রিপার সাথে চোদাচুদি

 অনেকদিন ধরে এই মেয়েটির পাছার প্রতি আমার লোভ। এত সেক্সী পাছা আমি দ্বিতীয়টা দেখি নাই। কিন্তু রিপাকে ধরার কোন সুযোগ নেই। কিন্তু মাঝে মাঝেই সামনা সামনি পড়ে যাই দুজনে। কেন যেন মনে হয় ও জানে আমি ওর প্রতি দুর্বল। তারও বিশেষ চাহনি চোখে পড়ে। কিন্তু দুর্বলতা শুধু পাছার জন্য সেটা বোধহয় জানে না। ওর পাছার গঠনটা অদ্ভুত সুন্দর। শরীরের তুলনায় পাছাটা একটু বড়, গোলাকার। অন্য একটা চমৎকার বৈশিষ্ট হচ্ছে, পাছাটা পেছন থেকে ঠেলে বেরিয়ে আছে কয়েক ইঞ্চি। এটাই মূল সৌন্দর্য ওর পাছার। এই ঠেলে বেরিয়ে থাকা গোলাকার পাছা দুটি যে কোন পুরুষের মাথায় আগুন ধরিয়ে দিতে পারে। ও যখন হাঁটে, তখন পাছাদুটি দুইপাশে ছন্দে ছন্দে নাচে। এই নাচ বহুবার আমি দেখার সুযোগ পেয়েছি যখন অফিসে আসার সময় ও আমার সামনে পড়ে যায়। আমি ইচ্ছে করে গতিটা কমিয়ে ওর পেছনে থাকার চেষ্টা করি যাতে পাছা দুটোর ছন্দ উপভোগ করতে পারি। মাঝে মাঝে কয়েকফুট মাত্র দুরত্ব থাকে, তখন আমার অঙ্গ শক্ত হয়ে যায়। ইচ্ছে করে তখুনি চেপে ধরি ওটা ওর দুই পাছার মধ্যখানে। কল্পনায় ওকে চুদতে চুদতে অফিস পর্যন্ত এগিয়ে যাই। যখন কার্ড পাঞ্চ করি তখন যদি ও সামনে থাকে আমি ওর পাছা থেকে আমার লিঙ্গের দুরত্ব হিসেব করি। ঠাপ মারতে হলে আমাকে একটু নীচু হতে হবে। পাছার পরে ওর আরেক সৌন্দর্য হলে ঠোঁট। কমলার কোয়া বলাটাও কম হবে। এট টসটসে রসালো। তাকালেই মনে হয় বলছে “আমাকে নাও”।           এত সুন্দর যার পাছা আর ঠোট তার বুকের সাইজ যে অতুলনীয় হবে বলাই বাহুল্য। ওর স্তন দুটো একদম আদর্শ সাইজ। ৩৬ হবে। একদিন বৃষ্টিতে ভিজে ওড়নাটা বুকে থেকে সরে গেলে সবচেয়ে সুগোল অবস্থায় দেখার সুযোগ পেয়েছি। সুন্দর, কোমল, কমনীয়।

রীপাকে আমি শুধু এক রাতের জন্য চাই। একটা রাত আমার সাথে ঘুমাবে, আমি ওর পাছার উপর সারারাত আমার কোমর নাচাবো, ঠাপ মারবো।

রিপা যতবারই ওর পিছনে ঠেলা পাছা দুলিয়ে আমার সামনে দিয়ে হেটে যায় ওকে চোদার ইচ্ছেটা চিরিক করে ওঠে আমার ধোনে আর মনে। আমি ভাবতে থাকি কখন ওকে চুদতে পারবো। রিপাকে নিয়ে আমার ভাবনা আজকে নতুন না। বহুদিন ধরে সুযোগ খুজছি, পাচ্ছি না। যত চাকমা মেয়ে দেখেছি, এরচেয়ে সুন্দর আর সেক্সী মেয়ে আমি আর একটাও দেখিনি। মেয়েটাকে দেখে কামনা ছাড়া আর কোন ভাবনা আসে না আমার। কেবল কাম কাম কাম। জড়িয়ে ধরে ঝুপ করে মাটিতে ফেলে ঠাপ মারার প্রবল ইচ্ছেটাকে কঠিনভাবে দমন করি ভদ্র মুখোশের আড়ালে। ওর প্রতি আমার কামুক দৃষ্টির ব্যাপারটা টের পায় কিনা কে জানে। কিন্তু মেয়েটা দুর্দান্ত সেক্সী। দেখলেই ধোন লাফাতে থাকে। খুব খারাপ মানুষ আমি। অথচ মেয়েটার চেহারা যথেষ্ট মায়াবী। চেহারার মায়ার চেয়ে ওর পাছার পিছুটে বাঁকটা আমাকে বেশী পীড়া দেয়।
-রিপা, তুমি কোথায় থাকো।
-বিশ্বরোডের শেষ মাথায়।-বাসের জন্য দাড়িয়ে আছো?
