মায়ের অজান্তে দিদিকে চুদা


আমি আমার স্কুলের পড়াশোনা শেষ করে কলেজ যেতে লাগলামকলেজে কিছু মেয়েবন্ধু হয়ে গেলদু একটা মেয়েবন্ধুর সঙ্গে আমি এক দু বার চোদাচুদির আনন্দ নিতে লাগলামআমি যখনি কোন মেয়েবন্ধুকে চুদতাম তখন আমি ভাবতাম যে আমার বাড়াটা আমার দিদির রসভর্তি গুদে ঢোকানো আছেআমি বারবার চেষ্টা করতাম যে আমার মনটা দিদির ওপর থেকে সরে যাক কিন্তু তা হচ্ছিল নাআমার মন ঘুরে ফিরে বারবার দিদির দিকে চলে যেতআমি দিনে ২৪ ঘণ্টা দিদির বিষয়ে আর দিদিকে চুদবার ব্যাপারে ভাবতে থাকতামআমি যতক্ষণ বাড়িতে থাকতাম আমি দিদির দিকে তাকিয়ে থাকতামকিন্তু আমার মনের ব্যাপারটা দিদি কিছু জানত নাযখন দিদি নিজের জামাকাপড় ছাড়ত বা মার সঙ্গে কিচেনে কিছু কাজ করত আমি চুপচাপ দিদিকে দেখতাম আর কখনো কখনো আমি দিদির বুকের সুন্দর গোল গোল আর খাড়া খাড়া মাইগুলো দেখতে পেতামঅবিশ্যি ব্লাউজের উপর থেকেদিদির সঙ্গে ছোট ফ্ল্যাটে থাকাতে আমার কখনো কখনো খুব লাভ হতকখনো কখনো আমার হাত দিদির গায়ে লেগে যেতআমি সব সময় দিদির গোল গোল আর খাড়া খাড়া মাই আর পাছা ছোঁবার জন্য পাগল হয়ে থাকতাম
আমার খালি সময়ে আমি ব্যালকনিতে দাঁড়িয়ে রাস্তার লোকদের দেখতাম আর যখন আমার দিদি আমার পাশে দাঁড়াত আমি তার মাই ধীরে ধীরে ছোঁবার জন্য চেষ্টা করতামআমাদের বাড়ির ব্যালকনিটা বেশ সরু ছিল আর এমন ছিল যে তার পুরো লম্বাইটা আমাদের গলির দিকে ছিল আর তার সরু কোনাতে দাঁড়ালে রাস্তা দেখা যেতব্যালকনিটা এত সরু ছিল যে দুজন লোক পাশাপাশি গা ঘেঁষে দাঁড়িয়ে রাস্তা দেখতে
পেতআমি যখন ব্যালকনিতে দাঁড়িয়ে রাস্তা দেখতাম তখন আমার হাতদুটো বুকের উপর বেঁধে রেখে ব্যালকনির রেলিঙে ভর দিয়ে রাস্তা দেখতামকখনো কখনো দিদি আমার পাশে এসে দাঁড়াতআমি একটু সরে গিয়ে দিদিকে দাঁড়াতে দিতামআমি এমন আস্তে করে ঘুরে দাঁড়াতাম যে দিদিকে আমার সঙ্গে গায়ে গা লাগিয়ে দাঁড়াতে হতদিদির বড় বড় মাইদুটো আমার বুকে এসে লাগতআমার হাতের আঙুলগুলো যেগুলো রেলিঙের উপরে থাকত দিদির মাইতে ছুঁতআমি আমার আঙুলগুলো আস্তে আস্তে দিদির মাইয়ের উপরে বোলাতাম আর দিদি এই ব্যাপারটা জানত নাআমি আঙুল দিয়ে ছুঁয়ে ছুঁয়ে দেখতাম যে দিদির মাইদুটো কত নরম আর মোলায়েম কিন্তু তবুও দিদির মাইদুটো সব সময় খাড়া হয়ে থাকতকখনো কখনো আমি আমার হাত দিয়ে দিদির পাছাদুটো ছুঁতামযখন দিদি আমার পাশে এসে দাঁড়াত আমি এরকম করে দিদির সেক্সি শরীরটা আস্তে আস্তে ছুঁতাম
আমি জানতাম যে আমার দিদি আমার ব্যাপার কিছু বোঝে নাআমি জানতাম যে দিদি এটা বুঝত না যে তার ছোট ভাই তার শরীরের আনাচে কানাচে ইচ্ছে করে হাত লাগায় আর ভাই তাকে একেবারে উলঙ্গ দেখতে চায়তাকে ন্যাংটো করে চুদতে চায়কিন্তু আমি ভুল জানতামএকদিন দিদি আমাকে ধরে নিলসেই দিন কিচেনে গিয়ে কাপড় চেঞ্জ করছিলহল আর কিচেনের মাঝখানের পর্দাটা একটু সরে গিয়েছিলদিদি আমার দিকে পেছন ফিরে নিজের কুর্তাটা