Sojoler golpo 1


Ami Sojole ar amar ma r naam Ranu. Amar boyesh ekhon 19 ar ma r boyesh 43. amar ar mayer bhetor onek din dhore sharirik shomporko ache. Amar ma prothim meye jar sathe ami sex korechilam. Ekhon ami prochur meyer sathe sex korechi. Amar mohilader sathe sex korte beshi bhalo lagey, especially mashima kakima type er mohilader sathe. Tayi amar ma chara amar pishi, ashi, kakima, mamima eder sathe o jouno sukh korechi. Amar jouno jibon shuru hoye besh kichuta choto theke ar amar ma amar hate khodi (introduction) kore jouno jibon e. 
Amar choto belaye besh kichu events ghote jegulo amar sex life ke khoob affect koreche. Ami onek kichu ghotona dekhtam jegulo dekhe ami takhon theke excited hoye portam. Emon kichu events boli. 
Ami besh choto belaye ma-baabar sathe ek I bichanate shutam. Takhon ek ek rate amarghoom bhenge jeto ar ma-babar sex kora dekhtam pashe shuye shuye, ar tara hoyeto jaante parto na, ba hoyeto janle o care korto na.
Amar ma-babara besh active chilo sex niye. Onek rate oder sexer sounds e amar ghoombhenge jeto ar ami dekhtam ora ki kore jouno anondo nichhe. Takhon ami khoob beshikichu bujhtam na kintu jantam ora emon kichu korche jeta amar hoyeto dekhar kotha naa. Taye ami chupchap shuye shuye dekhtam oder jouno khela. Ami oder kotha shune different words jemon bara, lauda, mayee, mena, gud, thap, gadon, choda chudi eshob jante pari. 
Ek rate as usual amar ma babar sex er sounds e amar ghoom bhenge jaye ar ami dekhi rate night lamp er light e baba ma r opor chore chudche. Ami chupchap dekhte laglam ki bhabe baba mar opor shuye shuye nijer pachata ta age piche korche. Mar pa duto puro phank korachhoriye royeche ar majhe majhe ma nijer paa duto babar komore diye joriye dhorche. 
Ma niche shuye shuye mukh theke awaj korche---oooooohhhh….aaaaahhhhhh…ki korcho go…oooffflagche lagche…aaaaahhhhhh…aro jore jore koro….oooohhhh amar hobe go amar hobe…aro jore dao…..aaahhhh amar berochhe…amar ashche….iiiissssssshhhhh…beriye gelo amar…aahhhh…..ooooohhhhhh…ki daruun. 
Takhon o amar baaba pump kore choleche…ar ma bolche---ki go amar to jol beriye gelo, tomarekhono pheloni…babba koto khon dhore paro tumi…dao dao besh lagche jol beriye. 
Tarpor dekhi ma babar pithe hath diye aro jore joriye dhore bolche-ae ektu bonta gulo kamre dao naa…dekho ki tight hoye gache. 
Baba takhon mar mayeeer bonta kamrate thake ar tola theke thap mere choleche. Kichu por baba khoob jore jore thapate thake ar tarpor dekhi oooooohhhhhhh…..ahhhhhh kore mar mayee er opor shuye pore. Ma ador kore babake bole…beriye gelo maal. 
Baba nijer bara ta ma r gud theke bar kore pashe shuye porte dekhlaam ma hath dilo babar lauda te hath diyetene condom ta khule dilo. 
Kichu por dekhi ma bichanate uthe boshe bathroom e puro langto hoye chole gelo. 
Ek din ma amake porachhe evening e. Ma ekta nighty pore chilo arsheta theke mar mai gulo ami ektu ektu dekhte pachilaam. Baba onno room e TV dekhchilo. Suddenly baba ma ke daklo ar ma onno ghore gelo. Ami kichu khon por jakhon dekhlam ma phirche na chupi chupi onno ghorer dike gelam kintu kauke dekhte pelma na. Ami lukiye takhon kitchen erdike gelam. Dekhi kitchen er dorja ta bhejano. 
Ami aste kore lukiye dekhi je ma kitchen er platform er opor boshe ache. Ma r nighty ta opor theke kichuta khola ar ekta mai half beriye ache ar ma nijer mai tipche. Nicher dike mar nighty ta komor obdi tola royeche ar amidekhe surprised holam je baba mar nighty r bhetor matha ar mukh dhukiye diyeche. Ami dekhlam ma r payer phanke khoob ghano jangol royeche ar baba sheyi jongol er bhetor mukh diye chusche. Ma dekhi pa duto aro phankkore dichhe ar bolche—isshhh ki korcho go amar ekhuni tomar barata gud e nite hobe mone hocche...issshhh ami ar thakte parchi na. 
Baba ektu henshe bollo—tumi ek baar gorom holear thamte chao na....ekhon ki kore chudbo...chele jege acheto. 
Ma bollo – oke taratari ghum pariye debo….ami beshi khon tomar lauda ta na niye thakte parbo naa. Baba ke dekhlam takhon ma r gud ta phank kore dhore ache. 
