তুমি ঘুমাতে দিবে না

কলেজ হোস্টেলে সিট পাওয়াটা ছিল আমার জন্য দুধ-ভাত। কারন হোস্টেল সুপার ছিলেন সম্পর্কে আমার দূর সম্পর্কের দাদা। শুধু সিট পাওয়াই নয় আরো অনেক সুযোগ সুবিধাই আমি সেখানে ভোগ করতাম। যেমন, অন্যান্য রুমে চারজন করে ছাত্র থাকলেও আমার রুমে থাকতাম দুইজন। এছাড়া কলেজ লম্বা ছুটিতে হোস্টেলে কোন ছাত্র থাকার নিয়ম ছিল না কারন ক্যান্টিন বন্ধ থাকতো। কিন্তু আমি হোস্টেল ছাড়তাম না, রুমেই হিটার বসিয়ে নিজে রান্না করে খেতাম আর আমার কিছু বিশেষ বন্ধুর সাথে আড্ডা মারতাম, তাস-দাবা খেলতাম। আসলে এসবের প্রধান কারন ছিল, আমি একটা রাজনৈতিক দলের মোটামুটি উপর সারির কর্মী, ফলে আমার রুমটা দলীয় মিটিং বা অন্যান্য আলাপ-আলোচনার জন্য আদর্শ স্থান ছিল।
আমার সেইসব বিশেষ বন্ধুদের মধ্যে রায়হান ছিল অন্যতম। ও আমার এতোটাই ঘনিষ্ঠ বন্ধু ছিল যে ও প্রায়ই আমার সাথে আমার বিছানায় ঘুমাতো। একবার রোজার জন্য কলেজ প্রায় ৪০ দিনের জন্য বন্ধ হয়ে গেল এবং যথারিতী সব ছাত্ররা হোস্টেল ছেড়ে চলে গেল, একমাত্র আমি ছাড়া। একদিন রায়হান এসে আমাকে বললো যে ওর দুই রাতের জন্য একটা রুম লাগবে, আমি যেন ওকে আমার রুমটা দুই রাতের জন্য ছেড়ে দেই। কারন জিজ্ঞেস করাতে ও অকপটে সত্যি কথাটাই বললো যে ওর এক গার্লফ্রেন্ড (ওর গার্লফ্রেন্ডের অভাব ছিল না) আসবে সিলেট থেকে। মেয়েটা দুই রাত থাকবে, সুতরাং আমার রুমটা পেলে ও নিশ্চিন্তে মেয়েটাকে দুই রাত ধরে চুদতে পারবে। কি আর করা, আমি রাজি হয়ে গেলাম।
এতো সহজে রাজি হওয়ার পিছনে অবশ্য একটা কারন ছিল। প্রথমতঃ সুদুর সিলেট থেকে একটা মেয়ে রায়হানকে চুদা দিতে আসছে, তাকে দেখার লোভ সামলাতে পারলাম না। দ্বিতীয়ত আমি তালা খোলার কৌশল জানি, যে কোন একটা রুম সহজেই তালা খুলে আমি সেখানে ঘুমাতে পারবো, আমার কোনই কষ্ট করতে হবে না। সেদিনই রাত প্রায় নয়টার দিকে রায়হান এলো একটা সুন্দরী মেয়েকে সাথে নিয়ে। এতো সুন্দর একটা মেয়েকে রায়হানের মত একটা ছেলে কি করে পটালো ভেবে অবাক হলাম। ৫ ফুট ৫ ইঞ্চি, ৩৪-২৬-৩৮ ফিগারের মেয়েটা দেখতে খুবই সুন্দর। আমি মেয়েটার দিকে অপলক তাকিয়ে আছি দেখে মেয়েটাই আমাকে হ্যালো বলে হাসলো। দারুন স্মার্ট মেয়ে। রায়হান মেয়েটার সাথে আমার পরিচয় করিয়ে দিল, মেয়েটার নাম মনিকা। আমি ওদের সাথে কয়েক মিনিট গল্প করলাম, রায়হান ইশারায় আমাকে যেতে বললে আমি বিদায় নিলাম।
আগেই আমি আরেকটা রুম খুলে রেখেছিলাম,
