এ-আনন্দের স্বাদ আরও পাবে

কুমকুম অনাথ হয়েছিলো অল্পবয়সে। বাবা-মা মারা গেলো রোড এক্সিডেন্টে। খুব অল্পই মনে আছে তাদের কথা। কি-ই বা বয়স! নিঃসন্তান কাকা-কাকীর কাছে মানুষ, যারা বুঝতে দেয় নাই পিতা-মাতার অভাব, নিজের সন্তানের মতই মানুষ করেছে। 
আজ সে উচ্ছল তরুণী। বিছানায় শুয়ে ছটফট করছে। মন ভালো নেই, অসহায় বোধ করছে। তার স্বপ্নের পুরুষ, তার ভালোবাসা! সে-ই কিনা তাকে কষ্ট দিলো! শ্যামল জানালো, বিয়ে করতে যাচ্ছে শমিতাকে, যার সাথে চলছে ইটিস পিটিস। এটা ঠিক, কুমকুম শমিতাকে ঘৃণা করে, তা না, বরং পছন্দই করে। কিন্তু মেনে নিতে পারছে না, শ্যামলের জীবনে তার অবস্থানটা দখল করে নেবে অন্য কেউ।
বছর ছয়েক আগে, কাকীর মৃত্যুর পর, বাড়ি সামলাচ্ছে সে। সাধ্যমত পালন করে যাচ্ছে গৃহস্থালি সকল দায়িত্ব। ভালই চলছিলো, কিন্তু বোধগম্য হচ্ছে না, শ্যামলের অন্য নারীর কি প্রয়োজন? তাই বলে, দু’সন্তানের জননী, ডিভোর্সি, শমিতা! যদিও শমিতার সন্তানরা থাকে তাদের পিতার সাথে।
স্বীকার করতে হবে, শমিতা সুন্দরী, যথেষ্ট লম্বা। বয়সের ছাপ পড়ে নাই তার শরীরে বা চেহারায়। হালকা শরীরে সুউচ্চু দৃঢ় স্তন্য, পাতলা কোমর, সামান্য উচু তলপেট, সুন্দর ভারী নিতম্ব, যা যেকোন বয়সের নারীর আরদ্ধ বস্তু।
কুমকুম নিজেও সুন্দরী। সাধারন থেকে লম্বা, স্বাস্থ্যবতী। ভারী সুদৃঢ় স্তন্য, যা উন্নত রাখতে, বক্ষবন্ধনীর প্রয়োজন হয় না। সরু কোমর, পুরুষ্ঠ নিতম্ব, হাটার সময় বিশেষ ছন্দ তুলে, যা পুরুষের হৃৎকম্পন তুলতে যথেষ্ট। সবচে, আকর্ষণীয় তার মায়াবী চোখ।
সে এখনও কুমারী, কিন্তু জানে, এই অবস্থার পরিবর্তনে, তার সামান্যতম ইশারার অপেক্ষায় আছে অনেক ছেলে
। কেউ কেউ আবার আকারে ইংগিতে বোঝাতেও চেয়েছে। কিন্তু তাদের কাউকেই মনে ধরে না, যারা সহপাঠী বা সমবয়সী, তাদের প্রতি আকর্ষণ বোধ করে না। কারন একটাই, তাদের নেই, শ্যামলের মত মানসিক পরিপক্কতা, শারীরিক গঠন কিংবা যৌন আবেদন। শ্যামল, যাকে সে ভালোবাসে, হৃদয় দিয়ে। যদিও এই আকর্ষণ, নিষিদ্ধ! কিন্তু কোন ভাবেই এই চিন্তা থেকে নিজেকে মুক্ত করতে পারছে না।
প্রায়ই স্বপ্ন দেখে, শ্যামলের বিছানায় দু পা ফাক করে, তার পেশীবহুল শরীরের মিষ্টি আঘাত সহ্য করছে। দিচ্ছে সকল সুখ, যা কেবল একজন নারীই পারে পুরুষকে দিতে। কত নির্ঘুম রাত কেটেছে এই স্বপ্নে। রাতের পর রাত স্বমেহন করে নিজেকে তৃপ্ত করেছে। কিন্তু! শ্যামল বা অন্যের কাছে, এই ভালবাসা প্রকাশের সাহস নাই, যদি প্রত্যাক্ষিত হয়। সেই দুঃখ সহ্য করতে পারবে না সে।
শ্যামল, তার কাকা, কুমকুমের দেখা সবচে সুদর্শন স্বাস্থ্যবান পুরুষ। যথেষ্ট লম্বা, চওড়া কাধ, পেশীবহুল হাত, সরু কোমর, সঙ্গে মানান-সই নিতম্ব। সবচে আকর্ষণীয় তার দুপায়ের ফাকে অস্বাভাবিক উচু হয়ে থাকা অংশ। যদিও শ্যামলের পুরুষাঙ্গ দেখার সৌভাগ্য হয় নাই, কিন্তু তার ধারনা, সেটা বেশ বড় ও মজবুত, যেকোনো নারীকে পরিপূর্ণ তৃপ্তি দিতে সক্ষম। তার ইচ্ছে, তার কুমারিত্ব হরণ করবে ঐ লিঙ্গ, পূর্ণ করে দেবে তার ছোট কোমল যৌনাঙ্গ, নিয়ে যাবে সুখের স্বর্গে।
