চুদানো পাগল খালা


ঘটনাটা আজ থেকে চার পাঁচ বছর আগের। আমি তখন ক্লাস নাইনে পড়ি।আমাদের বাড়িটা ছিলো ফ্লাটের। বেশী বড় ছিলোনা। আমাদের পরিবারে আমিমা আর বাবা থাকতাম। তবে আমার রুম ছিলো পাশের ফ্লাটের একটা রুমকারণ আমাদের ফ্লাটে ছিল দুইটা বেডরুম। তাই একটু রিলাক্সের জন্য আমি পাশের ফ্লাটের একটি রুমে থাকতাম। সেই ফ্লাটে ছিলো এক্সট্রা আরো দুইটা রুম।সেই রুম দুইটা ভাড়া দেয়া হতো।যাই হোকআসল কাহিনীতে আসি। আমার ছোটো খালা বিয়ে হয়ে যাওয়ার পর মুন্সিগঞ্জ থাকতো। তো হঠাৎ আমার খালু ইতালি চলে যাওয়ার পর আমার খালু আর ছোট খালা আমাদের বাড়ি চলে আসলোপাশের ফ্লাটে। মাস পর খালু চলে গেল ইতালি। খালা সারাদিন আমাদের ফ্লাটে সময় কাটাতো। খালার বয়স ২৩/২৪ হবে। খুব লম্বা ফিগার ” হবে। দেখতে খুব সেক্সি। একদম বাংলা ফিল্মের নায়িকা পপির মতো। কিন্তু অনেক ফর্সা। কিন্তু আমি কখনো খারাপ দৃষ্টিতে দেখতামনা। সারাদিন সময় পেলেই খালার সাথে গল্প করতামলুডু খেলতাম। খালাও খুব এনজয় করতো আমার সঙ্গ। যাই হোকআমার খালার ফ্লাটে শুধু একটা টয়লেট কাম বাথরুম আছিলো। আমার রুম আর খালার রুমের মাঝের পার্টিশনের দরজাটা দুই পাশ দিয়ে ছিটিকিনি দিয়ে লাগানো ছিলকিন্তু দরজাটা একটু ফাঁকা হয়ে গিয়েছিল। এক রুম থেকে অন্য রুমে কি হচ্ছে স্পষ্ট দেখা যেত। এবার মূল ঘটনায় আসি।একদিন রাতে ইলেক্ট্রিসিটি ছিলো না। আমি হিসুকরার জন্য টয়লেটে গেলাম।কিন্তু হঠাৎ দেখিখালা টয়লেটের দরজা খুলে অন্ধকারের মধ্যে পাছার কাপড় তুলে হিসু করছে।সাথে ফসফস করে শব্দ হচ্ছে।শব্দ শুনে আমি খুব একসাইটেড হয়ে গেলাম। আমার তখন উঠতি বয়স। সেক্স সম্পর্কে ভাল বুঝি না।কিন্তু অন্ধকারের মধ্যে খালার সুন্দর ফরসা পাছা দেখে আমার খুব ভালো লাগলো।যাই হোক আমি টয়লেট থেকে একটু সরে আসলাম।খালা বের হয়ে আমাকে দেখে বললোকিরে মুতবিআমি বললামহ্যাঁ মুতবো।এই বলে খালা চলে গেল। আমি ঘরে এসে শুধু খালার ফরসা পাছার কথা ভাবতে থাকলাম। আবার ভাবলাম ... আপন খালাধুর ছাইকি আজেবাজে চিন্তা করি। কিন্তু মন তো মানে না।আমি অনেকক্ষণ শুধু খালার পাছার কথা চিন্তা করলাম।কিছুক্ষণ পর ইলেক্ট্রিসিটি চলে আসলো। আমি আবার খালাকে দেখার জন্য আমাদের পার্টিশনের দরজা দিয়ে উকি দিলাম।দেখি খালা শুয়ে টিভি দেখছেন আর পা নাচাচ্ছেন।খালার বুকের কাপড় সরে গিয়েছে। খাটে শুয়ে থাকাতে দুধ দুইটা একটু দেখা যাচ্ছে। আমি আরো হর্নি হয়ে গেলাম।আমার রুমের লাইট নিভিয়ে দিয়ে দরজায়