খুলে নিয়েছিল আর আমার চোখের সামনে দিদির ব্রাতে ঢাকা মাইগুলো ছিলরোজকার মতন আমি টিভি দেখছিলাম আর চোখ ঘুরিয়ে দিদিকে দেখছিলামহঠাৎ দিদি সামনের দিকে দেওয়ালে লাগানো আয়নাতে দেখতে পেল যে আমি তার দিকে হাঁ করে দেখছিদিদি দেখল যে আমি তার ব্রাঢাকা মাইগুলোর দিকে তাকিয়ে আছিফের আয়নার মধ্যে আমার আর দিদির চোখ মিলে গেলআমি লজ্জা পেয়ে আমার চোখটা ঘুরিয়ে আবার টিভি দেখতে লাগলামআমার বুকটা ধড়ফড় করছিলআমি বুঝতে পেরে গিয়েছিলাম যে দিদি জানতে পেরে গেছে যে আমি তার মাই দেখছিলামআমি বুঝতে পারছিলাম না যে এবার দিদি কী করবে? দিদি কি আমার কথা মা আর বাবাকে বলে দেবে?নাকি দিদি আমার ওপর রাগ করবে? আমার মাথাতে এই সব প্রশ্ন ঘুরতে লাগলআমি এবার থেকে দিদির দিকে তাকাবার সাহস করতে পারছিলাম নাসেইদিন আর তারপর ২৩ দিন আমি দিদির কাছ থেকে দূরে থাকলামদিদির দিকে তাকালাম নাএই দু তিন দিনে কিছু হল নাআমি খুশি হয়ে গেলাম আর এবার থেকে চুপিচুপি দিদির দিকে তাকাতে লাগলামদিদি আমাকে ২৩ বার হাতেনাতে ধরে নিল যে আমি তার দিকে চুপিচুপি দেখছি কিন্তু কিছু বলল নাআমি বুঝতে পারলাম যে দিদি বুঝে গেছে যে আমি কী চাই আর সে আমাকে কোন কিছু বলবে নাদিদি আমার সঙ্গে বা অন্য কারুর সঙ্গে এই বিষয়ে কোন কথা বলল নাএটা আমার কাছে খুব আশ্চর্যের ব্যাপার ছিলযাক যত দিন দিদি কিছু না বলে আমি দিদিকে চুপিচুপি দেখতে থাকলাম
এক দিন আমি আর দিদি আগের মত ব্যালকনিতে দাঁড়িয়ে রাস্তার লোকদের দেখছিলামদিদি আমার হাতের সঙ্গে সেঁটে দাঁড়িয়েছিল আর আমার হাতের আঙুলগুলো দিদির মাইতে আস্তে আস্তে ঘুরছিলআমি ভাবছিলাম যে হয়ত দিদি এটা জানে না যে আমার হাতের আঙুলগুলো দিদির মাইতে আস্তে আস্তে ঘোরাফেরা করছেআমি এটা এই জন্য বুঝছিলাম যে আমার আঙুলগুলো দিদির মাইতে চলা সত্ত্বেও দিদি আমার সঙ্গে সেঁটে দাঁড়িয়েছিলকিন্তু আমি এটা বুঝে গিয়েছিলাম যে যখন দিদি আমাকে আগে কোনদিন টোকেনি আমি আরাম করে দিদির মাইগুলো ছুঁতে পারি আর দিদি আমাকে কিছু বলবে নাআমরা ব্যালকনিতে গায়ে গা লাগিয়ে দাঁড়িয়ে ছিলাম আর কথা বলছিলামআমরা আমাদের কলেজের স্পোর্টস নিয়ে আলোচনা করছিলামআমাদের ব্যালকনির সামনে
কথা বলতে বলতে দিদি হাত দিয়ে আমার আঙুলগুলোকে ধরে নিজের মাই থেকে আলদা করে দিলদিদি নিজের মাইয়ের উপর আমার আঙুলের চলাফেরা বুঝতে পেরে গিয়েছিলদিদি খানিক ক্ষণের জন্য কথা বলা বন্ধ করে দিল আর তার শরীরটা বেশ শক্ত হয়ে গেলকিন্তু দিদি নিজের জায়গা থেকে নড়ল না আর আমার হাতের সঙ্গে সেঁটে দাঁড়িয়ে রইলদিদি আমাকে কিছু বলল না আর আমার সাহস বেড়ে গেলতারপর আমি আমার হাতের পুরো পাঞ্জাটা দিদির গোল গোল মোলায়েম আর খাড়া খাড়া মাইয়ের উপর রেখে দিলামআমি ভীষণ ভয় পাচ্ছিলামকি জানি দিদি আমাকে কী বলবে?