তীব্র শীত হলেও একটা বিছানায় লেপ ছিল, মুড়ি দিয়ে ঘুমিয়ে গেলাম। যদিও আমার মাথার পোকাটা বারবার আমাকে খোঁচাচ্ছিল, “যা দরজায় কান পেতে শুনে আয় ওরা কি করছে”। আমি পোকাটাকে ধমক দিয়ে বললাম, “শোনার কি আছে? আমিতো জানিই ওরা চুদাচুদি করছে”, তারপর ঘুমিয়ে গেলাম। সকালে উঠে ওদের খবর নিতে গিয়ে দেখি রুম ফাঁকা, কেউ নেই। সম্ভবত ওরা ভোরে উঠে চলে গেছে। পরদিন রাতে জিহান লামিয়াকে নিয়ে আবার এলো আর ভোরে চলে যাওয়ার কারনে ক্ষমা চাইলো। সেই রাতটাও ওরা আমার রুমেই কাটালো। জিহান মজা করে সারা রাত ধরে লামিয়াকে চুদছে অথচ আমি লেপের মধ্যে শুয়ে ধোন নেড়ে রাত পার করছি। অন্য কেউ হলে ধরে বসতাম, কিন্তু রায়হানের প্রেমিকা বলে কথা। সেদিনও সকালে উঠে ওদেরকে পেলাম না।
পরে ২ দিন রায়হানের দেখা পাওয়া গেল না, ভাবলাম লামিয়া হয়তো সিলেটে ফিরে গেছে আর জিহান হয়তো লামিয়ার সাথে গেছে অথবা অন্য কোথাও গেছে। যাকগে, আমি রায়হানের কথা ভুলে গেলাম, তবে লামিয়াকে আমি ভুলতে পারলাম না। ৫ দিন পর, সন্ধ্যার পর আমি পড়তে বসেছি, এমন সময় কে যেন দরজায় বেশ জোরে জোরে ঘা দিতে লাগলো। বিরোধী পার্টির শত্রু ভেবে ভয়ে আমি প্রতিরক্ষার প্রস্ততি নিয়ে দরজা খুলতেই আমার একটা হার্টবিট মিস হয়ে গেল। আমার নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না, চোখ কচলে ভাল করে তাকালাম। বাইরে ঘুটঘুটে অন্ধকার, রুমের আলোতে স্পষ্ট দেখা যাচ্ছে, আগন্তুক আর কেউ নয়, লামিয়া। লামিয়ার হাতে একটা লাগেজ ব্যাগ, আমাকে ঠেলে ভিতরে ঢুকে দরজা বন্ধ করতে বললো ও। আমি অবাক হয়ে একবার ওর দিকে আরেকবার বাইরে তাকাতে লাগলাম। লামিয়া বললো, “ওদিকে কি দেখছো, আর কেউ নেই, আমি একাই এসেছি, তাড়াতাড়ি দরজা লাগাও।
আমি কোন কিছু চিন্তা না করেই দরজা বন্ধ করে দিলাম। লামিয়াকে বেশ বিধ্বস্ত আর বিষন্ন লাগছিল, মনে হচ্ছিল সারা দিন ওর পেটে দানাপানি পড়েনি। আমি প্রথমে মানসিক ধাক্কাটা সামলামাম তারপরে ওকে বসতে বললাম। যত দ্রুত সম্ভব রান্নার আয়োজন করলাম, লামিয়াও সাহায্য করলো। রান্না শেষে ওকে ফ্রেস হয়ে আসতে বললাম। লামিয়া ঘরের বাতি নিভিয়ে দিল, বললাম, “কি ব্যাপার লামিয়া, বাতি নিভালে কেন?” লামিয়া ধমক দিয়ে বলল, “গাধা কোথাকার, আলো জ্বেলে আমি বাইরে বেরোই আর দূর থেকে কেউ দেখে ফেলুক, তখন অবস্থাটা কি হবে ভেবে দেখেছো, দুজনকেই প্যাদাবে লোকজন”। মনে মনে ওর বুদ্ধির প্রশংসা না করে পারলাম না। খেতে বসে গোগ্রাসে গিলল লামিয়া, বলতে গেলে একটু বেশিই খেলো, বুঝলাম প্রচন্ড ক্ষিদে পেয়েছিল ওর। খাওয়ার পরে আমি *ওর কাছে জানতে চাইলাম সব কথা। প্রথমে ইতস্তত করলেও আমার চাপাচাপিতে পরে বলল যে, আমার রুমে দুই রাত কাটানোর পর জিহান ওকে নিয়ে রায়হানের এক দূর সম্পর্কের মামার বাসায় রাখে।
যদিও জিহান বলেছিল পরদিনই ওকে নিয়ে যাবে কিন্তু পরপর ২ দিন চলে গেল জিহান আসেওনি কোন খবরও দেয়নি। তাতে অবশ্য কোন সমস্যা হচ্ছিল না, বেশ খাচ্ছিল আর আরাম করছিল লামিয়া কিন্তু কপাল খারাপ হলে যা হয়, জিহানের সেই মামার শ্বশুড় হঠাৎ করে মারা গেছে রাতে। ভোরে খবর পেয়ে তারা বাড়িঘর তালা দিয়ে চলে গেছে। যাওয়ার সময় বলে গেছে, ওদের আসতে ৪/৫ দিন দেরি হবে, লামিয়া যেন অন্য কোথাও গিয়ে থাকে। জিহানের সাথে যোগাযোগের কোন পথ নেই লামিয়ার কাছে, জিহানের বাসার ঠিকানা জানে কিন্তু সেখানে গেলে জিহান ওকে খুন করে ফেলবে। তাছাড়া লামিয়ার কাছে কোন টাকা পয়সাও নেই যে সে সিলেট ফিরে যাবে। এই অবস্থায় সারাদিন এদিক ওদিক ঘুরে জিহানের খবর নেওয়ার চেষ্টা করেছে, কিন্তু পায়নি। সারাদিন খাওয়াও হয়নি। শেষ পর্যন্ত হঠাৎ করেই ওর আমার কথা মনে পড়ায় সন্ধ্যার জন্য অপেক্ষা করেছে যাতে আমার কাছে ওর আসাটা কেউ না জানতে পারে।
কাঁদছিল লামিয়া। আমি ওকে আশ্বস্ত করে বললাম, আচ্ছা ঠিক আছে, আমার কাছে যখন এসেছ অসুবিধা নেই, তোমার যে কয়দিন খুশি থাকো। জিহান এলে আমার কাছে আসবেই। তবে দিনে তোমাকে অন্য রুমে লুকিয়ে থাকতে হবে, কারন আমার কাছে অনেক বন্ধু আসে, তাদের চোখে পড়া চলবে না। কিন্তু লামিয়া আমাকে বললো যে ওর পক্ষে বেশি দিন এখানে থাকা সম্ভব না, আমি যদি ওকে সিলেটের ট্রেনের টাকাটা ধার দেই তাহলে ও সিলেট ফিরে যাবে আর টাকাটা পরে পাঠিয়ে দেবে, ও পরদিনই চলে যেতে চায়। আমি বললাম, “আচ্ছা সে দেখা যাবে, তুমি যেতে চাইলে যাবে, আর তুমি জিহানের বন্ধু, টাকা ফেরৎ দিতে হবে না, আমি ওটা জিহানের কাছ থেকে বুঝে নেবো”। লামিয়া হাসলো আর আমাকে ধন্যবাদ জানালো। অনেক রাত হয়ে গিয়েছিল, ঘুমাতে যেতে হবে।
আমি লামিয়াকে বললাম, “তুমি এই রুমে আমার বিছানায় ঘুমাও, আমি অন্য একটা রুমে যাচ্ছি, সকালে দেখা হবে”। লামিয়া বললো, “না না মনি, আমি একা একটা রুমে থাকতে পারবো না, ভয়েই মরে যাবো। তুমি এই রুমেই ঘুমাও”। আমি একটু ইতস্তত করাতে ও বললো, “ধুর, এতো ভাবছো কেন? আমিই তো তোমাকে বলছি। দুটো বিছানা আছে, দুজন দুটোতে ঘুমাই, একটা মাত্র রাত”। অগত্য রাজি হলাম, ভয় ভয় করতে লাগলো, জিহান যদি জানতে পারে আমি লামিয়ার সাথে একই রুমে রাত কাটিয়েছি ও শালা আমাকে প্যাদাবে। খেলাম না ছুঁলাম না তবুও প্যাদানি খেতে হবে মনে করে মনটা বিষিয়ে গেল লামিয়ার উপরে। শালা কোন পাপে যে হোস্টেলে থাকতে গেছিলাম!
রুমে ডিমলাইট ছিল না, বাতি নেভানোর পর নিকষ অন্ধকার। আমি লামিয়ার চুড়ির শব্দ পাচ্ছিলাম। কখন ঘুমিয়ে গেছি বলতে পারবো না। গভীর রাতে হঠাৎ কি যেন একটা অস্বস্তিতে আমার ঘুম ভেঙে গেল। আমি একদিকে কাত হয়ে শুয়েছিলাম, প্রথমে পিঠের দিকে কি একটা চাপ অনুভব করলাম। তারপর বুঝতে পারলাম, আমার পিঠের দিকে একটা মানুষ আমাকে জড়িয়ে ধরে শুয়ে আছে এবং এই রুমে আমি ছাড়া আর একজনই আছে, সে লামিয়া। বুক ঢিপ ঢিপ শুরু হয়ে গেল আমার, জমে রইলাম, একটুও নড়লাম না, লামিয়াকে বুঝতে দিতে চাই না যে আমার ঘুম ভেঙেছে। লামিয়া এমনভাবে আমাকে জড়িয়ে ধরে শুয়ে আছে তাতে এর বড় বড় নরম মাইগুলো আমার পিঠের সাথে সেঁটে আছে। পিঠে নরম মাইয়ের স্পর্শ অনুভব করতেই চড়চড় করে আমার ৮ ইঞ্চি লম্বা ধোনটা শক্ত হয়ে দাঁড়িয়ে গেল।
আমার বুকের মধ্যে ধরফর করতে লাগলো। ঘুমের ঘোরে মানুষ যেভাবে নড়ে সেভাবে আমি একটু নড়লাম, লামিয়া আমাকে আরো শক্ত করে জড়িয়ে ধরলো আর একটা পা আমার গায়ের উপরে তুলে দিল। তাতে লামিয়ার মাইগুলো আরো বেশি করে আমার পিঠের সাথে লেপ্টে গেলো। আমি কিছুক্ষণ অপেক্ষা করলাম, তারপর আবার একটু নড়ে চিৎ হয়ে শুলাম। লামিয়া একইভাবে আমাকে চেপে ধরে রাখলো, কেবল ওর পা-টা নেমে গেল। কাৎ হয়ে শোয়ার ফলে আমার হাত ওর মাইয়ের মধ্যে চেপে গেল। ওর মাইগুলোর চাপ থেকে বুঝতে পারলাম যে ওর কাপড়ের নিচে ব্রা পড়েনি। আমি আবার একটু নড়ে আমার হাতটা ওর নরম মাইয়ের মধ্যে আরো ডুবিয়ে দিলাম। আমার নড়ার সাথে সাথে লামিয়াও নড়ে উঠলো আর আবারও ওর পা আমার গায়ের উপরে তুলে দিল। আর তখনি ঘটনাটা ঘটলো।
আমার ধোনটা শক্ত লোহার রডের মত খাড়া হয়ে ছিল, লামিয়ার হাঁটু গিয়ে সরাসরি সেটার সাতে ধাক্কা খেলো। আমি ঠিক বুঝতে পারছিলাম না যে, লামিয়া কি আসলেই ঘুমাচ্ছে না আমার মতো ঘুমের ভান করে আছে। তবে ওর কাজকর্মে মনে হচ্ছিল যে ও ঘুমাচ্ছে না, আমার সাখে খেলছে। আমিও ঘুমের মধ্যে চুলকাচ্ছি এমন ভান করে আমার বুকে চুলকাতে লাগলাম, ওর নরম মাইগুলোকে ইচ্ছে করেই একটু চেপে দিলাম। তাতে আমার ধোন আরো বেশি শক্ত হয়ে টনটন করতে লাগলো। বুঝতে পারলাম ধোনের মাথা দিয়ে রস গড়িয়ে আমার লুঙ্গি ভিজে যাচ্ছে। লামিয়ার নিপলগুলি শক্ত হয়ে আমার শরীরে চাপ দিচ্ছিল, সেটাও আমি বুঝতে পারছিলাম। চুলকানোর সময় ওর একটা নিপল আমার দুই আঙুলের মাঝে পেয়ে একটু চাপ দিয়ে ডলে দিলাম। আমার গায়ের সাথে লেগে থাকায় পরিষ্কার বুঝতে পারলাম লামিয়ার শরীর কেঁপে কেঁপে উঠতে লাগলো।
আমার লালসা এতো বেড়ে গেল যে নিজেকে কন্ট্রোল করা খুব কঠিন হয়ে যাচ্ছিল। কিন্তু নিজেকে এই বলে শাসন করলাম যে, না, লামিয়ার সম্মতি ছাড়া আমি ওকে চুদতে পারি না কারন ও আমার ঘনিষ্ঠ বন্ধু জিহানের প্রেমিকা। তাই আমি লামিয়ার ইচ্ছের উপরেই নিজেকে সঁপে দিলাম। হঠাৎ করেই লামিয়া আরেকটু এগিয়ে এলো। ওর গুদের নরম স্পর্শ আমার উরুর সাথে আর ওর মাথা আমার বুকের উপর তুলে দিল, ওর ঘন কালো লম্বা চুলে আমার চোখ মুখ ঢেকে গেল, আমি সুন্দর স্যাম্পূর গন্ধ পেলাম। যা আমাকে মাতাল করে তুলছিল, মনে হচ্ছিল এই মুহুতেৃ ওকে চেপে ধরে আচ্ছামত তুলোধুনো করে চুদি কিন্তু আমি কিছুই করতে পারছিলাম না। আমি আরেকবার একটু নড়েতেই লামিয়ার যে হাতটা আমার বুকের উপরে ছিল সেটা পিছলে নিচের দিকে নামিয়ে নিল। আমার নাভির ওখানে নিয়ে একটু আদর করলো, আমার ধোনটা টনটন করতে লাগলো, এখন ওর একটা গুদ চাই।
লামিয়া ওর মুখ উপর দিকে টেনে এনে আমার গালের সাথে গাল ঘসাতে লাগলো, সেই সাথে ওর হাতটা আরো টান করে আমার ধোনের গোড়ায় নিয়ে গেল। তারপর উপর দিকে উঠিয়ে শক্ত করে আমার লোহার রডের মতো শক্ত ধোনটা চেপে ধরলো। আমি নিজেকে আর ঠেকাতে পারলাম না, ওর দিকে মুখ ফেরাতেই ও আমার ঠোঁটদুটো মুখে নিয়ে চুষতে লাগলো আর আমার মুখের মধ্যে জিভ ঢুকিয়ে দিল। আমিও ওর জিভ নিয়ে চুষতে লাগলাম। তখন লামিয়া সব ভান ছেড়ে দিয়ে আমার ধোনটা শক্ত করে ধরে উপর নিচে খেঁচতে লাগলো। তারপর আমার লুঙ্গি টেনে উপরে তুলে আমার ধোন বের করে নিয়ে চেপে ধরে খেঁচতে লাগলো। ধোনর মাথা দিয়ে সমানে রস বেরুচ্ছিল, লামিয়া ওর বুড়ো আঙুল দিয়ে ধোনের পুরো মাথায় সেই পিছলা রস লেপ্টে দিল। আমি এদিকে ওর একটা মাই ধরে টিপতে লাগলাম, কি নরম!
লামিয়ার গায়ে একটা ঢোলা মেক্সি ছিল, সম্ভবত ও রাতে সালোয়ার কামিজ খুলে মেক্সিটা পড়েছিল। আমি একটু একটু করে টেনে লামিয়ার মেক্সিটা উপরে তুলে ফেললাম আর ওর মাইগুলো আলগা করে নিয়ে চেপে ধরে টিপতে লাগলাম। লামিয়ার মুখ থেকে কেবল আআআআ্হহহহহহ শব্দ বের হলো। তখন আমি ওকে ঠেলে দিয়ে উপরে উঠলাম এবং ওর দুটো মাই দুই হাতে ধরে আচ্ছামত চটকাতে লাগলাম। তখন লামিয়া ইইইইশশশশ ইইইইইশশশশ করতে লাগলো। আমি আঙুল দিয়ে বুঝতে পারলাম ওর নিপল দুটো শক্ত হয়ে উঠেছে, আমি একটু পিছনে সরে নিচু হয়ে ওর একটা নিপল মুখে নিয়ে চুষতে লাগলাম। ক্ষুধার্ত ছোট বাচ্চা যেভাবে তার মায়ের মাইয়ে হামলে পরে দুধ চুষে চুষে খায়, আমিও সেভাবেই লামিয়ার মাইদুটো চুষতে লাগলাম, এছাড়া জিভ দিয়ে নিপলটা বেশি করে নেড়ে দিতে লাগলাম। লামিয়া আনন্দের আবেশে সিৎকার দিতে লাগলো উউউউম উউউউম উউউউম উউউউম। লামিয়া একনাগাড়ে আমার ধোনটা নিয়ে খেলা করছিল।
এবারে আমি লামিয়ার তলপেটের নিচে হাত দিলাম, গুদটা বেশ নরম ফোলা ফোলা। পরনে পেটিকোট ছিল, টেনে উপরে তুলে ফেললাম। গুদে হাত দিয়ে দেখি পুরু কার্পেটের মত বালের ঝোপ। বিলি কেটে গুদের চেরা বের করে আঙুল ঢুকিয়ে দিলাম। রসে জবজবে হয়ে রয়েছে জায়গাটা। গুদের ফুটোয় আঙুল ঢুকিয়ে দিতেই আআআআআআআহহহহহহহহহহহহ করে আরাম প্রকাশ করল লামিয়া। আমার হাঁটু ধরে টেনে এক পা এপাশে নিয়ে এলো ও, তখন ওর গুদের উপরে আমার ধোনটা ঝুলছে। ধোনটা এমনই শক্ত হয়েছে যে সেটা সটান উপর দিকে উঠে গেছে অর্থাৎ ঐ অবস্থায় লামিয়ার মুখের দিকে ধোনের মাথা। লামিয়া ধোনটা ঠেলে নিচের দিকে সোজা করে নিয়ে নিজের গুদের চেরার সাথে ধোনের মাথাটা ঘষাতে লাগলো। কয়েকবার উপর নিচে চেরা বরারবর ঘষিয়ে শেষে গুদের ফুটোর মুখে সেট করে ফিসফিস করে বললো, “আর পারছি না, আহ্, ঢোকাও এখন”।
লামিয়ার গুদের ফুটোটা রসে জবজবে হয়ে ছিল, ফলে দারুন পিছলা গুদে আমার ধোনের সূচালো মাথাটা পকাৎ করে ঢুকে গেল, পুরো মাথা ঢুকে গলার ওখানে গিয়ে টাইট মনে হলো, কারন ওর পর থেকেই ধোনটা ক্রমশঃ মোটা হয়ে গেছে। আমি ওকটু চাপ দিতেই লামিয়া আমার তলপেটে হাত রেখে বাধা দিয়ে বলল, “ইইইইশশশশশ ব্যাথা পাচ্ছি, ব্যাথা পাচ্ছি, উউউহহহ উউউহহহ”। আমি একটু থামলাম, ভাবলাম, এভাবে হবে না, যা করার আচমকা করতে হবে। এই ভেবে আমি আস্তে করে ধোনটা পিছিয়ে আনতে লাগলাম একটু একটু করে। লামিয়া ওর হাত সরিয়ে নিল। যখন ধোনের মাথাটা একেবারে গুদের ফুটোর মুখে চলে এলো, তখুনি একটু নিচু হয়ে দিলাম এক রাম ঠাপ। এক ঠাপে ধোনের অর্ধেকটা ঢুকে গেল। লামিয়া ব্যাথায় কুঁকড়ে গেল। তারপর দম নিয়ে বলল, “মাদারচোদ আমার ভুদাটা ছিঁড়ে ফেলেছে, উহুহুহুহুহুহ, শালা তোর ঐটা কি ধোন না কলাগাছ?” আমি ওর কথায় কান না দিয়ে আরো কয়েকবার ধোনটা আগুপিছু করে পুরোটা ওর গুদে ভরে দিয়ে পকাৎ পকাৎ করে ঠাপাতে লাগলাম।
কিছুক্ষনের মধ্যেই লামিয়া সব ব্যাথা সহ্য করে নিল এবং ক্রমে ক্রমে তলঠাপ দিতে শুরু করলো। বেশ কায়দা করে ওর গুদ দিয়ে আমার ধোনটা নিয়ে খেলছিল, আমার প্রতিটা ঠাপের সাথে সাথে লামিয়াও নিচ থেকে সুন্দরভাবে একটা ঢেউ তুলে আমার ধোনটা গিলে নিচ্ছিল। আমি দুই হাতে ওর দুটো মাই আলুভর্তা করছিলাম। পরে আমি আরো নিচু হয়ে ওর গায়ের উপরে শুয়ে পড়লাম, আমার হাঁটু আরো ভাঁজ করে ওর উরুর নিচ দিয়ে বাঁকা করে দেওয়াতে আমার হাঁটু প্রায় ওর বগলের কাছে চলে এলো, ওর মাইদুটো আমার বুকের নিচে চিড়েচ্যাপ্টা হতে লাগলো। আমি ওর ঠোঁটদুটো মুখে পুরে চুষতে লাগলাম। আমি আমার শরীরের নিচেরটুকু দিয়ে সমানে ঠাপাচ্ছিলাম আর উপরের দিকে আমাদের দুজনের জিভ যুদ্ধ করছিল। লামিয়ার তলঠাপ পেত পেতে হঠাৎ আমার একটা বুদ্ধি মাথায় এলো আর আমি লামিয়াকে জড়িয়ে ধরে একটা গড়ান দিয়ে ওকে আমার গায়ের উপরে তুলে দিয়ে আমি চিৎ হয়ে গেলাম। লামিয়া আমার উদ্দেশ্য বুঝতে পেরে বিছানায় হাঁটুতে ভর দিয়ে সমানে ঠাপাতে লাগলো।
মেয়েদের উপরে তুলে দিলে ওরা বেশিক্ষণ অর্গাজম ধরে রাখতে পারে না। লামিয়ার বেলাতেও এর ব্যতিক্রম হলো না। ৩/৪ মিনিটের মধ্যেই ওর মুখ দিয়ে অজস্র খিস্তি বেরোতে লাগলো। তারপর একেবারে শেষের দিকে দুই হাঁটু দিয়ে আমার দুই পাঁজর জোরসে চেপে ধরে গোঁ গোঁ করতে করতে আমার ধোনটা গুদ দিয়ে চেপে ধরে রস খসিয়ে দিল, আমি ওর গুদের ভিতরের খিঁচুনি ধোনের মাথায় অনুভব করলাম। রস খসিয়ে লামিয়া নেতিয়ে পড়লো, তখন আমি ওকে টেনে বিছানার কিনারে নিয়ে গেলাম। লামিয়াকে উপুড় করে রেখে ওর দুই পা আমার কোমড়ের দুই পাশ দিয়ে টেনে নিয়ে হাতে ধরে রাখলাম এবং বিছানার কিনারে দাঁড়িয়ে আমার ধোন ওর গুদে ঢোকানোর চেষ্টা করলাম, কিন্তু আমার ধোনটা উপর দিকে বাঁকা হযে থাকায় সেটা সম্ভব হচ্ছিল না। তখন লামিয়া ওর হাত দিয়ে আমার ধোনটা ধরে নিচের দিকে বাঁকা করে ওর গুদের মুখে সেট করে দিল। তখন আমি ঠেলা দিয়ে পুরো ধোনটা ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলাম।