-জী
-বাস পাবে না আজকে
-অনেকক্ষন দাড়িয়ে আছি
-চলো আমি তোমাকে নামিয়ে দেই।
-না, লাগবে না।
-আরে সংকোচ করো না, তুমি একা একা দাড়িয়ে থাকবে কতক্ষন
-অসুবিধে হবে না। দেখি না আর কিছুক্ষন
-আর দেখার দরকার নাই, চলো তো। আমি তোমাকে ফেলে যেতে পারবো না এখানে।
-আপনি কষ্ট করবেন আবার
-কোন কষ্ট না, তোমার জন্য করতে পারলে আমি খুশী
-তাই নাকি (হাসলো এতক্ষনে)
-তাই, তুমি বোধহয় জানো না আমি তোমার কতবড় ভক্ত।
-আমি জানি
-জানো? বলো কী, কে বলেছে তোমাকে
-কেউ বলেনি। আমি বুঝি। মেয়েরা বোঝে।
-আচ্ছা তাই?
টেক্সী পেয়ে উঠে গেলাম দুজনে। টেক্সী চলছে আমরা কথা বলছি। বৃষ্টির ছাট আসছে পর্দার ফাক দিয়ে। রিপা জড়োসড়ো হয়ে আমার দিকে চেপে বসলো পানির ছিটা থেকে বাচার জন্য। বাতাসে ওর চুল আমার মুখে এসে পড়ছে, আমার খুব ভালো লাগছে।
-রিপা
-জী
-চুপ কেন
-কী বলবো
-কথা বলো, তোমার কথা শোনার ভাগ্যতো হয় না
-আমার সাথে কথা বলতে ভালো লাগে কেন?
-তোমার গলাটা খুব মিষ্টি, চেহারার মতো
-যাহ, আমার গলা সুন্দর না।
-সুন্দর
-আপনি অনেক বেশী সুন্দর তারচেয়ে
-নাহ, তুমি বেশী সুন্দর
-আপনাকে সব মেয়ে পছন্দ করে
-কে বলেছে
-লিলি বলেছে
-কিন্তু তোমার চেয়ে সুন্দর আমি আর দেখিনি। আমার বুকের ভেতর কেপে ওঠে তোমাকে দেখলে
-তাই? কই দেখি (রিপা আমার বুকে হাত দেয়, কাপুনি মাপে, আমি আরো কেপে উঠি)
-তুমি কাপো আমাকে দেখে
-হ্যা,
-কিন্তু কেন
-আপনার চোখ আমাকে বিদ্ধ করে
-তোমার সৌন্দর্যকে, এত সুন্দর তুমি। সারাক্ষন ইচ্ছে হয় তাকিয়ে দেধি।
-যাহ, আমার লজ্জা লাগে
-তোমার হাতটা একটু ধরি?
-আচ্ছা (ওর হাতটা বাড়িয়ে দিলে আমি মুঠোভরে নেই। হাতটা হালকা কচলাতে থাকি। সে আরো কাছে সরে আসে। আমার শরীরে আগুন জলে উঠছে, ধোন খাড়া। ইচ্ছে হলো ওর হাতটা নিয়ে ধোনের সাথে চেপে ধরি। সে খেয়ালে হাতটা আমার কোলে রাখি। আস্তে আস্তে ধোনের দিকে নিয়ে যাই।)
-আপনি কাপছেন কেন
-ঠান্ডায়
-আমারও ঠান্ডা লাগছে
-আরো কাছে আসো, আমাকে জড়িয়ে ধরো, লজ্জার কিছু নাই। পর্দা টানা আছে
-অ্যাই কী করছেন, এটা কী
-প্যান্ট
-প্যান্ট না, ভেতরে শক্ত মতো
-জানো না তুমি
-আপনি একটা ফাজিল
-তুমি এটা দেখেছো কখনো?
