আমেরিকান ভাগ্নি চুদা



আমার বয়স বাইশঈদের দিন আমার কাজিনের বাসায় দেখা করতে গেলামকাজিনের একটা
১৮ বছরের মেয়ে আছে নাম লিজাখুব সুন্দরী আর অপূর্ব মেয়েফ্রেন্ডলি, স্মার্ট এবং
ভালো ছাত্রীএইচএসসি পাশ করে ইউএসএ যাবে এ সপ্তাহ পরঈদের দেখা আর তাকে
বিদায়-দুইটাই এক ট্রিপে সাড়বো ভাবছিলিজাকে ভাগ্নি হিসেবে দেখে আসছি বরাবর
কামনার চোখে দেখি নাইকিন্তু সেদিন তার প্রতি জানিনা কেন আকৃষ্ট হয়ে পড়লাম
সুন্দর লো কাট ব্লাউজের সঙ্গে শাড়ী পরেছেআর হালকা মেক আপ করেছে
আমাকে দেখে উৎসাহিত হয়ে বলল, জামি মামা এতো দেরি করে এলেআমি ভাবলাম তুমি
আর আসবে না
-
তোমাকে ঈদের দিন না দেখে থাকতে পারি? একটু দেরি হলেও না এসে পারবো না
বসে সবার সঙ্গে কথা বলতে লাগলামকিন্তু লিজার দুধের উপর থেকে চোখ সরাতে পারলাম
নাকিছুক্ষণ পর লিজার মা বললেন, জামি আমরা একটু বাইরে যাবোদুই ঘণ্টা পর আসবো
তুমি থাকোলিজার সঙ্গে কথা বলোআমরা আসলে যাবেও যেন একা না থাকেআজকাল
দিনকাল ভালো না
লিজা বলে উঠলো, মামা প্লিজ থাকো, আবার কবে দেখা হয় জানিনাশখ মিটিয়ে গল্প করবো
বাবা মা বের হয়ে যেতেই বলল, জামি মামা একটা কথা জিজ্ঞেস করতে পারি?

