Jiboner prothom


Bunti jhokon school thake ghore phirlo tokhon or ma Lopa ranna korchilo. Lopa dor dor kore gham chilo karon ranna ghore kono fanchilo na. Lopa eatotai ghame giachilo je or blouse ta purovije gia chilo. Lopa gas burner er opor hari bosia dal ranna korchilo. Or my gulo vije eakbare job job korchilo. Jodio bunty or mar my gulo dekhte pachchilo na tobuo o gesh korlo je or ma ajj blouse ear tolai bra poreni, koron vije blouse e or mar my gulor original size bojha jachchay. Bunti ke dekhay or ma haslo er bollo “ki ray chole eali…chuti hoa galo. Ne hat pa dhua ne, aamar eakkhuni ranna hoa jabe.. Ajke khub groom porechay. Tui eak kaj kor na jotokhon na dal ta hochchay aamke oi hat pakha ta dia eaktu howa korna. Dekh ki vishon ghamchi ami”. Lopa or kopaler gham ta muchay nilo ear hat baria samner rack theke eak ta moslar kouto nilo.Buntir chokgia porlo or mar hat kata blouse er bogole. Okhane choto choto bogoler chul gahme vije roachay. Lopar ghame veja choto choto bogoler chul dekhe buntir dhon khara hoa uthlo. Lopa moslar kouto theke eaktu mosla nia sil er opor rakhe batna batte boslo. Lopar batna batar tale tale or my dutoo dhulte laglo. Buntir mon o or mar my dutor dolar tale tale dulte laglo.
Bunti vabchilo jodi o or ma ke pechon thake japte dhore orma er my gulo chotkate parto. Or mar my gulor size boroboro paka beler moton.Nischoi o gulo khub norom hobe. Kintu sukh besikhon soilo na bunter.
Or ma bollo bas onek haowa korechis neeabar bathroom e gia hat padho. 
Eak ghonta pore Lopa ok khaowar jono daklo. Bunti dekhlo or ma er modhdhay chan kore niachay ear sari tao bodle niachay. Lopar chul gulo goch kore pechon dike bandha eakta lal gurder dia. Bunti dekhlo or ma kopale eaktu sidur o lagia rekhechay.Lopa jokhonor chele ke vat dichilo tokhon or anchol hotat or buk theke khose porlo. . Lopa tokhkhuni anchol take buker opor thik kore dheke nilo kintu ear e funke Bunti kheyal korlo or ma blouse er vetor eakhon o bra pore ni... 
Bunti lokhkho korlo or mar eai blouse ta patla cottoner er or opor theke ormar my er kalo kalo topa topa bonta ghulo valoi bojhajachchay. Lopa ke eato fresh er sexy lagchilo je buntir mone holo lopa jodi orma na hoa or bou hoto tahole koto valo hoto. Vat khete khete o vabchilo jodi o or make nia or sot babar bari theke palia gia kothao dure chole jete parto er sekhane or ma ke bia kore or mar pete or nijer bachchaaante parto tahole kot valo hoto. 
Hotat fot kore current chole galo. Electric fan tao bondhohoa galo. Eak minute er modhdhay-e Lopa er or chele aabar ghamte laglo.Lopa eakta hat pakha dia Bunti ke haowa korte laglo. Lopa hotat lokkho korlo Bunti or buker dike eak dristi te takia ki jano vabchay. Lopa eaktu haslo cheler dike takia. Tarpor bollo, ki re sokal theke dekhchi tui aamar dike ha kore takia aachis ki bapar. "Ma tumi ki sundor Bunty bollo." Lopa bollo ta to bujhlam kintu tui tahole aamar mukh chere buker dike takia kano.. Ta chara tui ki kore janli je ami khub sundor" Bunti eaktu awsostite pore galo. Lopa abar haslo tarpor bollo " nijer mar buk orom hanh kora gela bhalo noi bujhli….aami tor ma… ami sob bujhi. Tui oisob nongra nongra kotha vaba bondho kor." “Kintu ma ami pari na Bunti bollo”. Lopa bollo “jani tor boyas taeakhon earokom-e kintu amitor ma eata vule gele cholbena. Bunty bollo “Jano ma ajj school e amar bondhu sunil bollo or ma naki majhe majhe or baba rate barite na thakle or songe soi. Aamar ear eak bondhu utpolbollo or ma o naki bari funkathakle majhe majhe ok joria dhore thonte chumu khai. Eaisob sonar por thekei ami khub groom aachi er tomar sommondhay oi sob chinta easchay." Lopa or chele ke mridu boklo, "Bunti tui oder songe misis keno, oder ma gulo eak nomborer khanki. Eai bolei Lopa jiv katlo. Buntibollo “jano ma tomar sommondhay ami nana rokom chinta kori”. Lopa bollo jani “nongra nongra kotha vabis….tor chok dekhe-e ami bujhte pari tui nongra nongra kotha vabchis. 