-না
-দেখবে?
-না
-দেখো না
-না আমার লজ্জা করে, রাস্তার মাঝখানে এসব কী করেন
-আচ্ছা ঠিকআছে দেখার দরকার নাই,(আমি ওর কোমর জড়িয়ে ধরলাম, বগলের নীচ দিয়ে ডান দুধের দিকে হাতটা নেয়ার ছুতো খুজছি।
-তুমি ওড়নাটা এভাবে দাও, তাহলে বৃষ্টির ছাট লাগবে না গায়ে। (আমি ওর ওড়নাটা খুলে সারাগায়ে পেচিয়ে দিলাম সাথে আবছা আলোয় স্তনদুটো দেখে নিলাম কামিজের ভেতর থেকে ফুলে আছে। বৃষ্টির কারনে জায়গা ছোট হয়ে গেছে, দুদিক থেকেই পানি পড়ছে। ভাবছি জায়গাটা আরো ছোট করতে পারলে ভালো হতো, মতলবে এগোচ্ছি)
-রিপা
-কী
-গায়ে বৃষ্টি লাগছে, মাঝখানে বসতে পারলে ভালো হতো, তুমি আরো মাঝখানে চলে আসো। আমি এদিকে সরে যাচ্ছি। দুজন ভিজে লাভ নেই, আমি ভিজি, তুমি শুকনা থাকো।
-না, তা কী করে হয়, আপনি মাঝখানে বসেন
-এককাজ করি, দুজনেই মাঝখানে বসি
-কীভাবে?
-আমি মাঝখানে বসি তুমি আমার কোলে বসো
-যাহ, আপনি একটা ফাজিল।
-সত্যি, এছাড়া আর কোন উপায় নেই
-টেক্সীওয়ালা কী মনে করবে
-মনে করলে করুক, কিন্তু আগে বাঁচতে হবে, আসো তো (রিপাকে টেনে কোলে বসালাম, খাড়া ধোনটাকে আগেই বামদিকে পেটের সাথে লাগিয়ে রেখেছি। ওজন আছে মেয়েটার। কিন্তু কী সুখ ওর পাছার স্পর্শে আমার পুরো শরীর জেগে উঠলো। ওকে জড়িয়ে ধরলাম পেটের উপর দিয়ে। যে কোন মুহুর্তে হাত দুটো দুই স্তনে যাবার জন্য প্রস্তুত। কিন্তু আগে পাছাটা মেরে নিই কতক্ষন। এরকম দুর্লভ পাছা আর পাবো না। এই মেয়েকে চোদার চেয়েও পাছা মারায় সুখ বেশী। এদিকে আমি কাপড় ঠিক করার উসিলায় নানান ভাবে ওর পাছায় হাত বুলিয়ে নিচ্ছি চামে। একবার রানে চাপও দিলাম। রিপা কিছু মনে করছে বলে মনে হলো না। টেক্সীর দুলুনির তালে তালে ঠাপ মারতে লাগলাম মাগীকে। একটু পর খপ করে খামচে ধরলাম স্তনদুটোকে।
-ভাইয়া, কী করছেন
-কেন ব্যথা লাগছে?
-না,
-তাহলে?
-লজ্জা লাগে তো
-আমি তোমার ওড়নার ভেতর থেকে ধরেছি, কেউ দেখবে না
-আস্তে আস্তে টিপেন ভাইয়া। (এই সিগন্যাল পেয়ে আমি আরামসে দুই দুধ মর্দন শুরু করলাম।)
-রিপা
-জী
-তুমি ব্যাথা পেলে বলো। তোমার দুধগুলো খুব সুন্দর। এত নরম, অথচ টাইট। আমি যদি এটা সারাজীবনের জন্য পেতাম?
-তাহলে বিয়ে করেন চাকমা মেয়ে
-যে কোন চাকমা মেয়ে না, শুধু তুমি। (রিপা খুব খুশী, আমি এই ফাকে ওর কামিজের তলা দিয়ে হাত দিয়ে ব্রা থেকে ডান দুধটাকে বের করে টিপতে লাগলাম। বোটাটা খাড়া। চাকমা দুধ কখনো খাইনি, ইচ্ছে হলে কিছুক্ষন চুষি। কিন্তু টেক্সীতে চোষার উপায় নাই। দুধ টিপাটিপিতে রিপার শরীর গরম হয়ে গেছে বুঝতে পারলাম।)
-রিপা, আর তো সহ্য করা যাচ্ছে না।
-আমিও পারছি না
-কী করবো?