আমার পুরো শরীরটা ভয়ে আর উত্তেজনায় কাঁপছিলকিন্তু দিদি আমাকে কিছু বলল নাদিদি খালি একবার আমাকে দেখল আর আবার রাস্তার দিকে দেখতে লাগলআমি ভয়ে দিদির দিকে তাকাতে পারছিলাম না আর আমিও রাস্তার দিকে তাকিয়ে ছিলাম আর আমার হাতের পাঞ্জা দিয়ে দিদির মাইটাতে ধীরে ধীরে হাত বোলাচ্ছিলামআমি আগে হাতের পাঞ্জা দিয়ে দিদির একটা নরম মোলায়েম মাইতে হাত বোলাচ্ছিলামতার পর ধীরে ধীরে আমি একটা মোলায়েম আর খাড়া মাইটাকে হাতের মুঠোতে নিয়ে জোরে টিপতে লাগলামদিদির মাইগুলো বেশ বড় বড় ছিল আর আমার একটা হাতের পাঞ্জাতে আঁটছিল নাআমি আগে দিদির মাইটা নীচ থেকে ধরছিলাম আর তার পর হাতটা আস্তে আস্তে উপরে নিয়ে যাচ্ছিলামকিছুক্ষণ পর দিদির কুর্তা আর ব্রার উপর থেকে মাই টিপতে টিপতে বুঝতে পারলাম যে দিদির মাইয়ের নিপলটা শক্ত হয়ে দাঁড়িয়ে গেছেতার মানে দিদি আমাকে দিয়ে মাই টেপাতে টেপাতে গরম হয়ে গেছেদিদির কুর্তা আর ব্রার কাপড়গুলো খুব মোলায়েম ছিল আর তাই আমি দেখতে পেলাম যে দিদির মাইয়ের নিপলদুটো শক্ত হয়ে একটা ছোট রবারের মতন দাঁড়িয়ে আছেওঃ ভগবান! আমার মনে হতে লাগল যে আমি স্বর্গে আছিদিদির মাই টিপতে টিপতে আমার স্বর্গের সুখ হচ্ছিলদিদির মাইগুলোকে ভাল করে ছোঁবার আমার আজ প্রথম অবসর ছিল আর আমি বুঝতেই পারলাম যে আমি কতক্ষণ ধরে দিদির মাই টিপছিআর দিদিও আমাকে একবারের জন্য মানা করে নিদিদি চুপচাপ আমার পাশে দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজের মাই আমাকে দিয়ে টেপাচ্ছিলদিদির মাই টিপতে টিপতে আমার ল্যাওড়াটা খাড়া হতে লাগলআমি খুব আরাম পাচ্ছিলাম আর এই ভেবে আরো খুশি হচ্ছিলাম যে আমার থেকে ৫ বছরের বড় দিদি চুপচাপ আমার পাশে দাঁড়িয়ে নিজের ছোট ভাইকে দিয়ে নিজের মাই টেপাচ্ছিলআমি জানি না যে আমি আরো কতক্ষণ দিদির মাই টিপতাম তবে খানিক ক্ষণ পরে মার গলার আওয়াজ পেলামমার আওয়াজ পেতেই দিদি আমার হাতটা আস্তে করে মাই থেকে হটিয়ে দিয়ে মার কাছে চলে গেলসে রাতে আমি একদম ঘুমোতে পারিনিসারা রাত খালি দিদির মোলায়েম মোলায়েম খাড়া খাড়া মাইয়ের কথা ভাবছিলাম
পরের দিন আমি রোজকারের মতন ব্যালকনিতে দাঁড়িয়ে রাস্তার লোক দেখছিলামকিছুক্ষণ পরে দিদি ব্যালকনিতে এসে আমার থেকে ২৩ হাত দূরে দাঁড়িয়ে থাকলআমি দু তিন মিনিট অব্দি চুপচাপ থাকলাম আর দিদির দিকে দেখতে থাকলামদিদি আমার দিকে দেখলআমি হালকা ভাবে মুচকি হাসলামকিন্তু দিদি পালটে মুচকি হাসল না আর রাস্তার দিকে তাকিয়ে দাঁড়িয়ে রইলআমি দিদিকে আস্তে করে বললাম‚ ‘দিদি আরো কাছে এসো না’‘কেন?’‚ দিদি আমাকে জিজ্ঞেস করলআমি ছুঁতে চাইআমি পরিষ্কার ভাবে দিদিকে কিছু বলতে পারছিলাম নাকী ছুঁতে চাস? পরিষ্কার করে বল’‚ দিদি আমাকে বললতখন আমি দিদিকে আস্তে করে বললাম‚ ‘আমি তোমার দুদু দুটো ছুঁতে চাইদিদি আমাকে আবার বলল‚ ‘কী ছুঁতে চাস? পরিষ্কার করে বলতখন আমি দিদির দিকে তাকিয়ে মুচকি হেসে আস্তে করে বললাম‚ ‘আমি তোমার বুকের উপর গোল গোল খাড়া খাড়া মোলায়েম মাইদুটো ছুঁতে চাইআর সেগুলো চটকাতে চাই’‘কিন্তু এখুনি মা আসতে পারে’, দিদি তখন মুচকি হেসে বললআমি তখন আবার মুচকি হেসে দিদিকে বললাম‚ ‘মা এলে আমরা আগেথেকে জানতে পারবআমার কথা শুনে দিদি কিছু বলল না আর নিজের জায়গাতে দাঁড়িয়ে থাকলতখন আমি দিদিকে আস্তে করে বললাম‚ ‘প্লিজদিদি আরো কাছে এসো