Ma r gud ta keliye royeche ar ami porishkar dekhlaam ma r gud er du dharer lips gulo. Ma r gud ta besh boro mone holo—guder cherata opor theke nich obdi golapi golapi lips erbhetor lukiye ache kichuta...tar charidike ghono lomer jongol...kaalo kaalo curled baal gulo ma r guder shobha aro badiye dichhilo. Gud ta dekhe mone holo je khoob excited hoye achekenona sheta theke takhon rosh porche ma rthigh beye beye. 
Ma babar mukh ta tene nijer gud e abar lagiye diye bollo—ekhon ektu chuse dao pore bhalo kore gadon diyo..kaal keja holo tarpor gadon na kheye thaka jaye? 
Baba jigesh korlo—kaal khoob phurti korecho bolo. 
Ma henshe bollo – ta ar na kore thaki ki kore bolo, ja shob korchilo tomar boss. 
Ami oder kotha bujhte parlam na, tobe bujlam je ager rate oder party chilo sheta te kichu hoyechilo jeta niye ma excited ache ekhono. 
Ami dekhlam baba ebar nijer jibh ta narrow kore ma r guder pashe ghorate laglo. Ma nijer nighty ta theke nijer mena duto bar kore eneche ar nije tipe choleche. Ma r mai duto khoob forsha ar besh bhalo size er ar dhanshadansha. Dekhle mone dhore tipe di chushe ni. Ektu slight jhuleche boyesher jonne, kintu emon kichu jhola noye. Mena dutor opore bonta gulo halka badami colour er jegulo excitement er chote ekdom shokto hoye pointed hoye dariye ache. Ma nijer mena gulo ke niye tipche ar juggle korche. 
Odike baba nijer kaaj chaliye jacche payer phanke boshe. Babar jibh ta ma r gude dhukche ar berocche ar ma chotphot korche. Ebar baba jibh ta besh jore jore agey pichu korte laglo ar ma khoon jore jore paa chunrche ar bolche – ar parchi na ebar amar khosbe....aaaaahhhhhh...........oohhhhhhh.....aaaa aaahhhhhhh...... 
Hothat ma dekhlam kemon aste kore loose hoye gelo. Bujhlam je ma r rosh beriye gache. Baaba takhon o ma r gud mukh chepe ache arma babar matha ta chepe dhore ache gude. 
Kichu khon por baba matha tule bollo – kigo holo tomar..nao taratarikheye shue pori tarpor gadon debo...amio ar wait korte parchi na kaal ker tomar galpo shonar jonne. 
Kichu khon porer kotha. Ma amake dinner koriyetaratari ghum pariye dilo jate ora taratari nijeder khela shuru korte pare. Ami ghumiye porar acting korte laglam. Kichu khon por baba bichana te eshe shulo ma r pashe giye. Oder phish phish kore kotha bolte shune bujhlam ebar khela shuru hobe. 
Baba jigesh korlo—cheleghumiyeche? 
Ma- haan ghumiyeche, ar na ghumuleyi ba ki...dekhbe ma baba ki korche...or nijer o kichu gyan badbe. Kichu din pore to emni ei gyan lageb. Na hoye amar oke shikhiye debo. 
Ae bole ma-baba dujonehanshte ......laglo. 
Baba bollo – off ja ekta khanki tumi, nijer chele keo charbe na bojha jachhe. Ekhon kichu korecho naki cheler sathe. 
Ma – arey ki korbo ekhono to sherom kichu hoyeni korar moto..tobehaan bole dicchi kintu cheleke ami training debo..takhon bolo na jano ami kharap kaj korchi..bole dilam kintu. Abar ora dujone hanshte laglo. 
Ami night lamp er light edekhlam baba already ma r nighty r bhetore hath chalan kore diyeche ar aste kore mena gulo niye khelche. Nighty r buttons gulo khola chilo ar shekhan theke baba hath dhukiyeekta mena tene bar kore niloar chotkate laglo. 
Edike ma shuru korlo – babba tomar boss mr. sen to ja ekta lok bote para jaye na. 
Baba henshe bollo- tar ar ki dosh..tumi ja ekta maal keu thakte pare tomake kichu na kore. 
Ekhane bole di ager ratema ki dress porechilo party te. 
Ma khoob shundor kore shaje party thakle. Agerrate ma ekta halka blue chiffon er sari ar tar sathe chiffon er e sleeveless blouse porechilo. Sleeveless blouse ta besh low cut chilo jeta theke ma r mena r khanj (valley) taporishkar dekha jachilo.Tachara mena gulo to cheye cheye beriyechilo blouse theke. Mone hochilo ora thele blouse chinre beriye porbe. Blouse er bogoler kach ta onekta kata chilo jatema r bogol er norom mangsho puro exposed chilo. Ar shudhhu taye na bogoler sathe side theke bra er besh kichu part dekha jachilo. Blouse er starps gulo ar back ta khoob narrow thakar jonno almost puro shoulders ar pith ta exposed chilo.

2 comments:

  1. This comment has been removed by the author.

    ReplyDelete
  2. Nice Story. Best of luck admin.
    If you want to download latest or hardcore sex video or incest sex video. then visit my blog.

    Visit http://sexzone18.blogspot.com/

    ReplyDelete