Kichukhon chup kore thakar por Lopa bollo “aamar somondhay ki ki kotha vabis suni. TotokhoneBuntir khowa daoa hoa gachay. Ora sobar ghore ease bosechay. Lopa aabar jigges korlo “amar somondhay ki ki vabis re tui. Jani tor baba ke chere avishek er sathe thakate tuiamake khub kharap maya vabis. Ki korbo bol Avishek er charm tene hichray aamake or kachay tene nelo”. Bunti bollo “ma tumi rag korbe na bolo tahole amibolbo”. Lopa bollo “na korbona tui bol”. Bunti bollo “janoma ami sopno dekhi tomar pete aamar bachcha easechay”. Lopar ga sirsir kore uthlo Bunty er kotha sune. Buntir mathai hat bolate bolate o bollo “isss eai sob vabis tui”. Bunti bollo “Ha ma majhe majhe amar ichchay hoi ami tomakenia dure kothao palia jai earamra swami strir moton thakte suru kori”. 
Lopa eai sob khotha sune vetore vetore uttejito hoa uthchilo. Kintu mukhey prokash na kore o bollo “dhat osovvo khotakar”. Tarpor Buntir mathar chuler muthi dhore choddo rage jhakia bollo “tomake o sob korte hobe na, Avishek aamake rate bichanai puro khusi kore er khub taratari or bachcha-o aamar pete easbe”. Tui borong aamar lokkhi chele hoa-e thak”. Bunti kintu bujhlo or ma vetore vetore groom hoa uthaychay. O vablo eakta chesta kore dekhi.O make pechon theke joria dhore aadure golai bollo ma tomar kane kane eak ta kotha blob. Buntir fisfise golai er or groom nissas e Lopar sirdara baya eakta sihoron nebe galo. Eakta nisidho kichur chintai o vetore vetore kepe uthlo. Bunti or mar kane mukh nia gia fisfis kore bollo ma tomar buk dutoi eaktu hat dite debe. Lopa songe songe bollo “na….osovvota koris na Bunti”. Bunti kintu char bar patro noi, kator golai ma ke bar bar onunoi binoi korte laglo. Bunti bollo “ma tumi eak bar dao, kotha dichchi tomar sommondhay ear kokhono kharap kharap kotha vabbo na”. Obosesh-e ear na bolte pere Lopa bollo “thik aachay kintu ear kothao hat dite parbi na”. Bunti khub khusi holo ear bollo “thanks ma. Ami beshi dustumi korbo na eaktu ghetei chere debo”. Lopa bollo “dara dorja ta bondho kore dia asi”. 
Lopa dorja ta bondho kore khate bostei Bunti or ma ke pechon thekejoria dhorlo ear je vabe lopa moida bale sei vabe blouse er opor theke or marmy dhuto chotkate laglo. Sathe sathe Bunti or mar gharer pechone er kaner loti te choto choto chumu khete laglo. 
Kichukhon chotkanor por Lopa khub groom hoa uthlo. O bollo “dara bunti ami blouse ta eaktu khule nei nahole ota chire jabe”.Buntirosob kotha kane dhuk chilo na se eakmone or mar my gulo dhamsachchilo. Lopa ok jor kore thamalo tar por bollo “dara na aage blouse ta khulte de tahole my duto dekhte-o .....tahole my duto dekhte-o pabi”. Lopa easte easte nijer sari er blouse khule phello. Bunti vabte pareni or ma sari tao khule debe. O khub khusi hoa bolo“thanks ma”. Lopa dustumi vora hasi hese bollo “bodmas Nijer ma ke nangtokortay khub maja lage na.” Lopa eabar or eak ta my or cheler hate dia bollo “nao ebar gelo” . Bunti eak poloker modhdhay or mar my ta mukhe pure dilo ear chuste suru kore dilo. Bunti bollo“Ohhhhhhh, ma tomar my er sad e alada. Tomar my ar bounta ta (nipple) chustay ato bhalo lagchay jay ki bolbo”. Lopa bollo “tuikotha bolbi na my chusbi. Bhalo kore joray joray amarmy ta chos to sona amar. Koto din kaukay dia my chosi ni. Sai ager bochor pujoy tor babar bandhu Rothin kaka ak bar chusay chilo. Avishek to my chosa pochondo kore na.” Bunty ma er my theke mukh tule bollo “eai bar dhorechi….tumije bolle aamar bondhuder ma gulo sob khanki…..mane er… or… songe soi……. Lopa bujhlo o dhora pore gachay.Mridu hese Buntir chuler muti dhore or mukhta nijer my te guje dia bollo……”easole onek din biahoa gele er bachchar ma hoa gele sob ma e rai vetore vetore khanki hoa jai. Keu nijer chukchukani chapte pare er keu parena”.Bunti er kotha na baria or mar my ta eamon vabe chuste laglo jamon vabe eakta bachur tar mar dudh khai. Lopar darun lgchilo feelings ta. Bounti prai 15 minute chosar pore or mar my ta charlo. Lopa dekhlo Buntir chosone or my er bonta gulo lal hoa uthaychay. 
