মামির বোনের রেহাই নাই

রিনা, দুর সম্পর্কের খালাতো বোন মামীর বোনের মেয়েএগারো বছর বয়স থেকে ইচড়ে পাকা দুধ ওঠার আগে থেকেই আমার সাথে টাংকি মারতোআমিও উপভোগ করতামএকসময় হঠাৎ মোটা হওয়া শুরু করলোবছরের মধ্যে গজিয়ে উঠলো কচি কচি কিন্তু কমলা সাইজের স্তনআমি ওকে প্রেমিকা মনে করতাম মনে মনে, সেও আমাকে তাই মনে করতোঅনেকবার আমাকে গায়ে হাত দেয়ার সুযোগ দিয়েছেকিন্তু ভোদাই আমি কিছুই করিনিওর বয়স তের-চৌদ্দ যখন কমলা সাইজের বুক গজিয়েগেছে তখন  কিন্তু ওড়না পড়তো নাবহুদিন ওদের বাসায় গিয়ে ওর স্তনদুটো প্রান ভরে দেখেছি কামিজের ওপর দিয়েকল্পনায় মর্দন চোষন করেছিসাহস করে ধরিনিপরে জেনেছি অন্যরা ওর দুধগুলো ধরে, টিপে, খেয়ে মধু নিয়েছিলকেউ কেউ এমনকি চুদেছেওরাম চোদা যাকে বলেও এরকম একটা মাল জানলে আমিই ওর প্রথম চুদতে পারতাম ওকেমজার ব্যাপার কী, ওর দুধগুলো এত বড় হয়ে গেছিল যে ওর মার চেয়েও বড় লাগতো ওকেওর মার দুধ এমনিতে ছোট ছিল স্বাভাবিকের চেয়েতবে কিছুদিন পর দেখি আমার সেই খালা, ওর মা কীভাবে যেন ফিগার বদলে ফেললো আর স্লীভলেস ব্লাউজ পরা শুরু করলোতখন ওকে বাদ দিয়ে ওর মার দিকে নজর গেল আমারপ্রায় রাতে রিনার আম্মা আমার যৌন কল্পনায় আসতে লাগলো আমি কল্পনা করতাম এভাবেআমি ওদের বাসায় গেছি ওর মা বেডরুমে শুয়ে আর কেউ নেই বাসায় আমাকে বিছানা বসতে দিলবললো মাথা ধরেছেআমি বললাম মাথা টিপে দেবোউনি বললেন দিতেমাথা টিপে দিতে দিতে খেয়াল করলাম বুক থেকে শাড়ি সরে গেছেপুরুষ্ট স্তন ব্লাউজের ভেতর থেকে চেয়ে আছেউনি বললেন, আজ খুব গরমগায়ের কাপড় ফেলে দিতে ইচ্ছে করছেআমি নিরীহ ভাবে বললাম, ঠিক তাইখুলে ফেলেনউনি বললেন, লজ্জা লাগেআমি বললাম, লজ্জা কী এখানে তো আর কেউ নেইআমি তো আপনার ছেলের মতোউনি বললেন, তুমি ব্লাউসটা খুলে দাও তাহলেতারপর আমি পটপট করে ব্লাউজের বোতামগুলো খুলতে খুলতে বলি, আরে আপনি তো ঘেমে ভিজে গেছেন তোয়ালে দিয়ে মুছে দেই? উনি বললেন, দাও তারপর আমি ব্লাউজটা পুরো খুলে চোখের সামনে ওনার নগ্ন পুরুষ্ট স্তন দুটো দেখেও প্রবল চেষ্টায় স্বভাবিক থেকে তোয়ালে দিয়ে দুই স্তনের মাঝখানে মুছে দিতে দিতে বললাম, আপনার ফিগার খুব সুন্দর এই বয়সেওউনি বললেন, সত্যি? আমি বলি, সত্যি আমি এত সুন্দর স্তন দেখিনি কখনোআচ্ছা এই বোঁটাটা একটু চাপা কেন? উনি বললেন, কইআমি স্তনের বোটায় আঙুল দিয়ে বলি, এই যে এটা বসা টাইপ আর ওটা খাড়াউনি বললেন, কে জানে কেন, তবে তুমি চুষে দিলে দুটো এক হয়ে যাবেআমি অবাক হবার ভান করে বলি, তাই নাকিচূষবো তাহলে? উনি বললেন, চুষোঅনেকবছর কেউ চোষে নাআমি আর দেরী না করে ঝাপিয়ে পড়ে চুষতে শুরু করলাম ওনার দুটো স্তন, মর্দনে মর্দনে উনাকে উত্তেজিত করে দিলামতারপর গায়ের উপর উঠে শাড়ী তুলে ভোদায় ঠাপ মারা শুরু করলামউনি বললেন, তুমি প্যান্ট খুলো, অসুবিধা নাই আমারতোমার যা খুশী করো আমাকে নিয়েআমি দেরী না করে ন্যাংটো করে ফেললাম ওনাকে, তারপর নিজেও নেংটো হয়ে শুরু করলাম রাম চোদাকনডম ছাড়া চুদে চুদে সবগুলো মাল ভেতরে ফেললামবললাম, আপনার পেটে বাচ্চা দেবো আমিউনি হেসে বললেন, ভয় নেই যতই চোদো, বাচ্চা হবে নালাইগেশান করানো আছে

2 comments:

  1. Nice Story. Best of luck admin.
    If you want to download latest or hardcore sex video or incest sex video. then visit my blog.

    Visit http://sexzone18.blogspot.com/

    ReplyDelete