৪/৫ মিনিট চুদার পর আমার হাঁফ ধরে গেল। তখন আমি লামিয়ার পা নামিয়ে রেখে ওর কোমড় ধরে ঠাপাতে লাগলাম। ওর দুই হিপের সাথে আমার উরুর সংঘর্ষে থাপ থাপ শব্দ হতে লাগলো। এভাবে কিছুক্ষণ চোদার পর আমি ওকে বিছানার কিনার বরাবর শুইয়ে দিলাম এবং একটা পা তুলে আমার মাথার উপরে খাড়া করে দিলাম এবং আমি আমার ওক পা ওর আরেক পায়ের উপর দিয়ে তুলে দিলাম বিছানায়, আমার এক পা থাকলো মেঝেতে। এই অবস্থায় ওর পা-টা বুকের সাথে জগিয়ে ধরে আমি ওকে চুদতে লাগলাম। প্রথম দিকে লামিয়ার গুদের ভিতরটা আঠালো হয়ে আসলেও চুদতে চুদতে ক্রমে ওর ভিতরের রসটা বেরোতে লাগলো এবং গুদের ভিতরটা পিছলা হয়ে এলো, আমি প্রচন্ড গতিতে চুদতে লাগলাম, আমার বিচি গিয়ে ওর উরুর সাথে লাগছিল আর আমার ধোনটা ওর গুদটাকে তুলোধুনো করছিল। এভাবে চুদতে চুদতে লামিয়া আবার গরম হয়ে উঠলো।
আমার অবস্থা ক্রমেই শোচনীয় হয়ে এলো, মাল আউট হওয়ার জন্য নয়, হাঁফিয়ে যাচ্ছিলাম। সেজন্য আমি আবার লামিয়াকে উপরে তুলে দিয়ে নিজে চিৎ হয়ে শুয়ে থাকলাম। লামিয়া ঠাপাতে ঠাপাতে উহ মাগো, গেলাম গো, মাদারচোদ আমার ভুদটা আলুভর্তা কোর দিল রে, উহ যাচ্ছে যাচ্ছে, এই গেল গেল, আর পারিনা ওসসসসসস বলে কয়েকবার খিঁচুনি দিয়ে দ্বিতীয়বার রস খসিয়ে নেতিয়ে পড়লো। আমি ওর উপরে উঠে পকাপক ঠাপাতে লাগলাম। মিনিট তিনেকের মধ্যেই আমার মাল আউট হওয়ার সময় হয়ে গেল, আমি ধোনটা টেনে বের করে নিয়ে ওর পুরো বুক পেট মাল দিয়ে ভাসিয়ে দিলাম। পরে আমরা দুজনেই গা মুছে জড়াজড়ি করে শুয়ে ঘুমিয়ে পড়লাম। পরদিন ঘুম ভাঙলো বেলা ১০ টায়। আমি লামিয়াকে বললাম, “তুমি চাইলে চলে যেতে পারো, আমি তোমার গাড়ি ভাড়া দিয়ে দিচ্ছি”। লামিয়া বললো, “আমি যদি আরো দুই এক দিন থাকি, তোমার অসুবিধা হবে?” বলে মুচকি হাসলো। আমি বললাম, “হ্যাঁ আছে, তুমি ঘুমাতে দিবে না”।
লামিয়া এগিয়ে এসে আমার নাক টিপে দিয়ে বললো, “ওওও আমি তোমাকে ঘুমাতে দেইনা, আর তুমি সাধু সন্যাসী, কিছুই জানো না, না? শালা বানচোত, রাতে আমার ভুদাটা ভর্তা করে ফেলাইছে, এরকম চুদন আমি জীবনে খাইনি, তোমার বন্ধুতো ১০ মিনিটের বেশি পারে না, আর তুমি? শালা প্রায় পোনে এক ঘন্টা ধরে চুদেছ, আবার কয় আমি নাকি ঘুমাতে দেবোনা, ঠিক আছে, আমি তোমারে কিছুই বলবো না, রাজী?” যাই হোক পরে লামিয়া থেকে গেল আরো দুই দিন আর ওই দুই দিন আমরা শুধু ঘুমানো আর খাওয়ার সময় বাদে চুদাচুদি করলাম। পরে লামিয়া ভয় পেয়ে গেল, যদি জিহান চলে আসে আর জানতে পারে ও তিন দিন ধরে আমার রুমে তাহলে দুজনেই বিপদে পড়বো, রেগে গেলে জিহানের মাথা ঠিক থাকে না। পরে আমি ওকে কিছু টাকা দিলাম, ও বিদায় নিয়ে চলে গেল।

No comments:

Post a Comment