিয়ের পরেরচোদার কাহিনিআরেকদিন বলব।আজ এতটুকু।'''''''''' 

No comments:

Post a Comment