অদেখা লিঙ্গের কথা মনে পড়তেই, শরীর মুচড়ে রসে ভিজে উঠলো তার যৌনাঙ্গ। গায়ের উপর থাকা চাদরের ভিতরে হাত ঢুকিয়ে নাইটি গুটিয়ে তুললো কোমর পর্যন্ত। সমতল কোমরে আটকে থাকা প্যান্টির ফাক গলিয়ে হাত ঢুকিয়ে দিলো। আঙ্গুল নিয়ে গেলো শক্ত হয়ে থাকা ভগাঙ্কুর উপর। একটু নাড়িয়ে আদর করতে লাগলো সারা যৌনাঙ্গ। শরীরে বয়ে যাচ্ছে অসহ্য সুখের ঝিলিক, চোখ বুজে এলো, মনের পর্দায় ভেসে উঠলো শ্যামলের সুদৃঢ় পুরুষাঙ্গ। মনে হলো, ভগাঙ্কুরের উপর শ্যামলের বলিষ্ঠ লিঙ্গ। আরও কিছু পাওয়ার আশায় কোমরটা আপনা থেকে উঠে যাচ্ছে বিছানা ছেড়ে। ভগাঙ্কুর ঘোষে একটা আঙুল ঢুকিয়ে দিলো নিজের যোনিতে, শুরু করলো হস্তমৈথুন। কিন্তু বাধা হচ্ছে প্যান্টিটা, কোমর তুলে, প্যান্টিটা গোড়ালি পর্যন্ত নামিয়ে, ছুড়ে দিলো পা দিয়ে, কোথায় পড়লো দেখার সময় নাই। আবার ঢুকিয়ে দিলো আঙ্গুল, আশেপাশের মাংসপেশি চেপে ধরছে। ভয়ে ছেয়ে গেলো মনটা, শ্যামলের মস্ত যৌনদণ্ড তার ছোট্ট অঙ্গে ঢুকলে, নির্ঘাত ফেটে যাবে, হবে রক্তাক্ত। কিন্তু, সেজন্য সে মোটেই চিন্তিত না। পুরো লিঙ্গ নেবার আনন্দে, ভুলে যাবে ব্যথা, সব কিছু সহ্য করে নেবে। ভয়ের সাথে যোগ হলো উত্তেজনা। আরও একটা আঙুল ঢুকিয়ে দিলো রসালো গহ্বরে, শুরু করলো আঙ্গুল চালনা, যেন, শ্যামলের কামদণ্ড আঘাত করছে তার অঙ্গে। উত্তেজনায় গায়ের উপরে থাকা চাদর এক ঝটকায় ফেলে দিল। হাতের গতি বেড়ে যাচ্ছে। চরম মুহূর্ত এগিয়ে আসছে। আরও গরম, আরও রসালো হয়ে উঠছে যৌনাঙ্গটা। আরেক হাত দিয়ে চেপে ধরলো বুকের কাছের জমাট বাধা মাংস পিণ্ড। মুচড়াতে লাগলো নিজের স্তন্য, চুনুট করতে লাগলো বোটা গুলি। যেন, শ্যামল তাকে আদর করছে। তার লিঙ্গর ঘর্ষণে আরও উতপ্ত হয়ে উঠছে। অস্থির ভাবে কোমর তুলে ছটফট করে সারা বিছানা দাপাচ্ছে। নিজের অজান্তেই কুমকুমের মুখ দিয়ে বেরিয়ে এলো, “উফ! কাকা! আর পারি না!” চাপা চিৎকার করে উঠলো খালি ঘরে। বন্ধ চোখে দাত চেপে বলে উঠলো, “করো! করো! ভরে দাও, তোমার ঐ মস্ত বাড়াটা। ঢুকিয়ে দাও আরও ভেতরে। আমায় শান্তি দাও!” ভেতরে ঢোকানো দু আঙুল ভিজে উঠলো রসে। হটাৎ শরীরের প্রতিটি পেশী শক্ত হয়ে গেল কিচ্ছুক্ষণের জন্য। শরীরে বয়ে যাচ্ছে রাগ-মোচনের স্রোত। ধীরে ধীরে শান্ত হয়ে এলো। লণ্ডভণ্ড বিছানা। বেকেচুরে শুয়ে আছে। দরদর করে ঘামছে, ঘর ভরে গেছে কাম গন্ধে। আঙুল গুলি ধীরে ধীরে বের করে আনলো, কামরস লেগে রয়েছে তাতে, চেটে দেখলো একটু।
পরিষ্কারের হতে হলে যেতে হবে বাথরুমে, যা বাড়ীর আরেক প্রান্তে, মাঝে শ্যামলের ঘর। পা টিপে বের হলো, যাতে শব্দ না হয়। বিরক্ত করতে চায় না শ্যামলকে। কিন্তু তার ঘরের সামনে এসে থমকে দাঁড়ালো, ভেতরের বিদঘুটে আওয়াজে। যদিও পরিচিত, কাটা দিয়ে উঠলো কুমকুমের শরীর, খাটের ক্যাঁচ ক্যাঁচ সেই সাথে নারী কণ্ঠের তাগিদ।