Lopa ear parlo na or sob songjom venge porlo. O chapa golai cheleke jigges korlo “eabar ki korbi”. Bunti phisphis kore or ma ke bollo “tumi tomar hat duto eaktu tolo na . Amar onek din dhore khub ichchay je tomar ghame vejabogoler gondho sukhbo”. Lopa tokhon nijer hat duto mathar opor tule dilo, Jate bunty tar ma er bogole ghame veja choto choto chulgulo valo kore dekhte pai. Lopa chele ke phisphis kore bollo “sudhu sukhbi chusbi na” Bunti ma er bogole mukhgunje parn vore suklo or mar magi sorir er sei kut gondho. Kichukhon por Lopa or chele ke bollo “eai son na…. eak tu jiv dia chat na….dekh nonta nonta valo lagbe”. 
Bunti baddho cheler moton chuste laglo or mar bogoler jush. Lopar bogole buntir jiveak odvut sukh toiri korte laglo. Pri 5 minute pore Lopaor chele ke bollo “eabar char? Ne eabar tor pant ta eaktu kholto sona. tor nunu ta eaktu chotkai. Lopa or cheler pajamar dori khule pajamatake loos kore matitepore jete dilo. Pajamar dori kholar somoi nijer pete or mar onno rokom chowa payaBuntir pith dia eakta sihoronchole galo. Lopa or cheler nunur size dekhe obak hoa galo….ontoto 7 inch lomba ear ki mota. Lopa vebe chilo or cheler nunu take nia eaktu chotka chotki kore dekhbe je kaj korar moton sokto kora jai naki. Lopa vule giachilo komboyasi cheleder nunu sohojei still er moton sokto hoa jai. Nijerbisshoi katia uthe Lopa bollo“Ohhhh koto din poray tor nungki ta dheaklam”. Lopa cheler choker dike takia bollo “dekh tui nije decide kor ki korbi….tor opor kono pressure nei. Pore jano na suni ma jor kore mariachay. Ba boyas kom chilo ma er uchit chilo aamake nirosto korano”. Bunti bujhlo or ma eakhon or hater muthoi. Dustumi kore jigges korlo “ki bapare jigges korcho”. O chichilo or ma uttore boluk“chodachudi”. Lopa bapar tabujhlo je or chele or mukh dia sunte chaichay. Lopa nijer duto anggul dia eakta golla pakia er eakta anggul dia sei gollar modhdhay khochate khochate chokh tipe bollo “POKAT…POKAT”.Bunti ma erkotha sune jore jore hese uthlo. Or hasi te Lopao jog dilo.
Lopa earpor Bunti ke bollo dara current ta aasuk totokhon ami aamar hater kaj gulo sere nei. Bunti bolloMa ami otokhon rakhte parbona, amar ta eato soktohoa gachay je tonton korchay. Lopa bollo se to amar tao moumachir chak er moton fule uthaychay. Eaktu dara na eakhuni current easbe. Eaktu porai current ease galo. Bunti ranna ghore aaste Lopa freeze e khabar dhokate dhoka te bollo “ja gia aamar bedroome bos, ami easchi” . Eaktu pore Lopa or sobar ghore dhuke dorja ta vetor theke lock kore dilo. Lopa er por bollo “ne tui khat a giya shoami dekhi almari te eakta nirodh pai kina”. Lopa or almari te onek khujlo kintu pelona. Lopa bollo “na ray pelam na, thik aachay tui direct e mar, jha hobe dakha jabe”. Lopa Buntir pase boslo. Bunti or make soanor chesta korlo. Lopa bollo “ki re eato taratari korchis kano. Aami kota chumu fumu de”. Bunti or mar mukhe chumu khete galo, Lopa ok badha dia bollo “dhur boka okhane noieakhane”… bole nijer sari takomor er opor tule dilo. Bunti ear parchilo na. O or ma er ghude nam ka waste 8-10 ta chumu fume dia bollo“ma ear rakhte parchina….eabar baria jabe”. Lopa bipoder ghondho paya bollo “achchaachcha dara”. Lopa or chele ke jigges korlo “tui aage easob koris ni to”. Bunti bollo na. Lopa bollo “tahole tui parbi na, ja korar aamkee korte hobe”. Lopa bunti kekhate suie dia or komorer opor paikhana korar moton kore ubu hoa boslo. Tarpor Buntir nunu ta nijer guder mukhe dhore sorir er puro var dia bose porlo. Lopar sorrier chape bunter nunu ta Lopar gude dhuke galo. Bunti or ma ke bollo “ma tumi ki vari”. Lopa misti korehaslo tarpor dui hate nijer chul gulo dhore eakta khopabania nilo. Lopa bunti ke bollo “son prothome ami easte easte debo nahole tor 