তখন দিদি আমার কাছে চলে এলদিদি আমার খুব কাছে দাঁড়িয়ে ছিলকিন্তু তার মাই কালকের মতন আমার হাতের কাছে ছিল নাআমি বুঝতে পারলাম যে দিদি আমার গা ঘেঁষে দাঁড়াতে লজ্জা পাচ্ছেএখন অব্দি দিদি আমার গা ঘেঁষে দাঁড়াত অজান্তেকিন্তু আজ জেনে বুঝে আমার গা ঘেঁষে দাঁড়াতে দিদি লজ্জা পাচ্ছেকেননা আজ দিদি জানে যে গা ঘেঁষে দাঁড়ালে আমি কী করবযেই দিদি আমার কাছে এসে দাঁড়াল আমি তাড়াতাড়ি দিদিকে হাতে করে ধরে নিজের কাছে আরো টেনে নিলামএইবার দিদির মাইগুলো কালকের মতন আমার হাতে ছুঁচ্ছিলআমি প্রায় পাঁচ মিনিট অব্দি চুপ করে থাকলাম আর তারপর আমার হাতটা দিদির মাইয়ের উপর নিয়ে গেলামদিদির মাই ছুঁতে আমি কালকের মতন স্বর্গের সুখের অনুভূতি পেলামআমি প্রথমে দিদির মাইদুটোয় আস্তে আস্তে হাত বোলালাম আর তারপর জোরে জোরে আমি দিদির মাইদুটো টিপতে লাগলামকালকের মতন দিদি আজকেও পাতলা কাপড়ের কুর্তা আর তার তলায় ব্রা পরেছিলপাতলা কাপড়ের উপর থেকে দিদির মাইয়ের বোঁটাদুটোর খাড়া হওয়া আমি বেশ ভাল করে বুঝতে পারছিলামআমি এইবারে আমার আঙুল দিয়ে দিদির মাইয়ের বোঁটাগুলো টিপতে লাগলামআমি যতবার দিদির মাইয়ের বোঁটাগুলো টিপছিলাম ততবার দিদি একটু নড়েচড়ে উঠছিল আর দিদির মুখটা লজ্জায় লাল হয়ে যাচ্ছিলখানিক পর দিদি আমাকেফিসফিস করে বলল‚ ‘ওঃহহহ্! আঃহহহ্! আস্তে আস্তে টেপ‚’ দিদির কথা শুনে আমি দিদির মাইদুটো আস্তে আস্তে টিপতে লাগলাম
আমি আর দিদি মাই টেপাটেপি করতে করতে আলতু ফালতু কথা বলছিলাম যাতে যদি কেউ দেখে তো বুঝবে যে আমরা কোন বিষয়ে আলোচনা করছিআসলে আমি তখন দিদির মাইদুটো কখনো আস্তে আস্তে আর কখনো কখনো জোরে জোরে টিপছিলাম আর চটকাচ্ছিলামখানিক পর মা ভেতর থেকে দিদিকে ডেকে নিল আর দিদি তাড়াতাড়ি ভেতরে চলে গেলআমার আর দিদির মধ্যে এমনি ২৩ বার মাই টেপাটেপি চললআমি রোজ সন্ধ্যে বেলা দিদির মাই টিপতাম আর দিদি আমার পাশে দাঁড়িয়ে আমার হাত দিয়ে নিজের মাইদুটো টেপাতকিন্তু একটা প্রব্লেম ছিলএমনি করে মাই টেপাটেপিতে আমি দিদির খালি একটা মাই টিপতে পারতামমানে যখন দিদি আমার বাঁয়ে দাঁড়াত তো আমি দিদির ডান দিকের মাইটা টিপতাম আর যখন দিদি আমার ডান দিকে দাঁড়াত তো আমি দিদির বাঁ দিকের মাইটা টিপতামআসলে আমি কিন্তু দিদির দুটো মাই আমার দুটো হাতের মুঠোতে নিয়ে টিপতে আর চটকাতে চাইতামকিন্তু ব্যালকনিতে দাঁড়িয়ে এটা সম্ভব ছিল নাআমি এটা নিয়ে দু তিন দিন চিন্তা করলাম