 উকি দিয়ে খালার দুধ দেখতে লাগলাম।খুব ভালো লাগতে থাকলো।এইভাবে রাত১২টা বেজে গেল। খালা দেখি আবার টয়লেটের দিকে যাচ্ছে। আমার রুমের দক্ষিণ দিকের জানালাটা ছিল টয়লেট বরাবর। আমি জানালার একটা পার্ট একটু খুলে দিয়ে তাড়াতাড়ি উকি দিলাম। দেখি খালা এবার টয়লেটের লাইট জ্বালিয়ে দরজা খুলে রেখেই পাছার কাপড় তুলে সাইড হয়ে পি করতে বসলো।লাইটের আলোতে খালার পি স্পষ্ট দেখা যাচ্ছিল। কারণ সাইড হয়ে পি কর তেবসে ছিল।খালার সেক্সি পাউরু স্পষ্ট দেখতে পেয়ে আমার ল্যাওড়া ... প্লাটিনামের মতো শক্ত হয়ে গেল। সাথে পির ফস ঢস শব্দ আমাকে পাগল করে দিল। এখানে বলে রাখি খালা কিন্তু কমোডে পি করতো নাকরতো বাথরুমের ফ্লোরে। যাই হোকসারারাত শুধু খালার কথা ভেবে ভেবে কাটিয়ে দিলাম। সকালে উঠে আবার স্কুলে চলে গেলাম। এইভাবে চলতে থাকলো আমার উকি মেরে খালার শরীর দেখার পালা। খালার সামনে আসলেই আমি একটু অন্যরকম হয়ে যেতাম। কিন্তু খালা বিন্দুমাত্র কিছু বুঝতে পারতো না।যাই হোক কিছুদিন পরস্কুলে ক্লাস টেনের টেস্ট পরীক্ষার জন্য স্কুল একমাসের জন্য বন্ধ হয়ে গেল।আমি সারাদিন বাড়িতে বসে বসে শুধু খালাকে ফলো করতে থাকলাম আর দিনে /৪বার খেচতে থাকলাম।মাঝে মাঝে /৬বার খেচতাম। একদিন সকালে দেখি খালা বাথরুমে কাপড় ধুচ্ছেন। কাপড় হাটুর উপর তুলে বসে বসে কাপড় কাঁচছেন আর বুকের কাপড় একদম সরে গিয়েছে। খালার হাটুর ভাঁজ দেখে আমার সোনা লাফিয়ে উঠলো। কি সেক্সি ভাঁজ আর কি বড় বড় দুধ। মনে হচ্ছিল গিয়ে একটু টিপে আসি। আমি জানালা ফাক দিয়ে অনেকক্ষণ দেখতে থাকলাম।কিছুক্ষণ পর খালা কাপড় ধোয়া শেষ করে ... শুকানোর জন্য বাড়ির ছাদে নিয়ে গেলেন। আবার বাথরুমে চলেআসলেন। খালা জানতেন না যে আমি বাড়িতে। তাই সে বাথরুমের দরজা খোলা রেখেই গোসল শুরু করলেন।আমি আমার ধোনটা শক্ত করে ধরে পুরো ঘটনাটা দেখার জন্য প্রিপারেশন নিলাম। খালা প্রথমে শাড়িটা খুলে ফেললো। তারপর শাড়িটা বালতিতে ভিজিয়ে রাখলো। খালা শুধু  ব্লাউজ আর পেটিকোট পরা। পেটিকোট একদম নাভির /ইঞ্চি নিচে। উফফফফ কি যে সেক্সি লাগছিলো খালার নাভিটা দেখতে সে কথা আমি আপনাদের বুঝাতে পারবোনা। খালা কোনো ব্রা ইউজ করেনা। খুব সুন্দর দুধ ছিলো। কাপড় ধোয়ার সময় উপর হয়ে যখন কাপড় ঘষছিলো তখন দুধ দুইটা স্পষ্ট দেখা যাচ্ছিল। উফফফ হোয়াট সিনারি। আমার খুব কষ্ট হচ্ছিল ..... দেখে ..... অনেক কষ্ট ক রেসব দেখতে থাকলাম। এরপর খালা ব্লাউজ খুলে ফেললো।আর দুইটা বড় বড় ইয়াম্মি ইয়াম্মি দুধ বের হয়ে আসলো। কি যেসুন্দর দুধ।আমার শুধু খেতে ইচ্ছা করছিল। খালা তার ব্লাউজে সাবান মেখে শরীর ঘষা শুরু করলো।উফ কি সেক্সি সিনারি। হাত তুলে শরীর ঘষছে... আর দুধ দুইটা ওঠানামা করছে। কিছুক্ষণ পর খালা তার পেটিকোটের দড়ি খুলে লুজ করে নিলো। কিন্তু একটু পর পেটিকোটটা পুরাপুরি নিচে পড়ে গেল।