সাহস করে, খুব সাবধানে নব ঘুরিয়ে ছোট্ট ফাক করলো দরজাটা। ঘরের আলোয় স্পষ্ট হয়ে উঠলো সব কিছু। জড়াজড়ি রত দুটো নগ্ন দেহ, অবয়ব বলে দিচ্ছে, শ্যামল-শমিতা। শমিতা আজ রয়ে গেছে ওদের বাড়িতে। হাঁটু ভাজ করে, শ্যামলের নিতম্বে হাত দিয়ে নিজের দিকে টানছে শমিতা। শ্যামল মন্থন করে চলেছে, কোমর উঠছে নামছে। শমিতা, ভারী নিতম্ব তুলে জবাব দিচ্ছে প্রতিটি ধাক্কার। হাত ঘোষছে শ্যামলের শরীরে কখনো দুহাতে জড়িয়ে ধরছে। দুজনের মুখ দিয়ে বেরিয়ে আসছে শীৎকার। ধাক্কার তোড়ে হুমহুাম করতে করতে বলে উঠলো, “ইসস! শ্যামল, কি সুন্দর তোমার বাড়াটা। দাও দাও, আরও জোরে ধাক্কা দাও।” শ্যামলও আঙ্গুর ফলের মত শক্ত স্তন্যের বোটা চেটে কোমর দিয়ে ধাক্কা দিচ্ছে। শরীরে শরীরে বাড়ি খাওয়ার শব্দ, যেন যুদ্ধ চলছে, অভিভূত হয়ে গেল কুমকুম।
“অহহঃ শমিতা, কি টাইট তোমার গুদ।” শ্যামলের গলা, “ইসসঃ! এতো টাইট গুদ আগে চোদার সৌভাগ্য হয় নাই।” শ্যামল কোমর তুলে ধপাস করে মারলো আরেকটা শক্ত ধাক্কা, থপ আওয়াজ হলো।
“উহু! তোমার যন্ত্রটা এত্তো বড়, যে আমার ফুটো ছোট মনে হচ্ছে!” হাঁপাতে হাঁপাতে শমিতার জবাব। পুরো লিঙ্গটা আরও ভেতরে নিতে, পাতলা কোমর তুলে, “ইসস, জান! অপেক্ষা কর, আমার শেষ হতে দাও, দেখো, কি ভাবে, চুষে তোমার মাল বের করে দেই, এমন চোষণ দেব, জীবনেও ভুলবে না। আহঃ! এ-খ-ন ঠা-পা-ও-ও, আ-মা-র হ-বে।”
শমিতার ঠোটে চুমু খেয়ে শ্যামল বললো, “অবশ্যই, অহঃ। ভুলে যেও না আবার। কথা শুনে মনে হচ্ছে, এখনই মাল বেরিয়ে যাব।”
শমিতার তাগিদে, শ্যামল উঠে শক্ত হাতে শমিতার গড়ালি ধরে, তার হাঁটু স্তন্যের সাথে লাগিয়ে উচু হয়ে থাকা যৌনাঙ্গে নিজের লিঙ্গ ঢুকিয়ে দ্রুত কোমর চালাতে লাগলো। প্রত্যেক ধাক্কায় কেঁপে উঠছে শমিতা।
কুমকুমের মনে হলো তার যৌনাঙ্গ রসে ভরে গেছে, গড়িয়ে পড়ছে পায় বেয়ে। সুরসুর করছে। আপনা থেকে হাত চলে গেলো নিজের যৌনাঙ্গের ঠোটের ফাকে। শ্যামলের কোমর নাড়ার তালে নিজের যৌনাঙ্গ খেঁচা শুরু করলো। যদিও শ্যামলের লিঙ্গটা পরিষ্কার দেখতে পাচ্ছে না, কিন্তু যতটুকু দেখছে তাতে তার সারা শরীরে শিহরন বয়ে যাচ্ছে। শ্যামলের লিঙ্গের অবয়ব দেখে, মনে মনে প্রতিজ্ঞা করলো, যে ভাবেই হোক ঐ মস্ত লিঙ্গ তার চাই-ই-চাই। শান্তি পাবে না যতক্ষণ না ঐ বিশাল লিঙ্গ তার যৌনাঙ্গে ঢুকে সঙ্গম সুখ দিচ্ছে।
যৌনাঙ্গে আঙ্গুলের আড়লোন, চোখের সামনে মন্থন দৃশ্য! চরম মুহূর্ত ধেয়ে আসছে পায়ে পায়ে। শরীর কাপছে। কানে এলো শ্যামলের সঙ্গম সুখের শীৎকার। কুমকুম আর পারলো না, কেপে উঠলো সারা শরীর। বিস্ফোরণ ঘটলো, অন্ধকার দেখলো চোখে, পা কাপছে, নিচের ঠোট কামড়ে চিৎকার থামালো, মাটিতে বসে পড়তে বাধ্য হলো। ধীরে ধীরে শান্ত হয়ে এলো ঝড়।
ক্লান্ত! নিঃস্ব! তখনো শুনতে পাচ্ছে, দেহে-দেহে ঘর্ষণের থপ-থপ আওয়াজ আর শীৎকার। ভাবলো, শমিতার জায়গায় তার থাকার কথা। ভেতরের দৃশ্য ভালো লাগছে না। দরজা টা সাবধানে ভেজিয়ে, ক্লান্ত পায়ে এগিয়ে গেলো বাথরুমের দিকে। ঘোষে নিজেকে পরিষ্কার করে শপথ নিলো, যে ভাবেই হোক, শ্যামলকে বাধ্য করবে, তাকে গ্রহন করতে। ভুলিয়ে দেবে, নারী দেহের চাহিদা, বিয়ের কথা, শমিতার কথা, যাকে নিয়ে আসতে চায় এ বাড়ীতে।
