কাজের মেয়ে


একদিন রাতে ঘুম ভেঙ্গে গেলউঠে দেখি ২ টা বাজেসিগারেট ধরিয়ে চিন্তা করতে থাকলাম, কি করা যায়ঘুম আসছে নাসিগারেট শেষ করে পানি খেতে ড্রইয়িং রুমে গেলামপানি ঢাল্লাম, খেলামখেয়ে যেই ফিরব, দেখি কাজের মেয়ে টা চিত হয়ে ঘুমিয়ে আছেমাথার ভিতর দুষ্ট বুদ্ধি এলআস্তে আস্তে কাছে গেলাম

নাকের কাছে হাত দিলামবেঘরে ঘুমাচ্ছেমাথায় হাত দিলামকিছুক্ষন চুল হাতালাম কোনো হুস নাইগালে হাত দিলামএকটু গালে টিপ দিলামতারপর হাত ধরলামপেটে হাত দিলামএকটু ঘসা দিলামনরলো নাসাহস পেয়ে গেলামতারপর উপরে উঠলাম বিশাল দুধ, ৩৪ তো হবেইব্রা পরে নাইএকটু আলতো ভাভে টিপ দিলামহাতের তালু তে নিপল এর অস্তিত্ত টের পেলামএকটু একটু করে শক্ত হচ্ছেকিন্তু ঘুম ভাংল না
আস্তে আস্তে জামা উপরে উঠালামজামার নিচ
দিয়ে হাত ঢুকালাম১ টা দুধ হাতের
মদ্ধে আসলহাল্কা টিপ দিলামহাল্কা নড়ে উঠলহাত সরিয়ে নিলাম১ মিনিট
অপেক্ষা করলামআবার হাত ঢুকালামএই বার নিপল টা হাতের তালুতে রেখে ঘসতে
থাকলামপুরা শক্ত হয়ে গেসেজামা টা আরো উপরে তুলে ১ টা দুধ উন্মুক্ত করলামডিম
লাইটের আলো তে যা দেখলাম, আমার চোখ বড় বড় হয়ে গেলঅসম্ভব সুন্দর টাইট দুধযেই
না মুখ বারালাম, একটু জিভ লাগাব বলে, কার যেন পায়ের আওয়াজ পেলাম

সেই রাতে আর কিছু করতে পারলাম নাচুপচাপ রুমে গিয়ে ঘুমিয়ে পরলামপরদিন রাতে
অপেক্ষা করতে থাকলাম, সবাই ঘুমিয়ে পরার পর আস্তে আস্তে পা টিপে টিপে ড্রইং রুমে
গেলামসাদেকা ঘুমিয়ে আছে, বলাই হয়নি, আমার বাসার কাজের মেয়ের নাম
সাদেকাকাছে গেলাম, সরাসরি বুকে হাত দিলামএকটু হালকা টিপ মারলামনরে উঠল,
হাত সরালাম নাজোরে জোরে নিঃশাস নিতে থাকলআবার আস্তে আস্তে টিপ দিলামনরল
নাজামা টা আস্তে আস্তে উপরে উঠালাম, ব্রা পরে নাইনিপল গুলি শক্ত হয়ে আছে
হাত দিয়ে কিচ্ছুক্ষন আলতো ভাবে নারলামনিপল গুলি আরো শক্ত হয়ে গেল