খালা সেটা তুলতে মোটেও চেষ্টা করলোনা। পা দুইটা ফাক করে আমার জানালার দিকে ফিরে তার ভোদা ঘষতে শুরু করলো।এই প্রথম আমি বড়ো মেয়েদের লাইভ ভোদা দেখলাম। আবার পিছ নফিরে পাছা ঘষা শুরু করলো। ওফফ কিযে লাগছিলো আমার। তারপর খালা আবার পেটিকোটটা তুলে কোমড়ের ওপর নিয়ে পানিঢালা শুরু করলো। ঘুরে ঘুরে পানিঢাল ছিলো। তারপর টাওয়েল নিয়ে শরীর মুছা শুরু করলো। হঠাৎ পেটিকোট খুলে একদম ন্যাংটা হয়ে ভোদা আর পাছা মুছা শুরু করলো। আমি ভোদার ফোলা জায়গাটা স্পষ্ট দেখতে পেলাম আর নিচের ভোদার মুখটা দেখতে পেলাম। তারপর আস্তে আস্তে খালা পেটিকোটশাড়িব্লাউজ পড়ে বেড়িয়ে গেল। আমি অলরেডি দুইবার খেচা দিয়ে ফেলছি।

রাত আটটার দিকে খালা আমাকে তার রুমে ডাক দিলেন। বললেনকিরে লুডু খেলবিআমি বললাম হ্যাঁ।ব্যাস লুডু খেলতে বসে গেলাম। প্রচণ্ড গরম পড়েছিল তখন। আমি সুযোগ পেলেই খালার শরীরের দিকে তাকিয়ে থাকি। মাঝে মাঝে খালার বুকের কাপড় সরে যায়।আমি সেই সুযোগ মিস করি না।একটু পর খালা শুয়ে লুডু খেলতে থাকে। আবারও সেই দুধ আমি দেখতে থাকি তবে এবার খুব কাছ থেকে।আমার শুধু বার বার দুধ টিপতে ইচ্ছে করছিল। বাট নো ওয়ে। খালা কিন্তু এইসব একেবারে কেয়ার করছিলো না।আমি তার দুধের দিকে মাঝে মাঝে তাকাচ্ছি ওনি টোটালি কিছু মনে করছেনা। কিছুক্ষণ পর আমার প্রচণ্ড মুতে ধরলোবললামখালা মুতে আসিখালা বললো আমিও যাবো। চল একসাথে যাই।আমরা একসাথে টয়লেটে গেলাম।খালা আমাকে বললো তুই কমোডে বস আমি ফ্লোরে বসি। আমি খালার পেছন ফিরে আস্তে আস্তে মুতা শুরু করলাম। খালা শোশো শব্দ করে ফসফস করে মুততে শুরু করলো। আমি একটু পেছন ফিরে তাকালাম।দেখি খালাও আমার দিকে তাকিয়ে আছেন।আমাকে দেখে হাসছেন। পুরো টয়লেট খালার মুতার শোশো শব্দে ভরে গেছে।আমি খালার পাছাটা স্পষ্ট দেখতে পেলাম আর আমার ধোনটা ধরে দুইটা খেচা দিলাম। মুতা শেষ করে দাঁড়ালাম। খালা আমাকে দেখে হাসলেনউনি বুঝতে পারলেন উনার মুতের শব্দ আমি পেয়েছি।তিনি আমার গালে বাহাত দিয়ে একটা চিমটি দিলে। বললেনকিরে আবার পেছনে তাকালি কেনআমিহাসলাম। উনার বা হাতের স্পর্শ পেয়ে আমার খুব প্রাউড ফিল হলো। কারণ এই মাত্র উনি বাহাত দিয়ে উনার ভোদা ছুঁয়েছেন। তারপর আবার উনার ঘরে গিয়ে লুডু খেলতে শুরু করলাম। রাত ১১টার দিকে খেলা শেষ করে আমি আমার রুমে চলে এলাম। তারপর রুমের লাইট নিভিয়ে দিয়ে দরজার ফাঁক দিয়ে খালাকে দেখতে লাগলাম আর খিচতে থাকলাম।উহ কিসুখ পেলাম খিচেআজকে খালার সাথে একসাথে মুতেছি। খালার পাছা সামনে থেকে দেখেছি ... এই ভেবে।

