আমার বাবার ঠাপানি


আমি জেনিবয়স ১৭১৭ বছরের একটা মেয়ের জীবনে যা লাগে মোটামুটি যা লাগে বলতে গেলে সবই আমার আছেভাল কাপড়-চোপড়, বন্ধু-বান্ধব সুখের ঘরসবই আছে, শুধু একটি জিনিষ ছাড়াআর তা হল মা 
ঘটনা এমন যে আমার জন্ম দেবার সময়-ই আমার মা মারা যায়ছোটবেলা থেকে মা মরা মেয়ে হিসাবে ফুফু-দাদীর কাছ থেকে যে ভালবাসাটা পেতে হয় তা কিন্তু আমি কখনো পাইনিআর তার কারন হচ্ছে আমার বাবার বিয়ে না করাপুরুষ নাকি ৭০এও বউ মরার পর কবরে শোয়ানোর আগে বিয়ের কথা চিন্তা করেকিন্তু প্রেম করে ২৩ বছরে বিয়ে এবং ২৪ বছরে বিপত্নীক হওয়া আমার বাবার কড়া নির্দেশ যে, আমি যেহেতু মেয়ে সন্তান তাই কোন সৎ মা আমাকে মেনে নেবে না আর তাই বিয়ের কথা বাড়িতে মুখেও তোলা যাবে নাসবাই ভেবেছিল যে হয়তো কিছুদিন গাই-গুই করবেন তারপর ঠিকই বিয়ের পিড়িতে বসবেনকিন্তু যেমন কথা তেমন কাজ তিনি বসে রইলেন ঠা ব্রহ্মচারী হয়েআর তাই ফুফু-দাদীর কাছ থেকে ছোটবেলা হতেই শুনে আসছি মা খাওয়া-বাপ খাওয়া মেয়ে আমিযদিও এসব হচ্ছে বাতিল কথা, কারন আমার এ গল্প আমার মা বা বাবাকে খাওয়া নিয়ে নয় বরং আমার বাবার আমাকে খাওয়া নিয়ে 
সে যাই হোক, বড় হতে হতে আমার জীবনে আমি যা পেয়েছি তা হল বাবার অজস্র ভালবাসাকোনদিন বলতে পারব না যে কোথাও এতটুকু মায়ের কমতি ছিল আমার জীবনেবাসায় মহিলা কাজের লোক রাখলে লোকে কি বলবে এ ভেবে বাসায় কাজের লোকও ছিল নাযা করতেন বাবা একাই করতেন আর এক বুয়া এসে শুধু থালাবাসন মেজে দিত 
বাবার একাকীত্ব আমাকে একসময় খুব কষ্ট দিতবিশেষ করে তখন পর্যন্ত যখনাব্দি আমি তার সাথে সাথে সবসময় কাঁটাতামএকটা বয়সের পর সেটা আর সম্ভব হয়নিআমি মেতে যাই আমার বন্ধু-বান্ধবেপূর্ণ স্বাধীণতা ভোগ করায় মোটামুটি ১৪ বছর বয়স থেকেই আমি পার্টি আর পার্টিবয়দের মাঝে ডুবে যেতে থাকি 
দুঃখজনক হলেও সত্যি যে আমি হচ্ছি যাকে বলে ছেলে খাওয়া মেয়ে১০ বছর বয়সের
কিস যে ১২তে টেপাটেপি ১৪তে চোষাচুষি আর ১৫তে নতুন নতুন ছেলে টেস্ট করে দেখায় পরিণত হবে তা আমি কোনদিন বুঝিনি 
হ্যা যা বলছিলাম মোটামুটি ১০ বছর বয়সেই সেক্স টেপ দেখা শুরু করে আমি নিজেকে পাঁকিয়ে নিচ্ছিলামআর ১২ থেকে শুরু হয় পূর্ণদমে টিপা আর চুষাতাই ১৬ বছরের মাঝেই আমার দেহ হয়ে ওঠে পর্ণনারীআমার বুক তখন ফুলে তালগাছটাইট ভাজিনা আর এ্যাসযাকে বলে যে কোন পুরুষের আল্টিমেট আকর্ষণআমি আমার শরীরের চাহিদা যে আছে ভালই বুঝতাম আর তা খুব উপভোগও করতামছেলেরা যখন আমার স্তনের দিকে বারবার চোরা দৃষ্টি হানত তখন অসাধারণ লাগত 
আমার শরীরের কারনেই ছেলেরা আমার আগে-পিছে ঘুরতঅনেকে আবার বলত, I love you; আমি আবার ঠাট্টা করে বলতাম, I dont want love, I only want to have sex ছেলেদের আমার চেনা ছিল তারা তো ওটাই শুধু চায় 
তবে যে ঘটনা বলতে আমার এ গল্পের অবতারণা তা প্রায় ২৫-৩০ ছেলের সাথে সেক্স করার পর আমার ১৬তম জন্মদিনের কাছাকাছি এক সময়েরদিনটা খুব গরম ছিলবেলা ৪-৫টা হবেআমি সাধারণত ৮-৯টার আগে ফিরি নাকিন্তু সেদিন এক ছেলের সাথে গিয়েছিলাম উত্তরাতে এক ফ্ল্যাটেবেচারা ৫মিনিটো আমার ভেতরে না রাখতে পারায় বাসায় চলে আসলামআমার কাছে বাসার এক্সট্রা চাবি থাকায় নক না করে ঢুকে যাই 
আমি সাধারণত প্রথমে ঢুকেই বাবার সাথে দেখা করিতাই বাবার রুমের দিকে এগুলে আমি শুনতে পাই বাবা শিৎকার করছেপর্দা সরিয়ে দেখি বাবা শুয়ে শুয়ে আরামসে একটা ছবি দেখছে আর খেচছেআমি যে সেখানে তিনি তা খেয়ালই করেননিতিনি খেচতে খেচতে পাশ ফিরে হঠাৎ আমায় দেখে চমকে উঠেনতখন বাবার চেহারাটা দেখার মত ছিলহাতে দাড়ানো ধণ দিয়ে মাল পড়ছে আর মুখে লজ্জার অভিব্যক্তিআমি কিছু না বলে তাড়াতাড়ি রুম থেকে বেরিয়ে যাই 
সেদিন থেকে আমার খুব খারাপ লাগা শুরু করেসত্যি ভাবলে আমার ১৬ বছরে বয়সে যদি গুদের এত কুড়কুড়ানি (আমার ভাষার জন্য মাফ চেয়ে নিচ্ছি, একবার আমাদের পাশের বাসার কাজের ছেলে আমাকে চোদার সময় খিস্তা-খেউর করছিল, সেখান থেকে খিস্তির প্রতি একটা আলাদা টান আছে) থাকতে পারে, তবে আমার বাবার সেই গত ১৬বছর ধরে আচোদা কাটাতে কি কষ্ট হয় না? তবে মিথ্যে বলব না, কষ্ট যে শুধু বাবার জন্য হচ্ছিল তা না, কষ্ট আমার নিজের জন্যও হচ্ছিলকারন জীবনে এত ছেলে আমায় চুদেছে, কিন্তু এরকম বাড়া কখনো দেখেছি বলে মনে পড়ে না 
তারপর থেকে আমি চিন্তা করতে থাকি কি ভাবে বাবার আর আমার দুজনেরই কষ্ট মেটানো যায়যদিও বাবার সাথে চোদাচুদির চিন্তা আমাকে বড্ড বেশি অপরাধী করে তুলছিল, তারপরও আমি মাথা থেকে চিন্তাটা বাদ দিতে পারছিলাম না 
সব ভেবে চিন্তে আমি সিদ্ধান্ত নেই আমার জন্মদিনের দিন যা করার করতে হবেসাধারণত আমার জন্মদিন খুব ছোট করে শুধু বাবা আর আমি মিলে কাঁটাইজন্মদিনের দিন বাবা প্রতিবারের মত কেক নিয়ে আসল, যদিও এবার ১৬বলে একটু বড় কেককেক কেঁটে খাওয়া-দাওয়া করে আমরা গল্প করছিলামগরমের কারনে বাবা ছিল খালি গায়আমি বাবার লোমশ পুরুষালী বুক দেখে ভেতরে ভেতরে জল কাঁটতে শুরু করেছিএকসময় আর না সহ্য করতে পেরে বাবার পাশে গিয়ে বসলাম, তার হাত ধরে বললাম,- বাবা তুমি খুব একা তাইনা? 
-
তাতো বটেই রেতোর মা চলে গেল তবুও তার জায়গায় তুই আছিস আমিও তাই মনে করিতার জায়গায় আমি 
-
হুমমম 
- আচ্ছা তুমি কেন কোন সঙ্গী বেছে নাও না 
-
প্লিজ তুইও আবার শুরু করিস না বিয়ের কথাবুঝলি তোকে তাইলে ভালবাসায় ভাগ বসবে 
-
শোনো আমিও চাইনা তুমি কাউকে বিয়ে করবা অন্য কাউকে সঙ্গী বানাও আমি বলছিলাম আমার কথা 
-
মানে? 
এবার আমি ক্ষেপে যাইবাবার নিপলস দেখে আর ধনের কথা চিন্তা করে তখন আমার মাথায় আগুন 
-
মানে তোমার ল্যাওড়াএই বলে আমি বাবার নিপলসে সাক করা শুরু করলাম 
বাবা আমায় ছিটকে ফেলেনআমি আরো রেগে গিয়ে বলি- 
তুমিই বল আমি মায়ের জায়গায়, তাইলে মাকে যেমন চুদছো আমাকেও চোদো, বাসায় বসে খেচতে পারো আর সামনে এমন মাল তার ভিতরে মাল ফেলতে পার নাকি পুরুষ আর কি মুরোদআবার ধণ দেখি ঠিকই খাড়ায় 
বাবা তার লুঙ্গির দিকে তাকিয়ে দেখে তার বাড়া তখন ফুলে তালগাছতোতলাতে থাকে বাবাআমি এই সুযোগে আবার বাবার কাছে গিয়ে তার ঠোঁটে ঠোঁট রাখিবাবা ইতস্তত করলেও এবার আর তেমন বাঁধা দেয় নাআমি সুযোগ বুঝে আমার ডান হাত দিয়ে তার নুনুতে আদর করতে থাকি 
এমন ভাবে প্রায় মিনিট দুই কাঁটানোর পর যখন ছাড়ি তখন দেখি বাবা রীতিমত হাপাচ্ছেভয়ই পাই আমি বলি, বাবা ঠিক আছ? পানি খাবে? 
বাবা আমার দিকে একটা দীর্ঘশ্বাস ফেলে বলে, না মাগি তোকে খাব 
এই বলে বাবা আর আমাকে কোন সুযোগ দেয় নাআমার চুল ধরে কাছে টেনে নেয়তারপর আমার ঠোঁটে পাগলের মত কামড়াতে থাকে, চুমু দিতে থাকবসত্যি বলব কোনদিন কোন ছেলে এত প্যাশন নিয়ে আমায় চুমু খায়নিএ কারনেই আসলে বলা হয় বাবা মেয়ের সম্পর্কই আলাদা 
চুমু খেতে খেতে বাবা আমাকে জড়িয়ে ধরে ঘাড় কামড়ে ধরে আর আমার পাছায় হাত বুলাতে থাকেতারপর জোরে জোরে টিপতে থাকে আমার দুধআমার ডান দুধটা কাপ বানিয়ে টেপে সর্বস্ব বল দিয়েযদিও একটু ব্যাথা পাচ্ছিলাম কিন্তু কিছু বলিনিআমি বুঝলাম এতদিন যাদের ছেলে ভেবেছি তারা ছিল হিজরা আজ একজন সত্যিকারের পুরুষ চুদছে আমায় 
হ্যা যা বলছিলাম, তারপর বাবা হ্যাচকা টানে আমার জামা উঠিয়ে ফেলে খুলে ফেলে আমার ব্রাবাবার সামনে তখন আমি পুরো টপলেস 
-
বাপরে মাগীর কি দুধ! এই কথা বলে বাবা প্রায় ঝাপিয়ে পড়ে আমার মাইয়ের উপরচুষতে থাকে জোরে জোরেআমি বলতে থাকি চুষতে চুষতে শেষ করে দাও আজতোমার সবকিছু 
বাবা একটা মাই হাতে নিয়ে আরেকটা চুষতে থাকেআমি আনন্দে আঃ উঃ করতে থাকিবাবা ধীরে ধীরে নিচের দিকে নামেজিভ দিয়ে আমার পেট চাটতে চাটতে আমার নাভীতে গিয়ে থামেনাভীতে দিতে থাকে রাম চাটাআমি মনের অজন্তেই পা মেলে দিই, যেন মনে হয় বাবাকে বলছি, বাবা আসতোমরা ঠাঁটানো বাড়াটা ঢুকিয়ে আমাকে শান্তি দাও 
নাভী ছেড়ে তারপর বাবা আমার বোদার দিকে নামেমুখ দিয়ে আমার প্যান্টের ফিতা খুলেআমি ভেবেছিলাম যে এখন মনে হয় তার রডটা আমার ভেতর ঢুকাবে বা বোদা চাঁটবেকিন্তু বাবা আমার গাতে শুধু একটা কিস করে তার আশপাশ চাঁটতে লাগলআমার তখন পড়িমরি অবস্থাখেপে গিয়ে বললাম, 
-
খাঙ্কির পোলা নিজের মেয়েক এত কষ্ট দিতে লজ্জা লাগে না? ঢুকা শালা তোর বাড়াচুদে চুদে শেষ কর আমারে 
বাবা এই কথা শুনে একটু হাসলেনকিন্তু বাড়া না ঢুকিয়ে জিব দিয়ে চোদা শুরু করলেনপ্রায় পুরোটা মনে হয় ঢুকিয়ে দিল আমার গাতেএভাবে কিছুক্ষণ করার পর বললেন, কি মাগী এইবার রেডি চোদন খাওয়ার জন্যআমার উত্তরের কোন অপেক্ষা না করেই বাবা তার লাওড়া আমার গুদের মাথায় সেট করলআমার দিকে তাকিয়ে চোখটিপি দিলে আমি বললাম, 
মাদার চোদ জলদি ঢুকা 
বাবা প্রথমে নিচু হয়ে আস্তে আস্তে ঢুকাতে লাগলবাবার অল্প ঢুকানোতেই আমি বুঝলাম যতই পোলাখোড় হইনা কেন এর ধণ আমার গুদে সহযে ঢুকবে নাবাবা আমার পা দুটা ফাঁক করে তার কাঁধে তুলে দেয়তারপর নিচে হয়ে আমার দুধ চুষতে চুষতে ঢুকাতে থাকেআমার প্রথম দিকে কষ্ট হলেও ধীরে ধীরে আমি সহয হতে থাকিআর এ সুযোগেই একবার একগোত্তায় পুরা ৯ইঞ্চির লোহার মত বাড়াটা আমার ভিতরে ঢুকিয়ে দেয়আমার মনে হচ্ছিল যে কেউ মনে হয় ছুরি ঢুকিয়ে দিয়েছেসে অবস্থায় বাবা কয়েক সেকেন্ড বিশ্রাম নিয়ে তারপর ধীরে ধীরে বের করতে থাকেআর তারপর যা হয় তা হচ্ছে রামঠাপবাবা আমার মুখ চেপে ধরে পশুর মত তার স্টিল শক্ত লোহার মত গরম বাড়াটা আমার ভেতর ঢুকাতে আর বের করতে থাকেআমার মাঝে প্রায় জ্ঞান যায় অবস্থাজীবনে ১০০+ বার চুদাচুদির অভিজ্ঞতার পরও আমার এই অবস্থাএভাবে বাবা প্রায় মিনিট সাতেক থাপাবার পর বলে যে বাবার মাল বের হবে 
সেদিন তাড়াহুড়ায় কনডম ব্যবহার করা হয়নিতাই বাবা তাড়াতাড়ি গুদ থেকে ধনটা বের করে আনেবাবা হাত মেরে মাল বের করতে গেলে আমি বলি, 
-
দেও যেইটার জন্য পৃথিবীতে আসছি সেটাকে একটু আদর করে দেই 
বাবা তার ধনটা আমার কাছে আনলে আমি তাকে অবাক করে দিয়ে মুখে নিই বাড়াটাআর তারপর রামচোষা শুরু করিআরো দুমিনিট পর বাবা কিছু না বলেই আমার মুখে ফ্যাদা ছেড়ে দেয়আমিও খেয়ে নিই চেঁটেপুটে 
সেদিন বাবার হাতে আরো তিনবার চোদন খেয়েছিশেষবার আমিই বাবার উপর উঠে তার সোনা নাচিয়ে নাচিয়ে চোদন খেয়েছি 
ঐদিনের পর হতে বাবা সুযোগ পেলেই আমাকে ঠাপানমাঝে মাঝে আমার মাসিক চলাকালীন সময়ে বাবার চোদন উঠলে বিচি চুষে বাবার সেক্স নামাইকয়েকবার আমার অনুরোধে কনডম ছাড়াই বাবা আমার মধ্যে মাল ফেলেছেনতবে এসব ব্যাপারে সবসময়ই দ্রুত মায়া পিল নিয়েছি 
এখন আর আমার বাবাকে একাকী লাগে নামনে হয়, আমিতো আছিকেউ বলতে পারবে না, আমার জন্য বাবা অসুখী 
বাবার জন্য এতটুকু আত্মত্যাগতো আমরা সকলেই করতে পারি

5 comments:

  1. This comment has been removed by the author.

    ReplyDelete
    Replies
    1. Please baba Maya r natun golpo den aii gulo pora boor hoya gachi

      Delete
  2. বেকার, কিছুই নেই।

    ReplyDelete
  3. আমি আমার আপোন ছোট দুই বোন কে খুশি করি

    ReplyDelete
  4. সত্যিই বেকার কিছু নেই, যদি সম্পর্ক ভালো থাকে

    ReplyDelete