-
করো
-
নীলুর সঙ্গে দেখা হয়েছে?
নীলু একটা মেয়েযাকে আমি ৫ দিন আগে চুদেছিকিন্তু আমার জানা ছিলো না যে লিজা
তাকে চিনেবললাম, কোন নীলু?
হেসে বলল, ঢং করো নাজানো না কোন নীলু? কয়টা নীলুর সঙ্গে তোমার মাখামাখি শুনি?
বুঝলাম আমার ব্যপারটা সে জেনে গেছেবলল, নীলু আমার ফ্রেন্ডআমাদের মাঝে কোন
সিক্রেট নাই
-
সিক্রেট যদি না থাকে তাহলে তো সব জানো
আমাকে বললো, মামা আমি এখন এডাল্টবাচ্চা নইকাজেই এডাল্ট-এর মতো কথা বলো
আমার ব্রেইন তখন দ্রুত কাজ করা শুরু করলোবুঝলাম ভাগ্নি সেক্স নিয়ে কথা বলতে চায়
আমি ভাবলাম এই আমার চান্সগুলি মার মামা আর ভাগ্নিএখন কামনায় জাগ্রত দুই
নরনারী আমরা
-
বলো তাহলে এডাল্ট হিসেবে কি জানতে চাও?
-
তুমি কি ওকে বিয়ে করবে?
আমি বললাম, না
-
তাহলে ওকে কেন নিয়ে খেলছো?
-
খেলতে চাই বলে খেলছি
-
কেউ খেলতে চাইলেই খেলবে?
আমি বললাম, কেন খেলবো না
-
খেলাতে কি মজা পাও?
-
বারে, সেটাতো বলে বুঝাতে পারবো নাতুমি যখন এডাল্ট তুমি নিশ্চয় খেলেছো, তুমি
নিশ্চই জানো
আরো বললাম, নিলু কি বলেছে?
-
বলেছে তুমি নাকি এক্সপার্ট লাভারওকে খুব সেটিসফাই করো তুমিতুমি খুব ভালোওর
নুনু চুষো
আমার ধন তখন খাড়া হওয়া শুরু করে দিয়েছেভাগ্নির মুখে নুনু শব্দটা শুনে আর তার মুখে
সেক্সি এক্সপ্রেশন দেখে বুঝলাম ভাগ্নির চুদার রং জেগেছেবললাম, তোমার নুনু কেউ চুষে না?
-
তোমার মতো ভালো না, যদি নীলু ঠিক বলে থাকে
ততক্ষণে আমি তার হাত ধরেছি, আর সেও আমার হাত শক্ত করে ধরে নিয়েছেবললাম,
ভালো চোষা খেতে চাও নাকি? নীলু যে রকম পায়?
বললো, দাওনা চুষে ঈদের প্রেজেন্ট হিসাবেবলে উঠে হাত ধরে বেডরুমে নিয়ে গেল
দরজা বন্ধ করার আগেই আমি তাকে জড়িয়ে চুমু খেতে লাগলামলিজা খুব রেসপন্ড করলো
মুখের ভিতরে জিব ঢুকিয়ে দিলবুঝলাম, অভিজ্ঞতা আছেকাপড় খুলতে সময় লাগলো না
ল্যাংড়া আমের মতো দুইটা মাই নিপল খাড়া হয়া আছে, কাঁপছেআমার ধন আকাশের দিকে
তাকিয়ে আছেতার হাত আমার ধনটাকে জড়িয়ে নিলোআমার মাথা আসমানে উঠলোরক্ত
চড়ে গেল মাথায়ওর নিপল কামড়ে ধরলাম
-
মামা কামড়াও, ওহ আআহ, কি মজা এতোদিন কেনে আমাকে কামড়াও নাই, খালি নীলুকে
চুদেছ ও আমার মাথা বুকের মাঝে জড়িয়ে ধরলো, ঠেলে খাটে ফেলে দিলামআঙ্গুল
দিলাম নুনুতেরসে ভিঁজে গুদ টস টস করছেলম্বা বাল ভেঁজাকিন্তু ভিতরে আঙ্গুল দিতে
গিয়ে দেখলাম ভাগ্নি আমার ভার্জিনধন আরো টানটান করে উঠলোভার্জিন চুদবো কি
মজাওকে শুয়িয়ে দিয়ে দুধ থেকে চুমু খাওয়া শুরু করলাম আর নিচে যেতে লাগলামপেটে
নাভিতে আর পরে গুদে মুখ লাগাতেই আওয়াজ করে গোঙাতে লাগলোবললো, তোমার নুনুটা
আমার মুখের কাছে দাওআমার তো রসে তখন ডোবার অবস্থাসিক্সটি নাইন পজিশনে
গেলামও চুক চুক করে চুষতে লাগলো, আমিও চাটতে লাগলাম আমার ভাগ্নির গুদঅনেক গুদ
চুষেছি কিন্তু এটার মতো মজা পাই নাইমিষ্টি একটা গন্ধ আর স্বাদসব রস চেটে
খাচ্ছিকিন্তু শেষ হচ্ছেনাযত চুষি তত বের হয়আমার লিঙ্গের মাথা আলতো করে চেটে
দিলো ভাগ্নি তার জিভের ডগা দিয়েসারা শরীরে ইলেক্ট্রিসিটি চলতে লাগলো
আর যখন পারিনা, বললাম এখন ঢুকি? বললো, আসো আমার চোদনবাজ মামাচোদো তোমার
ভাগ্নিকেআমেরিকা যাবার আগে তার গুদ ভরে দাও তোমার রসে
ওপরে উঠে নুনু লাগালাম নুনুতেপ্রথম ঠাপে ঢুকলো না, ব্যথা পেলআমি সরে এলাম
বললো, না যাবে নানিজে তখন টেনে এনে আমার পাছায় চাপ মেরে ভিতরে ঢুকালোপট
করে একটা আওয়াজ হলো আর আমি জেন এক পিচ্ছিল গুহায় পড়ে গেলামটাইট গরম পিচ্ছিল
ভোদাপাঁচ মিনিটে মাল বের হয়ে গেল, হাপাতে লাগলামনুনু বের করে দেখি ভাগ্নির
নুনুতে রক্ত সেটা দেখে ও মহা খুশীবললো, যাক ভার্জিনিটা গেলআর রাখতে পারছিলাম
নাটাইম ছিলোনা বলে লম্বা একটা চুমু দিয়ে উঠলাম
সাতদিন পর ভেঁজা চোখে তাকে প্লেনে তুলে দিয়ে আসলাম

2 comments:

  1. Nice Story. Best of luck admin.
    If you want to download latest or hardcore sex video or incest sex video. then visit my blog.

    Visit http://sexzone18.blogspot.com/

    ReplyDelete