এভাবে অনেকদিন কেটে গেলো। আমি সব সময় খালাকে ফলো করতাম। কখনো দরজার ফাকদিয়েকখনো বাথরুমে কাপড় ধোয়ার সময়।একদিন ঠিক করলামএইভাবে আর না।খালাকে আমার যে করেই হোক চুদতে হবে। কিন্তু কিভাবে!!! খালাতো আমাকে কোনো চান্স দেয় না।কখন আমার এক ফ্রেন্ডনাম শাহআলমওর সাথে আড্ডা দিচ্ছিলাম। ওই ব্যাটা অল্প বয়সেই অনেক মেয়েকে চুদেছে।রিসেন্টলি এক গার্লফেন্ডকে চোদার স্টোরি শুনাচ্ছিল।  বললোমেয়েদের জোর করে ধরে বসলেই কিছু করার থাকেনা। নাকি জো রকরে ওর গার্ল ফ্রেন্ডকে ধরে ভোদা চাটা শুরুকরছিল আর ওর গার্লফ্রেন্ড নাকি কিছুবলেনি। প্রথমে ধাক্কা দিয়েছিল কিন্তু ভোদাচাটার পর নাকি মেয়ে পাগল হয়ে গিয়েছিল .... আমি ওর প্ল্যানটা মাথায় নিলাম। বুঝলামখালাকেও একদিন আমার এভাবে ধরতে হবে.....

সেদিন ছিলো শুক্রবার। আব্বা বাড়িতে। মা  যথারীতি বাড়িতে। বেলা ৩টা বাজে। আমি দরজা দিয়ে উকি মেরে খালাকে দেখছি।খালা ঘুমাচ্ছেন। উনার কাপড় একদম পায়ের উপর ওঠে গেছে। বুকের কাপড়ও একদম সরে গেছে ।আমি সাহস করে ওনার রুমের কাছে গিয়ে দরজা ধাক্কা দিলাম।দেখি দরজা লক করা না। আমি আস্তে আস্তে এক পা দুই পা করে ঘরে ঢুকে গেলাম।আস্তে করে খাটের পাশে বসে গেলাম।দিখি আমার সামনে খালার নগ্ন শরীর। বড় বড় দুইটা দুধ.... আকাশের দিকে তাক করানো। আ মিনিচে গিয় আস্তে করে খালার পেটিকোটটা হালকা করে একটু একটু করে তুলতে থাকলাম। আমার হার্টবিট অনেক বেড়ে গেছে।মনে হচ্ছে হার্টটা একলাফ দিয়ে বেড়িয়ে যাবে। বাট কন্ট্রোল করলাম। আস্তে আস্তে একেবারে ভোদা পর্যন্ত তুলে ফেললাম। ওফফফফ কি সুন্দর ফোলা একটা ভোদা দেখে আমার খুব সাক করতে ইচ্ছা করলোআমি নাক দিয়ে একটু ঘ্রান নিলাম। উফফফফ হোয়াট আ স্মেলহালকা মুতের গন্ধ।আমাকে একদম পাগল করে দিলো। আমি আস্তে করে একটা চুমু খেলাম ভোদার ওপর। খালা কোনো টের পেল না।হাত দিয়ে একটু ষ্পর্শ করলামছোট ছোট বালে ভরা ভোদা।তারপর আমি সামনে এডভান্স হলাম। আমার নজর খালার দুধের দিকে গেল আমি হাত দিয়ে আস্তে আস্তে চাপ দিলাম দুধের ওপর। আমার হার্টবিট তখন এতো বেড়ে গেছে যে আমার শরীর দিয়ে ঘাম বের হচ্ছে। /বার খালার দুধে চাপ দিলাম। উফফফ কি নরম দুধ। চাপদিলে আবার স্প্রিং-এর মতো জাম্প করে। এইবার আমার দৃষ্টি গেল খালার ঠোটের দিকে।আমি জিহবা বের করে খালার ঠোটে একটা চাটা দিলাম। আমার সেক্স আরো বেড়ে গেল আরো বেশী করে চাটা শুরু করলাম। সাথে দুধ টিপতে শুরু করলাম। ইচ্ছা করছিল.... খালাকে এখনই চুদে ফেলি। কিন্তুহঠাৎ খালা চিকার দিয়ে উঠলোবললোউহহু  কে কে। আমি এক দৌড় দিয়ে রুম থেকে পালিয়ে সোজা বাড়ির ছাদে চলে গেলাম। আর ভয়ে আমার বুক কাপতে শুরু করলো।