বাথরুম থেকে বেরিয়ে শ্যামলের রুমের সামনে এসে আবার থমকে দাঁড়ালো। ভেতরে তখনও কিছু চলছে। কানে এলো শ্যামলের সুখ শীৎকার। অদম্য কৌতহলে চোখ রাখতে বাধ্য হলো দরজার ফাকে। ভেতরের দৃশ্য দেখে নিঃশ্বাস আটকে গেলো কুমকুমের গলায়। শমিতা হাঁটু গেড়ে মুখ হা করে বসে আছে শ্যামলের সামনে, শক্ত বলিষ্ঠ লিঙ্গ পুরটাই ঢুকে যাচ্ছে ভেতরে, বেরিয়ে আসছে আবার। এই অদ্ভুত দৃশ্য দেখে আর দাঁড়ালো না। কি সুখ-ই না পাচ্ছে, শীৎকার হিসাবে বেরিয়ে আসছে শ্যামলের গলা দিয়ে। হিংসে হলো শমিতাকে। ফিরে গেলো নিজের ঘরে। মনের পর্দায় ভেসে উঠলো বিরাট হা করা শমিতার মুখে গেথে থাকা শ্যামলের লিঙ্গ।
ছি! এমন কাজ কেউ করে? আগেই শুনেছে মুখ মেহনের কথা, কিন্তু কখনোই মাথা ঘামায় নাই এব্যাপারে। বিছানায় শুয়ে ভাবতে লাগলো, এটা যদি শ্যামলের এতই পছন্দের আর সুখের হয়, তবে সে তাই করবে। নিশ্চয়ই তা শমিতা থেকে সরে আসতে সাহায্য করবে। সে শিখবে মুখের ব্যবহার, কিভাবে সুখ দিতে হয়। যদিও বিন্দুমাত্র ধারনা নেই, তবু সে করবে। আবারও প্রতিজ্ঞা করলো, সে শিখবে, অবশ্যই শিখবে! এতো সুখ দেবে, শ্যামল ভুলে যাবে শমিতার কথা।
তখনি মনে পড়লো রাকেশের কথা। রাকেশকে চেনে সেই ছোট বেলা থেকে। বলতে গেলে, একই সাথে বড় হয়েছে দুজন, প্রতিবেশী, থাকে পাসের ফ্ল্যাটে। তার থেকে ভালো শিক্ষক, অন্য কেউ হতে পারে না। ভাবতে ভাবতে হারিয়ে গেলো ঘুমের অতলে।

কুমকুম রাকেশের গাড়ীর দিকে এগিয়ে গেলো, নিতে এসেছে তার কলেজে। ইদানিং জোড় বেধে ঘুরে বেড়ায় তারা। দু পরিবারের সম্মতিও আছে। কুমকুমের লেখাপড়া শেষে হয়তো বিয়েও হবে। অনেকদিনের সম্পর্ক, সে ভালো মতই জানে, রাকেশ তার সাথে দৈহিক সম্পর্কে আগ্রহী, বলতে গেলে, এক পায় খাড়া। রাকেশ যদিও তাকে চুমু খেয়েছে, বুকে হাত দিতে দিয়েছে। কিন্তু তা ঐ পর্যন্তই, বহু কষ্টে তার আগ্রাসন এতোদিন ঠেকিয়ে রেখেছে। নিজের অমূল্য সম্পদ বাচিয়ে রাখছে কোন এক বিশেষ মুহূর্তের জন্য।
কুমকুমের সবচে ভালো লাগে, রাকেশের ভদ্রতা, নিখাদ ভদ্রলোক সে। কোন জোর নেই, কোন আক্ষেপ নেই, ধৈর্য ধরে অপেক্ষা করছে তার অনুমতির জন্য। বড় কথা, সে তাদের সম্পর্কের কথা বলে বেড়ায় না, যা করে কুমকুমের অন্য সহপাঠী বা ছেলেবন্ধুরা, তাকে না পাওয়ার ক্ষেদে, বলে যা ইচ্ছে তাই, যা করেছে তা এবং তার থেকে বেশী, যা করে নাই তাও।
রাকেশ গাড়ীর দরজা খুলে উঠতে সাহায্য করলো কুমকুমকে। গল্প করতে করতে পৌঁছে গেলো বাড়ি। কুমকুম নামার আগে রাকেশ জিজ্ঞাস করলো,
“এই! আজ সন্ধ্যায় কি করছো?”
“কেনো? তোমার ইচ্ছা কি?” চোখে দুষ্টামির ঝিলিক, ভুরু নাচিয়ে প্রশ্ন করলো কুমকুম।
“আহ-নাহ! মানে, মা-বাবা আজ বাইরে যাবে, ফিরতে রাত হবে।”
“তো?”
“হ্যা! না মানে, সিনেমা এনেছি একটা। এক সাথে দেখতে পারি।”
“ওহঃ! তা কি ছবি?” এমনি প্রশ্ন করলো কুমকুম, যেন কোন ইচ্ছাই নাই। সাথে সাথে মনে পড়ে গেলো, সেদিনের প্রতিজ্ঞার কথা। তাকে শিখতে হবে যৌন বিদ্যা, কিভাবে সুখ দিতে হয় পুরুষকে। ঠিক করে নিলো দিক্ষার শুরু হবে আজ, শিক্ষক এবং শিক্ষার উপকরন হবে রাকেশ। শমিতা আসার কথা আজ, শ্যামল বাস্ত থাকবে তাকে নিয়ে। চিন্তার সুত ছিড়ে গেলো।
“অ্যাঃ! এ-সেই দে-খো!” ইতস্থতা, দ্বিধা জড়িত কণ্ঠে রাকেশের উত্তর।
কুমকুম উচ্চ স্বরে হেঁসে উঠলো, রাকেশের অবস্থা দেখে। শেষে বললো, “ওকে।”
“ঠিক আছে, ওরা বের হলে তোমাকে জানাবো, চলে এসো, ওকে!?”