আস্তে আস্তে মুখ নামালাম, জিভ লাগালাম নিপল এর মাথায়মনে হলো সে কেপে উঠলো,
কিন্তু নরল নাসাহস পেয়ে গেলাম১টা নিপল মুখে পুরে নিলাম, অন্য দুধ টা আস্তে
আস্তে টিপ্তে লাগলামপ্রায় ৫মিনিট চালালামদেখলাম সে জোরে জোরে নিঃশাস
নিচ্ছেবুজলাম, সে মজা পাচ্ছেএই বার আমার ১টা হাত নিচে নামালামদুই পায়ের
ফাকে গোপন অঙ্গে হাত টা ছোয়ানোর সাথে সাথে আবার সে কেপে উঠল এবং পা দুটি একটু
ফাক করলোপায়জামা ভিজে চপচপ করছেআঙ্গুল দিয়ে ঘসা শুরু করলাম পায়জামার উপর
দিয়েমিনিট পাচেক এই রকম ঘসার পর বুজলাম সে আরো পানি ছারলোতার মুখের দিক
তাকিয়ে দেখলাম এখনো ঘুমাচ্ছেআসলে ঘুমের ভান করে পরে মজা নিচ্ছেতার একটা হাত
ধরে আমার বাড়া তা তে লাগালামআমার বাড়া বাবাজী তো ফুলে ফেপে তালগাছ হয়ে
আছেযে ভাবে ধরিয়ে দিলাম, সেই ভাবে ধরে থাকলএই বার আমি তার পায়জামার রশি
ধরে আস্তে টান দিলামখুলে গেলোআমার একটা হাত ওর ভোদায় লাগানোর সাথে সাথে
সে আমার বাড়া টা তে জোরে চাপ দিলআমিও ১টা আঙ্গুল তার ভোদার ছিদ্র দিয়ে
ঢুকানোর চেস্টা করলামভীষন টাইটআস্তে আস্তে বের করলাম, ঢুকালামএই ভাবে
মিনিত দশেক চালানোর পর আমি থেমে গেলামকিন্তু দেখলাম, সে থামছে নাসে আমার
বাড়া টা টিপছে, আর তার মুখের দিকে টানছেআমিও তার টানে সারা দিলামমুখের
কাছে নেয়ার সাথে সাথে সে হা করে আমার বাড়ার মুন্ডি টা তার মুখের ভিতর পুরে
ফেলল১ মিনিট কিছু করল নাযখন আমি আবার তার ভোদায় আঙ্গুল চালানো শুরু করলাম,
সে আস্তে আস্তে জিভ দিয়ে চাটতে লাগলএই ভাবে আরও মিনিত দশেক চললোতখন
দেখলাম যে আমার ৯বাড়ার অর্ধেক টা তার মুখের ভিতর উঠানামা করছেচোশার কারনে
আমার তো প্রায় বের হউয়ার অবস্থাআমি টান দিয়ে আমার বাড়া তা বের করে তার মুখের
দিকে তাকা্লামসে তখনো ঘুমাচ্ছে………

তাকে আস্তে করে পাজকোল করে উঠিয়ে আমার রুমের খাটে শোয়ালামপায়জামা টা নিচের
দিকে টেনে খুলে ফেললামজামা তা উঠিয়ে দিলাম গলা পর্যন্তডিম লাইট
টা জালিয়ে দিলামডিম লাইটের নীল আলোতে মনে হল আমার সামনে একটা পরী ঘুমিয়ে
আছে৩৪ সাইজের টাইট দুধ গুলির উপর হাল্কা বাদামী রঙের নিপল গুলি
যেন আমাকে পাগল করে দিলঝাপিয়ে পরলাম তার মাই গুলির উপরচুশতে থাকলাম দুইটা
নিপল পালাক্রমেএই ভাবে মিনিট দশেক চুশার পর তার চোখ বন্ধ
অবস্থায় তার কাছ থেকে সারা পেলামসে তার হাত টা নারছে, কি যেন খুজছেআমার
বাড়া টা তার হাতের কাছে আনার সাথে সাথে খপ করে ধরে টিপতে লাগল
আমি তার নিপল চাটতে চাটতে নিচে নামতে থাকলাম, আর বাড়া তা তার মুখের কাছে
নিতে থাকলামসেও বাড়াটা একটু একটু করে টান দিল তার মুখের কাছে
অবশেষে আমিও তার ভোদায় জিভ টা ছোয়ালামসাথে সাথে সে আমার বাড়াটা এমন ভাবে
মুখের ভিতর টান দিল, মনে হচ্ছিল যেন পুরো বাড়াটা গিলে ফেলবে
আমি জিভ দিয়ে তার গুদের চেরা টা চাটতে থাকলামসেও বাড়া চোশার গতি বারিয়ে
দিলএই ভাবে মিনিট বিশেক চললএর মদ্ধ্যে সে একবার জল ছাড়ল
তারপর আমি উঠে তার পা দুটি ফাক করে গুদের দিকে তাকালামক্লিটরিস টা শক্ত হয়ে
আমার দিকে তাকিয়ে আছে, তার নিচে ছোট্ট একটি ফুটা, লাল রঙের
নিজের জিভ টা কে আটকে রাখতে পারলাম নাআরো মিনিট পাচেক গুদের ফুটাতে আমার
জিভ টা উঠা-নামা করলামদেখলাম, গলা কাটা মুরগীর মত সে
কাতরাচ্ছে আর আমার মাথা টা জোর করে তার গুদের মদ্ধ্যে চেপে ধরে রেখেছেকোনমতে
আমার মাথা টা তার হাত থেকে ছারিয়ে আমার বাড়ার মুন্ডীটাকে তার
গুদের ফুটায় সেট করলামহাল্কা চাপ দিলাম, ঢুকল না, পিছলে গেলআমার সেট করে
ভাল করে ধরে চাপ দিলামএইবার সে একটু পিছিয়ে গেলমনে হল ব্যাথা
পেয়েছেআমি একটু এগিয়ে আমার বাড়ার মুন্ডীটাকে হাল্কা ভাবে তার ভোদায় ঘসতে ঘসতে
হঠাত একটা জোরে চাপ দিলাম, সে যাতে পিছাতে না পারে তার জন্য
পায়ের রান গুলি শক্ত করে ধরে রাখলামএখন আমার মুন্ডী টা তার গুদের ভিতরমিনিট
খানেক বিরতি দিলামতারপর হাল্কা ভাবে চাপ দিয়ে একটু ঢুকিয়ে আবার বের করলাম
মুন্ডী টা ভিতরেই রাখলামএই ভাবে কয়েক বার করার পর সে আরেক বার জল ছারলো
এতে তার গুদ তা একটু পিচ্ছিল হলএই বার আমি আমার হাত তার পিঠের নীচ দিয়ে নিয়ে
কাধ দুটি ধরলামতারপর একটা রামঠাপ দিলামরামঠাপ দেয়ার আগে তার মুখ টা আমার
মুখের ভিতর ঢুকিয়ে নিলামযার কারনে সে যেই গোঙ্গানিটা দিল, সেই শব্দ টা আমার
মুখের ভিতর হারিয়ে গেলআমার ৯বাড়াটার প্রায় ৫ভিতরে ঢুকে কোথায় যেন আটকে
গেলতারপর ১
মিনিট কোন নারাচাড়া না করে গভীর ভাবে লিপ-কিস করলামতারপর সে আমাকে হাল্কা
ভাবে তলঠাপ দিতে থাকলআমিও আস্তে আস্তে ঠাপের গতি বাড়াতে
থাকলামএই ভাবে মিনিট দশেক ঠাপানোর পর খেয়াল করলাম আমার বাড়া পুরোটা ভিতরে
ঢুকে গেছেতার মুখ থেকে আঃআঃওঃওঃ আওয়াজ বের হচ্ছেএই বার
পজিশন পরিবর্তন করে তাকে আমার উপরে উঠালামতারপর নীচ থেকে দুর্বার গতিতে
ঠাপাতে থাকলামসে ও উপর থেকে ঠাপাতে থাকলএর মদ্ধ্যে সে দুই বার
জল ছারলআমার যখন প্রায় বের হয় হয়, তখন আমি আমার বাড়া টা তার গুদ থেকে বের
করে তার মুখের মদ্ধ্যে ঠেসে ধরলামসে আমার বাড়াটাকে খুব ভাল
করে চুশে দিলঅনেক্ষন চুশার পর আমার বাড়া তে একটা কনডম লাগিয়ে ডগি স্টাইল এ
ঢুকালামটাইট গুদে ডগি স্টাইল এ চুদা যে কি মজা, বলে বুজাতে
পারবনাযে চুদে সেই খালি অনুভব করতে পারেএই ভাবে প্রায় দশ মিনিত লাগানর পর
আমার মাল বের হওয়ার সময় হলআমি ঠাপের গতি বাড়িয়ে তুঙ্গে নিয়ে
গেলামসারা রুম জুরে খালি থাপাশ-থাপাস-থাপাশ আওয়াজ শুনা যাচ্ছেএর ই এক ফাকে
আমি মাল আওট করে ঠাপের গতি কমিয়ে আনলামতারপর দুই জন
বাথরুম এ গিয়ে ফ্রেশ হয়ে যে যার জায়গা মত শুয়ে পরলামএর পর থেকে প্রায় প্রতিদিন
আমাদের চোদনলীলা চলতে থাকল

No comments:

Post a Comment