আর ভাবছি আব্বা আম্মাকে বুঝি জানিয়ে দেবে। যেই ভাবা সেই কাজমিনিটের মধ্যে আব্বা আমাকে ডাক দিলেন। জিজ্ঞাস করলেন তুই কি তোর খালার ঘরে গিয়েছিলিআমি না বলতে পারলাম না। বললামহ্যাঁ গিয়েছিলাম।পাশে খালাবললোওহ আমি ভাবলাম কে না কেকেন গিয়েছিলিআমি বললাম আমার কম্পিউটারের একটা স্ক্রু হঠাৎ দরজার নিচ দিয়ে খালার ঘরে চলে গিয়েছিলতাই স্ক্রু টা আনতে গিয়েছিলাম।আব্বা ও আম্মা হাসতে হাসতে খালাকে বললোএতো সামান্য ঘটনার জন্য এতো চেচামেচিখালাও হাসলো।

খালা রাতে আমাকে ডাক দিলেন লুডু খেলার জন্য।এক সময় জিজ্ঞাস করলেন সত্যিকরে বলতো তুই কেন আমার ঘরে এসেছিলিআমিব ললামসত্যি স্ক্রুর জন্য এসেছিলামদেখি তুমি ঘুমাচ্ছোকিন্তু তোমার ঘরে ঢোকার সাহস পাচ্ছিলাম নাকিন্তু খুব দরকার ছিল স্ক্রু টার তাই ঢুকে ছিলামতুমি সত্যি ঘুমাচ্ছিলে নাকি তাই শিউর হওয়ার জন্য তোমার গালে একটু হাত দিয়েছিলামকিন্তু তুমি চিকার করাতে আমি ভয় পেয়ে গিয়েছিলাম। শুনে খালা সে কি যে হাসি... উনি অনেক হাসলেন আমি বুঝলাম খালা ঘটনাটা টের পায় নি আমি আবারও খালার সাথে আগের মতো বিহেভ করতে থাকলাম।

তারপর দিনদুপুর বেলা খালা বাথরুমে গেলেন গোসল করতে কিন্তু দরজা বন্ধ করে দিলেন আমি তো পাগল হয়ে গেলাম।যে করেই হোক আমাকে খালার গোসল দেখতে হবে।আমি আমার রুম থেকে বের হয়ে বাথরুমের ডান দিকের ওপর ছোট ভেন্টিলেটর দিয়ে ঝুলে ঝুলে উকিমারা শুরু করলামখুব কষ্ট হচ্ছিল।কিন্তু আমাকে তো দেখতে হবে।দেখি খুব রিস্কি পজিশন।যে কোন সময় ধরা পড়ে যেতে পারি। কিন্তু কোনো পরোয়া না করলাম না। আজকে দেখলাম নতুন জিনিসখালা পুরা ন্যাংটা হয়ে ব্লেড দিয়ে বাল ফেলছেন। আমি খুব এনজয় করতে থাকলাম। খালা একহাত দিয়ে ভোদা টেনে ধরে অন্য হাত দিয়ে ব্লেড দিয়ে বাল ফেলছেন। ওহ হোয়াট আ লাভলি সিনারি। হঠাৎ আমি ধরা খেয়ে গেলাম। খালা আমাকে দেখে ফেললেন। চিকার করে বললেনসুমনতুই ওখানে কি করিসআমি ভয়ে পালিয়ে গেলাম।

কিন্তু এবার খালা আম্মার কাছে বিচার দিলেন না।আমার সাথে সারা দিন কোনো কথা বললেন না।তার দুইদিন পর আব্বা আর আম্মা চলে গেলেন গ্রামের বাড়িতে দুইদিনের জন্য।আমাকে বলে গেলেন খালা সসাথে খেতে।আর ওনাদের ফ্লাটে থাকতে।আমি বললাম ঠিক আছে।