একদিন সন্ধ্যেবেলা আমি হলঘরে বসে টিভি দেখছিলামমা আর দিদি কিচেনে রাতের খাবার রান্না করছিলখানিক পরে দিদি নিজের কাজ শেষ করে হলে এসে বসলআমি হলে বিছানার উপর দেওয়ালে হেলান দিয়ে পা ছড়িয়ে বসে ছিলামদিদি রান্নাঘর থেকে এসে আমার কাছে বিছানাতে বসে পড়লদিদি খানিকক্ষণ টিভি দেখল আর তারপর পেপার নিয়ে নিজের মুখের ওপর পেপারটা পড়তে লাগলকিছুক্ষণ পেপারের সামনের পেজটা পড়ার পর দিদি পেপারের পাতা পালটে ভেতরের পাতার নিউজ়গুলো পড়তে লাগলদিদি বিছানাতে পা মুড়ে বসে ছিল আর আমার পা দুটো দিদির গায়ে ছুঁচ্ছিলআমি আমার পা দুটো আরো একটু এগিয়ে দিলাম আর তাতে আমার পা এইবার দিদির উরুতে ছুঁয়ে গেলমা কিচেনে রান্না করছিল আর আমি আমার সামনে বসা দিদিকে দেখছিলামআজকে দিদি একটা কালো রঙের টিশার্ট পরেছিল আর টিশার্টের কাপড়টা খুব পাতলা ছিলটিশার্টের উপর থেকে আমি দিদির ব্রাটা দেখতে পাচ্ছিলামআমি দিদির সেক্সি পিঠ আর কালো রঙের টিশার্ট আর তার ভেতরে ব্রাটা দেখতে দেখতে আমার মাথা ঘুরে গেল আর আমার মাথায় একটা দুষ্ট বুদ্ধি খেলে গেলআমি আস্তে করে আমার একটা হাত দিদির পিঠে রাখলাম আর টিশার্টের উপর থেকে দিদির পিঠে হাত বোলাতে লাগলামযেই আমার হাত দিদির পিঠে লাগল অমনি দিদির শরীরটা একটু কেঁপে উঠলদিদি তখন ফিসফিস করে আমাকে জিজ্ঞেস করল‚ ‘পার্থতুই এটা কী করছিস?’ ‘কিছু নাখালি তোমার পিঠে আমি আমার হাতটা ঘষছি’‚ আমি দিদিকে বললামতুই কি পাগল হয়ে গেছিস? মা এখুনি আমাদের দুজনকে রান্নাঘর থেকে দেখে ফেলবে’‚ দিদি আবার আমাকে আস্তে করে বললমা কেমন করে দেখবে?’‚ আমি দিদির পিঠে হাত বোলাতে বোলাতে আস্তে করে বললামতুই কী বলতে চাস?’‚ দিদি আমাকে জিজ্ঞেস করলআমি বলতে চাই যে তোমার সামনে পেপারটা খোলা আছে আর যদি মা রান্নাঘর থেকে দেখে তো খালি পেপারটা দেখবে’‚ আমি জবাব দিলামতুই ভীষণ স্মার্ট আর শয়তান হয়েছিস’‚ দিদি আমার দিকে তাকিয়ে মুচকি হেসে বলল
ফের দিদি চুপ করে নিজের সামনে পেপারটা ভাল করে ছড়িয়ে পেপার পড়তে লাগলআমিও চুপচাপ নিজের হাতটা দিদির মসৃণ পিঠেবোলাতে লাগলাম আর কখনো কখনো আমার আঙুল দিয়ে টিশার্টের উপর থেকে দিদির ব্রাটা ছুঁতে লাগলামকিছুক্ষণ পরে আমি আমার একটা হাত দিদির ডান দিকের বগলের কাছে নিয়ে গেলাম আর বগলের চার ধারে হাত বোলাতে লাগলামআমি বগলের কাছে দু তিন বার হাত ঘুরিয়ে আমার হাতটা আরো একটুখানি বাড়িয়ে দিদির ডানদিকের মাইয়ের উপরে রাখলামযেই আমার হাতটা দিদির মাইতে গেল দিদি একবার একটু কেঁপে উঠলআমি তারপর আরাম করে দিদির ডানদিকের মাইটা হাতের মুঠোতে ভরে টিপতে লাগলামখানিকক্ষণ ডানদিকের মাইটা টেপার পর আমি আমার অন্য হাতটা বাড়িয়ে দিদির অন্য দিকের মাইটা ধরে টিপতে লাগলামএমনি করে আমি আমার দু হাত দিয়ে দিদির দুটো মাই একসঙ্গে টিপতে লাগলামদিদি আমাকে কিছু বলল না আর নিজের সামনে পেপারটা তুলে পড়তে থাকলআমার সাহস আরো খানিকটা বেড়ে গেলআমি নিজের জায়গা থেকে আরো একটু এগিয়ে দিদির টিশার্টটা পিছন থেকে একটু একটু করে তুলতে লাগলামদিদির টিশার্টটা দিদির পাছার তলায় চেপে ছিল বলে বেশি উপরে উঠল নাআমি একটু জোর লাগালাম কিন্তু কোন লাভ হল নাতখন