“ওকে!” রাকেশের বাহুর পেশীতে হাত বুলিয়ে নেমে পড়লো কুমকুম। চলে গেলো নিজেদের ফ্ল্যাটে।
রাতের খাবার খেয়ে, নিজেকে সুন্দর করে সাজিয়ে, অপেক্ষা করছে কুমকুম, বুক কাপছে। কে জানে, কি হয়? এমন সময়, টেক্সট পেলো রাকেশের। আয়নায় নিজের চেহারা একঝলক দেখে, বেরিয়ে, সোজা রাকেশদের দরজায়। আগেও এ বাড়িতে এসেছে কুমকুম, প্রতিবারই কেউ-না-কেউ ছিলো। এবারই প্রথম, খালি বাড়িতে রাকেশের সাথে একা। ভয়টা বেড়ে গেলো। নিজে কে সান্তনা দিলো, আজ হয়তো জীবনের মোড় ঘুরে যাবে, শিক্ষিত হয়ে উঠবে যৌন শিক্ষায়, ভেসে যাবে দেহ মিলনের সুখের সাগরে।
দুরুদুরু বুকে কলিং বেল বাজালো। দরজা খুলে, কুমকুমকে সরাসরি নিজের রুমে নিয়ে গেলো রাকেশ। বেশ বড়সড় রুম, দেয়ালে এলইডি টিভি, আধুনিক সাউন্ড সিস্টেম, উল্টো দিকে সোফা, ছোটো একটা ফ্রিজও আছে, একপাশে খাট, সুন্দর পরিপাটি সাজানো ঘর।
সোফায় বসিয়ে রাকেশ চলে গেলো ভেতরে। ফিরে এলো ঠাণ্ডাপানীয় আর হাল্কা খাবার নিয়ে। টিভি ছেড়ে, “কি? ঠাণ্ডাপানীয় না অন্য কিছু?” চোখ নাচিয়ে, “ভালো ওয়াইন আছে, চলবে?”
কুমকুম ভাবছে, রাকেশের ধান্দাটা কি? মাতাল করে, ফয়দা লোটা? ভয়ও করছে। কিন্তু সে তো আজ তৈরি হয়েই এসেছে। নিজে মাতাল হতে চায় না, জেনে বুঝে করতে চায়, সব কিছু। কিন্তু শুরু করবে কি ভাবে? নাহ! একটু খেলে হয়তো ভয় বা জড়তা কেটে যাতে পারে। দেখাই যাক! মুখে বললো, “হ্যাঁ, চলতে পারে। কিন্তু! মনে থাকে যেন, কোন দুষ্টুমি না।”
“কি যে বলো। আমি খেলেও ঠিক থাকতে পারি। কিন্তু, তুমি থাকলে, কি হবে, কে জানে!” মুচকি হেসে, ফ্রিজ থেকে ওয়াইনের বোতলটা এনে দু’গ্লাসে ঢেলে, কুমকুমের পাসে বসে পড়লো।
গ্লাসে চুমুক দিয়ে গল্প করছে দুজনে। রাকেশ চালু করে দিলো সিনেমাটা। একের পর এক দৃশের পরিবর্তন। হটাৎ শুরু হলো যৌন উত্তেজক দৃশ্য। অন্য সময় হলে হয়তো চমকে উঠতো কুমকুম, এক্স-রেটেড ছবি। কিন্তু চমকের বদলে উত্তেজিত হয়ে উঠছে শরীর। ওয়াইনের প্রতিক্রিয়া? গ্লাসে আস্তে চুমুক দিয়ে রাকেশের আরও কাছ ঘেঁষে বসলো। চাইছে রাকেশই শুরুটা করুক। রাকেশের হাতটা উচু করে নিজের ঘাড়ের উপর রেখে, বুকে মাথা ঠেকিয়ে টিভি দেখতে লাগলো। দুজনের চোখ আটকে গেছে মনিটরের পর্দায়, চলছে যৌন যুদ্ধ।
মাথা নামিয়ে কুমকুমের খোলা ঘাড়ে চুমু খেলো। এই কাজ আগেও করেছে রাকেশ। ধীরে ধীরে একহাত নিয়ে গেলো কুমকুমের সুউচ্চ বুকে। ইতিমধ্যে শক্ত হয়ে উঠেছে স্তন্যের বোটাগুলি। কুমকুম থাকতে পারছে না আজ, বুকটা উচিয়ে ধরলো। শেষে মুখ এগিয়ে চুমু খেলো রাকেশের ঠোটে। গরম হয়ে উঠছে শরীর, রাকেশ তখনও টপসের উপর দিয়েই স্তন্য হাতাচ্ছে, তার ইতস্থতা দেখে, নিজেই খুলে দিলো টপসটা। এই প্রথম একাজ করলো কুমকুম। তৈরি হয়েই এসেছে, অন্তর্বাস নাই ভেতরে। থমকে গেলো রাকেশ, মুখ হা হয়ে গেছে। এই প্রথম দেখছে নগ্ন স্তন্যের সৌন্দর্য। লজ্জায় গলা জড়িয়ে ধরলো রাকেশের। গলা ছাড়িয়ে, কুমকুমের ঠোটে, গলায় চুমু খেয়ে নামতে লাগলো নিচে। স্তন্যের বোটায় এসে থামলো। জিব বুলিয়ে দিলো। কুমকুমের গলা দিয়ে বেরিয়ে এলো, “ও-হঃ! কি-যে ভালো লাগছে!”