রাতে বাড়ি একদম ফাঁকা।আমি আর খালা। আমার কেমন কেমন জানি লাগছে। মাথা একদম খারাপ হয়ে গেছে। খালা আমাকে খেতে ডাকলেন তার ঘরে। আমি মাথা নিচু করে খেতে গেলাম। খাওয়া শুরু করলাম। খালা খাওয়া শুরু করলো।কিন্তু কিছু বললো না।খাওয়া শেষ করলাম। তারপর খালা আমা কেজিজ্ঞেস করলেনসত্যি করেবলকেন তুই বাথরুমে উকি দিয়েছিলিআমি কোনো উত্তর দিলাম না। খালা আমাকে আবার জিজ্ঞেস করলে। আমি বললামতোমার শরীর দেখার জন্য।আমার মাথা ঠিক ছিল না। মাথার মধ্যে বন্ধুশাহ আলমের প্ল্যান খেলছিল।আজকে খালাকে জোর করে হলেও ধরবো।আজ হবে শেষ বোঝা পড়া।খালা আমার উত্তর শুনে বললোহারামজাদাইতরবদমাইশ... এতো অল্প বয়সে ইতরামি শিখছসতোর আম্মা আসুক সব কিছু বিচার দিবো। এই কথা শুনে আমি আমার চরম মুর্হুতে পৌছে গেলাম। কোনো কিছুর পরোয়ানা করে খালাকে জড়িয়ে ধরে খাটেরওপর ফেলেদিলাম জোরকরে। খালারঠোটে বুকেঘাড়ে চুমুখেতে থাকলামখালা উহউহ ছাড়ছাড় হারামজাদাবলে চিকার দিতে লাগলো আমি জোর করে খারার কাপড় তুলে ডাইরেক্ট ভোদার মধ্যে মুখ দিয়ে জিহবা দিয়ে ভোদা চাটা শুরু করলাম খালা উঠে গিয়ে আমাকে কুত্তার বাচ্চা বলে একটা খাড়া লাত্থি দিলেন পরপর তিনটা লাত্থি দিলেন শুয়োরের বাচ্চা তর এতো বড় সাহস তুই আজকে আমার শরীরে হাত দিয়েছিসআইজকা তোর হাড্ডি গুড্ডি ভাইঙ্গা ফালামু বলতে বলতে আমাকে আরো দুইটা চরআর লাত্থি দিয়ে ঘর থেকে বের করে দিতে লাগলেন বললেন বের হ হারামজাদা বের ইতরের গুষ্ঠি লাজ লজ্জা নাই কুত্তার বাচ্চা বের ....

আমি সব কিছু কেয়ার না করে ফাইনাল এটেম্পট নিলামডাইরেক্ট আমার লুঙ্গি খুলে ফেলে খালাকে ধর্ষণ করার এটেম্পট নিলাম। কোনো কথা নাবলে খালা কেজড়িয়ে ধরে খাটে ফেলে দিয়ে দুধ টিপতে আর মুখে ঠোটে ঘারে চুমু আর চাটতে শুরু করলাম নন স্টপ একশন খালার দুধ টিপতে টিপতে ব্লাউজ থেকে বের করে ননস্টপ চুষতে শুরু করলাম উমমম উমমম উমমম করে আমি শুধু চুষতে আর চুষতে থাকলাম খালা আমাকে বার বার সরাতে চেষ্টা করলো কিন্তু পারছিলো না আমি এখন খুব হরনি হয়ে গেছি আমি বললাম চুতমারানি আজকে তোকে চুদবোই চুদবো আমার অনেক দিনের শখ প্লিজ খালা আমাকে ১০মিনিট সময় দাও আমি আর জীবনে ও তোমাকে ডিসটার্ব করবো নাশুধু একবার... প্লিজ একবা বলতে বলতে আমি খালার নাভীর কাছে গিয়ে জিব ঢুকিয়ে দিয়ে চাটা শুরু করলাম আর এক হাত দিয়ে কাপড় তুলে ভোদার ওপর তুলে ফেললাম তারপর ডাইরেক্ট দুই হাত দিয়ে ভোদা ফাক করে জিব ঢুকিয়ে দিয়ে লম্বা একটা চাটা দিলাম খালা দেখি একদম চুপ হয়ে গেছে। দুই হাত দিয়ে আমার পিঠে খামচি দিয়ে ধরে আছেন অলরেডি নখ বসিয়ে দিছেন।