আমি দিদিকে আস্তে করে বললাম‚ ‘প্লিজ দিদিএকটু দাও নাদিদি আমার কথা বুঝতে পেরে একটু আগের দিকে ঝুঁকে পাছাটা তুলে নিজের পাছার তলা থেকে টিশার্টটা বার করে দিলআমি এবার থেকে দিদির পিঠে উপর নীচে হাত বোলাতে লাগলাম আর খানিক পরে আমার একটা হাত দিদির টিশার্টের ভেতরে ঢুকিয়ে দিলামওফফফ! দিদির পিঠটা কত মোলায়েম আর পলিশডআমি আস্তে আস্তে দিদির পিঠ থেকে দিদির টিশার্টটা তুলে দিয়ে দিদির পিঠটা ন্যাংটো করে দিলামএইবার দিদির মাইয়ের কিছু কিছু ভাগ দিদির ব্রায়ের আশপাশ থেকে দেখতে পেলাম
আমি এইবার আমার দুটো হাত দিদির খোলা পিঠে আর ব্রায়ের উপরে ঘোরাতে লাগলামযেই আমি দিদির ব্রাটা ছুঁলাম দিদি কাঁপতে লাগলফের আমার হাত দুটো ব্রায়ের পাশ থেকে আস্তে আস্তে এগিয়ে এগিয়ে দিদির বগল অব্দি নিয়ে গেলামতারপর আমি দিদির ব্রাঢাকা দুটো মাই আমার দু হাতে ধরে জোরে জোরে চটকাতে লাগলামদিদির মাইয়ের বোঁটাদুটো এই সময় খুব ভাল করে খাড়া খাড়া ছিল আর সেগুলোকে আঙুল দিয়ে টিপতে খুব ভাল লাগছিলআমি তখন আরাম করে দিদির দুটো ব্রাঢাকা মাই হাতের মুঠোয় নিয়ে টিপতে লাগলাম আর কখনো কখনো বোঁটাদুটো আঙুল দিয়ে ধরে টানতে লাগলামমা এখনো রান্নাঘরে রান্না করছিলআমরা মাকে পরিষ্কারভাবে রান্নাঘরে কাজ করতে দেখতে পাচ্ছিলামমা কখনো কখনো আমাদের দিকে দেখে নিচ্ছিলতবে দেখতে পাচ্ছিল খালি দিদির পেপার পড়ামা আমদের দেখে এটা বুঝতে পারছিল না যে হলঘরেআমি আর দিদি বিছানায় বসে মাই টেপার সুখ নিচ্ছিলাম আর দিদি নিজের মাই আমাকেদিয়ে টিপিয়ে টিপিয়ে মাইয়ের সুখ নিচ্ছিলআমি দিদির মাই টিপতে টিপতে এই ভেবে খুশি হচ্ছিলাম যে বাড়িতে মা থাকার সময়েও কেমন করে দিদি আমাকে দিয়ে মাই টিপিয়ে টিপিয়ে মাইয়ের সুখ নিচ্ছে
আমি এই স্বর্ণঅবসর ছাড়তে চাইছিলাম নাআমি আবার আমার হাতদুটো দিদির পিঠে নিয়ে এলাম আর দিদির পিঠ আর ব্রায়ের হুকের উপর হাত বোলাতে লাগলাম আর ধীরে ধীরে দিদির ব্রায়ের হুকটা খুলতে লাগলামদিদির ব্রায়ের হুকটা খুব টাইট ছিল আর তাই হুকটা তাড়াতাড়ি খুলছিল নাযতক্ষণে দিদি বুঝতে পারত যে আমি তার ব্রায়ের হুকটা খুলছিতার মধ্যে সেটা আমি খুলে দিলাম আর তার স্ট্র্যাপদুটো দিদির দু বগলের কাছে ঝুলতে লাগলদিদি আমাকে মুখ ঘুরিয়ে কিছু বলতে যাচ্ছিল কিন্তু ততক্ষণে মা রান্নাঘর থেকে হলঘরে এসে গেলআমি তাড়াতাড়ি দিদির থেকে নিজের হাতটা টেনে দিদির টিশার্টটা নীচে করে দিলাম আর খোলা ব্রাটা টিশার্ট দিয়ে ঢেকে দিলামমা হলঘরে এসে বিছানার পাশ থেকে কিছু জিনিস নিচ্ছিল আর দিদির সঙ্গে কথা বলছিলদিদিও পেপার থেকে মুখ না উঠিয়ে মার সঙ্গে কথা বলছিলমা আমাদের কার্যকলাপ কিছু বুঝতে পারল না আর আবার রান্নাঘরে চলে গেলতখন দিদি আমাকে ফিসফিস করে বলল‚ ‘বাবলু আমার ব্রায়ের হুকটা লাগিয়ে দে’‘কী? আমি এই টাইট ব্রার হুকটা লাগাতে পারব নাআমি দিদিকে বললামকেনতুই হুকটা খুলতে পারিস আর লাগাতে পারিস না?’ দিদি একটু গরম সুরে আমাকে বললনা সে কথা নয়তোমার ব্রাটা ভীষণ টাইট’‚ আমি বললামদিদি পেপার পড়তে পড়তে বলল‚ ‘আমি কিছু জানি নাতুই আমার ব্রায়ের হুকটা খুলেছিসতাই তুইই সেটা লাগাবিদিদি আবার আমাকে বকুনি দিতে দিতে বললকিন্তু দিদিতোমার ব্রায়ের হুকটা তুমিওতো লাগাতে পারো?’ আমি দিদিকে আস্তে করে জিজ্ঞেস করলামপাগলআমি হুকটা লাগাতে পারি নাহুক লাগাতে হলে আমাকে পেপারটা নীচে করতে হবে আর মা দেখতে পাবে যে আমি তোর কাছে বসে এসময় ব্রায়ের হুক লাগাচ্ছিতাতে মা বুঝে যাবে যে আমরা এতক্ষণ কী করছিলামবুঝলি?’ দিদি আমাকে বলল
আমি কিছু বুঝতে পারছিলাম না কী করবআমি দিদির টিশার্টের ভেতরে হাত নিয়ে গিয়ে ব্রার স্ট্র্যাপদুটো ধরে পেছনদিকে টানতে লাগলামযখন স্ট্র্যাপ একটু পেছনে এলো তো আমি হুকটা লাগাবার চেষ্টা করলামকিন্তু ব্রাটা এত টাইট ছিল যে আমি হুকটা টেনে লাগাতে পারছিলাম নাআমি বার বার চেষ্টা করছিলাম কিন্তু হুকটা লাগছিল নামা রান্নাঘরে রাতের খাবার প্রায় প্রায় বানিয়ে নিয়েছিল আর মা কখনো হলঘরে আসতে পারেদিদি কিছুক্ষণ অব্দি চুপচাপ বসে রইল তারপর আমাকে বলল‚ ‘ধ্যাত বোকা ছেলেএই পেপারটা ধর আমার সামনেআমাকেই ব্রায়ের হুকটা লাগাতে হবেআমি দিদির বগলের তলা থেকে হাতদুটো বাড়িয়ে পেপারটা দিদির মুখের সামনে ধরলাম আর দিদি হাতদূটো পেছনে করে ব্রায়ের স্ট্র্যাপদুটো টেনে হুকটা লাগাতে লাগলআমি দিদির পেছনে বসে বসে হুক লাগানো দেখতে লাগলামদিদির ব্রাটা এত টাইট ছিলদিদিরও হুক লাগাতে অসুবিধে হচ্ছিলখানিক পরে দিদি ব্রায়ের হুকটা লাগিয়ে নিলযেই দিদি ব্রায়ের হুকটা লাগিয়ে হাতটা সামনে আনল আর আমি আমার হাতটা পেছনে করলাম অমনি মা রান্নাঘর থেকে হল ঘরে এসে গেলমা বিছানাতে দিদির পাশে বসে দিদির সঙ্গে কথা বলতে লাগলআমি বিছানা থেকে উঠে বাথরুমের দিকে চলে গেলাম কেননা আমার ল্যাওড়াটা খুব গরম হয়ে গিয়েছিল আর এখুনি হাত না মারলে আমি খেতে বসতে পারতাম না
পরের দিন যখন আমি আর দিদি ব্যালকনিতে দাঁড়িয়ে ছিলাম তখন দিদি আমাকে জিজ্ঞেস করল‚ ‘বাবলু কাল রাতে আমরা আর একটু হলে ধরা পড়ে যেতামআমার ভীষণ লজ্জা করছিল’‘হ্যাঁ আমি জানি আর কাল রাতের পর থেকে আমি ভীষণ লজ্জিততোমার ব্রাটা এত টাইট ছিল যে আমি তোমার ব্রায়ের হুকটা লাগাতে পারছিলাম না’‚আমি দিদিকে বললামদিদি তখন আমাকে বলল‚ ‘হ্যাঁ, আমারও ব্রায়ের হুকটা লাগাতে হাত পেছনে করতে খুব অসুবিধে হচ্ছিল আর ভীষণ লজ্জা করছিল’‘কিন্তু দিদি তুমি তো রোজ তোমার ব্রাটা পরোতখন কেমনকরে হুক লাগাও?’ আমি দিদিকে আস্তে করে জিজ্ঞেস করলামদিদি বলল‚ ‘মানে আমরা রোজ রোজফের দিদি চুপ করে গেলবোধহয় বুঝে গিয়েছিল যে আমি ঠাট্টা করছি তারপর আবার বলল‚ ‘তুই এটা পরে বুঝতে পারবি