কুমকুমকে ঠেলে শুইয়ে এক হাতে স্তন্য ধরে অন্য বোটায় চুমু খেলো। তার দু পায়ের মাঝে শুয়ে, একটার পর একটা স্তন্য চুষতে লাগলো। তলপেটে শক্ত লিঙ্গর স্পর্শ, কোমর উচিয়ে ধরছে কুমকুম। রাকেশ চুমু খেলো, জিব ভরে দিলো কুমকুমের মিষ্টি মুখে। শুরু হলো জিবে জিবে লড়াই। কুমকুম অনুভব করলো, রাকেশের হাত ঢুকে যাচ্ছে স্কার্টের ভেতর। প্যান্টির উপর দিয়ে যৌনাঙ্গের চেরার উপর আঙুল ঘোষছে, ভিজে উঠেছে প্যান্টিটা। রাকেশ একটু ইতস্থ করছে, কুমকুম হয়তো তার হাতটা চেপে ধরবে, মানা করবে। কুমকুম তখনো ঠোট চুষে যাচ্ছে। বাধা আসছে না, সাহস করে, প্যান্টিটা যোনিদ্বারের উপর থেকে সরিয়ে দিলো। ধীরে আঙ্গুল নিয়ে গেলো যোনিদ্বারে। তবু কুমকুম কিছু বলছে না, হটাৎ আনাড়ির মত, জোর চাপ দিয়ে আঙ্গুল ঢুকিয়ে দিলো যোনিতে। সাথে সাথে রাকেশের হাত চেপে ধরে গুঙ্গিয়ে উঠলো কুমকুম, কিছুটা ব্যাথায়, কিছুটা আনন্দে। রাকেশ বুঝতে না পেরে থেমে গেলো, ঝট করে বের করে নিলো আঙ্গুলটা। কুমকুমকে জড়িয়ে ধরে চুমু খেলো। ঠাটানো লিঙ্গটা কুমকুমের যৌনাঙ্গের উপর চেপে আছে,
“জান! তোমাকে চাই, এখনই চাই, প্রান ভরে ভালোবাসতে চাই।”
কুমকুমও ভালবাসতে চায়, পেতে চায় রাকেশের আদর। কিন্তু সে তো তার কুমারিত্ত্ব রেখেছে বিশেষ কারো জন্য। যাকে খুশি করতে শিখতে এসেছে। কিন্তু এখন মন প্রান দিয়ে চাইছে রাকেশ তাকে ভালবাসুক। হরন করুক তার কুমারিত্ত্ব। তবে রাকেশ যা করছে, এমন চলতে থাকলে, নিজেকে শেষ রক্ষা করতে পারবে কি না, কে জানে? এখন সে যেতে চায় সুখের স্বর্গে। রাকেশেকে চুমু খেয়ে বললো, “ডার্লিং! আমিও ভালবাসতে চাই। কিন্তু তুমি তো জানো, এখনি তা সম্ভব না। প্লীজ! জোর করো না!” মৃদু বাধা কুমকুমের। রাকেশের চোখে মুখে আকাংখা। শেষে কুমকুম বললো, “আমরা এভাবে চুদতে পারি না।” দুজনেই অবাক হয়ে গেলো শব্দটায়। “তবে তোমার জন্য অন্য কিছু করতে পারি।”
রাকেশ আশাহত হয়ে উঠে বসেছে, সাথে কুমকুমও। মন খারাপ রাকেশের, বললো,
“কি করতে চাও?”
“হুম!… না-মানে!… তোমারটা চুষে দিতে পারি।” একটু লজ্জায় কুমকুমের উত্তর।
“কোনটা?”
“আহঃ! মানে তোমার ওটা!… মানে তোমার বাড়াটা!”
“অ্যাঃ!… সত্যি?” অবাক হয়ে, প্রায় চিৎকার করে উঠলো রাকেশ।
রাকেশের গলায় খুশির ভাব, কান এড়ালো না।। দেরি করলো না কুমকুম, এক ধাক্কায় শুইয়ে দিয়ে, নিজে রাকেশের দু পায়ের মাঝে বসে কাপা হাতে বেল্ট, বোতাম খুলে, প্যান্টের জিপার নামিয়ে দিলো। রাকেশ কোমর উঠিয়ে সাহায্য করলো খুলতে। লিঙ্গটা বেরিয়ে এলো, পূর্ণ মহিমায় দাড়িয়ে নাচতে লাগলো। এই প্রথম, এত কাছ থেকে লিঙ্গের সৌন্দর্যে বিমোহিত হয়ে ঢোক গিললো কুমকুম, বাসনা বেড়ে গেলো বহুগুন। ভাবলো, শ্যামলের মোটা লিঙ্গ নেবার আগে এটা দিয়ে অনুশীলন করতে হবে তাকে।
পাতলা আঙ্গুল দিয়ে পেচিয়ে ধরলো লিঙ্গর গোঁড়া। হাত নাড়তেই, মসৃণ চামড়ায় খুব সহজে উঠে গেলো, ফুলে থাকা, মুণ্ডি পর্যন্ত। হাতে লিঙ্গের কম্পন, উত্তেজিত হয়ে উঠছে কুমকুম। রাকেশের হাল্কা শীৎকার, বুঝিয়ে দিলো তার সুখসহ উত্তেজনা। কুমকুম হাঁটুর উপর ভর দিয়ে জিব নামিয়ে দিলো লিঙ্গর মুণ্ডিতে। চেটে নিলো, মুন্ডির মুখ থেকে বেরিয়ে আসা কামরস। অবাক হলো, স্বাদটা তার ভালই লেগেছে। মুন্ডিতে ভালো মত জিব বুলিয়ে আরেকটু সাহস করে লিঙ্গের গা বেয়ে জিব নামিয়ে দিলো গোঁড়া পর্যন্ত। কোমর নাড়িয়ে সুখের জানান দিলো রাকেশ। কুমকুমের যৌনাঙ্গও রস ছাড়ছে। এবার একটা লম্বা শ্বাস নিয়ে মুখটা হা করলো যতটা সম্ভব। ধীরে ধীরে নামিয়ে আনলো মুন্ডির উপর। আস্তে আস্তে চাপ দিয়ে ঢুকিয়ে নিতে লাগলো লিঙ্গটা। পূর্ণ হয়ে যাচ্ছে মুখ, থেমে গেলো কুমকুম। এখন কি করবে? তার তো জানা নাই। ঠিক তখনি, রাকেশ সাহায্যের হাত বাড়িয়ে দিলো। দুই হাতে কুমকুমের মাথায় চাপ দিলো, লিঙ্গটা আরও ভেতর ঢুকিয়ে দেবার জন্য। গলার দেয়ালে শেষ প্রান্তে গিয়ে ঠেকলো গোল মুন্ডিটা। প্রায় দম বন্ধ হয়ে আসছিলো, তার আগেই হাত দিয়ে মাথাটা উপরে তুলে আনলো রাকেশ। এবার কুমকুমের মাথাটা ধরে, লিঙ্গের উপর, উপর নিচ করতে লাগলো। কুমকুম তার সদ্য পাওয়া অভিজ্ঞতা দিয়ে জিব নাড়িয়ে যাচ্ছে। কিন্তু প্রতিবারই গলার দেয়ালে ঠেকে, দম আটকে আসছে। যদিও রাকেশের পুরো লিঙ্গটা মুখের ভেতর নিতে পারছে না, কিন্তু তার ইচ্ছা পুরোটা নেবার, মুখ-গলা ভর্তি করার। কিন্তু সে জানে না। শেষে লিঙ্গ থেকে মুখ তুলে, করুন চোখে রাকেশকে বললো,
“রাকেশ, আমি পুরোটা নিতে চাই। কিন্তু জানি না কি ভাবে। মানে… এটাই প্রথম।”
“ঠিক আছে, খাটে চলো। সুবিধা হবে।”
রাকেশ প্যান্টটা খুলে, খাটে চিত হয়ে শুয়ে ডাকলো, “এসো!”
কুমকুম উঠে দু পায়ের মাঝে বসতেই রাকেশ বললো, “ওভাবে না! আমার বুকের উপর উঠে, মুখে নাও।” রাকেশের বুকের দুপাসে পা রেখে শুয়ে পড়লো কুমকুম। ভরাট নিতম্ব চলে এলো রাকেশের মুখের সামনে। থাকতে না পেরে, স্কার্টটা গুটিয়ে তুলে দিলো উপর, টেনে হিঁচড়ে নামিয়ে আনতে গেলো প্যান্টিটা। বেশী দূর নামলো না, আটকে গেল দুই উরুতে, শেষে কুমকুমই খুলতে সাহায্য করলো। দুহাতে সুন্দর গোল মাংসালো নিতম্ব হাতিয়ে বললো,
“ইসঃ! কি নরম। হুমঃ! গলা নরম কর, ভেতরে ঢুকতে দাও। জোর করো না। বেশী জোর করলে, গলায় আটকে, দম বন্ধ হয়ে যেতে পারে, নাক দিয়ে নিঃশ্বাস নাও।”
সেই মত মুখ নামিয়ে দিলো কুমকুম। লিঙ্গটা মুখের ভেতর রেখে চমকে উঠলো, তার উরুতে জিবের ছোঁয়া। ঝট করে মাথা তুলে দেখলো, রাকেশ জিব দিয়ে এগিয়ে যাচ্ছে তার ভেজা গোপন অঙ্গের দিকে, চাপা চিৎকার করে উঠলো,
“এই! এই… কি করো?”
“নাহঃ-মানে, তুমি চুষছো আমারটা, আমিও তোমারটা চুষে দেই, মজা পাবে!” বলে কোমর ধরে টেনে মাথা উঠিয়ে সরাসরি চুমু খেলো ভেজা যৌনাঙ্গে। বিদ্যুৎ খেলে গেলো কুমকুমের শরীরে, “ওহঃ ভগবান!” মুখে দিয়ে বেরিয়ে গেলো, বেড়ে গেলো যৌনাঙ্গের কুটকুটানি। আর থাকতে না পেরে হা করে মাথা নামিয়ে দিলো লিঙ্গর উপর। বেশ অনেকটা ঢুকে গেল ভেতরে। রাকেশের জিবের অত্যাচার, সহ্য করতে না পেরে, নিজের কোমর ঠেসে ধরতে লাগলো তার মুখে। কুমকুমের বেরিয়ে আসা রস চেটে নিচ্ছে রাকেশ। এক অসহ্য সুখানুভুতি, যার কোন ধারনা ছিলো না কুমকুমের। কিন্তু আজ সে সুখ নিতে নয়, শিখতে এসেছে, মন দিলো রাকেশের সুখের দিকে, মনে পড়লো তার উপদেশ। রাকেশের কোমরের দু পাশে হাত দিয়ে গলা নরম করে ভেতরে নিতে চেষ্টা করলো লিঙ্গটা। রাকেশও সুখের চোটে কোমর তুলে ধরছে। চলতে লাগলো লিঙ্গ নেবার সংগ্রাম। ভেজা, গরম মুখে লিঙ্গ আসছে, যাচ্ছে, থাকতে না পেরে কোমর তুলে হটাৎ বেশ জোরেই ধাক্কা দিলো রাকেশ। কুমকুম অবাক হয়ে বুঝতে পারলো, ঢুকে গেছে পুরোটা, ঠোট ঠেকেছে রাকেশের লিঙ্গর গোঁড়ায়, নাক লেগেছে বীচির থলিতে, পূর্ণ হয়ে গেছে মুখ-গলা। দুজনের