আমি কোন কথা নাবলে ননস্টপ ভোদা চাটতে থাকলাম একেবারে একটা আঙ্গুল ঢুকিয়ে ফিঙ্গারিং স্টাইলে সাক করছি আর খালার ভোদার রস খাচ্ছি.... খালা নিজের অজান্তেই উহ আহ মাগো ছাড় সুমন ছাড় আহ কি করস ... এসব বলছেন। আমি সুযোগ বুঝে হরদম ভোদা চেটে যাচ্ছিসাথে ফিঙ্গারিং করছি হঠাৎ দেখি খালা পি করে দিলেন আমার মুখের মধ্যে বাট নো অরগাজম বিলিভ মি ইটস পি আমি হা করে পি খেয়ে ফেললাম আর ননস্টপ চাটতে থাকলাম আমি এইবার আমার ফাইনাল ডেস্টিনেশনের জন্য তৈরি হলাম ধোনের মাথায় একটু থুতু দিয়ে আমার সাড়ে ছয় ইঞ্চি ল্যাওড়াটা ডাইরেক্ট খালার ভোদার ভিতর এক ঠাপে ঢুকিয়ে দিলাম এতো জোরে ঢুকালাম যেখালা বসো পড়লেনমাগো বলে উফফ কি ফিলিংস আমি এই প্রথম কোন মেয়ের ভোদায় ল্যাওড়া ঢুকালাম কি ভীষণ গরম আর ভোদার কি কামড়!!! মনে হচ্ছে আমার ল্যাওড়া গিলে ফেলবেছাড়তে চাইছে না ভোদার ঠোট দিয়ে ল্যাওড়া আটকিয়ে রেখেছে।আমি জোর করে খালাকে শুয়িয়ে রাম চোদন দি তেথাকলাম। খালা আরাম পাওয়া শুরু করলোউহ আহ সুমন কুত্তার বাচ্চা আরো জোরে দে উহ মাগো হারামজাদা আরো জোরে দিতে পারসনা!!! আরো জোরে .... আরো জোরে ... বলতে বলেত আমাকে দুই হাত দিয়ে তার বুকের সাথে ঘষতে থাকলেন আর নিচ থেকে ঠাপ দিতে থাকলেন আমি খালার দুধ উমমম উমমম করে চুষতে লাগলামখালা নিজের জিব বের করে নিজের ঠোট চাটছেন আমিও খালার জিবটা আমার জিব দিয়ে চাটতে শুরু করলামখালা আমার জিবটা তার মুখের ভিতর নিয়ে চুষতে থাকলেন আর বলতে লাগলেন সুমন.... আরো জোরে জোরে চোদ.... আরো জোরে.... অনেক দিন হলো চুদা খাইনা .... আমি বললামকেন খালা তুমিনা আম্মাকে বলে দিবেখালা বললো বেশী কথা বলিস না... না চুদলে তোর আম্মাকে বলে দিবো... আরো জোরে জোরে দে... আরো জোরে... উহহহহ আহহহ চোদ ... আরো জোরে চোদ ..... আমি বললামপ্রতিদিন দিতে হবেখালা বললো দিনে দশবার চুদবি এখন কথানা বলে জোরে জোরে চোদ .... এইবলে খালা ঘুরে বসে আমাকে নিচে ফেলে আমার ধোনটা ধরে বসে পড়লো... উফফফফ কি ফিলিংসখালা পাগলের মতো আমাকে রাম ঠাপ দিতে লাগলো... ঘুরিয়ে ঘুরিয়ে আমাকে চুদতে লাগলো... আমার দুধ দুইটা খামচেধরে ... বসে বসে চোখ বন্ধ করে চুদতে থাকলো...... কিছুক্ষণ পরআমার মাথা ধরে ওনার ভোদা আমার মুখে চেপে ধরলেনবুঝলাম খালার মাল বের হচ্ছে খালা আহ উহউহ চাট চাট বেশী করে চাট বলে আমার মুখে তার ভোদা ঘষতে থাকলেন তারপর পাশে শুয়ে পড়লেন কিন্তু আমি বসে রইলাম না খালার পা দুইটা আমার কাধের উপর তুলে দিয়ে ধোনটা ঢুকিয়ে দিয়ে রাম ঠাপ শুরু করলাম যত জোরে পারা যায় খালাকে চুদতে থাকলাম আমার মাল প্রায় আসি আসি ভাব আমি কিছুনা বুঝার আগে চিরিক চিরিক করে মাল খালার ভোদার ভেতর ফেলে দিলাম উফ কি সুখ কিশান্তি খালা পাগল হেয়ে তার দুইপা দিয়ে আমার কোমড় জড়িয়ে ধরে রেখেছেন মনে হচ্ছে উনি উনার ভোদার ঠোট দিয়ে আমার ধোন থেকে মাল শুষে নিচ্ছেন আমি একটু ভয় পেয়ে গেলাম আবার বাচ্চা হয়ো যায় নাকি।খালা বললো এক সপ্তাহ পরে তার মাসিক হবে চিন্তার কিছু নাই আমি খালার দিকে চেয়ে একটু হাসলাম জিজ্ঞাস করলাম খালা কিছু বলবাউনি বললেনহারাম জাদা যা করার তো কইরাই ফালাইছসএখন মানুষেরে জানাইলেতো আমার সর্বনাশ হইবো। আমি বললামঠিক আছেআমি কিন্তু প্রতিদিন তোমাকে চুদবো। খালা বললো প্রতিদিন ভালো লাগবেনা। / দিনপর পর চুদলে ভালো লাগবে। আমি বললাম ঠিক আছে। তারপর খালা বললোচল বাথরুম থেকে ফ্রেশ হয়ে আসি।তারপর বাথরুমে গিয়ে খালাকে বললামখালা তুমি তো আমার মুখে মুতে দিয়েছো তখনআমি সেই মুত খেয়ে ফেলেছিখালা বললো হ্যা দিয়েছিসহ্য করতে পারি নাই তাই দিয়েছি আমি বললাম এখন আমার ধোনের উপর মুতোখালা বললো ঠিক আছেএকহাত দিয়ে আমার ধোনটা ধরে খালা দাড়িয়ে দাড়িয়ে আমার ধোনের উপর মুততে থাকলেন উফ হোয়াট এ ফিলিং খালার গরম গরম মুত আমাকে আবারো পাগল করে দিলো আমি সহ্য করতে না পেড়ে দাড়িয়ে থাকা অবস্থায় আবারো খালাকে ধরে চুদতে থাকলামখালাও দাড়িয়ে দাড়িয়ে চোদার সুখ নিতে থাকলো বললো উফফআহহ উহহউফফফ দাড়িয়ে দাড়িয়ে চোদা খেতে তো খুব আরাম লাগে দেদে আরো জোরে জোরে দে উফআহ আরো দে আরো উফ উফ... তারপর আমি খালাকে বাথরুমে শুয়িয়ে দিয়ে চুদতে থাকলাম ... শাওয়ার ছেড়ে দিয়ে ভিজে ভিজে চুদতে থাকলামতারপর আবার খালার ভোদার ভিতর আমার মাল ছেড়ে দিলাম খালা আমার মালের স্পর্শ পেয়ে খুব আরাম ফিল করলো তারপর কিছুক্ষণ আমরা শুয়ের ইলাম। আমি উছে বসে খালার ভোদাটা ফাক করে ভালো করে দেখতে থাকলাম খালা আমাকে জিজ্ঞেস করলো কি দেখছিসআমি বললাম কি সুন্দর তোমার ভোদাবলে আরো কিছুক্ষণ চেটে দিলাম। খালা উঠে বসে আমার ধোনটা ধরে ভালোক রে দেখতে থাকলো। আমার খুব ইচ্ছাক রছিল খালাকে দিয়ে একটু সাক করাই কিন্তু সাহস হলো না।খালা আমাকে বললো বাহ বেশ বড় তোর ধোনটা আরাম দিতে পারস বড় ধন দেখেই চুদতে দিয়েছি না হলে দিতাম না বলে সাথে সাথে ধোনটা খালা মুখে পুরে নিলো উহ কিযে সুখ ... পাগলের মতো খালা আমার ধোন সাক করলো আমি খালাকে জিজ্ঞেস করলাম তুমি কোথা থেকে ধোন সাক করা শিখেছোখালা বললো থ্রি একস দেখেতোর খালুর সাথে অনেক দেখেছি। আমি বললামআমিও অনেক থিএকস দেখি। অনেকদিন ধরে তোমাকে চোদা শখখালা বললো ঠিক আছে কিন্তু সাবধান কাউকে কখনো বলিসনা কিন্তু তাহলে কিন্তু সর্বনাশ হয়ে যাবে। আমি বললাম মাথা খারাপ। সেই থেকে খালাকে আমার চোদা শুরুআজ পাঁচ বছর পরও খালাকে চুদি। ৩দিন আগেও চুদেছিঅলরেডি খালার একটা ছেলে হয়ে গেছেখালুও এরম ধ্যেতিনবার দেশেএ সে গেছেন।খালা এখনো আমাদের বাড়িতেই ভাড়া থাকেন।আমি সুযোগ পেলে খালাকে চুদি। খালাও আমাকে মাঝে মাঝে চোদার জন্য পাগল হয়ে যান


No comments:

Post a Comment