ফের আমি আবার দিদিকে জিজ্ঞেস করলাম‚ ‘দিদি তোমাকে একটা কথা জিজ্ঞেস করব?’দিদি ফট করে বলল‚ ‘হ্যাঁজিজ্ঞেস করআমি দিদিকে জিজ্ঞেস করলাম‚ ‘তুমি সামনে হুক দেওয়া ব্রা কেন পরো না?’দিদি তখন মুচকি হেসে আমাকে বলল‚ ‘এটা একান্ত প্রাইভেট ব্যাপারএই প্রশ্নের আমি কোন জবাব দেব নাআমি তখন দিদিকে বললাম‚ ‘দিদিতুমি জান যে আমি এখন আর ছোট নইতাই তুমি আমাকে বলতে পারোতখন দিদি আমতা আমতা করে বলল‚ ‘কেননা ••• কেননা ••• কোন বিশেষ ব্যাপার নয়!! হ্যাঁএকটা কারণ হচ্ছে যে সামনে হুক দেওয়া ব্রায়ের খুব দামআমি চট করে দিদির একটা হাত ধরে বললাম‚ ‘এটা কোন ব্যাপার নয়তুমি পয়সার জন্য ঘাবড়িও নাআমি তোমাকে যত পয়সা লাগে দেবআমার কথা শুনে দিদি মুচকি হেসে বলল‚ ‘আচ্ছাতোর কাছে বুঝি অনেক পয়সা আছে? চল আমাকে এখুনি ১০০টা টাকা দেআমি তক্ষুনি আমার পার্সটা বার করে দিদির হাতে একটা ১০০ টাকার নোট দিয়ে বললাম‚ ‘নাওতোমার কথা মতন আমি তোমাকে ১০০টা টাকা দিলামদিদি ১০০ টাকার নোটটা ফিরিয়ে দিয়ে বলল‚ ‘আরে না নাআমি টাকা চাই নাআমি তো তোর সাথে ঠাট্টা করছিলামআমি টাকাটা আবার দিদির হাতে দিয়ে বললাম‚‘আমি কিন্তু ঠাট্টা করছি নাআমি কিন্তু সিরিয়াসদিদি তুমি না কোরো না আর এই টাকাটা আমার কাছ থেকে নিয়ে নাওদিদি খানিক ভেবে আমার হাত থেকে ১০০ টাকার নোটটা নিয়ে বলল‚ ‘ঠিক আছে বাবলুআমি তোকে দুঃখ দিতে চাই না আর তাই আমি তোর টাকাটা নিয়ে নিচ্ছিকিন্তু মনে রাখিস যে আমি এই প্রথম আর শেষ বার তোর থেকে টাকা নিচ্ছিআমি দিদিকে থ্যাংক ইউবললাম আর ব্যালকনি থেকে হলঘরে যেতে লাগলামভেতরে যাবার সময় আমি দিদির কানে কানে বললাম‚ ‘দিদি খালি কালো রঙের ব্রা কিনবেআামার কালো রঙের ব্রাটা বেশি পছন্দ হয়দিদি একটু হেসে বলল‚ ‘শয়তান!! তোর দেখছি যে দিদির আণ্ডারগার্মেন্টের প্রতি খুব একটা আকর্ষণআমিও হেসে দিদিকে বললাম‚ ‘দিদি আরো একটা কথা মনে রেখকালো রঙের ব্রায়ের সঙ্গে কালো রঙের প্যান্টিটাও কিনে নিওদিদি আমার কথা শুনে খুব লজ্জা পেয়ে গেল আর প্রায় দৌড়ে ভেতরে মার কাছে চলে গেল
পরের দিন বিকেলে দিদি কোন বন্ধুর সঙ্গে ফোনে কথা বলছিলআমি শুনতে পেলাম যে দিদি তাকে নিয়ে মার্কেট যেতে চায়দিদির বন্ধু পরে কনফার্ম করবে বলে ফোন রেখে দিলখানিক পরে আমি দিদিকে একলা পেয়ে বললাম‚ ‘দিদিআমিও তোমার সঙ্গে মার্কেটে যেতে চাইতুমি কি আমাকে তোমার মার্কেট নিয়ে যেতে পারো?’ দিদি খানিকক্ষণ ভাবার পর আমাকে বলল‚ ‘কিন্তু পার্থআমি তো আমার বান্ধবীর সঙ্গে কথা বলে নিয়েছি আর সে আমার সঙ্গে বিকেলে মার্কেটে যাবে বলে আমাদের বাড়ি আসছেতার উপর আমি এখনো মাকে বলি নি যে আমি মার্কেটিঙে যাচ্ছিআমি দিদিকে বললাম‚ ‘ঠিক আছেতুমি গিয়ে মাকে বল যে তুমি আমার সঙ্গে বাজারে যাচ্ছদেখবে মা রাজি হয়ে যাবেতারপর আমরা বাইরে গিয়ে তোমার বান্ধবীকে ফোন করে দেব যে মার্কেটিং প্রোগ্রামটা ক্যানসেল হয়ে গেছেতার আর আসার দরকার নেইঠিক আছে না?’ দিদি আস্তে করে হেসে বলল‚ ‘হ্যাঁএটা ঠিক আছেআমি গিয়ে মার সঙ্গে কথা বলছিআর দিদি মার সঙ্গে কথা বলতে চলে গেলমা যেই শুনল যে দিদি আমার সঙ্গে মার্কেট যাচ্ছেমা রাজি হয়ে গেল

1 comment: