গ্রামের এক চাচী


কোন এক আদ্ভুত কারনে এই মহিলা অনেকবার আমার কল্পনায় চলে এসেছিল। হাশেম চাচার কয়েকটা বউ। উনি বিদেশে থাকেন ছোট বউ নিয়ে। এইটা বড় বউ, দুই সন্তানের জননী। অবহেলিত ইদানীং। গ্রামে দোতলা বাড়ী নিয়ে থাকে, একা। দীর্ঘদিন বঞ্চিত হাশেম চাচার কাছ থেকে। কিন্তু বয়স ৪০ হয়নি। যৌবন অটুট এখনো। নেবার কেউ নেই। ফলে আমি কল্পনার ঘোড়া ছুটিয়ে দেই। একবার গ্রামে এক বিয়ে উপলক্ষে রাতে থাকতে হচ্ছিল। থাকার জায়গা না পেয়ে চাচীর খালি বাড়ীতে আশ্রয় নিতে হলো। দোতলার একটা ঘরে আমার জন্য বিছানা পাতা হলো। মাঝরাতে আমি ঘুমাতে গেলে চাচী মশারী টাঙিয়ে দিতে এলেন। মশারি খাটিয়ে বিছানার চারপাশে গুজে দেয়ার সময় চাচী আর আমি বিছানায় হালকা একটু ধাক্কা খেলাম। চাচী হাসলো। কেমন যেন লাগলো হাসিটা। গ্রাম্য মহিলা, কিন্তু চাহনিটার মধ্যে তারুন্যের আমন্দ্রন। কাছ থেকে চাচীর পাতলা সুতীর শাড়ীতে ঢাকা শরীরটা খেয়াল করলাম, বয়সে আমার বড় হলেও শরীরটা এখনো ঠাসা। ব্রা পরে নি, কিন্তু ব্লাউজের ভেতর ভারী স্তন দুটো ঈষনুয়েছে মাত্র। শাড়ীর আচলটা সরে গিয়ে বাম স্তনটা উন্মুক্ত দেখে মাথার ভেতর হঠাচিরিক করে উঠলো। কিন্তু ইনি সম্পর্কে চাচী, নিজেকে নিয়ন্ত্রন করলাম। আমি নিয়ন্ত্রন করলেও চাচী করলেন না। সময়টাও কেমন যেন। মাঝরাতে দুজন ভিন্ন সম্পর্কের নারী-মানুষ এক বিছানায়, এক মশারীর ভেতরে, ঘরে আর কেউ নেই। পুরুষটা অবিবাহিত কিন্তু নারীমাংস লোভী, মহিলা বিবাহিতা কিন্তু দীর্ঘদিন স্বামীসোহাগ বঞ্চিত। কথা শুরু এভাবে-
-
তুমি আমার দিকে অমন করে কি দেখছ?
-
কই না তো?
-
মিছে কথা বলছো কেন
-
সত্যি কিছু দেখছিলাম না
-
তুমি আমাকে দেখতে পাচ্ছ না?
-
তা দেখছি
-
তাহলে অস্বীকার করছো কেন, আমি পরিস্কার দেখলাম তুমি আমার ব্লাউজের দিকে তাকিয়ে
-
না মানে একটু অবাক হয়ে গেছিলাম
-
কেন
-
আপনাকে দেখে মনে হয় না দুই বাচ্চার মা
-
হি হি হি, তাই নাকি?
-
কী দেখে তোমার মনে হলো?
-
হুমম.......বলা ঠিক হবে? আচ্ছা বলি, আপনার ফিগার এখনও টাইট
-
বলে কী ছেলে?
-
রাগ কইরেন না চাচী
-
না বলি কি তুমি কীভাবে বুঝলে টাইট
-
দেখে আন্দাজ করছি
-
কী দেখে
-
আপনার বুক
-
বুক কোথায় দেখলে
-
ওই যে ব্লাউজের ফাক দিয়ে দেখা যায়
-
ওইটা দেখেই বুঝে গেছ আমারটা টাইট। খুব পেকে গেছ, তাই না?
-
সরি চাচী, মাফ করে দেন
-
আন্দাজে কথা বললে কোন মাফ করাকরি নাই
-
মাফ চাইলাম তো
-
মাফ নাই
-
তাহলে?
-
প্রায়শ্চিত্ত করতে হবে
-
কীভাবে
-
যে জিনিস তোমার সামনে আছে, তোমার নাগালের একফুটের মধ্যে, সে জিনিস নিয়ে আন্দাজে কথা বলো কেন? চেপে ধরে যাচাই করার মুরোদ নেই? কী পুরুষ তুমি
-চাচী, আপনি রাগ করবেন ভেবে ধরিনি।
-
তাহলে আগেই তোমার ধরার ইচ্ছা ছিল, শয়তান কোথাকার, চাচীর উপর সুযোগ নিতে চাও
-
হি হি হি, আপনি খুব সুন্দর চাচী
-
সুন্দর ছাই, তোমার চাচা গত পাচ বছরে একবারও ধরে দেখেনি আমাকে।
-
আজকে আমি আপনার অতৃপ্তি মিটিয়ে দেবো।
-
লক্ষী ছেলে। আসো তুমি যা খুশী খাও। বাতি নিবিয়ে দিই। তাহলে লজ্জা লাগবে না দুজনের।
-
আচ্ছা
বাতি নিবিয়ে চাচী বিছানায় উঠে শুয়ে পড়লো আমার পাশে। আমি চাচীর ব্লাউজে হাত দিলাম। ঠিকই ধরেছিলাম, ব্রা পরেনি। বিশাল দুটো স্তন। দুই হাত লাগবে ভালো করে কচলাতে। কিন্তু মাংসগুলো এখনো টানটান। আমি ইচ্ছেমতো হাতাতে লাগলাম ব্লাউজের উপরেই। এটা ভালো লাগে আমার। এতবড় স্তন আগে ধরিনি কখনো। দুধ কচলাতে আরাম লাগছে। এবার ব্লাউজের ভেতর হাত গলিয়ে দিলাম। আহ, নরোম মাংসল বুক। নাকটা ডুবিয়ে দিলাম স্তনের মধ্যে। চাচী আমার মাথাটা চেপে ধরলেন দুই দুধের মাঝখানে। মহিলার খিদে টের পাচ্ছি। আমি পট পট করে ব্লাউজের বোতাম খুলে দিলাম। এবার পুরো নগ্ন স্তন আমার মুখের সামনে। আমি চাচীর শরীরের উপর উঠে গেলাম। এভাবে দুই দুধ খেতে সুবিধা। প্রথমে মুখ দিলাম বামস্তনে। বোঁটাটা টানটান। জিহ্বা দিয়ে চাটতে লাগলাম। আবার পুরোটা মুখে পুরে চুষতে লাগলাম। চুষতে চুষতে আমার লিঙ্গ খাড়া হয়ে ওনার রানে গুতা দিচ্ছে। আমি বেপরোয়া হয়ে সব কাপড় খুলে নেংটো করে ফেললাম ওনাকে। নিজেও হলাম। তারপর ঝাপিয়ে পড়লাম আবার। চাচী আর্তনাদ করে উঠলো ফিসফিস করে।
-
উফফফ তুমি রাক্ষস নাকি, কামড় দিচ্ছ কেন, আস্তে খাও। আমি তো সারারাত আছি। ওরে বাবা, তোমারটাতো বিরাট।
-
আমাকে ফাটিয়ে ফেলবে। এত শক্ত, খাড়া। তোমার চাচার চেয়ে অনেক বেশী মজবুত।
-
অ্যাই ছেলে এবার বাম দুধ খাও না, একটা চুষে এতক্ষন রাখলে অন্যটাতো ব্যাথা হয়ে যাবে। একটা মুখে নাও অন্যটা টিপতে থাকো, নিয়মও তো জানো না দেখছি। সব আমাকে শিখিয়ে দিতে হচ্ছে।
-
কোথায় ঠেলছো....তুমি ছিদ্র চেনো, নাকি তাও জানো না। আসো তোমারটা আমার দুই রানের মাঝখানে ঘষো আগে। তারপর পিছলা হলে ঢুকিয়ে দেবে....
-.....
আহ আস্তে ঢোকাও, উফফফ কি মজা, পুরোটা ঢুকাও। মারো, জোরো ঠাপ মারো সোনা, আমাকে ছিড়ে খুড়ে খেয়ে ফেলো।
-
আহহহহ। আজকে হাশেম্যার উপর শোধ নিলাম। শালা আমাকে রেখে মাগী চুদতো, এখন আমি তোর ভাতিজারে দিয়ে চুদলাম।
-
আহহহ তুমি আজ সারারাত আমারে চুদবা। সারাবছরের চোদা একরাতে দিবা। তোমার শক্তি আছে, তুমি আমাকে ইচ্ছা মতো মারো। আমি তোমাকে টাকা পয়সা দিব লাগলে। তুমি সময় পেলেই চলে আসবা।
চাচীর মত গুদ পেয়ে আমি ধন্য, তাই আমি সময় পেলেই নিয়মিত তার সাথে যৌনসংগম করে ভীষণ আনন্দলাভ করছি, তার উপর উনি যৌনসংগমে রিতিমত অভিজ্ঞা

No comments:

Post a Comment