haslo tarpor dui hate nijer chul gulo dhore eakta khopabania nilo. Lopa bunti ke bollo “son prothome ami easte easte debo nahole torsob baria jabe. Jodi mone hoi rakhte parchis na taholesonge songe bole debi. Eai bapar ta mone rakhle dekhbionekkhon dhore moja kora jabe”. Bunti matha narlo. Lopa eaktu jhuke buntir dui hat nijer dui hat dia chepe dhorlo tarpor khub easte easte nijer komor nachate laglo. Minute duek por Lopa eaktu speed baralo…tarpor Bunti ke jigges korlo ki re aaram pachchis to. Buntir kotha bolar moton obostha chilona o sudhu matha ta eaktu naralo. Lopa eaktu haslo tarpor Bunti ke jigges korlo eabar eareaktu speedbarabo. Bunti nijer chokh diaisara kore bollo eakhon noi ear eaktu por. Minitue dueakpor lopa aabar or chele ke chokh dia isara kore speed baranor sommoti chilo. Bunti eabar “HUM” boltei lopa speed baria dilo. Lopa speedbaratei or vije gud theke thop thop sobdo berote laglo. Aarame chok bunje ealo Lopar. Eato bochor married life e chodachude toLopa onek korechay kintu Buntir oswavabik boro nunuta ok ajj prochondo sukh dichchay. Bunti jorano golai bole uthlo “UFFF Ma go”. Jiboner prothom chodachudi aj Buntir. Oje eatokhon mal dhore rakhte perechay eataionek….Lopa vablo. Lopa eareaktu speed baralo. Tibro sukher jontrona Loparmoton experienced maya o samlate parchilo na. Or chokh-e charpas ta jhapsa hoa uthchilo. Nijer thot ta kamre dhorlo Lopa. Kamon eakta ghorer modhdhay Lopa dekhlo Bunti eamon vabe matha ta eadik odik narachay je mone hochchay jano o sukh noi osomvob jontrona pachchay. Lopar chokh-e sob kichu jhapsa hoa galo. Lopa bujhlo or somoi hoa easaychay…… earminute dueak. Lopar komor ta pistoner moton otha namakorchilo. Prothek bar or komor ta jokhon neme easchilo tokhon Lopar mukh theke “HUM” “HUM” kore eakta jantob sobdo baria easchilo. Hotat Lopar sorir ta khepe khepe uthte laglo. Lopa bujhlo o eakhon sukher chorome.Lopa chitkarkore uthlo Buntiiiiiiiiiiiiiiiiiiiiiiiii. Bunti o chitkar kore uthlo “Ma goooooo Amar sob beria jachchay”. 
Eak songe-e ma chele dujone jiboner sei chorom sukher aadim sad pelo. Lopa bunter opor sua porlo. Ma chele eake opor ke joria dhore hafate laglo. Tarpor sob santo hoa gele Lopa ear bunti eake oporer dike takia miti miti dustumi vora hasi haste laglo. Minute 10 ek por Buntima ke bollo eai aamar opor theke namo. Tomar weight ear ami nite parchi na…..ja gotor ta baniacho. Lopa chddo rage Bunti ke bollo eai faltu kotha bolbi na eami eamon kkichu vari noi. Bunti bollo ma laster diktai tumi jhokon jore jore marchile tokhon mone hochchilo ami bujhi chirechapta hoa jabo. Achcha ma eabar kobe amader eai Pokat Pokat Hobe. Lopa or cheler gal tipedhore Bunti ke vengchi ketebollo bollo “UUUUUU roser nagor aamar… abar kobe hobe…..ami thik korbo aabar kokhon hobe. Ja eakhon bathroom gia sob dhua muchay saf kore ne”. Bunti bathroom chole jetei Lopa bichanai chit hoa sua plan korte laglo.Avishek kichudin aage Lopake jigges korchilo o gulf country theke onek offer pachchay. Offer gulo neoa uchit hobe kina. Taholeok ontoto bochor 4 ek er agreement kore baire thaktehobe. Lopa Avishek ke chere thakte chai ni. Kintu eakhon Lopa vabchilo Avishek ke jamon kore hok raji korate hobe. O baire chole gele ontoto bochor charek to chele take nijer kore paoa jabe.

1 comment:

  1. Nice Story. Best of luck admin.
    If you want to download latest or hardcore sex video or incest sex video. then visit my blog.

    Visit http://sexzone18.blogspot.com/

    ReplyDelete