-যা ইচ্ছে করেন, কিন্তু আগুন নেবান
-ইচ্ছে হয় ডান্ডাটা এখুনি ঢুকিয়ে দেই
-দেন
-কীভাবে দেবো, টেক্সীওয়ালা দেখবে।
-আপনি আমাকে কোন হোটেলে নিয়ে যান
-এই বৃষ্টিতে কোথায় হোটেল পাবো
-চলেন লিলির বাসায় যাই, লিলি একা থাকে।
-কিন্তু লিলি কী ভাববে
-কিছু ভাববে না, লিলিও এগুলা করে, আমি জানি।
-তাহলে চলো

লিলি খুব অবাক এই ঝড়ো হাওয়ার মধ্যে আমাদের দেখে
-আপনারা কোত্থেকে
-অফিস থেকে যাচ্ছিলাম, পথে দেখি ও বৃষ্টিতে ভিজছে, তুলে নিলাম। টেক্সী বেশীদুর যাবে না, তাই ও বললো তোমার এখানে নামিয়ে দিতে, পরে বাসায় চলে যাবে বৃষ্টি থামলে।
-আপনারা তো ভিজে চুপচুপে, গামছা দিচ্ছি, মুছে নিন।
-দাও, লুঙ্গি আছে? শার্ট প্যান্ট ভিজে গেছে, শুকিয়ে নিতে হবে
-আচ্ছা লুঙ্গি একটা আছে পুরোনো
-অসুবিধা নাই
-রিপাকে আমার কামিজ দিচ্ছি, ওতো ভিজে গেছে।
রিপাকে নিয়ে লিলি ভেতরে চলে গেল। আমি লুঙ্গি বদলে শুয়ে পড়লাম। ভেতরে তখনো আগুন জ্বলছে। কিছুক্ষন পর লিলি ফিরে এলো। বললো,
-আজ রাতে এখানে থেকে যান না। বৃষ্টি সহজে থামবে না। আমি ভাত রান্না করে ফেলবো। ডিম ভাজি করে খেয়ে নিতে পারবেন।
-কিন্তু রিপা কি থাকতে পারবে
-পারবে তো বললো
-তোমার অসুবিধে হবে না
-আরে না
-তোমার এখানে তো খাট একটা। ছোট সাইজ। কিভাবে থাকবো
-এক রাত নাহয় গাদাগাদি করে থাকলেন আমাদের সাথে। না হয় আমি আর রিপা নীচে থাকবো।
-আরে না, এক রাত কষ্ট করতে পারবো
-ঠিক আছে
খাওয়া দাওয়া সেরে তিনজনে শুয়ে পড়লাম। বাইরে তখনো তুমুল বৃষ্টি। একটু শীত শীত লাগছে। আমি দেয়াল ঘেষে শুয়ে পড়লাম। মাঝখানে লিলি, ওপাশে রিপা। গায়ে গা লাগছে, কিন্তু উপায় নাই। আমি ভাবছি রিপাকে মাঝখানে কিভাবে আনি। কারন লিলিকে টপকিয়ে রিপাকে চোদা কঠিন হবে। আচ্ছা, দুজনকে একসাথে চুদলে কেমন হয়। লিলির স্বামী নাই, খুশীই হবে বরং। ওকে বঞ্চিত করি কেন। আমি এর আগে দুই নারীকে এক বিছানায় কখনো পাইনি। আজ নতুন অভিজ্ঞতা হোক। লাইট বন্ধ করে দিয়ে আমি বিছানায় উঠছি, দুজনকে টপকে যেতে হবে। আমি দুজনের গায়ের উপর দিয়ে যাওয়ার সময় ইচ্ছা করে হোচট খেয়ে পড়লাম দুজনের মাঝখানে।আসলে পড়েছি রিপার গায়ের উপর। লিলি দেয়ালের দিকে সরে গেলে আমি দুজনের মাঝখানে কৌশলে জায়গা নিলাম। কিছুক্ষন চুপ থেকে ঝেড়ে কাশলাম।

No comments:

Post a Comment