শালীকে চুদা

আমি অদিত্য, বয়স ২৬, পেশায় একজন কম্পিউটার প্রোগ্রামার। ঢাকার অদুরেই আমার বসবাস। আমি গত বছর পাশের জেলার বিরাট নামীদামী এক পরিবারের সুন্দরী বড় মেয়েটাকে আমার বউ বানিয়ে আনি। আমি এর চেয়ে আরও বেশী ভাগ্যবান যে, আমার দুইটা সেক্সি সুন্দরী শালিকা আছে। বড় শালিকা কণিকা (২০), ছোট শালিকা আনিকা (১৮) তারা উভয়ই স্নাতক(সম্মান) পড়ালেখা করছে। আমাদের মধ্যে খুবই সুন্দর শালী দুলাভাই সম্পর্ক। সর্বদাই ইয়ার্কি, কৌতুক বা টিপ্পনি কেটেই আমাদের মধ্যে হাসি ঠাট্টা চলত।
তারা প্রায়ই আমার কাছ থেকে তাদের পাঠ্য সহায়িকা, ক্লাস এ্যাসাইনমেন্ট, বিভিন্ন প্রজেক্ট হেলপ নিত। গত কয়েকমাস যাবলক্ষ্য করছি যে, আনিকা বেশ পাকা পাকা হয়ে উঠেছে। সে এখন প্রায়ই আমাকে রোমান্টিক নটি এসএমস দেয়। এমনকি ফেসবুকেও তদ্রুপ কমেন্ট পোস্ট করে আমরা প্রায়ই ধরণের চ্যাটিং করে ঘন্টার ঘন্টা কাটিয়ে দেই।
আমি খুবই লাজুক প্রকৃতির। আমি জীবনে কোন মেয়ের সাথে প্রেম করিনি এমনকি আমার কলেজ জীবনেও নয়। এটা এখন আমাকে সাংঘাতিক চমক দেয় এবং মনে মনে একটা তীব্র অনুভুতিও পাই। তাই আমিও আনিকার পোষ্ট এসএসএমগুলোর পজেটিভ রিপ্লাই দিতে শুরু করলাম। প্রায় দুই সপ্তাহ আগে, আনিকা আর আমি ম্যাসেঞ্জারে চ্যাটিং করছিলাম। আনিকা আমাকে জিজ্ঞাসা করেছিল, দুলাভাই আপনি কি আমাকে ক্লাস প্রজেক্টের ব্যাপারে একটু হেলপ করতে পারেন, আমি জাভায় একটা প্রোগ্রাম তৈরী করছি, প্রোগ্রামটার ব্যাপারে। আমি রসিয়ে জিজ্ঞাসা করলাম, শালীকা দেবী আমি যদি হেলপ করি তাহলে বিনিময়ে কি আশা করতে পারি?
সে বলল সে আমাকে একটা চকলেট দেবে। উত্তরে বললাম, চকলেটটা কি যথেষ্ট এই এতবড় প্রোগ্রামের কোড লিখে দিব। তাই সে আমাকে জিজ্ঞাসা করল, আমি কি চাই? আমি যা চাই তাই সে দেবে। আমি কৌতুক করে বললাম একটা চুমু খেতে দিলেই কাজটা করে দিতে পারি। সে কিছু সময়ের জন্য নিরব হয়ে গেল। ম্যাসেঞ্জারে বা দিয়েও আর কোন কাজ হচ্ছে না। আমি একটু ভয় পেয়ে গেলাম। তাই যথা সম্ভব তাকে বুঝাতে চাইছি আমি কৌতুক করেছি। আমি দুঃখিত, ইত্যাদি ইত্যাদি অনুনয় করতে লাগলাম।
অনেকক্ষন পরে সে রিপ্লাই দিয়ে বলল
সে ডিসকানেকটেড হয়ে গিয়েছিল, তাই আমার কোন ম্যাসেস সে পায়নি। আমি কি চেয়েছিলাম তা রিপিট করতে।
আমার মধ্যে সেগুলো রিপিট করার মত মানসিকতা তখন আর ছিল না, তাই আমি এটা এড়িয়ে গেলাম এবং বললাম সেটা তেমন জরুরী কোন কিছু ছিল না। তারপর সে আমাকে পুনরায় জিজ্ঞাসা করল, আমি থাকে হেলপ করছি কি না? আমি বললাম হ্য তুমি আগামী শুক্রবার আমার অফিস ছুটি আছে। শ্বাশুড়ী মাকে সাথে নিয়ে আমাদের বাড়ীতে চলে এসো। তোমার প্রজেক্টটা নিয়ে আলোচনা করা যাবে।
শুক্রবার সকাল ১১টার মধ্যেই আমার শালীকা শ্বাশুড়ীকে নিয়ে আমাদের বাড়ীতে উপস্থিত। আমরা দুপুরের একসাথে খাওয়া দাওয়া করলাম। খাওয়া দাওয়ার পর একে অন্যের খোজ খবর নিয়ে আমি শালিকাকে বললাম আমার পড়ার ঘরে আসার জন্য। যাতে প্রজেক্টটা নিয়ে সাচ্ছন্দে আলোচনা করা যায়। পড়ার রুমে এলাম, আনিকা আমার পাশেই বসল এবং তার প্রজেক্টের ব্যাপারে বিসত্মারিত আমাকে বলল। কিছুক্ষণ পরেই আমার স্ত্রী এসে আমাকে বলে গেল, সে আর তার মা মিলে মার্কেটে যাচ্ছে তার মায়ের জন্য কিছু একটা কিনবে বলে। ফিরতে আধঘন্টা দেরী হতে পারে।
তারা চলে যাওয়াতে আমি সদর দরজাটা আটকে দিয়ে পড়ার ঘরে ফিরে এলাম এবং পুনরায় আনিকার প্রজেক্ট নিয়ে কাজ শুরু করে দিলাম। জাভাতে প্রোগ্রাম লেখা যে কত কষ্ট তা প্রোগ্রামার মাত্রই হাড়ে হাড়ে টের পান। আনিকার প্রজেক্টা খুব একটা কঠিন কিচ্ছু নয়, একটা লুপ প্রোগ্রামিং মাত্র। সব কোডিং শেষ হলেও লুপ টাই কাজ করছে না। আমার মাথা গরম হয়ে আসছে। আমি আনিকাকে বললাম আমাকে এক গ্লাস ঠান্ডা পানি খাওয়াবে। আনিকা পানি দিয়ে বলল, দুলাভাই আপনি কিন্তু বললেন না, এই কাজটার বিনিময়ে কি চান? আমি খেয়ে বললামচকলেটহলেই চলবে। সে আশ্চর্য হয়ে বলল, ‘কেন? দুলাভাই চুমুটা কি এখন আর আপনার লাগবে না। এই কথা শুনে আমি একটু পেছনে কথায় গেলাম। আমি জিজ্ঞাসা করলাম, তুমি তো ডিসকানেক্ট হয়ে গিয়েছিলে, তাহলে এই কিস মানে চুমু ম্যাসেজের কথা জানলে কি করে? উত্তরে সে বলল, সে আসলে ডিসকানেক্ট ছিল না। সে আমার অদম্য সাহস আর কথা বলাটা উপভোগ করছিল। সে বললআমার কোন সমস্যা নেই। আপনি আপনার চুমুটা পেতে পারেন। তার এইরূপ কথা শুনে আমার হার্টবিট বেড়ে গেল। আমার ব্যাপারে কোন অভিজ্ঞতা নেই, কিভাবে সামলে নেব।
আমি তার দিকে তাকিয়ে দেখলাম তার জ্বলজ্বলে চোখগুলোতে সম্মতির চিহ্ন। হায় গড, তাকে যে কী সুন্দরী লাগছে ভাষায় প্রকাশ করার মত নয় তার গোলাপী ঠোঁটগুলো রসে টসটস করছে। আমার মন চাইছে সবটা রস এখনি খেয়ে ফেলি। কিন্তু আমি খুবই দুর্বল এবং ভীত হয়ে পড়েছি। এটা করার মত তেমন মানসিক জোর আমার মধ্যে নেই। তাই আমি বললাম, আমি সেদিন আসলে মজা করছিলাম।
আনিকাকে একটু মলিন দেখাল। হতাশ হয়ে সে বলল, ঠিক আছে আপনি যখন চাইছেন না তখন আর কি করা। আমি বললাম, আসলে তা নয়, তখন মনে হয়েছিল তোমাকে একটা চুমু দেই। আনিকা বলল, তাহলে চুমু দিচ্ছেন না কেন? আমি কি বারণ করেছি নাকি?
আমি বুঝতে পারছি না আমি কি করব। তাই আমি দাড়িয়ে তার মুখে কাছে এগিয়ে গিয়ে তার গালে আলতো করে একটা চুমো দিলাম। আনিকা বলল, হুমমম, ভালই, তবে বেশি ভাল নয়। স্বার্থপর! আপনিতো আপনার ঠোটের টেস্ট টাই আমাকে নিতে দিলে না? বলেই সেও উঠে দাড়াল এবং আমার ঘাড়ের পেছনে দুহাত দিয়ে ধরে দু চোখ বন্ধ করে আমার কানের কাছে ফিসফিসিয়ে বলল, আমার ঠোটে একটা চুমু দিন না,দুলাভাই। তার মুখ থেকে এই কথা শুনে আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। আমিও তাকে জড়িয়ে ধরে তার ঠোঁটে চুমু খেতে লাগলাম।
মাই গড, তার ঠোট দুইটা কমলার চেরা। উষ্ণ আর রসে পূর্ণ। সেও পরে ভাল সাড়া দিল। তাই আমি মিনিটের মধ্যেই উত্তেজিত হয়ে গেলাম। ওদিকে পেন্টে ভিতরে আমার ধোন বাবাজীও ফুলে ফেপে ফুসফুস করছে। আমার হাত দুটি তার পিটে দৌড়াদৌড়ি করছে। আর তার হাত দুটো আমার মুখমন্ডলকে তার ঠোটে চেপে ধরে আছে। দুজনের চুমোয় শুধু চপ্ চপ্ আওয়াজ হচ্ছে। কিছুক্ষণ চুমাচুমি আর ঠোট চোষাচোষি করে দুজনেই প্রচন্ডভাবে উত্তেজিত হয়ে কেঁপে উঠলাম।
একে অপরকে আমরা পাগলের মত চুষছি সেই মুহুর্তে আনিকা আমার একটা হাত নিয়ে তার বুকের উপর জোরে চেপে ধরল। তাতেই আমি বুঝলাম সে আসলে মনে মনে কি চায়, এটাই আমার এগিয়ে যাওয়ার গ্রীন সিগনাল। আমি সাথে সাথে তার দুধগুলো পাগলের মতো টিপতে শুরু করে দিলাম। চুমোতে চুমোতে একসময় আমরা ফ্লোরে বসে পড়লাম এবং আনিকা আমার ধোনটা মোটি করে ধরে ফেলল।
আনিকা আমার ধোনটা দেখতে চাইল। আমি প্যান্ট আন্ডারওয়্যার খুলতেই আমার দাড়িয়ে কলাগাছ হয়ে থাকা ধোনটা দেখে সে বলল ওয়াও, কি সাইজ! সাথে সাথে নুয়ে ধোনটা মুখের মধ্যে নিয়ে চুষতে লাগল। আমি সুখের সপ্তম আকাশে নয় আরো অনেক উপরে চলে গেলাম এবং মনে মনে ভাবতে লাগলাম আমি আমার প্রিয় শালিকাটিকে চুদতে চলেছি। এমন কঠিন চুদা দেব শালীকে যেন সারাজীবন মনে রাখে।
কিছুক্ষণ আমার ধোনটা চুষার পর আমি তাকে থামিয়ে দিয়ে আবার তার সারা শরীরে চুমু খেতে লাগলাম। আমি তার স্কাটটা খুলার চেষ্টা করতেই সে দুই হাত উপরে তুলে আমাকে সুযোগ করে দিল। খুলে ফেললাম। সে এখন আমার সামনে সাদা রঙের একটা ব্রা পড়ে ফ্লোরে বসে আছে। তার দুধগুলো খুব বড় নয়, ছোটই বলা চলে তবে বেশ ডাবকা ডাবকা। অতঃপর আমি তার ব্রাটা খুলে ফেললাম, সেও আমার শার্টটা খুলে দিল এবং আমাকে খুব চেপে বুকের মধ্যে জড়িয়ে ধরল।
আনিকা আমার সারা শরীরে মাথা থেকে পায়ের আঙ্গুল পর্যমত্ম চুমোতে ভরিয়ে দিল এবং আমার ধোনটাও মুখে নিয়ে সুন্দর করে চোষে চোষে দিল। আমি তার টাউজারটা খুলতে চাইতে সে প্যান্টিসহ টাউজারটা পায়ের গোড়ালি পর্যমত্ম নিয়ে সেটা ছুড়ে ফেলে দিল। আমি তাকে নীচে শুইয়ে দিয়ে তার ল্যাংটা শরীরটার দিকে তাকিয়ে রইলাম। ল্যাংটা অবস্থায় আনিকাকে অসম্ভব সুন্দরী লাগছিল। তার ভোদার বালগুলো সুন্দর করে শেভ করা। আমি থাকে জিজ্ঞাসা করলাম, প্রতিদিনই বাল সেভ করে কিনা। সে বলল, আজ সকালে সে বালগুলো সেভ করেছে, কেবল মাত্র আমার জন্য।
সে আরো বলল, সে এই দিনটার জন্য অনেকদিন ধরেই অপেক্ষা করছিল। সে বলল যে, সে আমাকে এতোই ভালবাসে যতটুকু ভালবাসে একজন স্ত্রী একজন স্বামীকে। সে বলল, আমি যেন তাকে চুদতে লজ্জা না পাই, তাকে যেন তার বোনের (মানে আমার স্ত্রী) মত মনে করে চুদি। কারণ সে আমার অর্ধেক স্ত্রী। সে বলল, শালী তো আধা ঘরওয়ালী। তাই না দুলাভাই।
আমি চিমত্মা করলাম, তার ভালবাসার সম্মান রক্ষা করা উচিত। তাই আমি তার একটা দুধের বোটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম। চুষতে চুষতে আর নরম ভাবে চাটাচাটি করতে করতে অন্য হাত দিয়ে তার আরেকটি দুধকে টিপছিলাম। কিছুক্ষণ তার দুধগুলো নিয়ে খেলা করেই আমি একটা হাত তার ভোদায় রাখলাম। আসেত্ম আসেত্ম একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম ভোদার সরু রাসত্মায়। আমি তার মৃদু শীকার শুনলাম। ওক্ আঃ হ। সে আমার চুলগুলো শক্ত করে ধরে আছে। তার দুধের বোটাগুলো শক্ত হয়ে উঠেছে।
আনিকা আমাকে খুব মৃদু স্বরে জিজ্ঞাসা করল, দুলাভাই আপনি কি আমাকে কোন ওরাল সুখ দিতে পারেন না। আমার মনে পরল একটু আগেই শালিকা আমার ধোনটাকে চমকারভাবে চুষে দিয়েছে। তাই আমারও তার ইচ্ছাটা পরিপূর্ণ করা ছাড়া অন্য কোন উপায় নেই। তাই আমি নিচের দিকে এগুলোম। তার নাভীর চারপাশে কয়েকটা চুমু দিলাম। তারপর তার পা দুটো ফাক করে তার ভোদাটা চুষতে লাগলাম। কয়েক সেকেন্ডের মধ্যেই সে আঃ , উঃ করতে লাগল আর শরীর মোচরাতে লাগল। তার দুধগুলো টিপে দলিতমতিত করতে করতে আমার মুখটা তার মাংসল ভোদায় চেপে ধরে জিহবা দিয়ে চাটতে লাগলাম।
আমি বুঝতে পারছি, তার ভোদাটা সত্যি সত্যি ভিজে উঠছে আর তার শীকারের শব্দও আসেত্ম আসেত্ম বাড়ছে। আমি একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম ভোদায় আর ভোদার ঠোটগুলোকে মুখদিয়ে চুষতে লাগলাম। দারুন একটা গন্ধও আসছে আমার শালিকার ভোদা থেকে। আমি ভোদা চুষছি আঙ্গুল দিয়ে ভোদার ভেতরে নাড়াচারা করছি। এভাবে কিছুক্ষণ করার পরই আমার শালীকা আমার কোমরে তার দুইপা দিয়ে জড়িয়ে ধরে টেনে তার বুকের কাছে আনতে আনতে বলল, দুলাভাই এবার আমাকে চুদুন। আমি আসেত্ম আসেত্ম সাপের মত আমার শালীকার শরীরের নীচের দিক থেকে উপরের দিকে উঠতে লাগলাম। তার বাম দুধের বোটাটা চুষে দিতেই আমার শালীকা চিকার দিয়ে বলে উঠল, ‘‘ওই শালা খানকি চুদা, তোকে চুদতে বলছি আর তুই কিনা আমার দুধ খেতে এসেছিস। শালা তুই কি চাস আমি এখনই মরে যাই।’’ আমার আদুরে শালিকাটির মুখ থেকে কখনওআপনিছাড়া কিছু শুনিনি। এমন বিশ্রী কথা শুনে, আমারও উত্তেজনা বেড়ে গেল। আমিও বললাম, এই শালী খানকি, আমার অর্ধেক বউ, যখন চুদতে শুরু করব, তখন কিন্তু বাপ বাপ করবি, হ্য মনে থাকে যেন। আমার শালিকার মুখ থেকে আরো বিশ্রী উত্তর, আরে মাদারচোদ, চুদবি কিনা বল, তোর বালটা এখনি ঢুকা আমার ভিতরে।
তাই আমি উঠে তার দুই উরুর মাঝখানে বসে আমার ধোনটাকে তার ভোদার মুখে সেট করে আসেত্ম করে একটা চাপ দিলাম। আমার শালীকার ভোদায় এতই রস ছিল যে, দেখলাম আমার ধোন ঢুকতে কোন সমস্যাই হয়নি। একটা চাপে পচ করে পুরো ধোন হারিয়ে গেল। আমি তাকে প্রথমে আসেত্ম আসেত্ম ঠাপ মারতে লাগলাম। তারপর প্রতি ঠাপেই স্পীড বাড়তে লাগল। সেও শীকার করছে ঠিক শীকার বলা যায় না, কোকাচ্ছে। আর বলছে, ওঃ হহহহহ, আহহহহহ, ইয়াহহহ, আরও জোরে দুলাভাই। প্লিজ, আরো জোরে, ওহহহহ, আহহ, আরোও হহহ, দু লা ভা ইইইইই আরো জোরে। আওঃ আহঃ উঃ হহহহহহহহ। মা গো ওওওও বা বা গো রে গেলাম গো ও। পাঁচ মিনিট পরেই আমি বুঝতে পারলাম তার দেহে অন্যরকম নড়াচরা, দুমরে মুচরে যাচ্ছে তার দেহ। তার ভোদার ঠোটগুলোও আমার ধোনটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে। আমি বুঝলাম তার এখনি হয়ে যাবে। দপাস দপাস করে আরো কয়েকটা ঠাপ জোরে জোরে মারতেই আমার সাধের শালিকার যৌবন রস ছিরিক ছিরিক করে বেরিয়ে আমার ধোনটাকে নদীর মধ্যে ফেলে দিল। এই অবস্থা দেখে আমার ধোনটাও ফেটে যাওয়ার অবস্থা। তাই আনিকাকে বললাম, আমারও বেরিয়ে যাবে রে সোনা বোন। ধোনটা ওর ভোদা থেকে বের করার প্রস্ত্ততি নিতেই আনিকা ভাঙ্গা ভাঙ্গ স্বরে বলল, দুলাভা, আমি চাই তোমার মালটা আমার ভিতরে থেকেই আউট হউক। এখনও আরামটা শেষ হয়নি। এটা শুনে খুশিতে জোরে জোরে আরো কয়েকটা ঠাপ দিতেই আমার সারা শরীরে বিদ্যুশক্ খাওয়ার মতো একটা তরঙ্গ বয়ে গেল আর অমনি ফরফর করে সবটা মাল আনিকার ভোদায় ছেড়ে দিলাম। ওর ভোদাটা রসে পরিপূর্ণ হয়ে গেল। গলিয়ে কিছু নিচে ফ্লোরেও পড়ল।
আমরা উভয়ই ল্যাংটা হয়ে পড়ে রইলাম। কারো মুখে কোন কথা নেই। দুজনেই চাইছি আমাদের শেষ অনুভূতিটুকু দীর্ঘকক্ষণ ধরে রাখতে। আনিকাই প্রথম মুখ খুলে বলল,দুলাভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ, আমার জীবনের প্রথম চুদাটা আপনিই দিলেন এবং সেটা অসম্ভব সুখের চুদা। আমি তাকে জিজ্ঞাসা করলামতুমি কি এখনও ভার্জিন নাকি?’ সে বলল, ‘আমি এর আগে কারো সাথে চুদাচুদি করিনিএটাই তো জিজ্ঞাসা করছেন? কিন্তু আমি প্রতিদিনই আঙ্গুল দিয়ে খেছেছি, তাতে ভার্জিনিটি নষ্ট হয়েছে কি না জানি না। সে আমার দিকে ফিরে তাকাল এবং আমাকে জড়িয়ে ধরল। আমিও তাকে জড়িয়ে ধরে চুমো খেলাম।
তারপর আমি দেখলাম যে, আমাদের শালী-দুলাভাইয়ের এই অভিসার প্রায় আধ ঘন্টা হয়ে গেছে। আমার স্ত্রী এবং শ্বাশুড়ী যে কোন সময় মার্কেট থেকে এসে পড়বে। আমি আনিকাকে বললাম, আমাদের এখনই কাপড় চোপড় পড়তে হবে, কারণ যে কোন সময় তোমার বোন এসে পড়বে। আমি প্যান্টটা কোমর অবধি তুলতেই শুনলাম কলিং বেলটা বেজে উঠল।
আনিকা সেখানে আরও প্রায় ঘন্টা দুয়েক ছিল। আমরা সারাক্ষণ একে অপরকে চুমু খেয়েছি।
বিদায়ের আগে আমি তাকে বললাম, আমি যে তার ভেতরে মাল খসিয়েছি তাতে তো সে পোয়াতী হয়ে যেতে পারে। আমার এই কথা শুনে সে বেশ দুশ্চিমত্মায় পড়ে গেল। আমি তাকে আশ্বসত্ম করে বললাম দুশ্চিমত্মা করো না। আমি আগামীকাল তোমাদের বাসায় আসছি। তখন তোমাকে মার্কেটে নিয়ে গিয়ে জন্ম নিরোধক একটা ইনজেকশন দিয়ে নিয়ে আসব। সে আবার দুশ্চিমত্মায় পড়ে গেল, সে তার মাকে কি বলে মার্কেটে বেরুবে। আমি উপদেশ দিলাম, মাকে বলবে যে তোমার একটা প্রজেক্টের বই কেনা দরকার আর আমি তোমার সাথে যাচ্ছি সেই বইটা কিনে দেবার জন্য।
পরদিন আমি আমার শ্বশুরবাড়ী গেলাম এবং শালীকাকে আমার গাড়ীতে করে নিয়ে একটা ফার্মেসীতে গেলাম। সেখানে ওকে জন্মনিরোধক ইনজেকশন দিয়ে তার বইয়ের দোকান থেকে বইটা কিনে দিলাম। আসার পথে গাড়ীর মধ্যে ফেলেই তাকে আবার চুদলাম।
মামারা, আপনারা কি কিছু অনুমান করতে পারলেন, আমার এই শালিকাটি কি চুদনখোর মাগী না গভীর ভালবাসার দায়ে চুদিয়েছে। কারণ সে সেই শুক্রবারের পর যথেষ্ট সাড়া পেয়েছি তার কাছ থেকে। আমি এখন প্রায়ই তাকে চুদি। সর্বশেষ গতকাল দুপুরে। তার ফাস্ট ইয়ারের পরীক্ষা আগামীকাল থেকে। তাই গতকাল সে আমাকে প্রতিজ্ঞা করিয়েছে যে, আমি যেন তাকে প্রতিটি পরীক্ষার আগের দিন ভাল করে চুদে দেই। তাহলে সে টেনশন ফ্রি ভাবে পরীক্ষাটা দিতে পারবে। তাই আমি শহরে একটা বাসা ভাড়া নিলাম তার কলেজের অদুরেই। কারণ কোন হোটেলে উঠার চেয়ে এটাই সবচেয়ে সহজ নিরাপদ রাসত্মা। একটা খাট, বিছানা সামান্য আসবাবপত্র কিনলাম। আমি অফিস থেকে অর্ধদিনের ছুটি নিলাম। তাকে দুপুর আড়াইটার দিকে কলেজ থেকে নিয়ে এলাম আমার ভাড়া করা রুমে এবং সেদিক খুব আরাম করে স্বাধীনভাবে চুদে বললাম কাল যেন পরীক্ষা ভাল হয়

No comments:

Post a Comment