শরীরে বয়ে গেলো শিহরন। কুমকুম গিলে ফেলার জন্য ঢোক গিললো। লিঙ্গটা আটকে গেছে অদ্ভুত নরম-গরম, ভেজা জায়গায়, সেই সাথে গলার মাংসপেশির চাপ। অদ্ভুত অনুভুতি। লিঙ্গটা পুরো বের না করে ঘনঘন কোমর দোলাতে লাগলো রাকেশ, ঢুকছে বেরুচ্ছে। কোমর দোলানর সাথে সাথে কুমকুমের যৌনাঙ্গে জিব চালানো শুরু করলো রাকেশ। গলায় ভরা লিঙ্গ আর যৌনাঙ্গে জিবের স্পর্শ, শরীর ফেটে পড়তে চাইছে কুমকুমের। গলার ভেতর কেপে কেপে উঠছে লিঙ্গটা। দ্রুত হলো রাকেশের কোমর দোলানো। হটাৎ, এক ধাক্কায় কোমরটা ঠেসে ধরলো কুমকুমের গলায়। লিঙ্গটা ফুলে উঠেছে, কুমকুম বুঝে উঠতে পারছে না কি হচ্ছে। ঠিক তখনি বিস্ফোরণ ঘটলো লিঙ্গে, প্রথম ধাক্কায় বেরিয়ে এলো একগাদা বীর্য, পড়লো তার গলায়। পিচকারী দিয়ে বেরিয়ে আসছে তরল। অবচেতন মনে লিঙ্গটা গলা থেকে বের করে, ঠোট নিয়ে এলো মুন্ডির উপর। শুরু করলো জোরে চোষা, ঝলকে ঝলকে বেরিয়ে আসছে, গিলে শেষ করতে পারছে না। ঠোটের কোনা দিয়ে গড়িয়ে বেরিয়ে আসছে বীর্য। ভাবছে, রাকেশ এতো বীর্য কি ভাবে জমা করেছে তার থলিতে। এদিকে রাকেশ কুমকুমের যৌনাঙ্গে মুখ ঠেসে ধরে আছে। রাকেশের সারা শরীর শক্ত হয়ে উঠলো, বীর্য স্খলনের অসহ্য সুখে। আবার কোমরটা তুলে ধরলো রাকেশ। লিঙ্গটা পুরোটাই ঢুকে গেলো কুমকুমের গলার ভেতর। শেষ বিন্দু বেরিয়ে আসতেই, কোমরটা ছেড়ে দিলো রাকেশ, পড়লো বিছানায়। মুখ থেকে বেরিয়ে এলো লিঙ্গটা। রাকেশ অপেক্ষা না করে যৌনাঙ্গ চোষা শুরু করলো পূর্ণ উদ্যমে। গরম নিশ্বাস পড়ছে যৌনাঙ্গের উপর। জিব ভরে দিলো যোনিতে। যৌনাঙ্গটাও যেন চেপে ধরতে চাইছে জিবটা। অনেকক্ষণ থেকে উত্তেজিত কুমকুম, চরম মুহূর্ত এলো হটাৎ করে, জানান না দিয়ে। শরীরটা কাঁপতে শুরু করলো। অসহ্য সুখে কোমর ঠেসে ধরলো রাকেশের মুখে। রাগরস বেরিয়ে রাকেশের জিব ভিজিয়ে দিচ্ছে। মোচড় খাচ্ছে সারা শরীর। শক্ত হয়ে গেলো কুমকুম। তারপর হটাৎই সব কিছু শান্ত হয়ে গেলো। চোখ বন্ধ করে পড়ে আছে, মাথাটা রাকেশের কোমরের কাছে, অর্ধ শক্ত লিঙ্গটা চেপে আছে কুমকুমের গালে। কিছুক্ষণ পর কুমকুম নোড়ে উঠতেই, তাকে শরীরের উপর থেকে নামিয়ে, ঘুরে গেলো রাকেশ, কুমকুমকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বললো,
“অসহ্য সুন্দর! এতদিন খালি বাধা দিয়েছো, ঠাটানো বাড়া নিয়ে ফেরত এসেছি, ব্যথা নিয়ে ঘুমিয়েছি, শেষ পর্যন্ত অপেক্ষা সার্থক হলো।”
“ঠিক! কেন যে এতোদিন বাধা দিলাম? অপেক্ষা করালাম? এখন এটা ছাড়া থাকবো কি ভাবে।” কুমকুমের নরম স্বর, রাকেশের ঠোটে চুমু খেলো, “তোমার চোষা। চিন্তাই করা যায় না! এতো সুখ, জীবনেও পাই নাই।”
“অপেক্ষা করো, এখনো অনেক বাকি। তুমি জানো না, কি মিষ্টি তোমার ওটা, চুষতে খুব ভালো লাগলো। বলে দিচ্ছি, যখন চাইবে তখনই এই মুখ প্রস্তুত থাকবে।”
“সত্যি! মনে থাকে যেন। কিন্তু বাকিটা?” হাসি মুখে চুমু খেলো কুমকুম।
“একটু বিশ্রাম নাও।” বলে রাকেশ জড়িয়ে ধরলো।
বিশ্রাম নিতে নিতে ভাবলো, এ-তো সবে শুরু। ভবিষ্যতে এ-আনন্দের স্বাদ আরও পাবে। নিজে দেবে। জানে না, কি হবে তার ইচ্ছার পরিনতি।

1 comment:

  1. Nice Story. Best of luck admin.
    If you want to download latest or hardcore sex video or incest sex video. then visit my blog.

    Visit http://sexzone18.blogspot.com/

    ReplyDelete